চারুর_সংসার পর্ব_১৪(অন্তিম পর্ব)

1
2903

চারুর_সংসার
পর্ব_১৪(অন্তিম পর্ব)
#Wirtten_by_Nowshin_Noor

.
.
.
___আমি সব বলছি……সব বলছি….

চারুঃএইতো লাইনে এসেছো….তাড়াতাড়ি বলো….(আগ্রহ নিয়ে)

উনি সব কিছু বলতে শুরু করেন…….কিভাবে ওরা মেরেছিলো সব বলল।রকির কথাও বলল।সব শুনে রাগে আহানের চোখ লাল হয়ে যায়।

আহানঃঅপরাধ যখন করেছো শাস্তি তো পেতেই হবে।তবে ওই রকিকে আমি নিজ হাতে মারবো।(রেগে)
ডক্টরঃভুল হয়ে গেছে আমার।ক্ষমা করে দাও
আহানঃএকজন মানুষকে খুন করেছো আর বলছো ক্ষমা করে দিতে??????
ডক্টরঃ(নিচের দিকে তাকিয়ে আছে)

আহান পুলিশকে ফোন দিয়ে সবকিছু জানায়।পুলিশ ডক্টর কে ৪ বছরের সাজা দেয়।আর পুলিশ রকিকে খুজতে থাকে।।আহানও চারিদিকে মানুষ লাগায় রকিকে খুজতে।

এরপর চারু ও আহান বাসায় চলে যায়,,মা ও শবনমকে সবকিছু বলে।এসব শুনে দুজনেই কান্না করে দেয়।আস্তে আস্তে দুজনেই শান্ত হোন।

অন্যদিকে চারু ও আহান রুমে বসে আছে…..কারও মুখেই কোনো কথা নেই…..

আহানঃচারু কী সিদ্ধান্ত নিলে?
চারুঃকোন ব্যাপারে?
আহানঃডিভোর্সের ব্যাপারে?।
চারুঃসাইন কী করতেই হবে?

এই বলে চারু চলে যায়।আহান কথাটির কিছুই বোঝে না।

কিছুদিন পর রকিকে খুজে পায় পুলিশ।আহান নিজে ওকে মারতে চায়,কিন্তু পুলিশ তা দেয় না।পুলিশ বলে শাস্তি দিবে ওরা তাই আহানও আর কিছু বলেনা।রকির শাস্তি ৫ বছর কারাদণ্ড।আহান ভেবেছিলো নিজ হাতে ওকে মারবে কিন্তু পুলিশদের জন্য তা পারেনি।

এভাবেই কয়েকদিন চলে যায়, দুজন বেশি কথা বলে না।আলাদা দূরে দূরে থাকে

একদিন আহানের মা চারুকে ও আহানকে ডেকে বলেন…

মাঃতোদের বিয়ে তো ভালো কিরে আনুষ্ঠানিক ভাবে দেওয়া হয়নি। তাই আমি ভাবছি কী সবাইকে ইনভাইট করে তোদের বিয়েটা আবার দিবো!কী বলিস?

এই কথা শুনতেই চারু আহান দুজনের দিকে তাকায়।এরপর আহান বলে…

আহানঃমা তুমি যা ভালো বুঝ তা করো!
মাঃআচ্ছা?।



চারু ও আহান দুজনের রুমে চলে যায়।রুমে গিয়ে….

চারুঃডিভোর্স পেপারের কী হবে?
আহানঃআবার কী এক হওয়া যায় না চারুউউ?(চারুর হাত ধরে)
চারুঃহুমম!!!
আহানঃসত্যি!!

হঠাৎ চারু আহানকে জড়িয়ে ধরে বলে ভালোবাসি আপনাকে আহান?।আহানও বলল আমিও অনেক অনেক ভালোবাসি তুমাকে চারু।

এরপর চারু নিজেকে আহানের কাছ থেকে ছাড়িয়ে নিলো…

আহানঃকী হলো পালাচ্ছো কেনো?
চারুঃপালালাম কই??যা হবার সব বিয়েরদিন হবে অকে??
আহানঃআচ্ছা দেখা যাবে!(চোখ টিপ দিয়ে)

চারু দৌড়ে গিয়ে ডিভোর্স পেপারটি নিয়ে আসে…এনে আহানের সামনে টুকরো টুকরো করে ছিড়ে ফেলে।আহান হেসে দেয় চারুর কান্ডে!সে গিয়ে চারুর কাধে মুখ গুজে দিয়ে বলে….

আহানঃভালো যখন বাসতেই তাহলে ডিভোর্স কেনো চেয়েছিলে চারুপাখি?
চারুঃআমি চাইলাম আর আপনি দিয়ে দিলেন?
আহানঃআমিতো রাগে -অভিমানে দিয়েছি?।

বলেই চারুকে নিজের সাথে চেপে ধরে…নিজের ঠোঁট চারুর ঠোঁটে র দিকে আগাতে থাকে…চারু আহানের মুখ আলতো হাতে ধরে বলে…

___উহু!বলেছিলাম না বাসর রাতে।

___???বিয়ে হয়ে গেছে তো

___তবুও!

___হুহ??

আজ চারু ও আহানের বিয়ে।চারিদিকে শুধু হইচই।সবাই মিলে নাচ গান করছে।হই হুল্লোড় চলছেই।সব আত্মীয় স্বজন এসেছেন।অনেক বড় করে আয়োজন করা হয়েছে।চারু আর আহান দুজনেই অনেক খুশি।হ্যা চারু আনাফকে ভুলতে পেরেছে আনাফ ছিলো ওর অতীত।আর আহান এখন ওর বর্তমান তাই ও এখন আহানকে নিয়েই ভাববে।

চারুকে আজ অনেক সুন্দর লাগছে।বউ সেজে স্টেজে বসে আছে।আর আহান এক দৃস্টিতে চারুর দিকে তাকিয়ে আছে।অবশেষে তাদের বিয়ে সম্পুর্ন হলো?।

রাতে……..

আহানের রুমে বউ সাজে কয়েকজন চারুকে রেখে গেছে।চারু ঘুরে ঘুরে দেখছে রুমটি। খাটে লাভ শেপ আকা হয়েছে গোলাপফুল দিয়ে আর বিছানার চারিদিকে বিভিন্ন রকমের ফুল দিয়ে সাজানো।

হঠাৎ দরজা খুলার শব্দ শুনে চারু সামনের দিকে তাকায় দেখে বর বেশে আহান রুমে ঢুকছে। চারু গিয়ে আহানের পা ধরে সালাম করে।আহান ওকে বুকে তুলে নেয়।ওর কপালে চুমু খায়।এরপর ওকে কোলে নিয়ে বেডের দিকে এগিয়ে যায়,,ভালোবাসার সমুদ্রে দুজন ডুব দেয়?।

আহান তার ভালোবাসায় চারুকে পরিপুর্ন করবে আজ।

৫ বছর পর…..

আয়ানঃআম্মু লুপ আমাকে মেরেছে অনেক জোলে(কেদে কেদে)
চারুঃরুউউউউউউপ এদিকে আসো।
রুপঃহ্যা আন্তি বলো….
চারুঃতুমি নাকি আয়ান কে মারছো?
রুপঃনা ও আমাকে প্রথমে মেরেছে এরপর আমি ওকে মারছি?(মুখ ফুলিয়ে)
আয়ানঃনা ও আমাকে আগে মারছে….

দূর থেকে শবনম আর আহান এসব দেখছে আর হাসছে।।।শবনমের বিয়ে হয় আবিরের সাথে।রুপ হচ্ছে আবির ও শবনমের মেয়ে।আর আয়ান হচ্ছে আহান ও চারুর ছেলে।

ররুপ ও আয়ান সারক্ষন ঝগড়া-মারামারি করতেই থাকে।সাপে-নেউলে সম্পর্ক দুজনের!

আয়ান আহানের কার্বন কপি একদম বাপের মতো আচার আচরন।বাপ-ছেলে মিলে তো মাকে পচায়?।

হুম চারু এখন অনেক সুখী।স্বামী সন্তান কে নিয়ে অনেক ভালো আছে।নিজের অতীত ভুলতে পেরেছে?।

?সমাপ্ত?

[আমি জানিনা গল্পের এন্ডিং কিভাবে দিতে হয়।হয়তো কারোরই ভালো লাগবে না শেষ পর্বটি।যেরকম চেয়েছিলেন সেরকম দিতে পারিনি।পর্বটি দুইদিনে লিখেছি।জ্বর-সর্দিতে ভুগছি।বেশিক্ষন টাইপিং করলেই মাথা ব্যাথা চলে আসে।যা ভেবেছিলাম সব ভুলেই গেছি!তাই শেষ করে দিলাম গল্পটা।সবাইকে অনেক অনেক ধন্যবাদ গল্পটির সাথে থাকার জন্য এবং আমাকে সাপোর্ট করার জন্য।এই পর্বে অন্তত গল্পটু কেমন লেগেছে/পুরো গল্প পড়ে কেমন লেগেছে সেই কথাটি জানাবেন?।আপনারা চাইলে আমি #সিজন_২ দিতে পারি।নাহলে নতুন গল্প নিয়ে হাজির হবো]

আল্লাহ হাফিজ?

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে