ভালোবাসার_অনন্যা পর্ব : 23

0
2240

ভালোবাসার_অনন্যা

পর্ব : 23

লেখিকা : Gangster queen ?(ছদ্মনাম)

আসলে ভাইয়া। ?(অনন্যা)

আরে আসতে কথা বল আসফির ঘুম ভেঙে যাবেতো?। কি বলবি বল???(রাফি)

কালকে সকালে তো আমরা চলেই যাব? ! তাই ভাবছিলাম তুমি যদি মারিয়ার জন্য একটা surprise plan? করো রাতের dinner তো কেমন হয়☺️???(অনন্যা উৎসুক হয়ে)

আমরাতো তিনদিন এই এখানে সব জায়গায় ঘুরে ফেলেছি?। এখন আর রাতে ডিনার প্লানের কি আছে?। এসব কথা রেখে যা একটু রেস্ট নে সন্ধ্যায় সবাই ঘুরতে যাব?। (রাফি)

আরে ভাইয়া কালকে রাতে আমি আর মারিয়া একটা ফিল্ম দেখছিলাম ?।ওইখানে হিরো-হিরোইনের জন্য একটা ডিনার ডেট♥️ করে সেইটা দেখে মারিয়া বলছিল যে তোর ভাইয়া যদি এমন করত? তাই তো তোর কাছে বললাম।(ডাহা মিথ্যা কথা মারিয়া এসব কথা বলবে হতেই পারে না?। তাও আমার তো এখান থেকে বের হতে হবে ওদের সবাইকে নিজেদের কাজে ব্যস্ত না রাখলে আমাকে তো যেতে দেবে না? ।সরি রে মারিয়া অনন্যা মনে মনে?)
তো কি বল ওর কথা রাখো আর কিছুদিন পরে তো তোমারা বিয়ে করে নেবে?। তখন তো husband এবং wife ?হয়ে যাবে ।এখনতো girlfriend boyfriend ??আছ তাই না। নিজেদের মধ্যে যতটা পারো টাইম স্পেন্ড করে নাও??।(অনন্যা জোর করে হেসে)

সত্যি বলছিস তো ওর ইচ্ছে হয়েছে আমি এমনটা করি? (রাফি সন্দেহের দৃষ্টিতে তাকিয়ে)

তুমি কি বলতে চাচ্ছ আমি কি ওর নামে বানিয়ে বানিয়ে মিথ্যে বলব ?(অনন্যা কপট রাগ দেখিয়ে)

না তেমন কিছু না। আচ্ছা আমি রিসোর্টের রেস্টুরেন্টের একটা রুম বুক করে নিচ্ছি রাতের ডিনারের জন্য?।(রাফি)

শুধু রুম নিলে হবে একটু ডেকোরেশনে ??তো করতে হবে তাই না।এখন তো বিকেল চারটা বেজে গেছে তাই বলছি যত তাড়াতাড়ি পারো রুম নিয়ে ডেকোরেশন?? শুরু করে দেওয়া উচিত (অনন্যা)

ঠিক আছে। তো তোরা কি করবি???(রাফি)

আমরা সবাই মিলে সন্ধ্যায় ঘুরতে যাব সমস্যা নেই☺️ ।তোমরা কোয়ালিটি টাইম স্পেন্ড করো আমাদের টেনশন নিতে হবেনা??। আচ্ছা তাহলে তুমি কাজে লেগে পর আমি আসি ?।(অনন্যা বলে চলে গেল)

এখন বাজে সন্ধ্যা ৬ টা। অনেক কষ্টে? ,অনেক বুঝিয়ে? আদনান ভাইয়াকে সুমাইয়ার সাথে ঘুরতে পাঠাতে পেরেছি ?, আর রইল মারুফ ভাইয়া ও মিশু ?ওদেরকেও ঘুরতে পাঠিয়ে দিয়েছি। ওদের বুঝিয়েছি যে এখনই তো সময় কোয়ালিটি টাইম স্পেন্ড করা ওরাও রাজি হয়ে গেল??। আমার জন্য ভালোই হলো ওরা কোনদিন আমাকে হাসপাতালে? গিয়ে বিল পে করতে দিত না? ।তাইতো আমার এমনটা করা? ।যাই জলদি গিয়ে হাসপাতালে বিল টা পে করে আসি☺️।আসফি কে দেখে আসলাম ঘুমোচ্ছে?। ম্যানেজারের দেওয়া ঠিকানায় পৌঁছে গেলাম আমি একটা সিএনজি নিয়ে এসেছি। হসপিটালের? ভিতরে ঢুকে রিসেপশনে গিয়ে ওই ছেলেটার নাম জিজ্ঞেস করলাম, ইসকিউজমি আপু এখানে ফাহিম নামের কেউ ভর্তি আছে????(অনন্যা)

একটু দাঁড়ান দেখছি। এইতো পেয়েছি তিনতলায় 303 নাম্বার রুমে ভর্তি আছে। তা উনি আপনার কে হয়???(রিসেপশনিস্ট)

কেন বলুন তো???(অনন্যা)

না তিনদিন আগে যখন উনি ভর্তি হয় খুবই গুরুতর অবস্থা ছিল কেউবা কারা যেন ওনাকে খুব মেরেছিল??।উনিত এই এলাকার ছেলে অনেক নামডাক আছে যদিও বা খারাপ কাজের জন্য ?।যাইহোক কে হয় উনি আপনার???( রিসেপশনিস্ট)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
উনাকে কেউ দেখতে আসেনি এই কয়দিনে???(অনন্যা)

বললাম? তো উনার অনেক নামডাক। দেখতে কি না আসছে অনেকেই এসেছে?। উনি একটু সুস্থ হলেই যারা উনাকে মেরেছে তাদের খোঁজ করতে যাওয়া হবে? ।জানি না কারা নিজেদের বিপদ ডেকে এনেছে??। আপনি বললেন না তো আপনি পেশেন্টের কি হন???(রিসিপশনিস্ট)

উনি পেশেন্টের ফ্রেন্ড হয়.? (আগুন্তক)

পেছনে তাকিয়ে আমিতো পুরাই অবাক?? একি আমার পিছু ছাড়বে না নাকি?? আপনি এখানে কেন????(অনন্যা রাগ দেখিয়ে)

তুমি আমাকে রেখে একাই ফাহিমকে দেখতে চলে আসলে?। তাই ভাবলাম আমিও ওকে দেখে যাই তো চলো যাওয়া যাক?।(আসফি অনন্যার হাত ধরে)

আহ্ কি করছেন কি???(অনন্যা)

কোন সমস্যা আপু???(রিসেপশনিস্ট)

না আপু আমার ওয়াইফ?? আমার সাথে রাগ? করে ওর ফ্রেন্ড কে দেখতে চলে এসেছে ।আমি বলেছিলাম কালকে দেখতে যাব তাই একটু রাগ ?করেছে।এইজন্য ওকে আমরা দেখতে যাচ্ছি আসি তাহলে (আসফি বলে অনন্যার হাত ধরে হাঁটা দিল)

(কি বলল এটা আমি ওর ওয়াইফ? মানে?, ফাহিম আমার বন্ধু মানে??, আমি রাগ? করে ওর সাথে দেখা করতে আসছি মানে কি এসবের?? অনন্যা অবাক হয়ে) এখানে হচ্ছেটা কি বলবেন আমাকে??? কি হলো কি বলছেন না? কেন??(অনন্যা আসফির থেকে হাত সরানোর চেষ্টা করে)

একদম চুপ?? (আসফি অনন্যাকে লিফটের মধ্যে নিয়ে)

কি হচ্ছেটা কি আমাকে বলবেন প্লিজ? ?আপনি এসব কি বলে আসলেনা ঐখানে????(অনন্যা রাগ দেখিয়ে)

তোকে চুপ থাকতে বলছি না হলে একটা তুলে আছাড় মারবো?? বেয়াদ্দপ মেয়ে একদম চুপচাপ এখানে দাঁড়িয়ে থাক?(আসফি অনন্যার ঠোটে আঙ্গুল দাঁতে দাঁত চেপে)

(আমিতো পুরাই অবাক?? যেই ছেলে আমাকে তুমি করে বলে সে আমাকে তুই করে বলছে?, তার ওপর আবার রাগ? দেখাচ্ছে আমি কি করলাম রে বাবা? অনন্যা মনে মনে)

আমার সাথে চল ?(আসফি অনন্যাকে টানতে টানতে গাড়ির? কাছে নিয়ে গেল)

আমি আপনার সাথে যাব না ?(অনন্যা মুখ ঘুরিয়ে)

ভালোয় ভালোয় গাড়িতে? উঠতে বলতেছি না হলে না এখানেই থাপড়ানো? শুরু করব (আসফি দাঁতে দাঁত চেপে)

যেই রাগ? দেখাচ্ছে ভয়ের চোটে তাড়াতাড়ি গাড়িতে? উঠে বসলাম। আসফি উঠে গাড়ি ?স্টার্ট দিল। আমি ওর বিলটা তো দিয়ে আসতে পারলাম না?? আর আপনি হঠাৎ কোথা থেকে উড়ে এসে উল্টাপাল্টা কথা বললেন কেন???? আর শুধু শুধু তুই-তোকারি কেন করছেন??? আমি কিছু জিজ্ঞেস করছি উত্তর দিচ্ছেন না কেন??(অনন্যা আসফির দিকে তাকিয়ে)

হঠাৎ গাড়ি? ব্রেক করলাম। তারপর গাড়ি ?থেকে নেমে দাঁড়িয়ে রইলাম ।এই মেয়েটা এমন কেন? ?ওর মাথায় কি কোন বুদ্ধি নাই?? আজ আমি যদি না যেতাম তাহলে ওর কি অবস্থা হতে পারত ওকি বুঝতে পারছেনা???(আসফি গাড়ির ?বাইরে দাঁড়িয়ে মনে মনে)

এই নির্জন জায়গায় গাড়ি? থামিয়ে বাইরে গিয়ে দাঁড়িয়ে আছে এটা কোন কথা হলো!!(অনন্যা) আমিও গাড়ি? থেকে নেমে উনার পাশে গিয়ে দাঁড়ালাম! আপনার এমন করার কারণ গুলো প্লিজ আমাকে একটু বলবেন???(অনন্যা উদ্বিগ্ন হয়ে)

তোমার মাথায় কি বুদ্ধি নাই তুমি বুঝনা কেন আমি এমন করছি???(আসফি অনন্যাকে গাড়ির সাথে চেপে ধরে)

হঠাৎ এমন করায় আমি পুরাই টাসকি খাইলাম?? এটা কি হলো।(অনন্যা আসফির দিকে গোল গোল করে তাকিয়ে) আমাকে ছাড়ুন প্লিজ? (অনন্যা ভয় মিশ্রিত কন্ঠে)

ছাড়ার জন্য তোমায় ধরি নাই?। তোমার মাথায় কি বুদ্ধি নাই? বড় হয়েছ কি ঘাস খাইয়া? এমন কেন তুমি?? তোমার সমস্যাটা কি আমাকে বলবা ?(আসফি অনন্যার হাত চেপে ধরে)

আমি আবার কি করলাম আমার সাথে এমন করছেন কেন????(অনন্যা অবাক হয়ে)

Like seriously you don’t know what did you do????(সত্যি তুমি জানোনা তুমি কি করেছো) তুই কি নিজেকে খুব সাহসী মনে করো?? তুমি যেখানে দেখলা তোমার ভাই আর আমি মিলে ওই ছেলেটাকে মেরেছি?? তাও ওই এলাকার বকাটে ছেলে সেই ছেলের হসপিটালের? বিল পে করতে তুমি আসছো ।সিরিয়াসলি তাও রিসোর্ট?️ এর ম্যানেজারের কথায়। ঠিক আছে আসছো আমাদের কাউকে নিয়ে আসার প্রয়োজন বোধ করোনি তুমি?? উল্টো তুমি তোমার ভাইদের আর ওদের সবাইকে ঘুরতে পাঠিয়েছো ডিনার? পার্টি করতে পাঠাইছো তাই না??তখন আমি ঘুমের মধ্যে যদি না শুনতাম তোমার কথা আমার তো সন্দেহ হত না ?? উল্টো তুমি এখানে এসে বড় ভেজালে পড়ে যেতে? ।তুমি হসপিটালে ? রিসেপশনিস্ট এর কাছ থেকে যখন শুনলে যে ছেলেটা ভালো না ওকে আমরা মেরেছি বলে আমাদের খোঁজা হবে তাও তুমি ওর কাছে তোমার পরিচয়টা দিতে যাচ্ছিলে না তাইতো???? যদি ঠিক সময়ে আমি না যেতাম। তখন তোমার কি অবস্থা হতো তুমি বুঝতে পারছ? তোমার কোন ক্ষতি করে দিতে পারতো ওরা তার জন্য দায়ী কারা থাকত যান আমরা কিন্তু একচুয়ালি দায়ী থাকতে তুমি নিজে? বুঝতে পারছো তুমি?You idiot, duffer??.(আসফি গাড়ীতে? জোরে লাথি মেরে)

I am sorry আমি বুঝতে পারিনি ?(অনন্যা মাথা নিচু করে)

Don’t say sorry. তোমার মুখে এই শব্দটা মানায় না?।(আসফি চিল্লিয়ে)

ঠিক আছে বললাম না সরি। আমার লাইফ আমি যেভাবে মন চায় সেভাবে থাকবো আপনি বলার কে???(অনন্যা চিল্লিয়ে)

তোর লাইফ তুই লিড করবি তাইতো??? তোকে করাচ্ছি তুই এখন খালি দেখ তোর লাইফে কিভাবে শিকল পরাতে হবে তা আমার খুব ভালো করে জানা আছে?? (আসফি অনন্যার হাত চেপে ধরে)

আমার মেজাজ গরম? করাবা না আসফি! তখন থেকে তুই তুই করে কথা বলছ কেন তুমি তোমার সমস্যাটা কি??? মেজাজ কি তোমার একার আছে আমার নাই?? আমার রাগ ?উঠাবা না বলে দিলাম(অনন্যা চিল্লিয়ে)

ওকে তুমি অপেক্ষা করো তোমার এই চিল্লানো আর নিজের লাইফ লিড করা আমি ছুটাচ্ছি??। এখন চুপচাপ গাড়িতে ?উঠ যাও (আসফি অনন্যার হাত ছেড়ে দিয়ে)

আমিও চুপচাপ গাড়িতে? গিয়ে বসে পড়লাম। আসফি প্রায় 2-3 মিনিট পরে গাড়ীতে? উঠে গাড়ি ?স্টার্ট দিল, দুজনে চুপ? থাকলাম কেউ কারো সাথে কোন কথা? বললাম না। তারপরে আমরা রিসোর্টে ?️পৌঁছে গেলাম (অনন্যা)

*******(চলবে)*******

#ভালোবাসার_অনন্যা

পর্ব। : 24

লেখিকা : Gangster Queen ?(ছদ্মনাম)

তারপর আমার রিসোর্টে?️ চলে আসলাম। হঠাৎ আসফি সবাইকে ফোন? করে রিসিপশনে?️ ডাকল।(অনন্যা)

সবাই চলে এসেছিস যে যার রুমে? গিয়ে এক্ষুনি ব্যাকপ্যাক কর। আমার এখনি ঢাকায় ব্যাক করব?।(আসফি)

হঠাৎ এ সময় আমাদের তো কালকে যাওয়ার কথা ছিল?? (সবাই অবাক হয়ে)

কালকে যাওয়ার কথা ছিল এর মানে এতো নয় যে আজকে যেতে পারবো না?। যা বলেছি তাই হবে সবাই ব্যাকপ্যাক কর আমরা এক্ষুনি বেরোবো। রাফি শোন তুই গিয়ে আমার ব্যাগটা প্যাক কর আমি বিল পে করে আসছি?।(আসফি)

কিন্তু এই সময় কেন যাবো সেটা তো বল্???(রাফি)

কোন কারণ ছাড়া আসফি চৌধুরী যে কথা বলে না সেটা তুই জানিস না?? এখন সবাই যাও ব্যাকপ্যাক করো আমি বিল পে করে আসছি? (আসফি)

তুই কেন বিল দিতে যাবি আমি তোদের এখানে ঘুরাতে আনছি আমি বিল পে করে আসছি?। তুইও ব্যাকপ্যাক কর?(আদনান)

ঠিক আছে তুই আর আমি একসাথে দেই বাকি সবাই ব্যাকপ্যাক করো তুই আমার সাথে আয়?।আর কার কোন কথা ?শুনতে চাই না যে যার রুমে? যাও এক্ষুনি(আসফি অনন্যার দিকে তাকিয়ে)

সবাই ব্যাক প্যাক করতে চলে আসলাম ।
এই ছেলেটা কি আমার নাকের ডগায় ?থাকবে উফ্ ভালো লাগেনা।?(অনন্যা বিড়বিড় করে ব্যাগ গোছাতে গোছাতে)

কি হলো কে জানে? হঠাৎ এমন করল কেন আসফি ভাইয়া তুই কি কিছু জানিস???(মারিয়া ব্যাগ গোছাতে গোছাতে অনন্যার দিকে তাকিয়ে)

না?(অনন্যা)

আর এই দিকে

আপনাদের ম্যানেজারকে একটু ডেকে দিনতো?।(আসফি রিসেপশনে এসে)

জ্বি স্যার একটু ওয়েট করুন?। হ্যালো স্যার আপনাকে এক্ষুনি রিসেপশনে আসতে হবে আপনাকে কেউ খুঁজছেন???…. ওকে স্যার। স্যার আসছেন আপনারা একটু ওয়েট করুন?।(রিসেপশনিস্ট)

ওকে ?( আসফি)

ম্যানেজারকে দিয়ে তুই কি করবি???(আদনান)

আগে আসতে দে তারপর তো দেখতেই পাবি কি করি????(আসফি)

জি স্যার বলুন আপনারা আমাকে খুঁজছিলেন????(ম্যানেজার)

জি আসুন ম্যানেজার স্যার এখানে এসে বসুন?। (আসফি চেয়ার দেখিয়ে)

জি স্যার আমি দাঁড়িয়ে শুনছি আপনারা বলুন? (ম্যানেজার সুকনো ঢোক গিলে)

অনেক ভালো মানুষি হয়ে গেছে তা বলেন কতো টাকা খাইছেন ?? আর আপনার মাথায় কি সমস্যা আছে টাকার লোভে একটা মেয়েকে আপনি হাসপাতালের? বিল দিতে পাঠায় দেন?? আপনার মতো মানুষদের দেখলে আমার ঘেন্না হয়?? (আসফি ম্যানেজারের কলার ধরে)

সরি স্যার সরি স্যার আমার ভুল হয়ে গেছে??। ওরা আমাকে টাকার লোভ দেখিয়ে ছিল বলেছিল এই মেয়েটাকে যদি হাসপাতালে পাঠাতে পারি তাহলে আমাকে 20 হাজার টাকা দেবে ।সেজন্যই আমি ম্যাডাম কে সেখানে বলেছিলাম গিয়ে হাসপাতালের বিল দেওয়ার জন্য?? (ম্যানেজার আসফির পায়ে পড়ে)

আমার সামনে থেকে শোরুন না হলে এক্ষুনি মার্ডার করে দেবো??।(আসফি চিল্লিয়ে)

ম্যানেজার ভয়ে দৌড় দিল।

কি হয়েছে কি আমাকে একটু বলতো??? ( আদনান অবাক হয়ে)

তারপর আদনানকে অনন্যার প্লান এর কথা জানালাম। কিভাবে ওদের সবাইকে ঘুরতে পাঠিয়ো হাসপাতালে ?গিয়েছিল তা জানলাম। তোর বোনের আজকে একটা ব্যবস্থা আমি করব বুঝতে পেরেছিস? (আসফি দাঁত কিড়মিড়িয়ে)

দাঁড়া আমি ওকে আজকে দেখাচ্ছি মজা বড্ড বাড় বেড়েছে ?(আদনান)

ওর মজা তোর দেখাতে হবে না রাফির ও দেখাতে হবে না? ।যা করার আমিই করব?। এখন চল বিল পে করি। আর র্বিল টা ক্যাশে প্লে করব কোন কাড এ না?।(আসফি)

ওকে (আদনান)

তারপর আমরা বিল পে করে গাড়ির? সামনে পৌঁছলাম। সব প্যাকিং করেছিস?? (আসফি)

হ্যাঁ (রাফি)

আচ্ছা শোন তুই ,মারিয়া ,আমি আর অনন্যা এই গাড়িতে? যাব আর অন্যরা ঐ গাড়িতে? যাবে। ঠিক আছে! (আসফি)

আচ্ছা চল। ?(রাফি)

তারপর সবাই ঢাকার উদ্দেশ্যে রওনা হলাম?। আমি গাড়ি? ড্রাইভ করছি রাফি আমার পাশে, পেছনে মারিয়া আর অনন্যা বসা। রাফি তোকে একটা কথা বলার আছে?।(আসফি)

হ্যাঁ বল কি বলবি????(রাফি)

আমি অনন্যাকে বিয়ে করতে চাই?? (আসফি)

কিইইইইইই??? (রাফি, অনন্যা, মারিয়া একসাথে চিল্লিয়ে)

**********(চলবে)**********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে