ভালোবাসি তাই পর্ব-০৫

1
749

#ভালোবাসি তাই
#পর্ব:5
#লেখনিতে: রিদিকা আফরোজ রোজা
আজকে শান আর জারা চলে যাবে লন্ডন রাত নয়টায় ফ্লাইট এ শান এর জন্য একটা কলো শার্ট আর কালো জিন্স বের করে জারা পায়ে কেচ সাধারন লুকে ও অসাধারণ লাগছে শান কে। জারা শান কে উদ্দেশ্যে করে বলে তুমি যাও নিচে আমি রেডি হচ্ছি…. শান মাথা নারিয়ে নিচে চলে যাই। জারা একটা কালো গেন্জী পরে সাথে সাদা হট পেন্ট শার্ট ইন করা পায়ে হাই হিল চুল গুলো খুলা রেখে কানে বড়ো রিং পরে চোখে সানগ্লাস পরে শানের বাবা মা কে বিদায় জানিয়ে নিচে চলে যাই জারা কে দেখে ডেব ডেব করে তাকিয়ে আছে শান জারা কে জিন্স টপ সেলোয়ার কামিজ এ দেখেছে তবে হট পেন্ট পরাই দেখে নি। জারা বলে শান আর ইউ ওকে? শান আমতা আমতা করে বলে চলো বলেই জারা কে নিয়ে এয়ারপোর্টে এ চলে যাই। গাড়ী থেকে নামতেই শান আর জারা কে সাংবাদিক ঘিরে ধরে শান জারার কানে কানে বলে এরা খবর পেলো কি ভাবে? জারা বলে i don’t know …… একজন সাংবাদিক শান কে উদ্দেশ্যে করে বলে উনি কে sir আপনার আর জারা mem এর কি সম্পর্ক? শান বলে ও আমার ম্যানেজার। সাংবাদিক বলে এতো সুন্দরী আদোও কি আপনার সাথে ম্যানেজার আর sirএর সম্পর্ক না অন্য কিছু? শান এবার একটু রেগে বলে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কিছুই বলতে চাই না সময় হলে সব যানতে পারবেন আপনারা এরপর পুলিশ এসে সবাই কে সাইড করে শান আর জারা কে বিমানে উঠিয়ে দেই।
রাত দুই টায় লন্ডন এসে পৌছায় দুইজন। বিলাস বহুল হোটেল পাশা পাশি দুইটা রুমে ডুকে যাই দুইটা রুম গুলো অনেক বড়ো আর সব কিছুই সাদা রং। শান ফ্রেশ হয়ে টাউজার আর গেন্জী পরে স্ক্রিপ্ট পড়ছে এই দিকে জারা ফ্রেশ হয়ে চিকন হাতার একটা জামা পরে হাঁটু অব্দি চুল গুলো খুলা রেখেছে সব সময় এর মতো জারা শান এর রুমের দরজার কাছে এসে বলে আসতে পারি? শান মুচকি হেসে বলে পারমিশন নেওয়ার কি আছে ভিতরে আসো জারা শান এর হাতে একটা কফির কাপ দেই আরেকটা নিয়ে জারা বসে শানের পাশে। শান স্ক্রিপ্ট দেখছে আর জারা শান এর নিউ লুক সিলেক্ট করছে। রাত তিন টা শান কে উদ্দেশ্যে করে জারা বলে কালকে শুট আছে ঘুমাও নাহলে চোখের নিচে কালি পরে যাবে। শান বলে মাথা যন্ত্রনা করছে একটু পরে ঘুমাই তুমি যাও জারা উত্তেজিত হয়ে বলে কি এতো কোন কেনো বলোনি? শান বলে ঠিক আছি আমি তুমি যাও জারা বলে চুপ করো তো তুমি শুয়ে পরো আমি মাথা টিপে দিচ্ছি বলতেই শান জারার কুলে শুয়ে পরে জারা শান এর মাথা টিপতে থাকে এক সময় শান ঘুমিয়ে পরে জারা ও শান এর উপর মাথা দিয়ে ঘুমিয়ে পরে………….

সকাল বেলায় শানের ঘুম ভাঙ্গতে দেখে জারা মাথার উপর শুয়ে আছে শান রাতের কথা মনে করে মুচকি হেসে উঠে জারা কে শুয়ে দিয়ে জারার কপালে চুমু দিয়ে জারা কে বুকে জরিয়ে ধরে জারা ঠান্ডার মাজে আরাম পেয়ে শান এর সাথে আরো মিশে যাই এক সময় শান ও ঘুমিয়ে যাই। এগারোটার দিকে ফোন আসার শব্দ শুনে ঘুম ভেঙ্গে যাই জারার চোখ খুলে দেখে শান এর বুকে জারা উঠে বসে ভাবতে থাকে কালকের কথা সব কিছু মনে হতেই শান এর দিখে তাকিয়ে মুচকি হাসি দেই। জারা কিছু কোন শান এর দিকে তাকিয়ে শান কে ডাকতে থাকে শান ঘুম ঘুম কন্ঠে বলে উঠে প্লিজ জারা ঘুমাতে দাও । জারা বলে শান দশ টা বাজে বারোটাই শুট তোমার প্লিজ উঠো সুটিং এর কথা শুনে শান লাফ মেরে উঠে বলে ও মাই গড আমি এখনি ফ্রেশ হয়ে আসছি বলেই শান ওয়াশ রুমে ডুকে যাই আর জারা ডিরেক্টর এর ফোন রিসিভ করে কথা বলে। শান বের হতেই জারা বলে তুমি রেডি হও ড্রেস বের করা আছে আমি ফ্রেশ হয়ে রেডি হয় বলেই বেলিয়ে যাই। শান জিন্স আর শার্ট পরে বেরিয়ে যাই জারা ও একটা নতুন জামা পরে বেরিয়ে পরে সাথে নিজের জন্য আরেকটা ড্রেস নিয়ে…..
চলমান….

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে