The_Villain_Lover Part_14

0
2434

The_Villain_Lover
Part_14
#Writer:#Tisha_Islam_Nabila

সম্রাট দাত কেলিয়ে তাকিয়ে আছে….আর তিশা ভ্রু কুঁচকে বোঝার চেষ্টা করছে….সম্রাটে’র দাত কেলানোর কারন..!!

তিশাঃ দাত কেলাচ্ছো কেন??

সম্রাটঃ আমি কিছু একটা ভাবছি জান…….

তিশাঃ কি ভাবছো??

সম্রাট আস্তে আস্তে তিশা’র….একদম কাছে চলে আসে….তিশা ড্যাবড্যাব করে তাকিয়ে আছে….সম্রাট তিশা’র কোমর ধরে….নিজের আরো কাছে নিয়ে আসে..!!

তিশাঃ ককি কককরছো??

সম্রাট তিশা’র গালে স্লাইড করতে করতে বলে…….

—-ভাবছি বেবী আমাদের ফার্স্ট নাইট….এখনো কিন্তুু হয়নি রাইট??

তিশা কাঁপতে কাঁপতে বলে..!!

—-হ্যা হহহয়নি তততো??

সম্রাটঃ হবে নাকি??

চোখ টিপ মেরে বলে……

তিশাঃ কিন্তুু এখন তো দিন..!!

সম্রাট তিশা কে ছেড়ে….রাগী লুক নিয়ে তাকালো….তিশা হু হা করে হেসে দিলো….সম্রাট রেগে গিয়ে বললো……

—-ইউআর জাস্ট টু মাচ….কত সুন্দর রোমান্টিক মুডে ছিলাম….আর তুমি নষ্ট করে দিলে??

তিশাঃ তুমি যে কত রোমান্টিক….সেটা আমার জানা হয়েছে ওকে??বেরসিক বুড়ো একটা..!!

সম্রাটঃ হোয়াট??হোয়াট আর সেয়িং??আমি বুড়ো??আমাকে কোনদিক দিয়ে বুড়ো লাগছে??বরং দেখো আমি আগের থেকে….আরো বেশী কিউট হয়ে গিয়েছি….হ্যান্ডসাম, ড্যাসিং, হট বয় আই এম ওকে??

তিশাঃ নিজের প্রশংসা নিজে করছো??

সম্রাটঃ ইয়েস বিকজ ইটস ট্রু…….

তিশাঃ নিজের প্রশংসা নিজে মানুষ কখন করে জানো??

সম্রাটঃ কখন??

তিশাঃ যার প্রশংসা করার জন্য….কেউ থাকেনা তখন নিজের প্রশংসা….নিজেই করে যেমন তুমি..!!

সম্রাটঃ ইউউ……

বলে তিশা কে তাড়া করলো….তিশা ও দৌড়াতে শুরু করলো….খাটের এপাশ থেকে ওপাশ….আবার ওপাশ থেকে এপাশ..!!

সম্রাটঃ ওয়েট দাড়াও বলছি…….

তিশাঃ পারলে ধরো..!!

বলে তিশা বিছানায় উঠলো….ওপাশে যাবে বলে সম্রাট একটানে….তিশা কে বিছানায় ফেলে….নিজেও লাফ দিয়ে বিছানায় গেলো….তিশা’র দু হাত বিছানার সাথে চেপে ধরলো….তিশা চোখ বড় বড় করে তাকিয়ে আছে…….

সম্রাটঃ এবার কোথায় পালাবে মাই লাভ??

তিশাঃ ছাড়ো আমাকে..!!

তিশা’র ঠোট কাঁপছে….যা সম্রাট কে ক্রমশ কাছে টানছে….সম্রাট আস্তে আস্তে তিশা’র….ঠোটের কাছে নিজের মুখ এগোচ্ছে….এবার তিশা’র ও কাঁপাকাঁপি শুরু হয়ে গিয়েছে…….

তিশাঃ সসসম্রাট সসসসরো প্লিজ..!!

সম্রাটে’র যেন কিছুই কানে যাচ্ছেনা…….

তিশাঃ সসসসম্রাট তুতুতু..!!

আর কিছু বলার আগে….সম্রাট তিশা’র ঠোটে ঠোট মেলালো….তিশা যেন পাথর হয়ে গিয়েছে….সম্রাট তিশা’র হাত ছেড়ে….তিশা’র গালে হাত দিয়ে স্লাইড করছে….তিশা বিছানার চাদর খামচে ধরেছে….সম্রাট কিস করেই যাচ্ছে….হঠাৎ তিশা কি মনে করে….সম্রাট কে ধাক্কা মেরে সরিয়ে দিলো….সম্রাট পাশে গিয়ে পড়লো….এরপর উঠে অবাক হয়ে তাকিয়ে বললো……

—-হোয়াট হ্যাপেন্ড??নাউ ইউ লাভ মি রাইট??সো হোয়াটস ইউআর প্রবলেম??

তিশাঃ আই এম নট রেডি ফর দিস..!!

সম্রাটঃ মানে??

তিশাঃ আমি এখনো এসবের জন্য তৈরী না…….

বলে তিশা বেলকনিতে চলে গেলো….আর সম্রাট ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে..!!

সম্রাটঃ তুমি কি কোনদিন আমাকে বুঝবে না??তুমি কি করে ভাবলে জান??তোমার পারমিশন ছাড়া আমি তোমার সাথে…….

আর কিছু বললো না….চুপচাপ একপাশে বসে পড়লো….এরপর কিছু একটা ভেবে বললো..!!

—-হোয়াটস রং ইউথ ইউ সম্রাট??কি করছিস তুই??তুই কি ভুলে গেলি??তোকে তো খুনি কে খুজে বের করতে হবে….এরপর তো তাদের খুন করতে হবে….আফটার অল ইউআর মাফিয়া কিং……

বলে বাঁকা হাসলো….এরপর রুম থেকে বেরিয়ে নিচে গেলো..!!

সম্রাটঃ রহিম চাচা হয়ার আর ইউ??

রহিম চাচাঃ কি হলো ছোট সাহেব??

সম্রাটঃ চাচা আমাকে আমার….কবরের কাছে নিয়ে চলো……

রহিম চাচাঃ মানে??

সম্রাটঃ আই মিন নকল কবর..!!

রহিম চাচাঃ কিন্তুু কেন??

সম্রাটঃ সেই কৈফিয়ত তোমাকে দেবো??

রহিম চাচাঃ না চলুন……

রহিম চাচা সম্রাট কে নিয়ে….সেই কবরের কাছে গেলো….সম্রাট ওখানে গিয়ে বললো..!!

—-আচ্ছা এই লাশটা….এই বাড়িতে কে পৌছে দিয়েছিলো??

রহিম চাচাঃ কয়েকজন বিদেশী লোক……

সম্রাটঃ তোমরা না দেখে দাফন করলে??

রহিম চাচাঃ রাতে এসে ওনারা দাফন করেছে..!!

সম্রাটঃ কি বলেছিলো??

রহিম চাচাঃ বলেছিলো আপনারা মাথায়….কারা নাকি গুলি করেছে??মোট ৬টা গুলি তাই আপনি…..

সম্রাটঃ মারা গিয়েছি??

রহিম চাচাঃ হ্যা ছোট সাহেব..!!

সম্রাটঃ ওকে ইউ ক্যান গো নাউ……

রহিম চাচাঃ আচ্ছা..!!

রহিম চাচা যথেষ্ট শিক্ষিত….কিন্তুু এখন উনি কেয়ারটেকার হয়েই আছে….পেটের দায়ে মানুষ কি না করে??

সম্রাট তাকিয়ে আছে লেখাটার দিকে….যেখানে লেখা মৃত সম্রাট খাঁন আয়াশ….সম্রাট হাত মুঠ করে তাকিয়ে আছে….এরপর পাশ থেকে একটা ইট নিয়ে….ওটাতে ইচ্ছে মতো ইট মারছে….কিছুক্ষণ পর ওটা খুলে পড়ে যায়….আর সম্রাট ওটা নিয়ে ফেলে দিতে গিয়েও….কি ভেবে রেখে দেয় হাতে নিয়ে….চলে আসতে গেলেই চোখ যায়….ওর দাদুভাইয়ের কবরে….মনে পড়ে যায় ৩বছর আগের কথা….যেদিন ওর দাদুভাই মারা গেলো….পাগলের মতো কান্না করছিলো সম্রাট….সম্রাট ওর দাদুভাইয়ের কবরের কাছে যায়…..

সম্রাটঃ দাদু খুব মিস করি তোমাকে….কেন এভাবে চলে গেলে??একবারও আমার কথা ভাবলে না??তুমি ছাড়া কেউ আমাকে বোঝেনা….সবার তো মম, ড্যাড পুরো পরিবার আছে….আমার তো সেটাও নেই রিয়েলি মিস ইউ দাদু..!!

সম্রাটে’র চোখ থেকে….পানি গড়িয়ে পড়লো কিন্তুু….সম্রাট সেটা মুছে ফেললো….এরপর ওখান থেকে চলে এলো……

তিশাঃ কোথায় গিয়েছিলে??

রুমে ঢুকতেই তিশা প্রশ্ন করলো..!!

সম্রাটঃ কবরস্থানে…….

তিশাঃ কেন??

সম্রাটঃ আমার নামের কবর দেখতে..!!

তিশাঃ ওহহহহহ…….

দেখতে দেখতে আরো….৫টা দিন চলে গেলো….তিশা সম্রাট কে নিজের কাছে আসতে দেয়না….সম্রাট বুঝেই উঠতে পারেনা….যে তিশা এমন কেন করে??

সম্রাটঃ বেবী কেন এমন করছে??আমিতো ওর স্বামী তাহলে….কেন আমাকে ওর কাছে যেতে দেয়না??এখন তো ও আমাকে ভাল ও বাসে….তাহলে কেন দুরে দুরে থাকছে??

মনে মনে ভাবছিলো এসব….এরমাঝে তিশা রুমে এসে বললো..!!

—-সম্রাট শোনো……

সম্রাটঃ কিছু বলবে??

তিশাঃ আমি আমাদের বাড়ি যাবো..!!

সম্রাটঃ কবে যেতে চাও??

তিশাঃ আজকেই যাবো……

সম্রাটঃ ওকে রেডি হয়ে নাও..!!

তিশাঃ তুমিও রেডি হও……

সম্রাটঃ কেন??

তিশাঃ তুমিও যাবে তাই..!!

সম্রাটঃ আমি তোমাকে পৌছে দিয়ে চলে আসবো……

তিশাঃ জ্বি নো থাকতে হবে সো ফাস্ট..!!

সম্রাট ও রেডি হয়ে নিলো….ব্লু কালার শার্ট ব্লাক জিন্স….শার্টের উপর ব্লাক জ্যাকেট….শার্টে ছোট হাতা….আর জ্যাকেট হাতা কাটা….জ্যাকেটের চেইন খোলা….চুলগুলো হালকা জেইল দেয়া….কয়েকটা চুল কপালে এসে পড়েছে….চোখে কালো সাইন গ্লাস….ঠোটের একটু নিচে ডান পাশে….কালো ছোট একটা তিল….সব মিলিয়ে ক্রাশ লুক…….

তিশা একটা টপস পড়েছে….যেটার কালার ব্লাক….তারসাথে ব্লু কালার জিন্স….তিশা চেন্জ করে এসে….সম্রাট কে দেখে হা করে তাকিয়ে আছে….সম্রাট সেটা বুঝতে পেরে….দুষ্ট হাসি দিয়ে বললো..!!
.
.
.
.
.
.
—-জান তুমি নিজে যদি….নিজের স্বামীর দিকে কু নজর দাও….তাহলে অন্য মেয়েরা কি করবে??

তিশাঃ কি আমি কু নজর দেই??

রেগে গিয়ে বললো…….

সম্রাটঃ এখন তো কু নজর দিচ্ছো..!!

তিশাঃ শোন তুই আমার স্বামী….যেই নজর দেই আমি দেবো….বাইরের মেয়েরা দিলে চোখ তুলে নেবো..!!

সম্রাটঃ ওকে ওকে এখন রেডী হও……

তিশা গিয়ে ঠোটে লিপস্টিক নিলো….মুখে আগে থেকেই হালকা মেকআপ করেছিলো….এরপর চুলগুলো একটা ঝুটি করে বললো..!!

—-চলো আমি রেডি……

সম্রাটঃ এভাবে যাবে??

তিশাঃ হ্যা কেন কি প্রবলেম??

সম্রাটঃ ওড়না কোথায় তোমার??

তিশাঃ ওপস সরি বাট আমি ওড়না নেই না….স্কার্ফ নেই বুঝলে??

এরপর তিশা গলায় স্কার্ফ নিলো….সম্রাট মুচকি হেসে নিচে গেলো….পিছনে তিশা ও গেলো..!!

তিশাঃ আগে আমার ভার্সিটি যেতে হবে……

সম্রাটঃ কেন??

তিশাঃ নোট আনতে হবে..!!

সম্রাটঃ ওকে গাড়িতে ওঠো……

তিশা গিয়ে গাড়িতে উঠলো….সম্রাট গাড়ি স্টার্ট দিলো….গাড়ি চলছে আপনমনে….তিশা বাইরেটা দেখছে….সম্রাট গাড়ি ড্রাইভ করার ফাকে….তিশা কেও দেখছে মাঝে মাঝে….দেখতে দেখতে ওরা ভার্সিটি গিয়ে পৌছালো..!!

তিশাঃ তুমি থাকো আমি যাচ্ছি…….

সম্রাটঃ আমিও যাচ্ছি..!!

তিশাঃ না তুমি থাকো আমি যাবো আর আসবো..!!

সম্রাটঃ ওকে হারি আপ…….

তিশা গাড়ি থেকে নেমে চলে গেলো….সম্রাট গাড়ি থেকে নেমে….হাটতে হাটতে ভেতরে গেলো….তিশা নোট নিয়ে এসে দেখলো….মেয়েরা ভীর করে আছে….তিশা ভ্রু কুঁচকে তাকালো..!!

রুপঃ কি হচ্ছে ওখানে??

তিশাঃ ডোন্ট নো লেটস সি……

রুপঃ ইয়া রাইট..!!

এরপর ওরা দুজন গেলো….ভীর ঠেলে ভেতরে ঢুকেই….তিশা’র মেজাজ গরম হয়ে গেলো……

তিশাঃ সম্রাট..!!

সম্রাট অসহায় ফেস করে তাকালো….এদিকে মেয়েরা তো….সম্রাটে’র সাথে ছবি তুলছে….এত বড় একজন ড্যাসিং বিজনেসম্যান….তার সাথে ছবি তোলার সুযোগ….হাত ছাড়া করতে চাইছে না মেয়েরা….অনেকে তো নাম্বারও চাইছে….তিশা অগ্নি দৃষ্টিতে তাকিয়ে আছে….তাই দেখে সম্রাট কয়েকটা ঢোক গিলে বললো……

—-শোনো আন্টিরা..!!

আন্টি শুনে সব মেয়েরা থ….তিশা নিজেও হা করে চেয়ে আছে….আর রুপ তো হেসে লুটোপুটি খাচ্ছে……

সম্রাটঃ আমি কোনো হিরো না….যে আমার সাথে ছবি তুলছো….এরপর ছবি তুলতে হলে….আগে আমার বউয়ের পারমিশন নেবে….তারপর ছবি তুলতে আসবে গট ইট??

সব মেয়েরা কাঁচুমাচু করে চলে গেলো..!!

রুপঃ ওয়াও জিজু কি দিলে তুমি??

সম্রাটঃ কি আর দিতে পারলাম??

রুপঃ তবুও আন্টি বানিয়ে দিলে??

বলে আবারও হাসতে লাগলো….তিশা ও মিটিমিটি হাসছে….এরপর আরো কিছুক্ষণ কথা বলে ওরা চলে গেলো….তিশা কে পেয়ে সবাই মহাখুশি……

নীলঃ আরে সম্রাট দাড়িয়ে আছো কেন??

সম্রাটঃ তোমাদের ভালবাসা দেখছি..!!

কনিকা চৌধুরীঃ তুমি কেমন আছো বাবা??

সম্রাটঃ জ্বি আন্টি ভাল……

কনিকা চৌধুরীঃ এখনো আন্টি বলবে??

সম্রাটঃ তাহলে??

কনিকা চৌধুরীঃ তিশা কি বলে??

সম্রাটঃ মাম্মা..!!

কনিকা চৌধুরীঃ রাইট তুমিও মাম্মা বলবে….তুমিও তো আমার ছেলে তাইনা??

সম্রাট ছলছল চোখে তাকিয়ে আছে……

কনিকা চৌধুরীঃ কি হলো??

সম্রাটঃ মাম্মা..!!

বলে জড়িয়ে ধরলো….কনিকা চৌধুরী বুঝলো সম্রাটে’র….ওর মায়ের কথা মনে পড়েছে….তাই উনি সম্রাট কে জড়িয়ে ধরে….পিঠে হাত বুলিয়ে দিলো……

আরশাল চৌধুরীঃ তা কনিকা তোমার এই ছেলে….আমাকে কি চেনে??আমি কিন্তুু ওর বউয়ের পাপা হই..!!

সম্রাটঃ পাপা……

আরশাল চৌধুরীঃ পাপা কে জড়িয়ে ধরবে না??

সম্রাট ওনাকেও জড়িয়ে ধরলো….তিশা, আবির, অভি, নীল, কল্লোল….তাকিয়ে মুচকি হাসছে..!!

তিশাঃ আমরা কি কিছু হই??

সবাই হেসে দিলো তিশা গাল ফুলিয়ে আছে….সবাই মিলে তিশা কে আদর করছে…….

কনিকা চৌধুরীঃ আচ্ছা এবার তোমরা রুমে যাও..!!

ওরা রুমে চলে গেলো….রাতে ডিনার করার সময়….সবাই খুব মজা করলো….সম্রাট ও ওদের সাথে মিশে গিয়েছে……

তিশাঃ মাম্মা এবার অভি ভাইয়া কে….বিয়ে করানো উচিত তাইনা??

অভি বিষম খেলো..!!

তিশাঃ রিল্যাক্স ভাইয়া তুই যাকে পছন্দ করিস….তার সাথেই তোর বিয়ে হবে…..

সম্রাটঃ ভাইয়া কাকে পছন্দ করে??

অভিঃ সম্রাট ও মিথ্যে বলছে..!!

কনিকা চৌধুরীঃ কিন্তুু আমার তা মনে হয়না অভি……

নীল, আবির, সম্রাটঃ মাম্মা তুমিও জানো??

সবাই ওদের দিকে তাকালো….আর ওরা ৩জন ৩জনের দিকে….এরপর জোড়ে হেসে দিলো….এখানে ২দিন থেকে ওরা চলে গেলো..!!

সম্রাট অফিসে বসে আছে….এমন সময় ওর ফোনে একটা ফোন এলো….সাথে সাথে কপালের রগ ফুলে গেলো……

সম্রাটঃ ধরে নিয়ে আয় ওকে..!!

সম্রাট গাড়ি নিয়ে বেরিয়ে গেলো….চলে গেলো নিজের আস্তানায়….চেয়ারে হাত পা বেধে বসিয়ে রেখেছে একজন কে….লোকটা সম্রাট কে দেখেই বললো……

—-আমাকে নিয়ে এসেছিস কেন??

সম্রাটঃ ইউ ব্লাডি বিচ..!!

বলেই নাকে একটা ঘুষি দিলো……

সম্রাটঃ তোর সাহস হয় কি করে??ভার্সিটিতে আমার ওয়াইফ কে টিচ করিস??ওর ওড়না ধরিস ওর দিকে নজর দিস….তোর চোখ আমি তুলে ফেলবো..!!

বলেই পাশে থাকা চিকন শিক….লোকটার চোখে ঢুকিয়ে দেয়….লোকটা ছটফট করতে থাকে….সবাই থ ভয় পেয়ে অন্যদিকে ঘুরে যায়….সম্রাট একটা ছুড়ি নিয়ে লোকটার শরীর….ছিন্নন ভিন্ন করতে করতে বলে…..

—-তোর কলিজা অনেক বড় তাইনা??রিয়াজ জলন্ত শিকটা নিয়ে আয়…..

রিয়াজ গিয়ে শিক নিয়ে আসে….সম্রাট শিকটা নিয়ে…. লোকটার বুকে ঢুকিয়ে দেয়….লোকটা চিৎকার করছে….আর সম্রাট পাগলের মতো হাসছে..!!

সম্রাটঃ এই জিহ্বা দিয়ে বাজে কথা বলেছিস তাইনা??

বলেই মুখের মধ্যে….গরম শিক ঢুকিয়ে দেয়….বডিগার্ডরা থরথর করে কাপছে….সম্রাট লোকটার চোখে….বুকে, মুখে গুড়া মরিচ দিয়ে পাগলের মতো হাসছে….লোকটা মৃত্যুর কোলে ঢলে পড়েছে….হাসি থামিয়ে গম্ভীর কন্ঠে বলে……

—-রিয়াজ একে গুম কর..!!

বলে হনহন করে চলে যায়….ভাবছেন তো কি হলো??আজকে তিশা একা ভার্সিটি গিয়েছিলো….আর ওই লোকটা সবাই কে….সব মেয়েদের বাজে কথা বলে টিচ করে….কিন্তুু আজকে ভুল জায়গায় হাত দিয়েছে….যার করুন পরিনতি হলো ভয়ংকর মৃত্যু….সম্রাট বাড়ি এসে দেখে তিশা স্বাভাবিক….সম্রাট কিছুটা অবাক হয়….তিশা কে সম্রাটে’র অবাক লাগে এখন……

পরেরদিন রাতে সম্রাট ঘুমিয়ে আছে….হঠাৎ কেউ ওকে ছুড়ি দিয়ে আঘাত করতে যায়….সম্রাট সাথে সাথে চোখ খুলে….তার হাত ধরে ফেলে….যার হাত ধরেছে সে ছোটার জন্য ছটফট করছে..!!

সম্রাটঃ কে তুমি??

লোকটার মুখে মাস্ক….সম্পূর্ণ কালো ড্রেস পড়া….তবে বোঝা যাচ্ছে একটা মেয়ে….ধস্তাধস্তির এক পর্যায় সম্রাট….একটানে মাস্ক খুলে ফেলে….খুলে সম্রাটে’র পায়ের তলার মাটি সরে যায়….সম্রাটে’র চোখ দিয়ে টপটপ করে পানি পড়ছে….কাঁপা কাঁপা গলায় বলে সম্রাট…….

—-জাজাজান তুতুতুমি??

#To_Be_Continued….♣♣

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে