ভালোবাসার_অনন্যা পর্ব : 27 (এবং শেষ)

1
4281

ভালোবাসার_অনন্যা

পর্ব : 27 (এবং শেষ)

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

আমি এখনো কনফিউশনে? আছি সত্যি কি আমার ফ্যামিলির মানুষ সবাই বিয়ের? জন্য রাজি আছে ।এত সহজে বিয়ের ?জন্য রাজি হয়ে গেল কিভাবে?। কই ভাবলাম একটু আমি ওর সাথে ভাব? নিব তা না এটা কোন কথা হইলো? ।(অনন্যা মনে মনে মন খারাপ করে)

Congratulation ভাবি?। খুব তাড়াতাড়ি তুমি আমার ভাইয়ের বউ ?হতে যাচ্ছ ‌।আমার যে কি আনন্দ? লাগছে না বলে বোঝাতে পারব না?।(সুপ্রিয়া অন্যকে জড়িয়ে ধরে)

হুম? (অনন্যা মনমরা হয়ে)

কি হল তুমি খুশি না???(সুপ্রিয়া একটু অবাক? হয়ে)

ঐতো সবচেয়ে বেশি খুশি?।ওর জন্যই তো তাড়াতাড়ি বিয়েটা ?করতে চাচ্ছি। (আসফি পেছন থেকে)

কি বললা তুমি আমার জন্য মানে????(অনন্যা চিল্লিয়ে)

আস্তে জানপাখি?। আমিতো তোমার সামনেই আছি চিৎকার করার কি আছে?। চল ব্রেকফাস্ট ☕?করে নেই তোমাকে নিয়ে একটা জায়গায় ঘুরতে যাব?।(আসফি অনন্যা দিকে তাকিয়ে)

আমি তোমার সাথে কোথাও যাচ্ছি না ঠিক আছে?। তোমার যেখানে মন চায় তাও?(অনন্যা মুখ ভেংচি? দিয়ে)

তোমার একটা কথার জন্য আমার রাগের ?কারণে তোমাকে বিয়ে? করব। এখন আর একবার রাগ উঠাবা তো ? বিয়েটা সামনের মাসে না এখনই উঠিয়ে নিয়ে করে ফেলব?।(আসফি অনন্যার কানে ফিসফিসিয়ে?)

কিইইইই?(অনন্যা টাসকি খেয়ে)

এত বড় হা করছো মশা ?ঢুকবে তো। এখন চলত ব্রেকফাস্ট☕? করে বের হব।(আসফি? অনন্যা কে টেনে এনে টেবিলে বসাল)

আমি কি গরু? আমাকে এভাবে টানছো কেন আমি কি নিজের থেকে যেতে পারি না??(অনন্যা হালকা রাগ ?দেখিয়ে)

তুমিতো গরু? না তুমিতো গাভী?। না গাভীর ?ও কিছু গুণ আছে তোমার তো কোন গুনই নাই তুমি একটা গাধী?। বুচ্ছ জান পাখি? (আসফি অনন্যাকে চোখ? টিপ দিয়ে)

আমার কোন গুন নাই আমি গাধী? আমাকে বিয়ে ?করতে আসছ কেন??(অনন্যা কপট রাগ? দেখিয়ে)

আমার তো এই গাধীটাকেই? পছন্দ? হয়েছে তাই। তোমার কোন সমস্যা এখন জলদি খেয়ে? চলো তো (আসফি অনন্যাকে চেয়ারে বসিয়ে?)

তা কোথায় যাবি এত তারাহুড়ো করছিস কেনো???(আসিফির আম্মু)

এই একটু বাইরে ঘুরতে যাব?। আন্টি আপনার কোন সমস্যা নেই তো???(আসফি)

আম্মু না করে দাও প্লিজ না করে দাও!?( অনন্যা মনে মনে)

না না কোন সমস্যা নেই।? (আম্মু)

এটা আমার আম্মু হতেই পারেনা এরা এমন কেন????(অনন্যা মনে মনে মন খারাপ করে)

কিরে কোথায় যাবি তোরা???(রাফি)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
আমার হবু বউকে? নিয়ে ঘুরতে যাব?। তা সম্বন্ধি আপনার কি কোন সমস্যা আছে???(আসফি মজা করে)

বিয়ে ঠিক হওয়ার সাথে সাথেই আমাকে পর করে দিলি?। যা বেটা তোর সাথে কোন কথা ?নাই!?? (রাফি কপট রাগ দেখিয়ে)

তো কি বলতাম তোর ছোট বোনকে নিয়ে টাংকি? মারতে যাবে ভালো দেখাতো??(আসফি ভাব নিয়ে)

হাহা এটাই বলা উচিত ছিল?? (আদনান হাসতে হাসতে)

আরে আমার আরেক সম্বন্ধি? চলে আসছে বসেন বসেন নাস্তা☕? করেন।(আসফি আদনানকে উদ্দেশ্য করে)

আরে দোস্ত কি শুরু করলি আমরা ভাইভাই থাকব কোন সম্বন্ধি বলার দরকার নেই?।(আদনান ও রাফি একসাথে)

তাইলে তোমরা ভাই ভাই থেক আমাকে ভাবি বইলা ডাইকো ঠিক আছে? ।যতসব ঢং দেখলে বাঁচি না?।(অনন্যা বলে হাঁটা দিল)

আরে তুমি আবার কোথায় যাচ্ছ? জলদি খাও? তো বের হবো তো কয়বার বলতে হয়। (আসফি অনন্যার হাত ধরে)

হাট টা ছাড়ো??। সবাই কিভাবে হাসছে? তুমি দেখতে পাচ্ছো (অনন্যা চারিপাশে তাকিয়ে)

দেখলে দেখুক তুমি বসে খাও ?তো আর জলদি খাও।(আসফি বলে খাওয়া?☕ শুরু করলো)

এই ভাইয়া?? (সুপ্রিয়া)

হ্যাঁ বল শুনছি ?(আসফি)

তোর ঠোঁটে? কি হয়েছেরে?? এমন লাল হয়ে আছে কেন??(সুপ্রিয়া)

মৌমাছিতে? কামড় দিয়েছে (আসফি অনন্যা দিকে তাকিয়ে)

এমন কথা শুনে অনন্যার চোখগুলো ?বড় বড় হয়ে গেল।

কি বল কি? ওষুধ খেয়েছো ঔষধ লাগিয়েছো???(সুপ্রিয়া)

হ্যাঁ মৌমাছি? নিজে লাগিয়ে দিয়েছে?! (আসফি অনন্যা দিকে তাকিয়ে)

কিইই পাগলের মতো কথা বলছ মৌমাছি? আবার ঠোঁটে? ওষুধ লাগাবে কিভাবে???(সুপ্রিয়া অবাক ?হয়ে)

এত বেশি না বকে চুপচাপ খা??(আসফি কথা এড়িয়ে)

আগে আমাকে বুঝিয়ে বলবি তো????(সুপ্রিয়া)

আহ সুপ্রিয়া চুপচাপ খা ?তুই এত কথা বলিস কেন???(আন্টি)

মামনি ভাইয়ার ঠোঁটে?? মৌমাছি কামড় দিয়েছে আর তুমি আমাকে চুপচাপ খেতে বলছ ।ভাইয়া কে ওষুধ লাগাতে বলছি আর ভাইয়া কি সব উল্টাপাল্টা পাগলের? মত কথা বলছে তুমি কিছু বলছো না কেন??(সুপ্রিয়া একটু অবাক? হয়ে)

আমার খাওয়া? শেষ আমি উঠছি (অনন্যা পালানোর চেষ্টা করে)

হ্যাঁ আমারও খাওয়া? শেষ ।তুমি রুমে গিয়ে রেডি হও আমি রেডি হয়ে আসছি?।(আসফি কথা এড়িয়ে পালানোর জন্য)

আগে বলে যাও কি বললে???(সুপ্রিয়া আসফির হাত ধরে)

তুই আমার ইজ্জতের ফালুদা? না বানানো পর্যন্ত কি থাকবি না!! পরে এসে বলছি এখন তো যেতে দিবি।?।(আসফি ফিসফিসিয়ে)

কি ইজ্জতের ফালুদা? বানালাম আম্মু বলতো?(সুপ্রিয়া মাথা? চুলকিয়ে)

সবাই যাক তারপরে বলছি? (আন্টি)

আমার খাওয়া ☕শেষ আমি উঠছি। সবাই আস্তে আস্তে খেয়ে ☕?চলে গেল।

তোর কি মাথায় বুদ্ধি হবে না এত বড় মেয়ে হয়ে গেছিস এখনো বুঝিস না??(আন্টি কপট ?রাগ দেখিয়ে)

আমি আবার কি করলাম???(সুপ্রিয়া অবাক ?হয়ে)

তোর সব প্রশ্নের উত্তর আমি একটাই দেব তুই বুঝে নিবি ঠিক আছে?। এরপরে আর কোন প্রশ্ন করতে পারবি না বুঝলি?! (আন্টি)

ওকে বলো তুমি ?(সুপ্রিয়া)

আসফি কে যে মৌমাছি ?কামড় দিয়েছে সেটা তোর হবু ভাবি বুঝলি এখন যা তো?। (আন্টি বলে চলে গেল)

হবু ভাবি মানেতো অনন্যা?।??কিইইই??? ছি ছি সবার সামনেই আমার ভাইয়ের ইজ্জতের ফালুদা বানাই ফেলছি??। আসলে আমি কবে যে বড় হবে ও আল্লাহ জানে??!(সুপ্রিয়া কপাল চাপড়ানো)

তারপর অনন্যা ও আসফি ঘুরতে গেল?। আসফি সে তো তেমন কিছু চিনেনা অনন্যা সবকিছু চেনালো এবং ঘুরোলো-ফিরলো?। এভাবে ওদের দিন যেতে লাগল একটু ঝগড়া ?একটু খুনসুটি? আসফি অনেকটা ভালোবাসায়??।

আজ আসফিরা তাদের নতুন ফ্ল্যাটে?️ শিফট করবে।আসফির আব্বু একই বিল্ডিং?️ এ তিনটা ফ্ল্যাট ?কিনে নিয়েছে। একটা আসফি ও অনন্যার জন্য?, একটা সুপ্রিয়ার বিয়ের সময় ওকে গিফট করবে?,আরেকটার মধ্যে তারা থাকবে?। আসফির মন না চাইলেও অনন্যা কে ছেড়ে ওকে নতুন ফ্ল্যাটে? শিফট হতে হলো

। ওদের বিয়েটা ?একমাস পরে দেওয়া হবে কারণ 15 দিন পরে ওর বড় ভাই রাফি ও মারিয়ার বিয়ে? সম্পন্ন করা হবে। রাফির বৌভাতের পরের দিন অনন্যা ও আসফির এনগেজমেন্ট? করা হবে।

রাফি ও মারিয়ার বিয়ের?? শপিং করতে করতে এবং ওদের বিয়ের ?অনুষ্ঠানের প্ল্যান করতে করতে বিয়েটা? এগিয়ে আসল। বিয়েতে? সবাই খুব মজা করলো। যদি এখনও অনন্যা আসফিকে ওর পিছে ঘুরাচ্ছে??।

অনন্যা যে আসফিকে?? ভালোবাসে এটা এখনো স্বীকার করে নি ও?। অনন্যার মতে আসফি ওর পিছে ঘুরে? এটা দেখতে খুবই ভালো লাগে আর মাঝে মধ্যে যে শাসন গুলো সেটা খুব উপভোগ করে অনন্যা?।
তো রাফি ও মারিয়ার বৌভাতে? অনন্যা রাফির সাথে যেতে চাইলেও আসফি নিষেধ করল?। যেহেতু কালকে এঙ্গেজমেন্ট? এখন ঐ বাসায় গিয়ে পড়ে থাকলে চলবে না?। যদিও বাড়ি ?️পাশাপাশি তাও ওই বাড়িতে? থাকলেও ঘুমাবেনা তার থেকে বাড়িতে থেকে একটু শান্তিতে থাকুক না??।

এনিয়ে অনন্যা তুমুল ঝগড়া শুরু করে দিয়েছে?.. বিয়ে? না হইতেই এত শাসন করছ? , এটা করবে না অইটা করবে না এগুলো বলে বেড়াচ্ছ? বিয়ের? পরে না ঘরের? মধ্যে আটকিয়ে? রাখবা।আমি বলে রাখছি আমার কিন্তু এত শাসন? চলবে না হুম(অনন্যা আসফির সামনে দাঁড়িয়ে)

আমি কি তোমায় ঘরে? আটকে? রাখব বলছি। আমি তো তোমাকে আমার কলিজার?? মধ্যে ঢুকিয়ে রাখবো যাতে আমার থেকে যে এতো দিন ধরে পালাচ্ছো না এগুলো যাতে পুষাতে পারি?।(আসফি অনন্যা কে জড়িয়ে? ধরে)

কি করছো কি কেউ চলে আসবে তো???(অনন্যা আসফির থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে)

রাত দশটা বাজে এখন ছাদে কেউ আসবে না?। পালানোর জন্য এমন লজিক দেখাও যেটা কাজ করবে?।এসব লেইম ভাবনাচিন্তা আমার সামনে চলবে না??।(আসফি অনন্যাকে আরেকটু কাছ থেকে জড়িয়ে ধরে)

ঠিক আছে একটা ভালো সুন্দর সঠিক ইসকিউজ দেই?। বিয়ের? আগে তোমার এই রোমান্টিকতা? চলবে না আমার সঙ্গে ঠিক আছে এখন যাও গিয়ে ঘুমাও?।(অনন্যা)

তাই নাকি ঠিক আছে করলাম না রোমান্স? ওকে গুড নাইট। (আসফি অনন্যার গালে? চুমু খেয়ে দৌড় দিল)

শয়তান? বদ? ছেলে (অনন্যা মুচকি? হেসে)

এভাবেই চলতে থাকল ওদের দিন কাল খুশি ও আনন্দে?। ওদের বিয়ের? দিনটাও খুব তাড়াতাড়ি চলে আসলো।বিয়ের ?শপিং ?ঘুরাফেরা সবমিলিয়ে খুব তাড়াতাড়ি বিয়ের? দিনটা চলে আসলো।

আসফিকে দেখে যে কেউ বলবে ওই মনে হয় পৃথিবীর প্রথম স্বামী বা বর? যে কিনা বিয়ের? দিন এতটা খুশি। আমাকে কেমন দেখাচ্ছে রে???(আসফি সুপ্রিয়া কে জিজ্ঞেস করল)

তুমি তো এমনি হিরো ?আর এখন তো জাস্ট অসাধারণ ?লাগছে অনন্যা ভাবিতো আজকে তোমার দিকে তাকিয়েই থাকবে??(সুপ্রিয়া একটু পাম দিয়ে)

সত্যি তো??? (আসফি ভুরু নাচিয়ে)

হ্যাঁ সত্যি সত্যি সত্যি?। এখন জলদি চল দেরি হয়ে যাচ্ছে তো?।(সুপ্রিয়া আসফিকে তারা দিয়ে)

হ্যাঁ চল চল।?(আসফি)

তারপর ওরা সবাই রওনা হলো সেন্টারের? উদ্দেশ্যে। বিয়েটা যেহেতু সেন্টার ?এ হবে তাই ওরা সরাসরি সেন্টারে ?পৌঁছে গেল।

ভাইয়া আমার না ভুল হয়ে গেছে??? সরি রে (সুপ্রিয়া মনমরা? হয়ে)

কেন কি হইছে???(আসফি অবাক? হয়ে)

কই আমি ভাবলাম তোমার দিকে অনন্যা ভাবি ?তাকিয়ে থাকবে! এখন ভাবীকে দেখে এসে মনে হচ্ছে তুমি না জ্ঞান? হারায় ফেলো হাহাহিহি??(সুপ্রিয়া হাসতে হাসতে গড়াগড়ি খেয়ে)

কি দুলাভাই কেমন আছেন।? (মিশু)

আলহামদুলিল্লাহ ভালো? শালিকা তোমরা কেমন আছো?? (আসফি মুচকি হেসে)

আমরাও খুব ভালো আছি।? ও আমার ভাইয়ের সাথে পরিচয় করাতে আসলাম এই হল আমার ভাই মাফিন?। আর ভাইয়া এই হল অনন্যার বর?। কিরে ভাইয়া শুনছিস????(মিশু মাফিন কে ধাক্কা দিয়ে)

আমার সামনে হালকা বেবি পিংক কালার লেহেঙ্গায় দাঁড়িয়ে আছে একটা পরী?।ওকে দেখতে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলাম যে আমাকে যে ডাকছে আমি খেয়ালই করিনি??। (মাফিন মনে মনে) হ্যা হ্যা কিছু বলছিলি???(মাফিন হতভম্ব হয়ে)

এইখানে দাঁড়িয়ে কোথায় হারায় গেছিলা তুমি??? কি দেখায় এত মনোযোগ দিচ্ছিলে আমাদেরও একটু বল শুনি???(মিশু মাফিনকে হালকা ধাক্কা দিয়ে মুচকি? হেসে)

পরী ?দেখছিলাম (মাফিন অন্যমনস্ক? হয়ে)

তাই নাকি আমাদের একটু দেখাও কে সেই পরী?(মিশু খুঁজতে খুঁজতে??)

আমার সামনে দাড়িয়ে আছে যে? (মাফিন আবার অন্যমনস্ক হয়ে)

এএএএ?(মিশু অবাক হয়ে)

এই মিস্টার ভ্যাবলা কান্ত ?আমার দিকে এভাবে তাকিয়ে আছেন কেন??? আর তখন থেকে কি বাজে কথা বলে যাচ্ছেন??(সুপ্রিয়া রাগ দেখিয়ে)

ভাইয়া কুচ কুচ হোতা হে???(মিশু ও সুমাইয়া হাসতে?? হাসতে)

তোরা যাবি বেশি বকিস নাতো?। যা আমি চলে যাচ্ছি (মাফিন বলে চলে গেল)

সময় এসেছে আসফি ?অনন্যার বিয়ের?

অনন্যা কে যখন নিয়ে আসা হচ্ছিল আমি দেখে দাঁড়িয়ে গেলাম এ আমি কাকে দেখছি ?আমার জান পাখিকে? আজকে পুরোপুরি পরী? লাগছে। ব্লু কালার লেহেঙ্গা আমার পরীটাকে? নীল পরী ?লাগছে। এতটা সুন্দর ওকে কি আগেও লেগেছে কোনদিন নাকি আজকে একটু বেশি সুন্দর লাগছে?। আমি ওর হাত ধরে আমার পাশে বসালাম ?(আসফি মনে মনে) You looking so much beautiful my Angel ?. And I love you so much my lady??.(আসফি অনন্যার কানে ফিসফিসয়ে)

Thanks a lot.?(অনন্যা)

You looking my prince ??. I love you so much Ashfi my heart?. তোমাকে ব্লু কালার শেওরানি অসাধারণ লাগছে??।(অনন্যা মনে মনে)

শুধু শুকনো একটু thanks?. আমাকে কেমন লাগছে বললেনা তো?? (আসফি অধীর আগ্রহে)

পুরাই বাদর? লাগছে। (অনন্যা ভাব ?নিয়ে)

সত্যি???(আসফি মন খারাপ ?করে)

না তোমাকে অনেক.?.(অনন্যা)

আরে অনেক কথা হইছে?। কাজী আসছে বিয়ে? পড়াতে এখানে মনোযোগ দে সারা জীবনই এইতো পড়ে আছে কথা বলার জন্য?। (মারিয়া অনন্যা কে ধাক্কা দিয়ে)

তারপরে আমাদের বিয়ে ?সম্পন্ন করা হলো।এরপর দুপুরে সবাই মিলে খাওয়া?? দাওয়া করলাম বিদায়ের সময় অনন্যার কান্না ?দেখে আমার খুবই খারাপ? লেগেছে। আমেরিকা কোনদিন বিয়েতে? কাউকে কান্না? করতে দেখিনি তো।আমার বউ কিনা সেই জায়গায় পড়ে পড়ে কান্না ??করছে। অনন্যা কি আমার হাতে তুলে দেওয়া হল আর আমি সবার কাছে কথা দিলাম আমি আমার #ভালোবাসার_অনন্যা ? কে কোনদিন কষ্টের ছায়া পর্যন্ত দেখতে দেবনা। তারপর আমরা আমাদের বাড়ির ?️উদ্দেশ্যে রওনা হলাম। অনেক নিয়মকানুনের পরে, বরণ করে আমাদের ঘরে তোলা হল?।

ওকে আমি সুপ্রিয়ার সাথে করে ফ্রেশ করাতে পাঠিয়ে দিলাম?। এত সেজেগুজে থাকার কোনো প্রয়োজন নেই। যেহেতু সারাদিন খুবই ধকল গেছে তাই একটু ফ্রেশ হলে রেস্ট নিলে ভালো লাগবে?। আমি ছাদে দাঁড়িয়ে ভাবছি মাত্র দুই মাস আগে আমি বাংলাদেশে এসেছি এসেই এমন একটা মেয়ের প্রেমে? পড়ে গেলাম যাকে বিবিয়ে?করার জন্য কতই না পাগলামি করলাম। আর সে কিনা এখনো আমাকে ভালবাসতে? পেরেছে কিনা আমি জানিনা?? ওর কথায় মনে হয় আমায় ভালোবাসে ?আমার প্রতি কেয়ার করে কিন্তু মাঝে মধ্যে যে ভাব? দেখায় তাতে তো মনে হয় আমাকে পছন্দ করেনা? ।হয়তো জোর করে ওর উপর বিয়েটা? চাপিয়ে দিয়েছি আমি কিন্তু আমার ভালোবাসার? মানুষকে হারালে যে বেঁচে থাকতে পারতাম না। জীবনের প্রথম ভালবাসার?? ও আমার। এখন যাই অনেক রাত হতে চলল আমার জানপাখি? যে আমার জন্য অপেক্ষা করছে?।(আসফি মনে মনে)

রাত বারোটা বাজতে চলল আসফি এখন ও আসছে না কেন???? ওকি ভেবেছে আমি ওকে মেনে নেব না তাই জন্য আসছে না আমার সামনে?। ওকে কি ভাবে বলি যে আমার স্বপ্নের পুরুষ? আমার ভালবাসার? প্রথম পুরুষ যাকে আমি বাস্তবে দেখার আগেই ভালবেসে? ফেলেছিলাম স্বপ্নে দেখে। ওকে একটা কল? দিয়ে দেখি (অনন্যা মনে মনে)

ক্রিং ক্রিং ?ফোনে রিং হচ্ছে কেটে দিল কেন???(অনন্যা উদ্বিগ্ন হয়ে ভাবছে)

আমার জান পাখির ?এতো তাড়া আমি আসছি তো জান কল? দেওয়া লাগে নাকি আমাকে ছাড়া থাকতে পারছ না কোনটা?!(আসফি মনে মনে মুচকি ?হেসে)

আসবো???(আসফি)

জি অবশ্যই মহাশয়। আসুন আপনার অপেক্ষায় তো বসে আছি তাইনা??? (অনন্যা দাঁতে দাঁত চেপে)

আজকের রাতেও রাগ ?দেখাবা??(আসফি অবাক? হয়ে)

রাত্রি বাজে বারোটা কোথায় ছিলে এতোক্ষন???(অনন্যা চিল্লিয়ে)

আমিতো ভাবলাম তুমি রেষ্ট নিচ্ছিলে তাইতো আসিনি এতক্ষণ?। তুমি যে আমার অপেক্ষায় বসে আছো সেটা তো আমি জানি না তাহলে তো আরো দুই ঘন্টা আগে এসে বসে থাকতাম আমার জান পাখি টার ???কাছে(আসফি বলে অনন্যার দিকে এগিয়ে গেল)

তোমার রোম্যান্স? রাখো এখন। আগে অজু করে আসো দুই রাকাত নফল নামাজ? পড়তে হবে।(অনন্যা আসফিকে থামিয়ে দিয়ে)

ওকে।?(আসফি)

তারপরে আমরা অজু করে নামাজ আদায় করে নিলাম?। আমার না খুব ঘুম পেয়েছে। (অনন্যা)

তো ঘুমাও বারণ করছে কে???(আসফি খাটে বসে)

না মানে এখন তুমি তো আমার স্বামী? তাই না !তুমি যা বলবে তাই তো হবে এখন তুমি যদি তোমার স্বামীর ?অধিকার চাও আমার কাছে সেটা আমি দিতে বাধ্য সেজন্য বলছিলাম আরকি???(অনন্যা ইতস্তত বোধ করে)

আরে আমার জান পাখিটা? সারা দিন অনেক ধকল গেছে এখন একটু ঘুমাও?। রোমান্স আর ওই তোমার স্বামীর অধিকার? যে বললে তার জন্য আমার পুরো জীবন এবং তোমার পুরো জীবন পড়ে আছে?।যদিওবা আমি বলে থাকি আমি তোমাকে অনেক ভালবাসি? কিন্তু তুমি বাসো কিনা আমি এখনও শিওর না ?!?যতদিন না সিওর হচ্ছি ততদিন তুমি ফ্রি খাঁচা ছাড়া পাখির? মত থাকতে পারো।যেদিন আমি সিওর হব আমার জান পাখি? আমাকে ভালোবাসে? সেই দিন তাকে আমার এই কলিজার মধ্যে বন্দি করে নেব?। তখন কিন্তু তোমার না আমি শুনবো না। এখন এসে ঘুমাও?. (আসফি অনন্যার হাত ধরে খাটে বসিয়ে?)

আমি ওর কথা শুনে মন্ত্রমুগ্ধের? মত তাকিয়ে আছি এই ছেলেটা আমেরিকায় বড় হয়েছে কিন্তু বাংলায় এত সুন্দর করে কথা বলে এমন জাদুময় ভাবে কথা বলে যে আমি ওর প্রেমে বারেবারে পড়তে বাধ্য ?।ভালোবাসি? আমার জান ?বলব খুব শীঘ্রই বলবো?(অনন্যা মনে মনে)

ঠিক আছে গুড নাইট। ?(অনন্যা)

তবে একটা অধিকার তো আমায় দিতে হবে আমার জান পাখিটার ??(আসফি মুচকি? হেসে)

হ্যাঁ বল? (অনন্যা)

আমি তোমাকে জড়িয়ে?? ধরে ঘুমাবো এটা বারণ করতে পারবা না প্লিজ??(আসফি)

আচ্ছা ?(অনন্যা)

ধন্যবাদ আমার জানপাখি ?বউটা? গুড নাইট (আসফি অনন্যাকে জড়িয়ে অনন্যার কপালে চুমু ?খেয়ে)

তারপর আমরা দুজনে ঘুমিয়ে ?পড়লাম। তার দুইদিন পরে ছিল আমাদের বৌভাত?। বৌভাত খুব সুন্দর মত খুব ভালোভাবে কেটে গেল?।বৌভাতের দিন আমি আমার বাবার বাড়ি?️ গেলাম ওইখানে আসফিকে অনেক বেশি জামাই আদর খেতে? হল। আমরা তিন দিন থেকে বাড়িতে?️ চলে আসলাম। আঙ্কেল এইখানে নতুন বিজনেস শুরু করেছে আসফি ও সাথে বিজনেস করছে?। ওদের বিজনেস টাও খুব ভাল যাচ্ছে? যদিও আমাদের বিয়ের? জন্য ও কিছুদিন হলো অফিস যায় না। তবে আজকেও অফিস গেল তাই আমি ভাবলাম আজকে ওকে একটা surprise?? দেওয়া যাক।আজকে জাস্ট একটা মিটিং এর জন্য অফিস গেছে তো খুব তাড়াতাড়ি চলে আসবে? ।তাই আমার সারপ্রাইজটা? খুব তাড়াতাড়ি রেডি করতে হবে। আমি মার্কেট থেকে ফুল? মম ও ঘর সাজানো কিছু জিনিস কিনে আনলাম?। এবং সুপ্রিয়া আপুর সাহায্যে আমাদের ফ্ল্যাটটা ?খুব সুন্দর করে ডেকোরেশন করলাম। এবং নিজেও সেজেগুজে? আমার জানের অপেক্ষা করতে লাগলাম।(অনন্যা মনে মনে)

অফিস থেকে এসে তো আমি পুরাই অবাক?। আমার জান পাখি টা ?আজকে এত সাজলো কেন? জানতে পারি (আসফি অনন্যাকে পেছোন থেকে জড়িয়ে ধরে?)

এমনি মন চাইলো। যাও ফ্রেশ হয়ে আসো।? (অনন্যা কথা এড়িয়ে)

You looking so pretty?. আচ্ছা যাচ্ছি (আসফি অনন্যার কপালে চুমু ?খেয়ে হাঁটা দিল)

এই দাঁড়াও দাঁড়াও আমাদের টয়লেটে না একটু প্রবলেম হয়েছে তুমি ডাইনিংয়ের টয়লেটে যাও আমি ঘর থেকে জামা কাপড় এনে দিচ্ছি।? (অনন্যা আসফির হাত ধরে থামিয়ে দিল)

আমি রুম থেকে ড্রেসটা চেঞ্জ করে তারপর টয়লেটে যাই?(আসফি)

না না বাইরের ড্রেসপড়ে তুমি বেডরুমে ঢুকবা না তুমি এখানে চেঞ্জ করো আমি ঘর থেকে অন্য ড্রেস এনে দিচ্ছি?।(অনন্যা বলে রুমে চলে গেল)

হঠাৎ এমন ব্যবহার করছে কেন কিছুই তো বুঝতেছিনা?‌।(আসফি মনে মনে ভাবছে)

এখনই যদি তুমি রুমে চলে আসো আমার সারপ্রাইজটা? টাই মাটি হয়ে? ।যাবে আগে ফ্রেশ হও তারপর খাওয়া দাওয়ার? পরে সারপ্রাইজ ?দেখতে পারবে(অনন্যা মনে মনে ভাবছে) এই নেও তোমার ড্রেস জলদি যেয়ে ফ্রেশ হয়ে আস?।(অনন্যা আসফির হাতে জামা কাপড় দিয়ে)

ওকে?(আসফি বলে ওয়াশরুমে চলে গেল)

আমি অধীর আগ্রহে ডাইনিং রুমে বসে আছি। যদি এসে আবার রুমে চলে যায় খাবারের? আগে রুমে যেতে দেওয়া যাবে না। তাহলে আজকের জন্য খাবার? কে ভুলে যেতে হবে।(অনন্যা বসে মনে মনে ভাবছে)

আরে আরে কই যাও??(অনন্যা আসফির পথে দাঁড়িয়ে)

রুমে যাই আবার কই যাব?. (আসফি থেমে গিয়ে)

শোনো একবার খেয়ে ?তারপর রুমে যাও। (অনন্যা)

বুঝলাম না আজকে তুমি এমন করছ কেন ?রুমে নিশ্চয়ই কিছু আছে দাঁড়াও দেখছি?।(আসফি অনন্যা কে সরানোর চেষ্টা করে)

আরে আরে শোন তো?(অনন্যা বাধা দেওয়ার চেষ্টা করে)

আমি রুমে গিয়ে পুরাই শকড?। অনন্যা আমাদের বেডরুম টাকে আবার বাসর রাতের মতো করে সাজিয়েছে?, আর বিছানায় গোলাপ ফুল দিয়ে লিখে রেখেছে I love you my heart ?Ashfi . আমি কিছুক্ষণ চুপ করে দাঁড়িয়ে থেকে হঠাৎ পেছন ঘুরে অনন্যা কে জড়িয়ে ধরলাম?। I love you too my janpakhi? তবুও তোমার মুখে একবার শুনতে চাই জান পাখি?(আসফি)

আমি তোমাকে খুব ভালোবাসি? তোমার আগে থেকে ?(অনন্যা আসফিকে জড়িয়ে? ধরে)

মানে কি আমার আগে থেকে মানে???(আসফি অবাক হয়ে)

তারপর ওকে আমার স্বপ্নের কথা সব খুলে বললাম?। হয়তো তুমি এটাকে মিথ্যে ভাবতে পারো কিন্তু সত্যি বলছি আমি এমনটাই দেখেছি?। তুমি যখন স্বপ্নের পুরুষ টা আমার সামনে এসে দাড়ালে আমি অবাক ?হয়ে গেছিলাম। তাইতো তোমাকে আমি এতটা ভয় পাই তোমার রোমান্টিক? টর্চার গুলোকে ভয় পাই স্বপ্নের মধ্যে যতটা না টর্চার করেছ তার থেকে অধিক গুন টর্চার বাস্তবে করে এসেছে?।(অনন্যা আসফির দিকে তাকিয়ে)

তাহলে আর ও টর্চার এর জন্যে রেডি হয়ে যাও ?(আসফি অনন্যা কে কোলে নিয়ে)

May I(আসফি)

ওকে ? (অনন্যা মুচকি হেসে)

তারপর ওরা পাড়ি জমালো ভালোবাসার?? নতুন জগতে।

এভাবে কাটতে লাগল ওদের সুখের সংসার?। অন্যদিকে আদনান ও সুমাইয়ার বিয়ে ?হয়ে গেছে, মিশু ও মারুফের কিছুদিন হলো বিয়ে ?হয়েছে। আর মাফিন ও সুপ্রিয়ার ধুমসে প্রেম ?চলছে। এভাবেই সকলে সুখে-শান্তিতে আনন্দে ভালোবাসায়? বেধে থাকলো সবাই ওদের জন্য দোয়া করবেন।?

(এতদিন ধরে আমার গল্পটাকে পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ? ।সবাই আমার পাশে থাকার জন্য আমাকে এতটা সাপোর্ট করার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।? সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আমার পরবর্তী গল্পের জন্য অপেক্ষা করতে পারেন??)

***************(সমাপ্ত)***************

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে