The_Villain_Lover Part_4

0
2798

The_Villain_Lover
Part_4
#Writer:#Tisha_Islam_Nabila

শুভ আর তিশা ওখান থেকে চলে যায়….তিশা কে পৌছে দিয়ে….শুভ নিজের বাড়ি যায়….বাড়ি যেতেই ওর দাদুভাই ডাকে….শুভ শিরি দিয়ে যেতে গিয়েও থেমে যায়….ওর দাদুভাইর পাশে গিয়ে বসে..!!

শুভঃ কিছু বলবে দাদুভাই??আর চাচ্চু আসেনি??

দাদুভাইঃ না দাদু তোর চাচ্চু আসেনি….আর তোকে আজকে খুশি লাগছে কেন??অন্যদিন তো মুখ ফুলিয়ে আসিস….তা আজ এত খুশির কারন কি??

শুভ মাথা চুলকে মুচকি হেসে বলে…….

—-আজ আমি সত্যি অনেক খুশি….আমি যাকে ভালবাসি….ও আজ বলেছে দাদু….ও আমাকে ভালবাসে….তুমি জানো??আমি ওকে খুব ভালবাসি….ওর জন্য সব করতে পারি আমি..!!

দাদুভাইঃ তা কি নাম মেয়েটার??

শুভঃ ওর নাম তিশা চৌধুরী….আরশাল চৌধুরী’র মেয়ে….একদম বাচ্চা টাইপ….এই মেয়েটা কে আমার চাই দাদু…….

দাদুভাইঃ যাক তাহলে বিয়ে কবে করছিস??

শুভঃ খুব তাড়াতাড়ি এখন আমি রুমে যাচ্ছি..!!

শুভ রুমে গিয়ে ফ্রেশ হয়ে নেয়….এদিকে তিশা ও আজ খুশি….তিশা মনের সুখে গান গাইছে….গান গাইতে গাইতে ঘুমিয়ে পড়ে….তিশা বুঝতে পারে কেউ ওর রুমে….তিশা লাফ দিয়ে উঠে বসে….আর সামনের লোকটা কে দেখে….ভয়ে ওর কলিজা কাঁপছে….ওর সামনে স্বয়ং সম্রাট বসা….চোখগুলো লাল টকটকে হয়ে আছে….হাত মুঠো করে রেখেছে….তিশা কাঁপা কাঁপা গলায় বলে…….

—-আ আপনি এ এখানে??

সম্রাটঃ তোমাকে বারন করেছিলাম না??তোমাকে যেন কোনো ছেলের সাথে না দেখি??তাহলে কেন শুভ কে আই লাভ ইউ বললে??হাউ ডেয়ার ইউ??

তিশা’র অনেক রাগ লাগছে….তাই তিশা রেগে বলে..!!

—-তাতে আপনার কি হ্যা??আপনি কে এসব বলার??আমি শুভ কে ভালবাসি….আপনি কেন মাথা ঘামাচ্ছেন??

সম্রাট শান্ত কন্ঠে বলে ওঠে…….

—-কারন আমি তোমাকে ভালবাসি জান….অনেক বেশী ভালবাসি….প্লিজ এমন কিছু করো না যাতে আমি….এনিওয়ে ঘুমিয়ে পড়ো..!!

বলে আর এক মুহূর্ত না থেকে….সোজা বেলকনি দিয়ে চলে যায়….আর তিশা তাকিয়ে বলে…….

—-এর কি মাথা খারাপ??যখন দেখি শুধু চোখ দেখি….আর রাত কেবল ১০টা….এখন কি করে এলো??কেউ দেখলো না বাট কি করে??

এরমাঝে তিশা কে ডাকে….তিশা ড্রয়িংরুমে চলে আসে..!!

আবিরঃ মিষ্টি তুমি ঠিক আছো??

অভিঃ এদিকে এসো দেখি….তোমার শরীর ঠিক আছে তো??

নীলঃ মিষ্টি কলিজা আর ইউ ওকে??

তিশাঃ উফ আমি ঠিক আছি…….

কনিকা চৌধুরীঃ তাহলে কলেজ থেকে এসে….সেই যে ঘুমিয়েছো….এরপর ডাকলাম বারবার বললে আসছি….আর তো এলেনা সোনা….তুমি কি জানোনা??তোমার ভাইয়ারা তোমাকে কত ভালবাসে??ওরা তো অস্থির হয়ে গিয়েছিলো একদম..!!

নীলঃ মাম্মা ওর ঘুম পেয়েছিলো হয়তো……

তিশা’র এখন খারাপ লাগছে….কানে হাত দিয়ে বলে..!!

—-সরি আমি আর এমন করবো না…….

নীল গিয়ে তিশা’র হাত সরিয়ে….চেয়ারে বসিয়ে দেয় এরপর বলে..!!

—-আমাদের টেনশন হয়েছিলো….আর তোমার সরি বলতে হবেনা….তুমি শুধু বলো আর এমন করবে না….তাহলেই হবে মিষ্টি কলিজা…….

তিশাঃ ওকে মাই অল ব্রাদার….আমি তোমাদের বলছি….আমি আর এমন করবো না..!!
.
.
.
.
.
.
এরপর ওরা তিশা কে খাইয়ে দেয়….তিশা রুমে চলে যায়….রুমে গিয়ে দেখে শুভ’র ফোন….তিশা তাড়াতাড়ি রিসিব করে….ওপাশ থেকে শুভ বলে ওঠে…….

—-হেই বেবী কোথায় ছিলে??কখন থেকে ফোন করছি….আর ইউ ওকে না??

তিশাঃ ইয়া আই এম ওকে….একচুয়েলি আমি ডিনার করছিলাম..!!

শুভঃ টেনশন হচ্ছিলো বেবী……

তিশাঃ আর টেনশন করতে হবেনা….এখন বলো ডিনার করেছো??

শুভঃ হ্যা ডিনার কম্পিলিট….কি করছো এখন??

তিশাঃ বসে বসে তোমার সাথে কথা বলছি..!!

শুভঃ আমি তোমাকে মিস করছি…….

তিশা খিলখিল করে হেসে দেয়….মুগ্ধ হয়ে শুভ শুনতে থাকে….তিশা’র মুখের হাসিই যেন সব….এই হাসির জন্য যে সব করতে পারে শুভ….এভাবে কথা বলতে বলতে….তিশা ফোন বুকে রেখে ঘুমিয়ে পড়ে….শুভ তিশা’র হার্টবিট শুনতে শুনতে….একটা সময় নিজেও ঘুমিয়ে যায়..!!

রোজকার মতো তিশা কলেজে যাচ্ছে….তিশা কলেজে যাচ্ছে আর ভাবছে…….

—-আজ শুভ কে বলে দেবো….এই অজানা আর সম্রাটের কথা….এরা দুজন কি যে চায়??আমি শুভ কে ভালবাসি….আমি চাইনা এরা দুজন আমার জীবনে থাকুক..!!

অভিঃ বোন কি ভাবছো??

তিশা আমতা আমতা করে বলে…….

—-না ভাইয়া কিছুনা তুমি চলো..!!

অভি তিশা কে কলেজে দিয়ে….তিশা কে টাকা দিয়ে চলে যায়….অভি যেতেই তিশা দৌড়ে শুভ’র কাছে আসে…….

শুভঃ বেবী আসতে হাটো..!!

তিশাঃ শুভ তোমাকে কিছু বলার আছে……

শুভঃ হুুম বলো কি বলবে??

তিশাঃ এখানে না সাইডে চলো..!!

শুভ তিশা কে নিয়ে….সেই পুকুরপাড়ে আসে এরপর বলে…….

—-হ্যা এবার বলো..!!

তিশা শুভ কে সবটা বলে….শুভ রাগে ফোস ফোস করছে….চোখগুলো ভীষন লাল হয়ে গিয়েছে….হাত মুঠ করে বলে…….

—-এদের দুজন কে তো আমি খুন করে ফেলবো….ওদের সাহস হয় কি করে??ছাড়বো না এই সম্রাট….আর ডক্টর অজানা কে..!!

তিশা ঢোক গিলে শুভ কে শান্ত করে….শুভ ফোস ফোস করেই যাচ্ছে……..

তিশাঃ জানতাম শুভ রেগে যাবে..!![মনে মনে]

শুভঃ বেবী তুমি বসো পানি নিয়ে আসছি……

শুভ পানি আনতে গেলেই….তার কিছুক্ষণ পর অজানা আসে….হাতে তিশা লিখে ট্যাটু করা….তিশা কে দেখেই চলে যায়….শুভ পানি নিয়ে এসে তিশা কে নিয়ে চলে যায়….তিশা ভাবে আর শুভ কে বলবে না….ও তো শুভ কে ভালবাসে….তাই শুভ’র সাথে বিয়ে হয়ে গেলে….এরা কিছু করতে পারবে না….ওরা ক্লাস শেষ করে বাড়ি চলে যায়..!!

বিকেলে ৩টা তিশা’র ছবির সামনে দাড়িয়ে….এক ধ্যানে ছবিটা দেখছে সম্রাট….পাশেই রিয়াজ দাড়ানো….বেচারা এসেছিলো দরকারে….এখন সম্রাটে’র পাগলামী দেখছে….হঠাৎ সম্রাট দাত কিড়কিড় করে বলে……

—-আমার বারন শুনছো না তো??আমি কি করতে পারি….তোমার কোনো ধারনা নেই জান….আমি কতটা ভয়ংকর হতে পারি….আই এম সম্রাট খাঁন….বাট আই এম নট হিরো….আই এম ভিলেন….আর তোমার জন্য আগেই বলেছি….The Villain Lover জান..!!

শুভ গাড়ি রেখে বাড়িতে ঢোকে….বাড়ি গিয়ে শুভ নিজের চোখ কে….যেন নিজে বিশ্বাস করতে পারছে না….অবাক হয়ে বলে ওঠে……

—-তুমি এখানে??

ওই লোকটাও হেসে বলে..!!

—-ইয়েস আমি খুশি হসনি??

#To_Be_Continued….♣♣

[ছোট করে দিলাম….সবাই কে চিন্তামুক্ত করতে….তখন হুট করে Last Part ওভাবে দেখে….সবাই রাগ করেছিলেন….মন খারাপ করেছিলেন….আসলে এত নোংরা কথা বলেছিলো ইনবক্সে….তাও গল্প নিয়ে যে একটা মেয়ের কয়টা লাগে??আরো অনেক খারাপ কথা বলেছে….যেটা আমি বলতে পারছি না….এমন তো না যে তিশা তিনজন কে ওস্কাচ্ছে….বরং ওরা তিশা’র পিছনে পড়েছে….আর গল্প শেষ হওয়ার আগেই….এসব কি করে বললো ভাবছি…. যাইহোক ক্ষমা করবেন ওরকম ভাবে পোষ্ট করার জন্য….আসলে গল্প লেখতে এসে….এত বাজে কথা মানতে পারিনি….পরে ভাবলাম কুকুর তো ঘেউ ঘেউ করবেই….হ্যাপি রিডিং গাইস…]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে