ভালোবাসার_অনন্যা পর্ব : 26

0
2729

ভালোবাসার_অনন্যা

পর্ব : 26

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

সবটাই আমার জন্য হয়েছে কেন যে তখন কামড় ??দিতে গেলাম (অনন্যা ফ্রেশ হতে হতে মনে মনে ভাবছে)

কিরে অনন্যা আর কতক্ষণ রাতের খাবার ??খেতে আয় (আম্মু টয়লেটের দরজা বাড়ি দিয়ে)

এইতো আম্মু হয়ে গেছে আর এক মিনিট তুমি যাও আমি আসছি ?(অনন্যা চিল্লিয়ে)

ঠিক আছে আমি গেলাম তুই আয় ?(আম্মু বলে চলে গেল)

আমিও তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নিচে খেতে ?গেলাম। কেমন আছো সুপ্রিয়া আপু? ?শরীরটা ভালো তো??(অনন্যা সুপ্রিয়ার পাশের চেয়ারে বসে)

হ্যাঁ আপুনি অনেক ভালো আছি?। তোমরা সবাই খুব মজা করেছ তো কেমন কাটলো এই কয় দিন??(সুপ্রিয়া)

খুব মজা করেছি ?আমরা তুমি ?থাকলে আরও মজা হত (অনন্যা)

অনেক কথা হয়েছে এখন রাতের খাবার?? খাও। (আম্মু)

আন্টিকে দেখছি না যে আর আংকেলেই বা কোথায়????(অনন্যা)

আব্বু তো নতুন ফ্ল্যাট ?কিনেছে ওইখানের কাজ করাতেই গেছে আর আম্মু ভাইয়া কে ডাকতে গেছে। (সুপ্রিয়া)

ও আচ্ছা (অনন্যা বলে খাওয়া?? শুরু করলো)

কি হলো আম্মু ভাইয়া আসলো না???(সুপ্রিয়া)

নাও আসতে পারবে না ওর নাকি খেতে ??মন চাইছে না। তুই খেয়ে ?নে। তা অনন্যা মামনি কেমন কাটলো এই কয়দিন ??(আন্টি মুচকি হেসে)

হ্যা আন্টি খুবই মজা করেছি সবাই?।(অনন্যা মুচকি হেসে)

(কি যে মজা করেছি আপনার ছেলের জন্য আমার মজার বারোটা বেজে গেছে বদ ?ছেলে কোথাকার অনন্যা মনে মনে)

ও আচ্ছা খুব ভালো?। চলুন আপা আমরা ও খেয়ে?? নেই। আসফির আব্বু তো মনে হয় আজকে আসতে পারবে না। তাহলে আর বসে থেকে লাভ নেই সবাই?? খেয়ে নেই চলুন।(আন্টি)

আম্মু শোনো তুমি একটা কাজ করো তুমি আসফির জন্য খাবার ??টা বেড়ে রাখ অনন্যা গিয়ে দিয়ে আসবে। ওর মনে হয় ক্লান্ত লাগছে গাড়ি ?ড্রাইভ করে এসেছে তো এতটা পথ থাক ঘরে বসেই খাবে।(রাফি)

আমি কেন???(অনন্যা অবাক হয়ে)

যা বলছি তাই কর। চুপচাপ খেয়ে? ওর খাবারটা?? রুমে দিয়ে আয়।(রাফি)

আচ্ছা ?(অনন্যা দাঁতে দাঁত চেপে)

তুই বেচারার যেই হাল করেছিস ?এতগুলো মানুষের সামনে এসে তর ইজ্জত? সাথে ওর ইজ্জত ?পানচার করার কি খুব প্রয়োজন আছে????(আদনান ফিসফিসিয়ে)

তুমি চুপ করবে?। (অনন্যা আদনানের হাতে থাপ্পড় দিয়ে)

আহ্? (আদনান হালকা চিৎকার করে)

কি হলো কি? ?(আম্মু)

আসলে মামী একটা মশা ?কামড় দিয়েছে। তাই (আদনান)

ও আচ্ছা। জলদি খেয়ে?? ঘুমোতে যা (আম্মু)

আচ্ছা মামী। তোর ব্যবস্থা পরে করব পেত্নী? কোথাকার(আদনান ফিসফিসিয়ে)

খাবারটা?? আজকে ইচ্ছে করে অনেকটা সময় নিয়ে খেলাম?। আমার সচরাচর খেতে? 5 মিনিটের বেশি সময় লাগে না? ।কিন্তু আজকে আসফির রুমে গিয়ে খাবার?? দিতে হবে। মানে বাঘের ?খাঁচায় গিয়ে নিজের স্বীকার করাতে হবে?। তাই জন্য যতটা দেরিতে যাওয়া যায় আরকি? ।কিন্তু খাবার ?শেষে আম্মু খাবারের ?প্লেট হাতে দিয়ে আসফির রুমে পাঠিয়ে দিলো?। আমি রুমের বাইরে দাঁড়িয়ে আছি প্রায় পাঁচ মিনিট হল?। যাব যাব করে যাচ্ছি না ভয়ের? জন্য কারণ আমি যা করেছি তার জন্য কি না কি করে??? আল্লাহ ♥️দড়ি ফালাও আমি আসতাছি?(অনন্যা মনে-মনে গেটের বাইরে দাঁড়িয়ে)

আসবো?. আসফি তুমি কি ভিতরে আছ?? আসফি কোথায় তুমি????(অনন্যা গেটের ভিতরে ঢুকে)

কি চাই তোমার এখানে??? কেন আসছ?? (আসফি ওয়াশরুম থেকে বেরিয়ে)

আমি নিজে থেকে তোমার কাছে আসিনি বুঝতে পারছ আম্মু খাবার ?দিয়ে পাঠালো সেইটাই দিতে আসছি।(অনন্যা ভাব? নিয়ে)

আম্মুকে না বলে পাঠালাম আমি খাব? না। আমি খাব? না খাবার ?টা নিয়ে যাও। আর আমার খুব ঘুম পাচ্ছে তুমি এখন আসতে পারো ?(আসফি উল্টো ঘুরে দাঁড়িয়ে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
মানে কি খাবার? নিয়ে আসছি খেতে হবে। কারো নামে খাবার? আনলে সেটা ফিরিয়ে নিতে নেই জানো না এতে ওই মানুষটার হায়াত কাটা যায়?। খাবার ?এনেছি আর তুমি সেটা খাবে? (অনন্যা টি টেবিলে খাবার? রেখে)

জোর খাটাচ্ছো?? তা কিসের জন্য জোর খাটাচ্ছো সেটা বলবে? ?আমি না হয় বুঝলাম আমি তোমায় খুব ভালোবেসে ??ফেলেছি তার জন্য একটু জোর খাটিয়ে ফেলি যদিও বা সেটা তুমি খারাপ? দিকে নিয়ে যাও পছন্দ? করো না। কিন্তু তুমি কেন জোর খাটাচ্ছো?। তুমি আদৌ কি আমাকে ভালোবাসো?? আরে ভালোবাসা তো দূরের কথা তুমি তো আমকে পছন্দ ?করো না?
তার প্রমান তো আমি সাথে নিয়ে ঘুরছি তাই নয় কি????(আসফি)

তোমার এই ফাও প্যাচাল রাখবা ?।খেতে ?আসো রাত বাজে সাড়ে এগারোটা ।এখন তোমার এই প্যাচাল না পেরে খেয়ে ?চুপচাপ ঘুমাও?(অনন্যা কথা ঘুরিয়ে)

আমি খেতে? পারবো না তুমি বুঝতে পারছ না??(আসফি ?করুন চোখে)

কিন্তু কেন খেতে? পারবে না?? (অনন্যা অবাক? হয়ে)

তুমি বুঝতে পারছ না কেন আমি খেতে? পারব না নাকি বুঝেও না বুঝার ভান করছ??(আসফি কপট রাগ দেখিয়ে)

এগুলো খেলে তোমার ঠোটে? জ্বালা? করবে না। আমি বুঝতে পারছি আর আমি এর জন্য সরি?। এখানে দেখ মিষ্টি খাবার? এনেছি না খেয়ে ঘুমালে তো শরীর খারাপ করবে তাই না?। তার থেকে আজকে একটু কষ্ট করে এগুলো খেয়ে? নাও। আমি রুম থেকে ঔষুধ এনে তোমাকে লাগিয়ে দিচ্ছি?।(অনন্যা মাথা নিচু করে)

শুধু সরি বললে তো হবেনা এজন্য পানিশমেন্ট? পেতে হবে। যদি পানিশমেন্ট? পেতে রাজি থাকো তাহলে আমি একটা পানিশমেন্ট? বলতে পারি ।আর পানিশমেন্ট? যদি তুমি করতে পারো তাহলেই তোমার সরি? মওকুফ হবে। এখন বল (আসফি ভাব? নিয়ে)

কি করতে হবে আগে শুনি করা না করা আমার উপর?।(অনন্যা ভাব নিয়ে)

ঠিক আছে করা লাগবেনা সরি? দেওয়া না দেওয়া আমার উপর তুমি এখন তোমার খাবার? নিয়ে আসতে পারো গুড নাইট? (আসফি বলে খাটে শুয়ে পড়লো)

খালি পারো রাগ? দেখাতে ঠিক আছে বল কি করতে হবে???(অনন্যা)

তুমি সিওর তো???(আসফি ব্রু নাচিয়ে )

হ্যাঁ সিওর বলো? (অনন্যা অধীর আগ্রহে)

তোমার শাস্তি হলো আমার পাশে বসে আমাকে খাইয়ে? দিতে হবে। (আসফি)

ও এই ব্যাপার ?কিইইই?? আমি কাউকে খাইয়ে? দিতে পারি না তো?? (অনন্যা টাশকি ?খেয়ে)

মানে কি দুইদিন পরে বিয়ে? করব চারদিন পরে বাচ্চা নেব?‍?‍?‍? তখন বাবুদের ?কে খাওয়াবে???(আসফি মজা করে)

তুমি খাওয়াবে ?(অনন্যা )

(এইরে এই ছেলেটা তো বড্ড পাজি অনন্যা মনে মনে)

আচ্ছা তো এই প্ল্যান করে রেখেছো তুমি?? খুব ভালো আমার জান পাখি?। এখন এত কথা বাদ আমাকে খাইয়ে? দাও জলদি। (আসফি অনন্যার হাত ধরে টেনে বসিয়ে?)

তারপর আর কিছু করার নেই আমার কথা যখন দিয়েছি করতেই হবে ।তাই খাইয়ে দিতে লাগলাম খাওয়া-দাওয়া ?শেষে। তুমি পানিটা খাও? আমি ওষুধ নিয়ে আসছি ঘর থেকে।(অনন্যা আসফির দিকে পানির গ্লাস ?এগিয়ে)

ঔষদ আনতে ঘরে যেতে হবে না আমার কাছে আছে তো। নাকি পালানোর বাহানা করছো কোনটা????(আসফি)

ব্যাথা যখন আমি দিয়েছি ঔষধ টাও আমি লাগাবো?। পালাতে যাব কেন আমি নিচে গিয়ে প্লেটটা রেখে আসছি। এসে ঔষধ লাগিয়ে দেবো‌?।(অনন্যা বলে চলে গেল)

প্লেটটা রাখতে নিচে এসে দেখি কেউ এখানে নেই?। আম্মুর তো এত জলদি ঘুমানোর কথা না? ! আচ্ছা বাদ দেই?। উপরে গিয়ে আসফিকে? ওষুধ লাগিয়ে ঘুমাতে যাই খুব ঘুম পেয়েছে।(অনন্যা মনে মনে)

তারপর উপরে গিয়ে ওকে ঔষুধ লাগিয়ে ঘুমাতে চলে আসলাম?। এরপর ঘুমিয়ে গেলাম। সকালে উঠে আমার জন্য এতো বড় সারপ্রাইজ??? অপেক্ষা করছে আমি ভাবতেও পারিনি ।বাড়ির সবাইকে আমাদের বিয়ের ?জন্য রাজি করানো হয়ে গেছে। আর এইটা আমি জানতেও পারিনি কালকে রাতে তার এই নিয়ে দিস্কাশন করছিল??।আঙ্কেল-আন্টি ,আব্বু-আম্মুকে খুবই খুশি দেখলাম?? ।আমাকে কেউ জিজ্ঞেস পর্যন্ত করলো না আমি বিয়ে করবো কিনা? মনে মনে হয় আমি ওকে চাইলেও একটু ভাব তো নিতেই পারতাম সেটা আর হল কই এইটা কোন কথা হলো???(অনন্যা মন খারাপ? করে)

*********(চলবে)*********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে