ভালোবাসি তাই পর্ব-০৬

0
685

#ভালোবাসি তাই
#পর্ব:6
#লেখিকা: রিদিকা আফরোজ রোজা
মেকাব রুমে মাএ ডুকেছে শান আর জারা শান ডুকতেই ড্রেস সিলেক্ট করে দেই মেকাব আর্টিস্ট জারা বলে এটা না আমি ওর ম্যানেজার ওর ড্রেস লুক সব কিছুই আমি ডিসাইড করবো নাও লিভ মেকাব আমি করবো বলতেই মেয়েটি বেরিয়ে যাই। শান কে অনেক গুলো ড্রেস দিয়েছে শুটিং এর জন্য জারা নিজের পছন্দ মতো একটা ড্রেস পছন্দ করে দেই এরপর শান কে মেকাব করিয়ে দেই জারা শান এর দিকে তাকিয়ে বলে you looking so hot শান! শান হেসে বলে ভালোই পাম দিতে পারো তুমি। জারা বলে আরে না ডেয়ার আয়নাতে দেখো তুমি ঠিক কতো টা হ্যান্ডসাম আর আকর্ষনীয় যেটা পুরো মিডিয়া যানে। শান বলে আচ্ছা মেনে নিলাম তুমি রেডি হও গিয়ে জারা বলে বসো রেডি হয়ে আসছি বলেই ভিতরে ডুকে যাই জারা ড্রেস পাল্টে একটা লাল হট পেন্ট আর নীল গেন্জী পরে ইন করে পায়ে সু সিস্টেম হাই হিল কানে বড়ো ইয়ার রিং ঠোঁটে টক টকে লাল লিপস্টিক চুল গুলো খুলা আয়নাতে একবার নিজেকে দেখে বলে একদম আবরার ইমতিয়াজ শান এর পারফেক্ট ম্যানেজার লাগছে বলেই বেরিয়ে আসে। শান জারা কে দেখে হা হয়ে তাকিয়ে আছে পলক হীন ভাবে জারা বলে শান আমার নজর লাগবে আমি সুন্দরী যানি এখন চলো বলেই শান এর হাত ধরে শুটিং এর জায়গাতে চলে যাই। ফাইটিং শুট শেষ করে জারার কাছে আসে জারা পানি এগিয়ে দেই এরপর শান এর কপালের ঘাম মুছে দেই। এতো কন এই গুলো দেখছিলো শান এর সহ অভিনেত্রী রাইসা মনে মনে বেচারির খুব হিংসা হচ্ছে শান কখনো কোনো মেয়ের কাছে যাই নি আর এই মেয়েটার সাথে এতো চিপকে আছে পরোক্ষনে ভাবে এই রকম আগুন সুন্দরী মেয়ে ম্যানেজার তার সাথে চিপকে থাকবে এটা স্বাভাবিক এরপর রাইসা এখান থেকে চলে যাই জারা শান কে নিয়ে মেকাব রুমে চলে যাই। শান শুটের ড্রেস পাল্টে খেতে বসে লান্স করা হয়নি তাদের চার টা বেজে গেছে জারা আর শান এর খাবার নিয়ে আসে একটা ওয়েটার জারা খাবার সার্ভ করে দেই শান এর প্লেটে নিজের প্লেটে ও নেয় এরপর গল্প করতে করতে খেয়ে নেই দুই জন…. আবার নতুন করে শান কে শুট কারার জন্য রেডি করানো হয় এরপর শুট করতে করতে রাত নয়টা বেজে যাই শান একদম ক্লান্ত হয়ে বসে আছে মেকাব রুমে নরতে ও ইচ্ছে করছে না। জারা শান এর পাশে বসে মাথায় হাত রেখে বলে তুমি প্লিজ ফ্রেশ হয়ে আসো চলো বলেই শান কে ধরে মেকাব রুমের ভিতরে ওয়াশ রুমে এ নিয়ে যাই শান ফ্রেশ হয়ে টাউজার আর গেন্জী পরে বের হয় যেটা জারা ব্যগ এ এনেছে অতিরিক্ত। এরপর ধরে শান কে গাড়িতে তুলে ড্রাইভ করে আর শান জারার কাঁধে মাথা দিয়ে শুয়ে আছে। জারা শান এর ক্লান্ত মুখ টা দেখে আর কিছু বলে না নিজেদের হোটেল রুমে পৌছে শান কে ধরে নিজের রুমে নিয়ে যাই জারা …… জারা বলে তুমি শুয়ে থাকো আমি ফ্রেশ হয়ে আসছি হুম! শান বলে তারা তারি আসবে। জারা ফ্রেশ হয়ে একটা শর্ট নাইটি পরে হাঁটুর উপরে অনেক টা জারা লন্ডন এ ছোট থেকে বড়ো হয়েছে এই সব জারার কাছে পানি ভাত জারা শান এর রুমে ডুকতেই শান এর চোখ পরে জারার উপর শান বলে এই ভাবে আমার সামনে আসলে নিজেকে সামলানো সমস্যা হয়ে যাবে। জারা শান এর পাশে বসে বলে আচ্ছা তাই সারা দিন তো এই রকম ড্রেসে হাজার জন কে দেখো তোমার নায়কারা পরে তাদের দেখে ও বুজি এমন মনে হয়? শান বলে আমি তো তাদের দিখে ভালো ভাবে তাকিয়ে ও দেখিনা তোমাকে প্রথম দেখলাম….. জারা শান এর গাল টিপে দিয়ে বলে কচি খোকা তুমি। শান বলে সত্যি নিষ্পাপ আমি কসম করে বললাম জারা হেসে বলে আমি জানি বলতে হবে না চলো মুভি দেখি একটা বলেই শানের পাশে বসে শান মুভি চালু করে love ajkal দুই জন মন দিয়ে মুভি দেখছে হাঁসির সিন আসতেই দুই জন হেসে একে অপর এর উপর পরে যাই এক সময় রোমান্টিক সিন আসে তবে জারা মুটেও লজ্জা পাচ্ছে না শান বলে কি ব্যাপার জারা লজ্জা করছে না? জারা বলে আমি লন্ডন এ বড়ো হয়েছি যানো এইসব অল টাইম দেখে আসছি। মুভি শেষ হতেই জারা দেকে 11 টা বাজে জারা বলে আসছি শান গুড নাইট বলেই নামতে যাবে তখনি শান টান মেরে উপরে ফেলে দেই। জারা বলে শয়তানি করলে মাইর দিবো বলেই পাশ থেকে বালিশ নিয়ে শান কে মারতে তাকে শান দুই হাতে আটকাচ্ছে আর হাঁসছে হঠাৎ শান আবার টান মেরে জারা কে নিজের কাছে এনে মুচকি হেসে নিচে ফেলে দিয়ে উপরে উঠে যাই!!জারা শানের চোখের দিকে তাকিয়ে আছে জারা বলে শান উঠো আমি চেপে যাবো তুমি উপরে ভর দিলে আল্লাহ যানে তোমার বউ এর কি হবে! শান বলে ভবিষ্যতে ও তোমাকেই সামলাতে হবে আমাকে শান এর কথা শুনে চমকে উঠে জারা এরপর মুখ বেঁকিয়ে বলে তোমার মতো লুচু কে কখনো বিয়ে করবো না। শান বলে আমি লুচু আজ অব্দি কারো দিখে চোখ তুলে তাকায় নি আর তুমি লুচু বলছো? জারা বলে আমি কি মেয়ে না শান আমার সাথে তো করতে যাচ্ছো লুচু গিরি। শান বলে এখন লুচু গিরি করবো দারাও বলেই জারার ঠোঁটের দিখে এগিয়ে যাই জারা বলে নো শান স্টপ বলে চেঁচাতে তাকে শান জারার উপর থেকে উঠে জারা কে কাতু কুতু দেই জারা হাঁসতে হাঁসতে শেষ এক সময় শান ক্লান্ত হয়ে জারা পাশে শুয়ে পরে জারা শান এর দিকে তাকিয়ে হাঁসতে থাকে। জারা উঠেই নিচে নেমে শান এর চুল টান দিয়ে বলে অসভ্য লুচু ইতর বলেই নিজের রুমে চলে যাই শান হাঁসতে থাকে আর বলে কালকে আমি তোমাকে আমার করে নিবো সারা জীবন এর জন্য বলেই ঘুমিয়ে পরে . ..
চলমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে