ভালোবাসি তাই পর্ব-০৭

0
651

#ভালোবাসি তাই
#পর্ব:7
#লেখনিতে: রিদিকা আফরোজ রোজা
সকাল বেলায় শান জারার আগে উঠে কাউকে ফোন করে! কিছু কোন এর মধ্যে একজন উকিল এসে শান কে একটা পেপার দেই শান পেপার টা নিয়ে মুচকি হেসে লোকটা কে ধন্যবাদ দিয়ে জারার রুমে চলে যাই গিয়ে দেখে জারা শান এর জন্য সন্ধ্যা বেলায় পার্টিতে পরার ড্রেসে সিলেক্ট করছে শান বলে জারা একটা সাইন লাগবে তোমার যদি করে দিতে! জারা শান এর দিকে না চেয়ে বলে কোথায় করতে হবে ?শান পেপার টা দেই জারা না পরে সাইন করে দেই সাথে সাথে শান এর মুখে হাঁসি ফুটে উঠে। জারা বলে কিসের জন্য সাইন টা বললে না তো? শান বলে দরকার আছে তাই যাই হোক আমি ফ্রেশ হয়ে আসছি তুমি রুমে আসো আমার। শান যেতেই জারা শান আর নিজের ড্রেস সিলেক্ট করে শান এর রুমের উদ্দেশ্যে চলে যাই। শান ফ্রেশ হয়ে বের হতেই জারা শান কে কফি দেই আর সন্ধ্যা বেলায় পার্টিতে পরার জন্য যেই ড্রেস অর্ডার করেছে সেটা দেখায় শান বলে আসলে তোমার পছন্দের প্রশংসা করতে হয়। জারা বলে শুনো একটা কথা বলার ছিলো! শান বলে কি কথা বলে ফেলো শুনি জারা বলে আমার ইচ্ছা ছিলো সেরা সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করা। শান হেসে বলে সমস্যা কি করো তবে আমি 1000% সিউর সেরা সুন্দরী তুমি হবে আমার মনে হয় না এমন আগুন সুন্দরী কেউ আছে বলে। জারা বলে আমি তাহলে নাম দেই? শান বলে অবশ্যই চলো আমি ও যাবো বলেই দুইজন রেডি হয়ে বেরিয়ে যাই। জারা নিজের নাম দেই প্রতিযোগিতায়। জারা বের হতেই সবাই আলোচনা করছে এই বারের সেরা সুন্দরীর মুকুট এই মেয়ে পাবে মনে হয়।

সন্ধ্যা বেলায় জারা আর শান রেডি হয় পার্টির জন্য জারার পরনে ব্লাক পাতলা শাড়ি আচল একদম চিকন করে দেওয়া কমরে বিছা যার জন্যে ফর্সা কমর দেখা যাচ্ছে ব্লাউজ পরেছে পুল হাতা তবে নেটের পিছনে অনেক বড়ো গলা পার্টি মেকাব সাথে ব্লাক লম্বা কানের দুল খোলা চুল সাজানো শেষ হতে পার্লার এর মেয়ে গুলো বলে mem বিশ্বাস করোন আপনি এমনিতে আগুন সুন্দরী এরপর এই মেকাব লুক আর স্টাইল করে শাড়ি পরেছেন আপনাকে কি মারাত্মক লাগছে বলে বুজানো যাবে না। জারা আয়নাতে দেখে হেসে পেলে পরোক্ষনে শান এর কথা মনে হতেই হঠাৎ লজ্জা ঘিরে ধরে শান এই ভাবে দেখলে না জানি কি আচরন করে। মেয়ে গুলো বেরিয়ে যেতেই শান আসে জারার রুমে পুরাই ব্লাক প্রিন্স লাগছে……. শান যেনো জারা কে দেকে মাথা হেং হয়ে গেছে সারা শরির ঘেমে যাচ্ছে আর ডুব গিলছে শান কোনো কিছু খেয়াল না করে জারার একদম কাছে গিয়ে পিছন থেকে কমরে হাত রাখে সাথে সাথে জারা শানের হাতের উপর নিজের হাত চেপে ধরে শ্বাস নিতে থাকে। শান জারা কে নিজের দিকে ঘুরিয়ে ঠোঁটে স্লাইট করতে করতে বলে আমাকে মেরে পেলার চিন্তা করছো নাকি? এই ভাবে কেনো আসো আমি পাগল হয়ে যাই নিজের উপর নিয়ন্ত্রণ হারাই তুমি কি যানো তোমাকে কতো টা আবেদনময়ী লাগছে বলেই কমর এ স্লাইড করতে থাকে। জারা চোখ খুলে শান এর দিখে থাকায় শান এর চোখে অন্য রকম নেশা জারা বলে শান কি করছো? সাথে সাথে শান জারার ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ করিয়ে দেই। শান জারার দিকে তাকিয়ে আচমকা জারার গলায় মুখ ডুবিয়ে দেই জারা চোখ বুঁজে শান এর চুল কামছে ধরে। শান পরম আবেশে জারার গলায় চুমু খাচ্ছে আর নাক ঘষছে আরেক হাতে কমর স্লাইড করছে শানের যেনো থামার নাম নেই জারা ও পরম আবেশে শান এর আদর উপভোগ করছে দুই জন এর কারোর খেয়াল নেই কি হচ্ছে হঠাৎ ফোন আসার শব্দে চিটকে সরে আসে শান জারা থেকে জারা এখন ও চোখ বুঁজে আছে। শান ফোনটা না রিসিভ করে কেটে দিয়ে জারার কানের কাছে মুখ নিয়ে বলে জান পাখি এই ভাবে থাকবে নাকি পার্টিতে যাবে? জারা চোখ খুলে শান এর দিকে তাকিয়ে লজ্জা পেয়ে চোখ নামিয়ে নেই শান বিষয় টা বুজতে পেরে বলে আমি গাড়িতে যাচ্ছি তুমি আসো বলেই বেরিয়ে যাই জারা একবার নিজের গলায় হাত বুলিয়ে লজ্জা মিশানো হাঁসি দিয়ে বাহিরে চলে যাই।

পার্টির জন্য অন্য দিন এর থেকে বেশি সুন্দর করে ক্লাব টা সাজানো হয়েছে বড়ো বড়ো সেলিব্রিটিরা এসছে আরো নামি দামী বিজনেসম্যান রা আজকে ডিরেক্টর আজাদ এর মেয়ের রিং সিরিমনি শান আসতেই মিডিয়া ঘিরে ধরে যার জন্য শান প্রচুর বিরক্ত হয় একের পর এক পশ্ন করে যাচ্ছে শানের মুখ দেখে ডিরেক্টর বুজতে পারে বিরক্ত হচ্ছে তাই সবাই কে সরিয়ে শান কে ওনার মেয়ের কাছে নিয়ে যাই এই দিখে শানের সাথে সেল্ফি আর অটোগ্রাফ নেওয়ার জন্য সবাই ধাক্কা ধাক্কি করছে পুলিশ আটকে দিচ্ছে। শান একটা গিফ্ট বক্স নিয়ে বলে congratulations আমার আর জারার তরফ থেকে ছোট উপহার তোমার জন্য সিস। মেয়েটি শান কে জরিয়ে দরে বলে thank you ভাইয়া। মেয়েটির নাম নিলাশা শানের প্রথম থেকে ডিরেক্টর এর সাথে অনেক মিল সেই সুবাদে নিলাশা কে বোন বানিয়েছে শান। শান জারাকে নিয়ে একটা টেবিল এ বসে শান চেয়ে দেখে পার্টির বেশির ভাগ জারার দিখে নজর শান পারছেনা মেরে ফেলতে। জারা চেয়ে দেখে শান এর চোখ মুখ রাগে লাল হয়ে গেছে কিন্তু কেনো বুজতে পারছেনা জারা তাই শান এর হাতের উপর হাত রেখে বলে কি হয়েছে আর ইউ ওকে শান। শান বলে হুম চলো বাসাই যাবো। জারা বলে মানে মাএ তো আসলে কেমন দেখায় ব্যাপার টা এখন চলে গেলে! কি হয়েছে আমাকে বলো?শান বলে এই লোক গুলোর সাহস হয় কি করে আমার জারার দিকে তাকিয়ে থাকার। জারা এবার বুজতে পারে রাগের কারন মুচকি হেসে বলে আমি তো তোমার সামান্য এক জন ম্যানেজার তাহলে এতো রাগ করছো কেনো? শান বলে তুমি আমার কি সেটা সময় হলে বুজতে পারবে। জারা আর কথা না বারিয়ে শান এর রাগ কমাতে বলে শান চলোনা ডান্স করি প্লিজ! শান কিছু না বলে জারাকে নিয়ে ডান্স এর জায়গাতে চলে যাই হালকা আলো রোমান্টিক সং বাজছে
চলমান…….
(গল্প চেক করা হয়নি ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে