ভালোবাসার_অনন্যা পর্ব : 20

0
2334

ভালোবাসার_অনন্যা

পর্ব : 20

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

সন্ধ্যাবেলা আমরা সবাই মিলে শপিং ?করতে গেলাম। আদনান ভাইয়া গাড়ি? ড্রাইভ করছে ভাইয়ের সাথে ছিটে বসেছে সুমাইয়া♥️, তারপরে লাইনে রাফি ভাইয়া ও মারিয়া♥️, তারপরে লাইনে মিশু ও মারুফ ♥️(মারিয়ার ভাই) লাস্টের সিট গুলাতে আমি সুপ্রিয়া আপু এবং আসফি বসেছি?। ভাইয়া, মারিয়া ,মিশু ও মারুফ ভাই এরা একটু কলেটি টাইম স্পেন্ড করতে চাচ্ছিল তাই ওরা একসাথে বসেছে। নীলিমার যেহেতু বিয়ে ঠিক হয়েছে ওর হাজব্যান্ড এর কাছে জিজ্ঞেস করাতে ওকে যেতে বারণ করে দেওয়া হয়েছে?।কি কারনে বারণ করছে আমি জানি না?, ওর হবু হাজব্যান্ড কে আমি যেতে বলেছিলাম কিন্তু উনি সবার সাথে মিশতে একটু টাইম নেয়? সেজন্য সে যাবে না এটা নীলিমা আমাকে ফোনে? জানিয়েছে তাই আমার মনটা একটু খারাপ হয়ে গেছে? ।সবাই একসাথে গেলে ভালো হতো☺️। সবাই গল্প করতে করতে শপিংমলে? পৌঁছে গেলাম। সবাই যে যার জুটির সাথে ম্যাচিং করে ড্রেস কিনছে?। রাফি ভাইয়া ও মারিয়া রেড কালার গেঞ্জি ব্লু? কালার জিন্স? কিনলো, আদনান ভাইয়া ও সুমাইয়া হোয়াইট? কালার গেঞ্জি ব্লু কালার জিন্স ?কিনলো ,মিশু ও মারুফ ভাইয়া গ্রীন কালার গেঞ্জি ?হোয়াইট কালার জিন্স? কিনলো।এখন আমি কার সাথে ম্যাচিং করে কিনব????(অনন্যা মুখ গোমরা করে)

আমি, তুমি আর আসফি ভাইয়া একরকম পরবো ঠিক আছে?‌। খুব মজা হবে সবাই জোরে জোরে ,আমরা তিনজন? (সুপ্রিয়া)

ঠিক আছে। কিন্তু কিনার সময় কে কি কালার নেব সেটা নিয়ে দ্বন্দ্ব বেঁধে গেল। আমি আর আসফি একসাথে বললাম আমি ব্লাক পরব?। এটা শুনে সবাই একটু আমাদের দিকে তাকালো?। কিন্তু আবার যে যার শপিংয়ে? মন দিল তারপর আমরা তিনজনে ব্ল্যাক কালার গেঞ্জি ?ব্ল্যাক জিন্স? কিনলাম। আমরা প্ল্যান করেছি তিন দিন থাকবো ।তাই তিনদিনের জন্য সবাই ম্যাচিং ম্যাচিং কিনে নিলাম?। সবাই শাড়ি ও কিনেছি যার যার পার্টনারের সাথে ম্যাচিং করে?। আমি সুপ্রিয়া আপু একরকম শাড়ি কিনেছি?। ছেলেরা সবাই পার্টনারের সাথে ম্যাচিং করে পাঞ্জাবী ও কিনেছে।মোটকথা তিন দিনের জন্য আমরা ম্যাচিং ম্যাচিং করে কিনেছি?। তারপর রাতে বাইরে ডিনার?? করে বাড়ি চলে আসলাম। আমি তো খুবই এক্সাইটেড তিন দিন খুবই মজা? হবে সকাল দশটার সময় বের হব সেজন্য তাড়াতাড়ি করে ঘুমিয়ে পড়লাম?। কিন্তু সকালে উঠে হল আরেক বিপত্তি? সুপ্রিয়া আপু জন্মের পর থেকেই আমেরিকায় ছিল তাই দেশে এসে এবং কালকে একটু বেশি ঘোরাঘুরি তে ঠান্ডা? লেগে গেছে। তাকে ছাড়া আমরা কিভাবে ঘুরতে যাই ?।এই নিয়ে সবাই খুব স্যাড হয়ে গেলাম??।(অনন্যা)

শোন সুপ্রিয়া বলছিলাম কি আমরা দুই দিন পরে ঘুরতে যাই তুই সুস্থ হয়েনে?( রাফি)

হ্যাঁ তাইতো তুই সুস্থ হো তারপর ঘুরতে যাব? (আসফি)

আরে হাচ্চু হাচ্চু?? (সুপ্রিয়া)

শোন আপু তোমাকে ছাড়া ঘুরতে গেলে মজা? লাগবে না তাই তুমি সুস্থ হবে তারপর আমরা ঘুরতে যাব?(অনন্যা সুপ্রিয়া কে চা ☕এগিয়ে দিয়ে)

শোন সবার কথা আরে আমি যেতে পারব না তো কি হয়েছে আমার একার জন্য কি তোমরা 8 জন মজাটা? মিস করবে নাকি। আমি পরে আবার দূরে কোথাও তোমাদের সাথে যাব☺️। এখন তোমরা যাচ্ছো এটাই ফাইনাল? হাচ্চু হাচ্চু?? ( সুপ্রিয়া)

তুমি অসুস্থ? তোমাকে এখানে রেখে আমরা যেয়ে মজা করতে পারব বল??(অনন্যা মন খারাপ করে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
আরে বোকা মেয়ে, একটু ঠাণ্ডাইতো? লেগেছে সুস্থ হয়ে যাব। টেনশন করো না। বাসায় বসে রেস্ট নিয়ে সুস্থ হয়ে যাব তোমরা ঘুরে আসো 2-1 সপ্তাহ পরে আমরা কক্সবাজার? ঘুরতে যাব ঠিক আছে। এখন তোমরা মজা? কর হাচ্চু হাচ্চু?,(সুপ্রিয়া)

কিন্তু তোকে ছাড়া কি???(আসফি)

কোন কিন্তু চলবে না। হাচ্চু হাচ্চু? তোমরা যাচ্ছো ফাইনাল আম্মু তুমিই বলোনা আমার একার জন্য সবাই মজাটা নষ্ট করবে বল?(সুপ্রিয়া)

ঠিকই তো বলেছে তোরা ঘুরে আয়?. পরেরবার আমরা পরিবার সবাই একসাথে ঘুরতে যাব তখন আরো মজা হবে ??(আন্টি)

সুপ্রিয়ার শরীর খারাপ রেখে ওরা ঘুরতে গেলে কেমন দেখায়?। ওর তো ঘুরতে যেতে খুব ইচ্ছে ছিল? ওকে রেখে কি ওরা মজা করতে পারবে???(আম্মু)

কি যে বলেন না আপা☺️, ওর জন্য এতগুলো মানুষের প্ল্যানটা ভেজতে দেওয়া যায়?। যাও তোমরা ঘুরে আসো ও সুস্থ হয়ে যাবে টেনশন নিও না? (আন্টি)

সবার জোরাজুরিতে সুপ্রিয়া আপুকে রেখে আমাদের রেডি হতে যেতে হল?। আমি পরলাম আরেক বিপদে?।সবাই তো সবার বয়ফ্রেন্ডের সাথে ম্যাচিং করছে? ।কিন্তু আমরাতো তিনজন করতে চাইছিলাম এখন সুপ্রিয়া আপু নাই এখন ম্যাচিং করলে কেমন দেখাবে?। এই রাফি ভাইয়া আমি এখন যাব কিভাবে???(অনন্যা)

কেন কি হয়েছে তোর আবার????(রাফি অবাক হয়ে)

তোরা তো সবাই গার্লফ্রেন্ডের সাথে বয়ফ্রেন্ডে ম্যাচিং করছিস?। আমি সুপ্রিয়া আপু আসফি ভাইয়া ম্যাচিং করছিলাম? ।এখন সুপ্রিয়া আপু তো নেই আমি এখন কি পড়ে যাব??(অনন্যা মন খারাপ করে)

যা কিনেছিস তাই পড়ে যাবি। আবার জিজ্ঞেস করার কি হলো?? (রাফি)

আমারতো তাহলে আসফি ভাইয়ার সাথে ম্যাচিং হয়ে যাবে সবাই কী মনে করবে????(অনন্যা মন খারাপ করে)

কেউ কিছু মনে করবে না? তুই যা তো রেডি হ জলদি অলরেডি সাড়ে নয়টা বেজে গেছে 10 টায় বের হবো তো?।(রাফি)

আচ্ছা। ?(অনন্যা)

তারপর আমরা সবাই রেডি হয়ে সকালের নাস্তা☕? খেয়ে বেরিয়ে পড়লাম। মারিয়া, মারুফ এবং মিশু ওরা চলে এসেছে। আজকে আমরা দুইটা গাড়ি?? নিয়ে যাব। রাফি ভাইয়া-মারিয়া ,আদনান ভাইয়া-সুমাইয়া এক গাড়িতে?, আসফি-আমি মারুফ ভাই-মিশু এক গাড়িতে?। আদনান ভাইয়া ড্রাইভ করছে তার পাশে সুমাইয়া বসবে পেছনে রাফি ভাইয়া ও মারিয়া। আর আমাদের গাড়িতে ?আমি পেছনে বসতে চেয়েছিলাম কিন্তু মারুফ ভাইয়া করা নিষেধ করে দিল উনি মিশুকে নিয়ে পিছে বসবে আর আসফি গাড়ি? ড্রাইভ করবে ওর পাশে আমি বসব। যদিও মারুফ ভাইয়া গাড়ি ?ড্রাইভ করতে চেয়েছিল কিন্তু আসফি গাড়ি ?ড্রাইভ করতে চাইল তাই তাদের কোয়ালিটি টাইম স্পেন্ড করার সুযোগ পেয়ে গেল?।আসফি গাড়ি? ড্রাইভ করছে আর কিছুখন পর পর আমার দিকে তাকাচ্ছে? আমার এতে বেশ লজ্জা লাগছে?,আর তার ওপরে পিছনে আমার বজ্জাত বান্ধবী আর মারুফ ভাইয়া রোমান্টিক ?রোমান্টিক কথা বলছে। এতে আরো বেশি লজ্জা পাচ্ছি। ও যদি বারবার তাকাতো তাও এতো লজ্জা লাগত না কিন্তু তাকাচ্ছে আর মুচকি মুচকি?? হাসছে এটা কোন কথা হলো। কি হইছে???(অনন্যা আসফি কে প্রশ্ন করে)

আসফি এদিক-ওদিক তাকিয়ে আমাকে বলছো??(আসফি)

না আমার জিন বন্ধুকে বলছি!??(অনন্যা বিরক্ত হয়ে)

তোমার সাথে জিন ও আছে Wow? একটু ডাকো না আমিও দেখবো ?(আসফি মশকরা করে)

মজা নেন আমার সাথে। একদম ফাজলাম করবেন না বারবার তাকাচ্ছেন কেন তাকাচ্ছেন ভালো কথা হাসির? কি হল? (অনন্যা)

তুমি কি আমার বিয়ান লাগ যে তোমার সাথে মজা নেব?! ও তাকিয়ে আছি ভালো লাগছে তোমার তো হাসিতে প্রবলেম কি????(আসফি এক ভ্রু নাচিয়ে)

(তোমার এই হাসিতে তো আমি ঘায়েল হয়ে যাচ্ছি?। তুমি তো সেটা বুঝতে পারছ না।আর আমিতো তোমাকে এটা বলতেও পারবোনা? অনন্যা মনে মনে)

কি হল বল??(আসফি)

কি বলবো? ?(অনন্যা)

I love you?(আসফি ফিসফিসিয়ে)

Whatttt??(অনন্যা অবাক হয়ে)

Nothing?(আসফি)

কি হলো চিৎকার করছিস কেন???(মিশু সামনে এগিয়ে)

না কিছু না?।(অনন্যা কথা এড়িয়ে)

ও আচ্ছা (মিশু)

You looking…..? (আসফি)

কি??(অনন্যা আসফির দিকে তাকিয়ে)

You looking my wife.Because we are matching?। জানোতো বাইরের দেশগুলোতে husband and wife? বা girlfriend or boyfriend?‍❤️‍? রাই ম্যাচিং করে পড়ে?।আর আমি শুনেছি বাংলাদেশের সুধু husband and wife? রাই ম্যাচিং করে পড়ে(আসফি ফিসফিসিয়ে)

ও আচ্ছা আপনি এটা শুনেছেন।তবে এটা শুনেননি এখানে কিন্তু ভাইবোনরাও?? ম্যাচিং পরে। আপনি তো আমার ভাই এই হোন তাই না!!??(অনন্যা মজা করে)

মানে কি আমি তোমার ভাই হতে যাবো কেনো???( আসফি কপট দেখিয়ে)

রাফি ভাইয়ার বন্ধুরা সবাই আমার ভাই হয়?। তাই আপনিও ভাই হন? (অনন্যা মনে মনে মুচকি হেসে)

সবাই ভাই হলেও আমি তোমার ভাই না? (আসফি রাগ দেখিয়ে)

তো আপনি আমার কে হন???(অনন্যা অবাক নয়নে তাকিয়ে)

I don’t know?. But don’t say brother?. মনে থাকে যেন (আসফি)

হাহাহাহা?? স্বপ্নের মতো বাস্তবে ও রাগি? বাহ রাগাতে তো সেই লাগে (অনন্যা মনে মনে)

পিছনে দুইটা রোমান্সে? এতটাই বিভোর আমরা যেখানে ঝগড়া করছি বা ক্লোজলি? কথা বলছি সেদিকে ওদের মন এই নেই?। ওর সাথে আরও কিছু কথা কাটাকাটি করে একটা সময় আমরা রিসোর্টে?️ পৌঁছে গেলাম। তারপর সবাই রিসেপশনে দাঁড়ালাম। চারটা?️ ঘর নেওয়া হলো।১টায় আমি-মারিয়া,১টায় মিশু-সুমাইয়া,১টায় রাফি-আসফি এবং আরেকটায় আদনান মারুফ ভাইয়া?। সবাই রুমে গিয়ে একটু ফ্রেশ হয়ে দুপুরের লাঞ্চ? করতে বেরিয়ে আসলাম। সবাই একটা বড় টেবিলে লাঞ্চ? করতে বসলাম। সবাই সবার গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড কে খাইয়ে দিচ্ছে আমি সবার দিকে একবার তাকাচ্ছি আবার খাওয়ায়? মন দিচ্ছি। ইস আসফি ও যদি আমাকে খাইয়ে?? দিত (অনন্যা মনে মনে)

আমি যদি ওকে একবার খাইয়ে?? দিতে পারতাম কিন্তু রাফি যদি কিছু মনে করে থাক?! (আসফি মনে মনে)

তারপর সবাই খাওয়া-দাওয়া ?করে ঘুরতে বের হলাম ।যেহেতু এখন দুপুর হয়ে গেছে তাই আজকে আর পদ্মায় গোসল করব না। সবাই কালকে পদ্মায় গোসল করতে আসব ।আজকে এখানে সবাই মিলে ঘোরাঘুরি করলাম, ছবি তুললাম কতগুলো গ্রুপ ফটো তুললাম, সবাই মিলে সেলফি তুললাম ,জুটিতে জুটিতে ছবি তুলল ওদের কথায় আমরা দুজনেও জুটিটে ছবি তুললাম?‍❤️‍?।
তারপর সন্ধার দিকে সবাই রিসোর্টে ফিরে আসলাম। সন্ধ্যায় সবাই মিলে রিসোর্টের রেস্টুরেন্টে কফি ☕খাচ্ছিলাম। হঠাৎ আসফি এমন কিছু করবে আমরা কেউ ভাবতেও পারিনি??!

******(চলবে)*******

#ভালোবাসার_অনন্যা

পর্ব : 21

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

কফি ☕খেতে খেতে হঠাৎ ও উঠে একটা ছেলেকে মারা? শুরু করলো সবাই ছাড়ানোর চেষ্টা করছে কিন্তু বেধড়ক পেটাচ্ছে তো পেটাচ্ছে।??(অনন্যা)

কি হয়েছে কি হঠাৎ ওকে মারছিস কেনো?? (রাফি আসফি কে ছাড়ানোর চেষ্টা করে)

ওকে আজকে আমি মেরেই ফেলবো ওর কত বড় সাহস??.(আসফি)

মারছিস কেন কি করেছে সেটা তো বল???(রাফি)

ওকে জিজ্ঞেস কর ও কি করেছে? (আসফি দাঁতে দাঁত চেপে)

আদনান ভাইয়া, মারুফ ভাইয়া আসফিকে ওইখান থেকে ছাড়িয়ে নিয়ে আসলো এবং আমার পাশের চেয়ারে বসালো?।

কি হয়েছে বলোতো??? (আদনান)

ওকে গিয়ে জিজ্ঞেস কর ওকে আমি মাটিতে পুঁতে দেবো?। তোরা কেন আমাকে ছাড়িয়ে আনলি????(আসফি চিল্লিয়ে)

দেখ ভালই ভালই বল কি হয়েছে তোকে যদি আসফির হাতে ছেড়ে দিই না তুই এখান থেকে জীবিত বাড়ি যেতে পারবি না তাই বলছি কি হয়েছে বল?। ও তা এত সহজ এর রাগার মানুষ না বল কি হয়েছে?? ??(রাফি ওই ছেলেটার কলার ধরে)

আসলে আমি ওই কালো গেঞ্জি কালো জিন্স পরা মেয়েটা কে ………. বলেছি হয়তো এটা শুনেই?.. (ছেলেটা)

ছেলেটা আর কথা শেষ করতে পারলা না তার আগেই রাফি ভাইয়া ও উরাধুরা মাইর শুরু করল??। আমিতো পুরাই অবাক হয়ে গেছি!! আমাকে খারাপ কথা বলার জন্য আসফি ছেলেটা কে মারলো এ তো আমার স্বপ্নের মত হয়ে গেলো? ।

সপ্নের কথা ভাবতে ভাবতে হঠাৎ মিশুর ডাকে বাস্তবে ফিরলাম আর দেখলাম ছেলেটাকে মেরে রক্তাক্ত করে দিয়েছে অলরেডি আমার ভাইয়েরা?!! আরে কি করছো কি মরে যাবে তো ছেলেটা ছাড়ো বলছি এখানে ঘুরতে এসেছি তোমারা কি মার্ডার করে জেলে যাওয়ার চিন্তায় আছো?? ??(অনন্যা চিল্লিয়ে)

ওর সাহস হয় কিভাবে আমার বোনকে এভাবে বলার? (রাফি চিল্লিয়ে)

উফ থামবে তোমরা। এইযে ম্যানেজার আঙ্কেল এক্ষুনি একে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করুন যা বিল আসবে আমাকে পাঠায় দিতে বলবেন আমি দিয়ে আসব??(অনন্যা)

ঠিক আছে ম্যানেজার ছেলেটাকে নিয়ে চলে গেল।

ও যা বলেছে তার জন্য আমরা ওকে মেরেছি তুই আবার ওর হাসপাতালের বিল দিবি কেন???(আদনান চিল্লিয়ে)

একদম চুপ সবগুলাই চুপ করে এখানে বস. কোন কথা শুনতে চাচ্ছি না আমি তোদের। আর এই যে মিস্টার আসফি হিরো সাজার শখ হইছে এখানে চুপচাপ বসুন।?(অনন্যা চিল্লিয়ে)

রিসেপশনে গিয়ে ব্যান্ডেজ আর স্যাভলন নিয়ে আসলাম। এই যে আমার গুণধর বান্ধবীরা যার যার টারে সে সে ব্যান্ডেজ ?করা স্যাভলন দিয়ে পরিষ্কার করা(অনন্যা)

ওকে তো তোর জন্যই মারলাম ও তোকে খারাপ কথা বলল সেজন্যই তো মারলাম তুই আমাদের উপর রাগ? দেখাচ্ছিস কেন???(আদনান)

খবরদার আমার রাগ? উঠাবা না নইলে তোমাদের সব কয়টারে এখন থাপ্পড়াআবো?(অনন্যা)

এটা কি ধরনের বেয়াদবি তুমি তোমার ভাইদের সাথে এমন ব্যবহার করছ কেন? (আসফি চিল্লিয়ে)

এই মিস্টার হিরো চুপচাপ বস না হলে তোমাকেও থাপড়াইতে আমি দ্বিতীয়বার ভাববো না?? (অনন্যা রাগ দেখিয়ে)

Whattttttttttt?????(আসফি অবাক হয়ে)

বস ভাই ওকে রাগাস? না তাহলে আমাদের খবর আছে?!(রাফি)

অনন্যা আসফির হাতে? ব্যান্ডেজ করছে আর,
আরে মারুফ ভাইয়া তোমার মনে আছে আমার ভাই যখন তোমার বোনকে রাস্তায় উত্যক্ত করত তুমিও কিন্তু ভাইয়া কে মারতে এসেছিল?, আরে আদনান ভাইয়া তুমি কিভাবে ভুলে যেতে পারো তুমি যখন সুমাইয়ার পিছনে ঘুরতে ওই সময় সুমাইয়ার আব্বু? তোমাকে পুলিশে? দেবে পর্যন্ত বলেছিল। সেই তোমরা তোমার বোনকে অন্য একটা ছেলে উত্ত্যক্ত করল বলে মারতে চলে গেছ ?।আমি যদি বাধা না দিতাম তাহলে তো তোমরা ছেলেটার মার্ডার করে দিতে?। আচ্ছা তোমাদের কাছে আমার একটা প্রশ্ন তোমাদের বোন তোমাদের কাছে বোন আর অন্যের বোন কেন তোমাদের কাছে মা….??
আসলে জানো কি তোমরা তোমরা সব পুরুষরাই এক?? সবাই না হয়তো কিছু ভালো মানুষ আছে সমাজে তবে তোমাদের সবার মাঝে সে ভালো মানুষগুলো হারিয়ে গেছে?. আর এই যে মিস্টার আসফি ঐ ছেলেটা আমাকে খারাপ কথা বলেছে বলে আপনি আমাকে জানাতে পারতেন আমি আমার নিজের প্রটেকশনের জন্য সব ব্যবস্থা করে রেখেছি? ।আমার জন্য আপনাকে কোন পদক্ষেপ নিতে হবে না কারণ আপনি আমার কিছু হন না মনে থাকবে?। Further আমার ব্যাপারে কোন কথা আমি শুনতে চাইনা আমার জন্য কিছু করার দরকার নেই আপনার মনে থাকে যেন??। (অনন্যা বলে চলে গেল)

মারিয়া, মিশু ও সুমাইয়া ওর পিছনে গেল?।

সেই কবেকার কথা এখনও মনে রেখেছে সেজন্য এতক্ষন আমাদের ধুলো?। এটা আমাদের ছোট বোন নাকি আমাদের দাদি আমি বুঝতেই পারি না?। রাফি এইজন্যই তুই এতক্ষণ চুপ ছিলি? (আদনান টাশকি খেয়ে)

হ্যাঁ আমি জানি তো ওর মাথার ব্রেন অনেক ভালো?।যখনই আমাদের তুই করে চিল্লাতে লাগলো আমি বুঝে গেছি আমাদের দুইটার আজকে পিন্ডি চটকাবে ?তাই তো চুপচাপ বসে রইলাম?। সরি রে দোস্ত তোকেও অনেক গুলো কথা শুনিয়ে গেল।?(রাফি আসফির হাত ধরে)

এটা কি ছোটখাটো একটা ঝড় বয়ে গেলো আমাদের ওপর ??(আসফি অবাক হয়ে)

হ্যাঁ তাইতো মনে হচ্ছে? (আদনান ও রাফি)

কিরে তুই কি ভাবছিস???(রাফি মারুফ কে প্রশ্ন করে)

কিছু না। আচ্ছা চল যাওয়া যাক দেখি অনন্যা কি করছে।?(মারুফ)

হ্যাঁ চল? (রাফি ও আদনান)

তারপর ওরা এসে আমার রাগ ভাঙালো।?

আমরা সরি রে কারণ আমরা যখন ওদের উত্যক্ত করতাম আমাদের বয়স তেমন ছিল না তাই বুঝি নি আজকে তুই আমাদের চোখ খুলে দিয়েছিস?। তোর কাছে আমি মাফ চাচ্ছি তোর ভাই ভাল ছিলনা আমি তোকে প্রমিস করছি আমার মধ্যে যতটা খারাপ কিছু আছে সব কিছু ছেড়ে দেব?। তোদের সবাইকে নিয়ে সুখে থাকবো আমার সব খারাপ দিকগুলো আমার থেকে বর্জন করব?। তাও তুই আমার উপর রাগ করে থাকিস না প্লিজ ??(রাফি অনন্যার হাত)

মনে থাকে যেন। এখন চলত ক্ষুধা? লাগছে। ঘুরতে এসে আমার জন্য ক্যাচাল হয়ে গেল (অনন্যা)

এই মেয়েটা এমন কেন এই একটু আগে সবার উপর রাগ করল এখন আবার সহজ ভাবে কথা বলছে আবার খাবার কথা ও বলছে ??(আসফি মনে মনে)

হ্যাঁ চল। চলো সবাই রাতের খাবার? খেয়ে ঘুমাতে হবে (আদনান ও রাফি)

হ্যাঁ তোমরা যাও আমি আসছি।(অনন্যা)

এক সাথেই চল(রাফি)

তোমরা সবাই যাও আমি আসছি বললাম তো। ভাইয়া শোন ?(অনন্যা)

হ্যাঁ বল? (রাফি)

আমি একটু আসফির সাথে আলাদা কথা বলতে পারি????(অনন্যা)

হ্যাঁ অবশ্যই এটা আবার জিজ্ঞেস করতে হয়?.আসফি তুই অনন্যা কে সাথে নিয়ে আয় আমরা আগাচ্ছি?(রাফি)

ওকে(আসফি)

তারপর ওরা সবাই চলে গেল আমি আর আসফি একটা টেবিলের সামনে বসলাম। I’m really very sorry.?? আমার আপনার সাথে এমন করে চিল্লানো উচিত হয়নি।?(অনন্যা)

এত জলদি আগুন নিভে গেল?? একটু আগে কে যেন বলছিল আমাকে থাপ্পড়আবে???( আসফি টিজ মেরে)

Sorry বললাম তো ?(অনন্যা)

তা কি বলার জন্য আমাকে থাকতে বললা সেটা তো বল???(আসফি)

**********(চলবে)*********

(পরের পার্ট এ শেষ করে দেব ভাবতেছি তোমরা কি বলো???)??

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে