The_Villain_Lover Part_15

0
3012

The_Villain_Lover
Part_15
#Writer:#Tisha_Islam_Nabila

সম্রাট সেন্সলেস হয়ে ওখানেই পড়ে রইলো….যখন সেন্স এলো তখনও নিজেকে….সেই কবরস্থানেই আবিষ্কার করলো….সম্রাটে’র রাতের কথা মনে পড়ে গেলো….নিজের দিকে তাকিয়ে দেখলো….সম্পূর্ণ শরীরেই কাদা দিয়ে মাখামাখি..!!

সম্রাট উঠে বাড়ির ভেতরে গেলো….গিয়ে অবাকের শেষ পর্যায়….তিশা ড্রয়িংরুমে সোফায় বসে….পায়ের উপর পা তুলে মনের সুখে….আপেল খাচ্ছে আর একজন সার্ভেন্ট….তিশা’র পা টিপে দিচ্ছে….সম্রাটে’র মেজাজ বিগরে গেলো….কারন সার্ভেন্টটা বয়সে তিশা’র বড়…….

আর সম্রাট কখনোই….কোনো সার্ভেন্ট কে বিনা কারনে হার্ট করে না….তিশা মাঝে মাঝে খারাপ বিহেভ ও করছে….সম্রাট হনহন করে তিশা’র সামনে গেলো….সম্রাট কে দেখেই তিশা নাক শিটকে বললো..!!

—-ইয়াক ছিঃ এটা কি অবস্থা তোমার??

সম্রাটঃ তার আগে বলো তুমি এটা কি করছো??

তিশা না জানার ভান করে বললো……

—-কোনটা??কি করেছি আমি??

সম্রাটঃ তুমি ওনাকে দিয়ে পা টেপাচ্ছো??

তিশাঃ হ্যা টেপাচ্ছি তো??

সম্রাটঃ জাস্ট সাট আপ উনি তোমার বড় হয়..!!

তিশাঃ আই ডোন্ট কেয়ার……

রহিম চাচাঃ বৌমা এসব কি বলছো??

তিশাঃ চুপ ম্যাডাম বলবে আমাকে..!!

সম্রাটঃ উনিও তোমার বড়…….

তিশাঃ সো হোয়াট??ওর পরিচয় ও একজন সার্ভেন্ট….আর একজন সার্ভেন্ট হয়ে….মালিকের পা টিপে দিচ্ছে এতে….কি এমন মহাভারত অশুদ্ধ হলো শুনি??

সম্রাটঃ কে মালিক শুনি??

তিশাঃ বেইব তোমার সামনে দাড়ানো……

সম্রাটঃ মানে কি??

তিশাঃ আমি জানি তোমার প্রপার্টির….৬০% তুমি আমার নামে করে দিয়েছো….আর সেইদিক থেকে এই সবকিছুর উপর….তোমার থেকে আমার অধিকার বেশী..!!

সম্রাটঃ তুমি কি করে জানো??

তিশাঃ জানি সব জানতে হয়….তুমি কি ভেবেছিলে??তুমি আমাকে রুমে আটকে রাখলে….আর আমি রুমে আটকে থাকবো??হাহ ইউআর রং সম্রাট…….

সম্রাট তিশা কে নিয়ে রুমে গেলো..!!

তিশাঃ ছাড়ো আমাকে তুমি নোংরা……

সম্রাটঃ চুপচাপ থাকো..!!

তিশা কে রুমে এনে সম্রাট বললো……

—-বলো কেন এমন করছো??সামান্য প্রপার্টির জন্য তুমি….আর যাইহোক এমন করতে পারোনা..!!

তিশাঃ সামান্য কোথায় সামান্য??তোমার তো দেশে বিদেশে প্রপার্টি….দেশে বাড়ি বিদেশে বাড়ি….এরপরও সামান্য কেন বলছো??

সম্রাটঃ স্টপ ইট আমি সত্যিটা জানতে চাই??প্লিজ কেউ কি তোমাকে চাপ দিচ্ছে??তাহলে তুমি আমাকে বলো জান….কসম আল্লাহ’র জানে মেরে ফেলবো…….

তিশাঃ ওহ সাট আপ কেউ আমাকে চাপ দেয়নি..!!

সম্রাটঃ তাহলে তুমি মজা করছো??

তিশাঃ রিয়েলী সম্রাট??তোমার এখনো মনে হয় আমি মজা করছি??আসলে মাফিয়া তো তুমি??তোমার মতো ইমোশনাল ফুল তো আমি….আমার জীবনে দুটো দেখিনি..!!

সম্রাট তিশা কে থাপ্পর মারতে গিয়েও….নিজের হাত নামিয়ে নিয়ে বললো……

—-আমি ইমোশনাল ফুল না….তোমাকে ভালবাসি আর তাই….এখনো তুমি বেঁচে আছো ট্রাস্ট মি….তোমার জায়গায় অন্য কেউ যদি….এভাবে আমার সাথে বেইমানি করতো….তাহলে সাথে সাথে তার লাশ ফেলে দিতাম..!!

তিশাঃ অনেক দেখেছি আর দেখতে চাইনা…….

সম্রাট আর কথা না বাড়িয়ে….ওয়াসরুমে চলে গেলো এরপর….প্রায় ২ঘন্টা পর বেরিয়ে এলো….বেরিয়ে এসে একটা লাল টি শার্ট পড়লো….আর থ্রি কোয়াটার প্যান্ট….ভেজা চুলগুলো কপালে লেপ্টে আছে….পায়ের পশমগুলোও লেপ্টে আছে….মাঝে মাঝে নিজের ঠোট….নিজেই কামড়ে ধরছে তিশা তাকিয়ে আছে..!!

সম্রাটঃ এভাবে হা করে তাকিয়ে আছো কেন??

তিশা’র হুশ এলো ও কি করছে….ভেংচি কেটে বিছানা থেকে নেমে বললো……

—-আমার কি খেয়ে দেয়ে কাজ নেই??যে তাকিয়ে থাকতে যাবো??

সম্রাটঃ আমিও সেটাই ভাবছি….তোমার কি খেয়ে দেয়ে কাজ নেই??

তিশাঃ হোয়াট ডু ইউ মিন??

সম্রাটঃ আই মিন টু সে কন্ট্রোল ইউআর সেলফ বেবী….আমাকে চোখ দিয়ে গিলে খাচ্ছো কেন??

তিশাঃ জাস্ট সাট আপ স্টুপিড..!!

বলে রুম থেকে বেরিয়ে গেলো….সম্রাট একটা দীর্ঘশ্বাস ছেড়ে….বিছানায় নিজের ল্যাপটপ নিয়ে বসলো….এরপর একমনে ল্যাপটপেই ধ্যান দিলো….এদিকে তিশা বাড়ি থেকে বেরিয়ে….কোথাও একটা গেলো সম্রাট কাজ শেষ করে….নিচে গিয়ে দেখলো তিশা নেই…….

সম্রাটঃ আরে ও কোথায় গেলো??

রহিম চাচাঃ কি হয়েছে ছোট সাহেব??

সম্রাটঃ তোমার ম্যাডাম কোথায়??

রহিম চাচাঃ উনিতো বাইরে গেলো..!!

সম্রাটঃ এখন বাইরে কেন গেলো??

সম্রাট ও গাড়ি নিয়ে বেরিয়ে গেলো….তিশা কে খুজতে লাগলো….আর খুজতে খুজতে পেয়েও গেলো….কিন্তুু সম্রাটে’র মনে হচ্ছে এখন….তিশা কে খুজে না পেলেই বেটার হতো….কারন তিশা সৌহাদ্র’র হাত ধরে বসে আছে….আর দুজন হেসে হেসে কথা বলছে….সম্রাটে’র মাথা গরম হয়ে গেলো….গাড়ি থেকে নেমে গিয়ে ওদের সামনে দাড়ালো…….

তিশাঃ তুমি এখানে??

সম্রাটঃ কেন খুব প্রবলেম হলো??

তিশাঃ অবভিয়েসলি ইউআর এ বিগ প্রবলেম অফ মাই লাইফ..!!

সম্রাটঃ সাট আপ এন্ড কাম উইথ মি……

তিশাঃ আমি তোমার সাথে কোথাও যাচ্ছিনা..!!

সম্রাট তিশা কে টেনে নিয়ে চলে এলে…….

তিশাঃ এই তোমার প্রবলেম কি??সবসময় এরকম টানাটানি করো কেন??

সম্রাটঃ তুমি বেশী ভাল তাই..!!

সম্রাট গাড়ি স্টার্ট দিলো….তিশা আনমনে বসে আছে….তিশা’র গায়ে পিংক কালার শার্ট….আর ব্লাক কালার প্যান্ট….চুলগুলো ছেড়ে দেয়া বাতাসে উড়ছে….তিশা বিরক্তি নিয়ে বারবার সরাচ্ছে….সম্রাট আড়চোখে তাকিয়ে দেখছে……..

দেখতে দেখতে বাড়ি চলে এলো….বাড়ি এসে তিশা রুমে চলে গেলো….এভাবেই ওইদিন চলে গেলো….পরেরদিন সকালে তিশা একটা শাড়ি পড়ে….সম্রাটে’র জন্য পায়েস বানিয়ে নিয়ে এলো….পায়েস সম্রাটে’র ফেবারিট অনেক..!!

সম্রাটঃ পায়েস??

তিশাঃ হুম তুমি পছন্দ করো রাইট??তাই তো আমি বানিয়ে নিয়ে এলাম…….

সম্রাটঃ কিন্তুু তুমি তো আমাকে মারতে চাও..!!

তিশাঃ আই এম সরি সম্রাট….আমি তোমার সাথে মজা করেছি…….

ব্যাস সম্রাট তিশা কে জড়িয়ে ধরে বললো..!!

—-আমি জানতাম তুমি মজা করেছো….এরকম মজা আর কখনো করবে না….আমার অনেক কষ্ট হয় জান……

তিশাঃ এখনো পায়েসটা খাও তো..!!

সম্রাটঃ তুমি খাইয়ে দাও প্লিজ…….

তিশাঃ ওকে দিচ্ছি বসো..!!

তিশা যেই পায়েসটা সম্রাটে’র মুখে দেবে….একটা বিড়াল এসেই লাফ দিয়ে….তিশা’র হাতের বাটির উপর পড়লো….যার জন্য সব পায়েস ড্রয়িংরুমের ফ্লোরে পড়ে গেলো….যা বিড়ালটা খেতে শুরু করলো……

সম্রাটঃ যা পড়ে গেলো তো..!!

তিশাঃ পড়ে কই গেলো??এই বিড়ালটা ফেলে দিলো….আমার সব প্লান ভেস্তে দিলো….এবার মরুক এই বিড়াল…….

সম্রাটঃ এসব কি বলছো তুমি??

তিশাঃ আব কিছুনা তো..!!

একটুপরই সম্রাট দেখলো….বিড়ালটা কেমন একটা করছে….ছটফট করছে বিড়ালটা….সম্রাট অবাক হয়ে গেলো….আর বুঝেও গেলো কেন বিড়ালটা ওমন করছে…….

সম্রাটঃ তারমানে বিষ ছিলো পায়েসে??

তিশাঃ হ্যা বিষ ছিলো….যেটা এই বিড়াল খেয়ে নিলো….তুমি খেলে ওই বিড়ালের জায়গায়….এতক্ষণে তুমি মরে যেতে….আর এটাইতো আমি চেয়েছিলাম….কিন্তুু সব শেষ করে দিলো বিড়ালটা..!!

সম্রাট থম মেরে বসে রইলো……

সম্রাটঃ তুমি আবারও আমাকে ঠকালে??

তিশাঃ হ্যা আর বেশ করেছি..!!

বলে তিশা চলে গেলো….আর সম্রাট সেখানেই বসে রইলো……
.
.
.
.
.
.
রাতে বেলকনিতে দাড়িয়ে আছে সম্রাট….হঠাৎ ওর মনে হলো ওর পিছনে….কেউ আছে সম্রাট চট করে তাকালো….তাকিয়ে দেখলো তিশা ছুড়ি নিয়ে….মাএই ওকে আঘাত করতে গিয়েছে….সম্রাট তিশা’র হাত ধরে ফেললো..!!

সম্রাটঃ যেটা পারবে না সেটা কেন করো??তুমি সব বার তো ধরা পড়ে যাও……

তিশাঃ হাত ছাড়ো তোমাকে মারতেই হবে..!!

সম্রাটঃ বেশী হয়ে যাচ্ছেনা এবার??

তিশাঃ না যা হচ্ছে ঠিক হচ্ছে…….

সম্রাটঃ অনেক সহ্য করে নিয়েছি..!!

বলে টেনে তিশা কে রুমে এনে ফ্লোরে ফেলে দিলো…….

পায়ের উপর পা তুলে ডান হাতে….পিস্তল নিয়ে মুখে বাঁকা হাসি….বসে আছে সম্রাট আর তার সামনেই….হাত, পা বাধা অবস্থায় পড়ে আছে তিশা….একেরপর এক সিগারেট টানছে সম্রাট….আর ধোয়াগুলো ছাড়ছে তিশা’র মুখের কাছে..!!

তিশাঃ ইউ ইডিয়ট হোয়াট আর ডুয়িং??

সম্রাটঃ ও কানঅন বেবী আমি তো দেখছি….তোমার সাথে সুন্দর সুন্দর দুটো চোখ আছে….তুমিতো দেখতেই পাচ্ছো কি হচ্ছে……

তিশাঃ ছাড়ো আমাকে..!!

সম্রাটঃ কেন ছাড়বো??পারলে ছুটে যাও…….

তিশাঃ সম্রাট ছাড়ো আমাকে..!!

সম্রাট ওর হাতের পিস্তল….তিশা’র কপালে ঠেকালো….তিশা চোখ বড় বড় করে তাকিয়ে….কয়েকবার ঢোক গিললো….সম্রাট বাঁকা হেসে বললো……

—-সাহস কোথায় গেলো??সম্রাট কে মারতে এসেছিলে না??এখন আমি যদি তোমাকে মেরে ফেলি….তোমাকে মারলে আমার কেউ কিছু করতে পারবে না..!!

তিশা মুচকি হেসে বললো…….

—-তুমি আমাকে মারতে পারবে না..!!

সম্রাটঃ রাইট এটাই তো প্রবলেম….তুই হাজার বেইমানি করলেও….আমি তোকে মারতে পারবো না….কারন আমি তো তোকে ভালবেসেছি….কিন্তুু এবার তুই দেখবি তোকে ছাড়া….আমিও চলতে পারবো…..

বলে তিশা’র হাত, পায়ের….বাধন খুলে রুম থেকে চলে গেলো….আর তিশা বলতে লাগলো..!!

—-আমাকে ছাড়া চলবে??তাও আবার তুমি??ওকে আমিও দেখি কতটা সত্যি……

পরেরদিন সকালে সম্রাট….ব্লাক শার্ট, ব্লাক জিন্স প্যান্ট পড়েছে….চুলগুলো স্পাইক করেছে….হাতে ব্লাক বেল্টের ব্রান্ডের ঘড়ি….ফর্সা মুখে খোচা খোচা দাড়ি….ঠোটের নিচে ছোট তিল….জাস্ট ওয়াও লাগছে….তিশা ভ্রু কুঁচকে তাকিয়ে আছে..!!

একটুপর দরজায় কলিং বেল বাজলো….সম্রাট গিয়ে দরজা খুলেই বললো……

—-ওয়েলকাম মাই হাউস সুইটহার্ট..!!

ওপাশ থেকে মেয়েলী কন্ঠে কেউ বললো……

—-থ্যাংক ইউ বেবী..!!

এরপরই একটা মেয়ে কে নিয়ে….সম্রাট ভেতরে এলো মেয়েটা দেখতে….অনেক সুন্দরী একটা শর্ট টপস পড়া….যার কারনে হাটু দৃশ্যমান….তিশা হা করে তাকিয়ে আছে……

সম্রাটঃ তানিসা মিট মাই এক্স ওয়াইফ..!!

মেয়েটির নাম তানিসা……

তানিসাঃ ওহ এখানে কি করছে ও??

তিশাঃ এক্সকিউজ মি এক্স ওয়াইফ মানে??

সম্রাটঃ হওনি হয়ে যাবে……

তিশাঃ হোয়াট রাবিশ??এন্ড ইউ তানিসা গেট আউট..!!

সম্রাটঃ ও কোথাও যাবেনা….ও আমার সাথে এখানে থাকবে……

তিশাঃ ওকে এজ ইউআর উইশ..!!

বলে তিশা চলে গেলো….সম্রাট তানিশা কে নিয়ে সোফায় বসলো….রাতে খাবার টেবিলে সম্রাট আর তানিশা….পাশাপাশি চেয়ারে বসেছে….তার সামনে মুখোমুখি তিশা….সম্রাট তানিশা কে খাইয়ে দিচ্ছে……

তিশাঃ এত ঢলাঢলি করতে হলে….বেডরুমে চলে যাচ্ছোনা কেন??

সম্রাটঃ খাওয়া হলে যাবো..!!

খাওয়া শেষে সত্যি সত্যি সম্রাট….তানিশা কে নিয়ে উপরে চলে গেলো….তিশা ও খাওয়া রেখে চলে এলো……

সম্রাটঃ কি হলো??

তিশাঃ এটা আমার রুম..!!

বলে তানিসা’র হাত ধরে….রুম থেকে বের করে দরজা লাগিয়ে দিলো….এরপর ধপাস করে বিছানায় শুয়ে পড়লো….সম্রাট ও শুয়ে পড়লো…….

এভাবে কেটে গেলো কয়েকদিন….সম্রাট তানিসা কে নিয়ে মেতে থাকে….তানিসা কে নিয়ে ঘুরতে যায়….দুজন দুজন কে খাইয়ে দেয়….তিশা’র সামনে তানিসা….সম্রাটে’র কাধে মাথা রাখে..!!

তিশাঃ ব্যাস অনেক হয়েছে…….

বিকেলে তানিসা রান্নাঘরে….সম্রাট সোফায় বসে আছে….সম্রাট কিছু একটার জন্য দাড়ালো….ওমনি তিশা ওর হাতে লুকিয়ে রাখা ছুড়িটা….সম্রাটে’র পেটে ঢুকিয়ে দিলো….সম্রাট আহ করে উঠলো….যেটা শুনে রান্নাঘর থেকে তানিসা এলো….সম্রাট কে এভাবে দেখে চিৎকার করে….দৌড়ে কাছে এলো আর সম্রাট….ফ্লোরে পড়ে তিশা কে বললো..!!

—-এত ঘৃনা করো আমাকে??

তিশাঃ গুড বাই সম্রাট বেইব……

#To_Be_Continued….♣♣

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে