ভালোবাসি তাই পর্ব-০৮

0
578

#ভালোবাসি তাই
#part:8
#লেখিকা:রিদিকা আফরোজ রোজা
পাল সং বাজছে পার্টিতে সবাই ডান্স করছে জারা এক হাত শানের হাতের উপর রাখে আরেক হাতে গলা জরিয়ে ধরে ডান্স করছে। শান জারাকে ঘুরিয়ে পিছনে থেকে জরিয়ে ধরে ঘাড়ে মুখ ডুবিয়ে ডান্স করতে থাকে শান আবার ঘুরিয়ে জারাকে নিজের দিকে ফেরাই জারা শানের মাজে এতো টাই ডুবে গেছে যে দুই হাতে শান এর গলা জরিয়ে দরে আছে শান জারার কমর ধরে ডান্স করছে এক সময় দুই জন খুব কাছে চলে আসে ঠোঁট ছুঁই ছুঁই অবস্থা তখনি লাইট জ্বলে উঠে সাথে সাথে দুই জন সরে যাই জারা নিচে ছেয়ে আছে শান জারার হাত ধরে টেবিল এ নিয়ে যাই। মিডিয়ারা সব দেখছিলো এতো কোন সবার সন্দেহ এবার গাড়ো হলো শান আর জারার মাজে কিছু তো একটা আছে। শান গান বন্ধ করে সবার উদ্দেশ্যে বলে আপনাদের সবার মনে এক পশ্ন জারা আর আমার সম্পর্ক কি শুধু বস ম্যানেজারের নাকি অন্য কিছু আজকে সবার কাছে ক্লিয়ার করছি বলেই জারাকে নিজের বুকের সাথে মিশিয়ে বলে জারা আমার উডবি ওয়াইফ ক্লেয়ার আর কোনো প্রশ আছে বলে মনে হয় না বলেই জারার হাতে ডায়মন্ড রিং পরিয়ে দিয়ে বলে ভালোবাসি জারা সেই দিন থেকে যেই দিন প্রথম দেখেছি তোমায় তবে বুজতে পারিনি এটা আমার ভালোবাসা পরে বুজলাম !আসলে আমি তোমার নেশায় পরে গিয়েছি খুব বাজে ভাবে যার থেকে বের হওয়ার রাস্তা নেই বিয়ে করবে আমায় কথা দিচ্ছি তোমাকে জীবনে দিয়ে আগলে রাখবো অনেক বেশি ভালোবাসবো হয়তো তোমার কল্পনার থেকে বেশি। জারা শান কে জরিয়ে ধরে কেঁদে দেই। শান নিজের উওর পেয়ে গেছে। রাত এগারোটা মাএ এসে ফ্রেশ হয়ে ব্যালকনিতে দারাই জারা পিছন থেকে শান জরিয়ে ধরে বলে কি করছো জান। জারা শানের দিকে তাকিয়ে বলে তুমি যে আমাকে ভালোবাসো সবার সামনে বলে দিলে একবার ও ভাবলে না আমি তোমার ম্যানেজার আমাকে ভালোবাসা তোমাকে মানায় না শান সবাই কি ভাববে যদি তোমার ক্যারিয়ার এ কোনো সমস্যা হয়! শান জারার গালে হাত রেখে বলে আই ডোন্ট কেয়ার আমার কাছে সব চেয়ে দামী তুমি জারা আমার জীবনে! তুমি বেঁচে থাকার অক্সিজেন তোমার কাছে আমার ক্যারিয়ার তুচ্ছ যদি তোমাকে পাওয়ার জন্য রুপালি পর্দা চারতে হয় তাতে ও আফসোস নেই। জারা বলে সত্যি চারতে পারবে? শান বলে পারবো জারা শান কে জরিয়ে দরে বলে লাগবে না এটা সপ্ন তোমার শান আর আমি তো অল টাইম সাথেই থাকবো তোমার দুইটা সুবিধা বউ কে ও মিস করতে হবে না আর নিজের কাজে ও ভালো মনযোগ দিতে পারবে।
কিছু কোন বসে গল্প করে শান বলে একটা সত্যি লুকিয়েছি তোমার থেকে। জারা বলে কি? শান বলে সকালে সাইন করেছিলে মনে আছে যানো এটা কিসের পেপার? জারা বলে না শান বলে রেজিস্টি পেপার বিয়ের। শান এর কথা শুনে জারা চমকে উঠে বলে কিইই। শান বলে এটাই সত্যি আইনি ভাবে তুমি আমার বউ এখন পশ্ন এটা কেনো করলাম বিশ্বাস করো তোমাকে অবৈধ ভাবে টাচ করলে নিজের কাছে নিজেকে ছোট মনে হয় তাই এই কাজ করা যাতে কখনো তুমি অভিযোগ করলে বলতে পারি বৈধ সম্পর্ক আমাদের তোমাকে ছুঁতে পাওয়ার অধিকার আছে আমার। জারা বলে আমাকে বলতে পারতে তাহলে হতো। শান বলে সরি তবে চলো কালকে আমরা শরিয়ত মতে বিয়ে করে নেই পরে মম কে বলে দিবো। জারা বলে তোমার ইচ্ছা…….
পরের দিন শুটিং শেষ করে সন্ধ্যা বেলায় শান জারাকে নিয়ে কাজি অফিসে গিয়ে শরিয়ত মতে বিয়ে করে আর বিষয়টা শানের মা বাবা শুনে প্রথমে অভিমান করলে ও ভিশন খুশি হয়।

আজকে শান পুরো সন্ধ্যা জারাকে নিয়ে ঘুরেছে রাত এগারোটা হোটেলে আসে। জারা ভিতরে ডুকে দেখে পুরা রুম সাজানো ফুল দিয়ে কোনো জায়গা বাকি নেই। জারা জিজ্ঞাসা দৃষ্টিতে শানের দিখে তাকায় শান বলে আজকে তো ফাস্ট নাইট তাই এই আয়োজন। জারা বলে কখোন করলে এই সব? শান বলে সন্ধ্যা বেলায় ফোন করে বলেছি হোটেল ম্যানেজার এই রকম ব্যবস্থা করে দিয়েছে। জারা বলে মেবি এই ফুল গুলো অনেক খরচ হয়েছে এতো কাঁচা ফুল। শান বলে বেশি না এক লাখ টাকা। জারা বলে তুমি পারো ও শান। শান জারাকে জরিয়ে ধরে বলে ফাস্ট নাইট একসাথে একটু তো স্পেশাল হবেই আবার যদি যেই বাসর সুপারস্টার আবরার ইমতিয়াজ শান এর হয় তাহলে কথা নেই শান জারার হাতে একটা শপিং দরিয়ে দেই জারা ভিতরে নাইটি টা দেখে মুচকি হাসে। শান বলে এটা পরবে কেমন আমি আগে ফ্রেশ হয়ে আসি বলেই ওয়াশ রোমে ডুকে যাই আর জারা ভাবতে থাকে একটু পর ঠিক কি হবে জারা লজ্জা না পেলেও আজকে ভিষন লজ্জা লাগছে তার। শান বিশ মিনিট পর একটা টাউজার আর গেন্জী পরে বের হয় জারা শান এর দিখে থাকিয়ে ওয়াশ রুমে ডুকে ফ্রেশ হয়।
চলমান….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে