ভালোবাসার_অনন্যা পর্ব : 22

0
2291

ভালোবাসার_অনন্যা

পর্ব : 22

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

তা কী জন্য আমাকে এখানে বসতে বললে সেটা তো বল????(আসফি)

ওই সময় খারাপ ব্যবহারের জন্য আমি দুঃখিত তাই আপনার কাছে ক্ষমা চাইতে এখানে ডাকা?।(অনন্যা মুচকি হেসে)

এই আর কিছু না????(আসফি অবাক হয়ে)

আর কি থাকবে! আচ্ছা চলুন্ত ডিনারটা ?করে নেই। আমি খুবই টায়ার্ড আমি একটু ঘুমাবো। তো চলুন খেয়ে ?আসি।(অনন্যা)

ওকে? (আসফি)

তারপর আমরা রাতে খাওয়া-দাওয়া ?করলাম এবং যে যার রুমে ঘুমাতে গেলাম। পরদিন সকালে উঠে অনেক ঘুরলাম ?,সারাদিন খুবই মজা করলাম? ,পদ্মায় গোসল করলাম ?,রেস্টুরেন্টে খেলাম ??টুকটাক শপিং? ও করলাম। সন্ধ্যার দিকে সবাই মিলে রিসোর্টে বসে ছিলাম। হঠাৎ করে সবগুলার কি হলো যে যার জুটিকে নিয়ে আস্তে আস্তে কেটে পড়ল??।ওরা সবাই আলাদা আলাদাভাবে কোয়ালিটি টাইম স্পেন্ড করবে?? এখন আমি আর আসফি শুধু বসে আছি‌ কি করবো??? কি যে একটা অবস্থা ওদের সাথে এসেও প্যারা?!তাই ভাবলাম, একটা কথা বলব??(অনন্যা)

হ্যাঁ অবশ্যই বলো!?(আসফি)

সুপ্রিয়া আপুকে একটু ফোন? দেন না কথা বলি (অনন্যা)

এই নাও ফোন? তুমি দাও (আসফি ফোন এগিয়ে দিয়ে)

না না না আপনি কল দিয়ে দিন আমি কথা বলব (অনন্যা)

তুমি তো প্রবলেম কি?????(আসফি)

আপনার ফোনে? পার্সোনাল কিছু থাকতে পারে!!সেইটা মধ্যে ইন্টারফেয়ার করা আমার ভালো লাগবে? না তার থেকে ভালো আপনি কল দিয়ে দেন আমি একটু কথা বলি? (অনন্যা)

তুমি না বড্ড বেশী বুঝ?। আচ্ছা কল দিচ্ছি দাড়াও?। (আসফি)

ক্রিং ক্রিং ক্রিং ক্রিং?? হ্যালো ভাইয়া কি করো?? সবাই কেমন আছো ???ঘুরছো আমাকে ছবি কেন দাও নাই এখনও?? আমি কিন্তু খুব রাগ করেছি???(সুপ্রিয়া ফোন ধরেই)

আস্তে আস্তে একটা একটা করে প্রশ্ন কর কোনটা রেখে কোনটার উত্তর দিব???এইতো আমি বসে আছি?, আর সবাই খুবই ভালো আছি?, খুব ঘুরছি, খুব মজা করছি তুই থাকলে আরো ভালো হতো?!(আসফি একটু মন খারাপ করে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
আমার শরীরটা খারাপ না করলে তো আমিও যেতাম আমারও খুব ঘুরতে মন চাইতেছিল ??কিন্তু এখন আমি একটু সুস্থ? আছি তা তোমরা কবে আসছো গো??(সুপ্রিয়া)

হ্যালো সুপ্রিয়া আপু কেমন আছো তুমি?? শরীর টা সুস্থ হয়েছে??আমি তোমাকে খুবই মিস করছি ?তুমি থাকলে কত মজা করতাম।?(অনন্যা আসফির থেকে ফোন? কেড়ে নিয়ে)

আমিও তোমাকে খুব মিস করছি আপুনি ?।।আর হ্যাঁ আমি এখন একটু সুস্থ আছি??।তা আর সবাই কোথায়????(সুপ্রিয়া)

সবাই সবার টাকে নিয়ে কোয়ালিটি টাইম স্পেন্ড করছে???(অনন্যা মন খারাপ করে)

তো তোরা দুজন কি করছিস????(সুপ্রিয়া মজা করে)

আমি বসে ভিডিও গেম খেলছিলাম? ।তোমার ভাই কি করছিল আমি জানিনা??(অনন্যা)

আমার একটা কথা শোন? (সুপ্রিয়া)

হ্যাঁ আপু বলো!?(অনন্যা)

তোরা দুজনে শুরু করে দে? (সুপ্রিয়া হাসতে হাসতে)

কিইইই?????(অনন্যা অবাক হয়ে)

Nothing ?(সুপ্রিয়া কথা এড়িয়ে)

এই তুই ফোন? রেখে রেস্ট নে বেশি না বকলে হয়না না?(আসফি কপট রাগ দেখিয়ে)

ওকে বাই বাই। ?(সুপ্রিয়া বলে ফোন রেখে দিল)

তারপর সব গুলোকে আমরা খুঁজতে গেলাম খুঁজে রাতে ডিনার? কমপ্লিট করে ঘুমোতে গেলাম।পরের দিন ও ঘোরাফেরা করলাম তিনটা দিন খুবই মজার ছিল?। বিকেল দিকে হঠাৎ ম্যানেজার আমার কাছে আসলো!! আঙ্কেল ওই ছেলেটার কি অবস্থা????(অনন্যা)

এখন একটু ভালো আছে?। সুস্থ হয়ে যাবে জলদি তা তুমি বলেছিলে????(ম্যানেজার আঙ্কেল ইতঃস্তত বোধ করে)

হ্যাঁ আমার মনে আছে ওর বিলটা দিন আমাকে আমি যেয়ে দিয়ে আসবো। যেহেতু আমরা? কালকে সকালে চলে যাব তাই এখনই দিয়ে আসলে ভালো হয়?।(অনন্যা)

হ্যাঁ এই নাও হাসপাতালের? ঠিকানা এখানে গিয়ে জিজ্ঞেস করলেই তোমাকে বলে দেবে কত টাকা বিল এসেছে?। (ম্যানেজার আঙ্কেল)

ওকে thanks a lot.?(অনন্যা)

ধন্যবাদ দেওয়ার কিছুই নেই আপনারা কাউকে ডিসচার্জ হয়ে যাবেন তাই না?। ভালোমতো থাকবেন ঠিক আছে এখন আমি তাহলে আসি??। (ম্যানেজার আঙ্কেল)

ওকে। তারপর আমি রুমে এসে বসলাম এদেরকে বললে আমাকে আজকে যেতে দেবে? না তার জন্য কিছু একটা ভাবতে হবে এইতো পেয়ে গেছি। ভাইয়ার রুমের সামনে গিয়ে ভাইয়া আসবো???? (অনন্যা)

হ্যাঁ আয়। ?(রাফি)

ভাই আসলে? (অনন্যা)

আস্তে কথা বল আসফির ঘুম ভেঙ্গে যাবে। কি বলবি বল? (রাফি ভাইয়া)

*******(চলবে)*******

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে