ভালোবাসি তাই পর্ব-০৪

0
683

#ভালোবাসি তাই
#পর্ব:4
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা
সকাল দশটায় ঘুম ভাঙ্গে জারার উঠে ফ্রেশ হয়ে নিচে গিয়ে দেখে শান এর বাবা মা আর শান বসে আছে। জারা কে দেখে শান এর মা বলে ঘুম হয়েছে মামুনি? জারা আস্তে করে বলে জি। শান এর মা বলে তোর জন্য অপেক্ষা করছিলাম খেতে বস বলতেই শান এর পাশের চেয়ার এ বসে পরে জারা। এর পর সবাই নাস্তা করে বসে আড্ডা দেই। শান বলে মম কালকে রাতের ফ্লাইট এ আমাদের কে লন্ডন যেতে হবে আমার নিউ মুভির শুটিং এর জন্য 10 দিন থাকবো আর পরে সুইজারল্যান্ড 5 দিন মোট 15 দিন পর আসবো। শান এর মা বলে জারা ও কি যাবে? শান বলে মম ও আমার ম্যানেজার ওকে সাথে না নিলে কি করে হবে আমার সমস্ত দায়িত্ব ওর উপর। শান এর মা বলে ঠিক আছে আমার মেয়েকে নিয়ে তারা তারি চলে আসিস। শান বলে ওকে মম আসবো। সারা দিন বসে সবাই আড্ডা দেই সবাই রাতের বেলায় লুডু খেলতে বসে চার জন শান আর ওর মা জারা আর শান এর বাবা খেলতে খেলতে শান দের সব গুটি কেটে দেই জারা আর শান এর বাবা অবশেষে জারাদ দল জিতে তাই শান আর তার মা বিরিয়ানি রান্না করে আনে খেলার শর্ত ছিলো যেই টিম হারবে তারা আজকের রাতে খাবার বানাবে বিরিয়ানি এরপর আনন্দ করে সবাই খেয়ে নেই। রাত এগারোটা ব্যালকনিতে দারিয়ে চাঁদ দেখছে শান তখনি পিছন থেকে কেউ কাঁধে হাত রাখে শান ফিরে দেখে জারা। শান বলে আরে তুমি এতো রাতে ঘুমাওনি? জারা বলে তুমি ঘুমাও নি? শান বলে না ঘুম আসছিলো না তাই চাঁদ দেখছিলাম তোমার ও কি সেইম কেইস? জারা মাথা নারিয়ে হুম বুজায়। কিছু কন নিরব থেকে জারা বলে thank you so much sir! শান বলে হঠাৎ thank you ? জারা বলে আপনার জন্য আমি মা বাবা পেলাম তাই। শান বলে ও তাহলে তো এখন তার উপহার হিসেবে আমাকে কিছু দিতে হবে। জারা বলে কি চাই আমি রাজি দিতে। শান বলে ভেবে বলছো? জারা বলে হুম বলেই দেখেন শান বলে আমার বন্ধু হতে হবে আর তুমি করে বলতে হবে! জারা বলে শুধু এই টুকু আর কিছু না? জারার কথা শুনে শান চমকে যাই কিছু একটা ভেবে শান মজা করে জারার কানের কাছে মুখ নিয়ে বলে উঠে যদি তুমি চাও অনেক কিছুই হবে! জারা বলে তাক এখন বন্ধু হয় বলেই হাত বারিয়ে দেই শান মুচকি হেসে হাত ধরে দুই জন দুই জনের চোখের দিকে তাকিয়ে তাকে। হালকা বাতাস আর চাঁদনি রাত একটা রোমান্টিক মুহূর্ত বাতাসে জারার চুল গুলো উরছে শান আর জারা একটা ঘোরের মাজে চলে যাই শান এর হাত আপনা আপনি জারার গালে চলে যাই সাথে সাথে জারা চোখ বুঁজে নেই। শান জারার দিকে কিছু কন তাকিয়ে একদম কাছে গিয়ে বলে চোখ খুলো জারা শান এর কথা শুনে জারা আস্তে করে চোখ খুলে তাকায় শান এর দিকে হঠাৎ কিছু একটা পরার শব্দে জারা ভয় পেয়ে শান কে জরিয়ে ধরে সাথে সাথে শান এর সারা শরির কাঁপুনি দিয়ে উঠে খুব কষ্টে নিজেকে সামলে শান বলে জারা মেবি বিড়াল কিছু পেলেছে ডোন্ট ওয়ারি ভয় পেও না আমি আছিতো। শান এর মুখে আমি আছিতো কথা টা শুনে জারার অন্য রকম অনুভূতি হয় মনে হচ্ছে শান তার আপন। শান বলে রাত 12 টা বাজে রুমে চলো বলেই দুই জন নিচে নামে হঠাৎ জারা আহ বলে চেঁচিয়ে উঠে। শান ঘাবরে গিয়ে বলে জারা কি হয়েছে জারা বলো আমাকে জারা কেদে বলে আমার পা বলতেই শান ফোনের লাইট জ্বালিয়ে দেখে কাছের টব টা ভেঙ্গে পরে আছে যার একটা অংশ জারার পায়ে বিঁধে। শান তারা তারি করে জারা কে কুলে তুলে নিজের রুমে নিয়ে খাটে বসিয়ে জারার পায়ের কাটা জায়গা পানি দিয়ে পরিষ্কার করে ডেসিং করছে খুব যত্ন সহকারে মনে হচ্ছে শান এর ডেসিন করা দেখে ব্যথা শান পেয়েছে শান জারার পায়ে ব্যান্ডিজ করে দিয়ে জারা কে একটা ব্যথা টেবলেট খাইয়ে দিয়ে বলে ঘুম পেয়েছে? জারা বলে হুম শান আবার ও জারা কে কুলে তুলে নেই জারা দুই হাতে শান এর গলা জরিয়ে দরে। জারা কে বেডে শুয়ে দিয়ে যেই শান উঠবে তখনি জারার চুল শার্ট এর বোতাম এ আটকে যাই সাথে সাথে শান জারা উপরে পরে যাই আচমকা ঘটনায় দুইজন লজ্জায় পরে যাই। জারা টানা টানি করছে চুল খুলতে তখনি শান বলে আমি করছি তো কথা টা শুনে জারা থেমে যাই শান চুল খুলতে বেস্ত হয়ে পরে আর জারা তাকিয়ে আছে শান এর দিকে। চুল খুলে শান জারার উপর থেকে উঠে বলে আমি রুমে যাচ্ছি গুড নাইট বলেই দরজা বন্ধ করে চলে যাই শান যেতেই জারা শান এর কথা ভাবতে থাকে আর মনে মনে বলে শান কে নিয়ে কি এতো গভীর এ ভাবনা টা উচিত হচ্ছে আমার আমি সামান্য এক জন ম্যানেজার ওর সাথে আমাকে মানাই না বলেই দীর্ঘ শ্বাস নিয়ে চোখ বুজে। এই দিকে শান নিজের কাছে ক্লিয়ার ও জারা কে ভালোবাসে শান বির বির করে বলে আমি ভালোবেসে ফেলেছি তোমায় রূপ কুমারী ইউ আর অনলি মাইন।
চলমান…..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে