The_Villain_Lover 14 Bonus_Part

0
2462

The_Villain_Lover
14 Bonus_Part
#Writer:#Tisha_Islam_Nabila

সম্রাট যাকে দেখলো তাকে দেখে….ওর পায়ের তলার মাটি সরে গেলো….চোখ দিয়ে টপটপ করে পানি পড়ছে….কাঁপা কাঁপা গলায় বললো..!!

—-জাজাজান তুতুতুমি??

তিশাঃ হ্যা আমি…….

সম্রাটঃ তুতুতুমি কেকেকেন??

তিশাঃ ওয়াও দ্যা ভিলেন কাঁদছে??তোতলাচ্ছে তাও সম্রাট খাঁন??হোয়াট এ সিন ইয়ার??

বলেই হো হো করে হেসে দিলো….এরপর নিজের হাতের ছুড়িটা….ঘুড়িয়ে ঘুড়িয়ে বলে উঠলো..!!

—-মিস্টার সম্রাট খাঁন….আই উইল কিল ইউ…….

বলে আবার ছুড়ি দিয়ে….সম্রাট কে আঘাত করতে চাইলো….সম্রাট সাথে সাথে তিশা’র হাত ধরে ফেললো..!!

সম্রাটঃ কেন করছো এমন??কেন আমাকে মারতে চাও তুমি??কি করেছি আমি বলো??

তিশাঃ কারন আমার তোমার সব চাই……

সম্রাটঃ মানে??

তিশাঃ মানে তোমার সব প্রপার্টি আমার চাই….আর তাইতো ৬মাস আগে….আমি লোক লাগিয়ে তোমাকে মারতে চেয়েছিলাম….হাহ কিন্তুু তোমার তো কৈ মাছের জান….তাই ৬মাস আগে এত গুলি খাওয়ার পরও বেঁচে গেলে….এরপর আমিই লোক দিয়ে তোমাকে পাগল করতে চাইলাম….তবুও তুমি ঠিক বেঁচে গেলে….তোমাকে প্যারালাইজড করতে চাইলাম….তবুও তুমি বেঁচে গেলে….কিন্তুু আজকে তোমার মরতেই হবে..!!

সম্রাটঃ না না এএএসব তুতুতুমি করোনি….বববলো সসসব মিমিথ্যে…….

তিশাঃ কিচ্ছু মিথ্যে না সব সত্যি..!!

সম্রাট গিয়ে তিশা কে জড়িয়ে ধরে….কান্না করতে করতে বললো……

—-প্লিজ জান বলো সব মিথ্যে….আমি সহ্য করতে পারছি না….আমি জানি তুমি মিথ্যে বলছো….তুমি আমার সাথে মজা করছো তাইনা??

সাথে সাথে তিশা সম্রাটে’র হাতে ছুড়ি দিয়ে….আঘাত করে বসলো সম্রাট পিছনে সরে গেলো….অবাক দৃষ্টিতে তিশা’র দিকে তাকিয়ে আছে….ওর হাত থেকে যে ঝড়ঝড় করে রক্ত পড়ছে….সেদিকে কোনো খেয়াল নেই..!!

সম্রাটঃ তুমি না আমাকে ভালবাসো??আমার জন্য বিষও খেয়েছিলে….তাহলে কেন এখন আমাকে খুন করতে চাইছো??
.
.
.
.
.
.
.
.
তিশা মুচকি হেসে বললো……

—-গুড কোশ্চেন ওয়েল লিসেন….আমি তোমাকে ভালবাসি না….আমি সৌহাদ্র কে ভালবাসি….৩বছর আগে তোমাকে ছেড়ে….এখান থেকে চলে যাওয়ার পর থেকেই….আমি শুধু সৌহাদ্র কে ভালবাসি….আমি জানতাম আমার বিয়ে শুনলে….তুমি পাক্কা সেখানে আসবে….কারন আমি যে তোমার প্রান ভোমরা….আর তাই প্লান করেই আমি বিষ খেয়েছিলাম….আর সেটা দেখে তুমি গলে মোম হয়ে গেলে….তোমার লাইফের বড় ভুল কি জানো??

সম্রাটঃ কি??

তিশাঃ উম আমাকে বিয়ে করা….এখন সেই ভুলের মাশুল দাও..!!

তিশা সম্রাটে’র আরেক হাতে আঘাত করলো….যেই পেটে আঘাত করতে যাবে….সম্রাট ঠাস করে তিশা কে থাপ্পর মারলো….তিশা বিছানায় পড়ে গিয়ে রাগী লুকে তাকালো….সম্রাট তিশা কে রুমে আটকে দিয়ে….মদ দিয়ে ছাদে চলে গেলো…!!

একেরপর এক মদ খাচ্ছে সম্রাট….ওর কলিজায় যেন কেউ আগুন ধরিয়ে দিচ্ছে….বোতল সব খালি করে ফেললো….এরপর জোড়ে মম বলে চিৎকার করে….ধপ করে হাটু ভেঙে বসে পড়লো……

সম্রাটঃ মম, ড্যাড, শ্রেয়া….কেন চলে গেলে তোমরা??মম আই নিড ইউ….মম আমাকেও নিয়ে চলো মম….আমি বাঁচতে চাইনা মম….এই দুনিয়াটা বড্ড সেলফিস….জীবনের সবচেয়ে বড় যুদ্ধে আমি হেরে গিয়েছি….বাঁচতে চাইনা আমি চাইনা বাঁচতে….ও কেন করলো এমন??ও আমার কাছে প্রপার্টি চাইলেই তো আমি দিয়ে দিতাম….ও তো জানেও না আমার সব প্রপার্টি থেকে….৬০% আমি আগেই ওর নামে করে দিয়েছি….ও চাইলে আমি সব দিয়ে দিতাম….কিন্তুু ও কেন আমাকে ঠকালো??

সম্রাট ছাদ থেকে নেমে গেলো….মদেও যেন নেশা হচ্ছে না….সম্রাট ওর দাদুভাইয়ের কবরের কাছে চলে গেলো….প্রচুর বৃষ্টি হচ্ছে সম্রাটে’র কান্নায়….আজ যেন প্রকৃতিরাও কান্না করছে….সম্রাট ওর দাদু ভাইয়ের কবরের সামনে গিয়ে….চিৎকার করে কান্না করে বসে পড়লো….কান্না করতে করতে বললো……

—-দাদু তুমিও কেন চলে গেলে??দেখো আজ আমার পাশে কেউ নেই….যাকে এত ভালবাসলাম সেও ঠকালো….দাদু ও কেন আমাকে বারবার ঠকায়??দাদু ও কেন বোঝেনা??আমিও একটা মানুষ….আমারও কষ্ট হয় খুব কষ্ট হয়….দাদু আমার খুব কষ্ট হচ্ছে….আমি এখন কি করবো??আমার তো আর কেউ নেই পাশে….প্লিজ আমাকেও নিয়ে যাও তোমাদের কাছে….আমিও তোমাদের কাছে চলে যেতে চাই..!!

সম্রাটে’র সারা শরীরে কাদা….একজন মাফিয়া কতটা কষ্ট পেলে….তার মৃত পরিবারের কাছে চলে যেতে চায়….তবে আফসোস আজ এই কান্না দেখার মত….মুছে দেয়ার মত কেউ নেই….সম্রাট কান্না করতে করতে….সেন্সলেস হয়ে সেখানেই পড়ে রইলো……

#To_Be_Continued….♣♣

[ছোট বলে চিল্লাচিল্লি করবেন না….সবাই আজকেই আরেক পার্ট চাইছিলেন….তাই ছোট করে বোনাস দিলাম….কারন একটু পরে#তুমি_আমার_ভালবাসা (সিজন_২)….এর ৮নাম্বার পার্ট লেখতে হবে….]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে