The_Villain_Lover Part_3

0
3035

The_Villain_Lover
Part_3
#Writer:#Tisha_Islam_Nabila

সম্রাট শাওয়ার নিতে চলে যায়….শাওয়ার শেষ করে এসে….বিছানায় বসে মদের বোতল খুলে….ঢকঢক করে পুড়ো খেয়ে নেয়….এভাবে প্রায় ৩ বোতল মদ শেষ করে….একটা সময় বিছানায় ঠাস করে শুয়ে পড়ে….ঘুমানোর আশা নিয়ে চোখ বন্ধ করে….কিন্তুু না ঘুম নামক জিনিষটা নেই….যেটা হারিয়েছে আজ থেকে প্রায়….৭ বছর আগে এরপর কবে ঘুমিয়েছে….সেটা হয়তো সম্রাট নিজেও জানেনা….তাচ্ছিল্য হেসে উঠে বসে….আবার মদ খেতে থাকে….মদের নেশা থাকলেও আর কোনো নেশা নেই….যেমন স্মোকিং বা মেয়ে মানুষ….মদ খেতে খেতে তিশা’র ছবির দিকে তাকিয়ে বলে..!!

—-আমি জানি জান তুমি পারবে….তুমি পারবে আমার জীবন থেকে….সব কষ্ট, বেদনা, যর্ন্তনা দুর করতে….আমার বুকের জলন্ত আগুন নেভাতে….তোমাকে খুব তাড়াতাড়ি আমার করবো….আমার জন্য তোমার জন্ম জান…….

বলে আবার শুয়ে পড়ে….রাতে নিজের রুমে টিভি দেখছে তিশা….রুপে’র বলা কথা ভাবছে….ক্যান্টিনে রুপ বলেছিলো….শুভ’র চোখে ও তিশা’র জন্য ভালবাসা দেখেছে….তিশা নিজেই বলতে শুরু করলো..!!

—-আচ্ছা শুভ কি সত্যি আমাকে ভালবাসে??হয়তো বাসে তাইতো এমন করে….আমাকে কেউ কিছু বললে….ভাইয়াদের মতোই তাকে পেটায়….কিন্তুু আমি কি বাসি??আমি কি ভালবাসি শুভ কে??

এরমাঝে কেউ তিশা কে….একটানে জড়িয়ে ধরে তিশা হা করে দাড়িয়ে আছে….ব্যাপারটা বোঝার চেষ্টা করছে….যখন বুঝতে পারে এক ধাক্কায় সরিয়ে দিয়ে তাকায়….তাকিয়ে রেগে চেচিয়ে বলে…….

—-আপনি এখানে??আপনার সাহস তো কম না….আমার বাড়ি আমার রুমে চলে এসেছেম??

—-ইয়েস মাই লাভ চলে এলাম….তোমাকে খুব দেখতে ইচ্ছে করছিলো….কি করবো বলো??একটা পিচ্চি আমার সেটাও তুমি….এত ভালবাসি তোমাকে তাই চলে এলাম..!!

তিশা চোখ মুখ খিচে বলে…….

—-লিসেন ডক্টর অজানা….আই এম ওয়ার্নিং ইউ….ইউ জাস্ট স্টে এওয়ে ফ্রম মি….আদারওয়াইস আই ডোন্ট নো…ওয়াট ক্যান আই ডু উইথ ইউ গট ইট??

অজানা তিশা কে আবার জড়িয়ে ধরে….আর এবার শক্ত করে ধরে বলে ওঠে..!!

—-ওয়াও মাই লাভ আই এম ইমপ্রেসড….এই না হলে অজানা’র লাভ….অজানা’র মতোই তার ঝাজ….রিয়েলি নাউ আই এম সো হ্যাপি….আজকে আসি মাই লাভ??বাই এন্ড লাভ ইউ……

বলে চলে যায় আর তিশা….রাগে ফোস ফোস করতে করতে বলে..!!

—-নেক্সট টাইম আয় শুধু….মেরে আলুর ভর্তা বানাবো….স্টুপিড কোথাকার টোটাল রাবিশ……

একটুপর তিশা ঘুমিয়ে পড়ে….সকালে ঘুম থেকে উঠে….ফ্রেশ হয়ে কলেজে চলে আসে….কলেজে আসতেই শুভ আসে….শুভ এভাবে সামনে চলে আসায়….তিশা বিরক্তি নিয়ে তাকায়….শুভ সেদিকে পাত্তা না দিয়ে….তিশা কে টেনে নিয়ে যেতে থাকে..!!

—-আরে কোথায় নিয়ে যাচ্ছো??শুভ লিভ মি প্লিজ……

শুভ তিশা কে নিয়েই যাচ্ছে….তিশা এবার রেগে চেচিয়ে বলে..!!

—-শুভ আই সেইড লিভ মি….নাহলে খুব খারাপ হয়ে যাবে বলছি….কোথায় নিয়ে যাচ্ছো আমাকে??

শুভ তিশা কে কমন রুমে এনে….এক প্রকার ছুড়ে মেরে বলে……

—-বলো কি নেই আমার??

তিশা বুঝতে না পেরে বলে..!!

—-মানে কি শুভ??

শুভ চেচিয়ে বলে ওঠে…….

—-কেন ভালবাসো না আমাকে??আমি তোমাকে এত ভালবাসি….কেন বোঝোনা আমাকে??কি করলে বুঝবে তুমি??আমি মরে গেলে বুঝবে??আমি কি খুব খারাপ??আমাকে কি একটুও ভালবাসা যায়না??

তিশা কি বলবে বুঝতে পারছে না….আচমকা তিশা বলে উঠলো..!!

—-তোমার যা ইচ্ছে করো….আমাকে এভাবে ডিস্টার্ব করবে না ওকে??আমার এসব আর ভাল লাগেনা শুভ……

বলে তিশা হনহন করে চলে যায়….আর শুভ ধপ করে বসে পড়ে….চোখ দিয়ে পানি পড়ছে….কান্না করতে করতে বলে..!!

—-আমাকে কি ভালবাসা যায়না??আমি কি ভালবাসার এতটা অযোগ্য??কেন বেঁচে আছি আমি??কেন আল্লাহ??হুয়াই??

শুভ’র এই কথা তিশা শোনে….এরপর ওখান থেকে চলে আসে….শুভ ও ওখান থেকে উঠে চলে যায়….তিশা ক্লাসে শুভ’র কথা ভাবছে….কোনোমতে ক্লাস শেষ করে বেরিয়ে আসে….রুপ খেয়াল করে তিশা কিছু ভাবছে তাই বলে…….

—-তিশা কি ভাবছিস??

তিশা অন্যমনস্ক থেকে বলে ওঠে..!!

—-একচুয়েলি আমি শুভ’র কথা ভাবছি……

রুপ চমকে উঠে হেসে বলে..!!

—-সত্যি তিশা??সত্যি তুই শুভ ভাইয়ার কথা ভাবছিস??

তিশা বুঝতে পারে ও কি বলেছে….তাই মুখে রাগ ফুটিয়ে বলে……

—-হ্যা ভাবছি বেয়াদব একটা….এতবার বলি ওকে ভালবাসি না….তবুও পেছনে পড়ে আছে আমার ইডিয়ট একটা..!!

শুভ এখান দিয়েই যাচ্ছিলো….তাই কথাগুলো ওর কানেও পৌছে যায়….শুভ তিশা’র সামনে এসে বলে…..

—-খুব ডিস্টার্ব করি তোমাকে তাইনা??খুব বিরক্ত তুমি আমার উপর??কি বলো তো ভালবাসি তো তাই….তাই তোমার এত অবহেলা করার পরও….বেহায়ার মতো আবার ছুটে আসি..!!
.
.
.
.
.
.
তিশা ভাবতে পারেনি শুভ শুনবে….তিশা আমতা আমতা করে বলে……

—-শুভ আমি আসলে বলতে চাইনি….আমার কথা শোনো প্লিজ..!!

শুভ মুচকি হেসে বলে…….

—-আজ টাইম নেই বেবী….এখন আমার যেতে হবে….কাল আবার দেখা হবে..!!

কথা বলার সময়….শুভ’র চোখ দুটো ছলছল করছিলো….শুভ ওখান থেকে চলে যায়…….

রুপঃ এটা কি করলি তিশা??

তিশাঃ আমি বুঝতে পারিনি রে..!!

রুপঃ শুভ ভাইয়া তোকে ভালবাসে….অনেক বেশী ভালবাসে তিশা….একটু ভেবে দেখিস ওনার কথা……

রুপ ওখান থেকে চলে যায়….তিশা ঠায় দাড়িয়ে আছে….তিশা’র গাড়ি চলে আসে তিশা ও চলে যায়….নিজের কেবিনে বসে পেশেন্ট দেখছে ডক্টর অজানা….এরমাঝে একজন কেবিনে এলো..!!

অজানাঃ পেয়েছিস সব??

লোকটাঃ জ্বি স্যার সব পেয়েছি……

অজানাঃ দ্যাটস গুড এখন যা..!!

লোকটা কাঁচুমাচু করে বললো…….

—-স্যার একটা কথা বলি??

অজানা ভ্রু কুঁচকে বললো..!!

_কি বলবি তুই??

লোকটাঃ স্যার আপনি তো ডক্টর….এটা দিয়ে কি করবেন??

অজানাঃ ননসেন্স এটা দিয়ে কি করে??ওটি করবো তাই লাগবে….নাউ গেট আউট……

চেচিয়ে বললো লোকটা কেটে পড়লো….অজানা বিরক্তি নিয়ে একা বললো..!!

—-আজব কোশ্চেন এটা দিয়ে কি করবো??কোথা থেকে যে আসে এরা??

এরপর অজানা বেরিয়ে যায়….তিশা’র কথা ভেবে মুচকি হাসে….তিশা কে নিয়ে ভাবতে ভাবতে বলে……

—-কবে যে তোমাকে পাবো??একদম নিজের করে শুধু তুমি আমি….আমাদের মাঝে কেউ থাকবে না..!!

রোজ রাতের মতো আজও….তিশা টিভি দেখছে নিজের রুমে….এরমাঝে আবার অজানা আসে….তিশা চিৎকার দিতে গেলেই….অজানা একহাত দিয়ে তিশা’র কোমর….আর আরেক হাত দিয়ে মুখ চেপে ধরে বলে……

—-তুমি কি পাগল??এভাবে কেউ চিৎকার করতে যায়??

তিশাঃ উমমমমম, উমমমমম..!!

অজানাঃ আরে উমমম উমমম করছো কেন??আমাকে কিস করতে মন চায়??

তিশা’র ইচ্ছে করছে….অজানার চুল ছিড়তে….কারন ওর মুখে হাত দিয়ে রেখেছে….তিশা উমম উমম করছে….বুঝতে পেরে অজানা ছেড়ে দেয়….আর ছেড়ে দেয়ার আগে কন্ডিশন দেয়….যাতে তিশা না চেচায়….তিশা রাগী দৃষ্টিতে তাকিয়ে বলে…….

—-আপনার প্রবলেম কি??

অজানাঃ প্রবলেম না তো ভালবাসা তুমি..!!

তিশাঃ সাট আপ ওকে??যান বেরিয়ে যান……

অজানাঃ ওকে এখন যাচ্ছি….বাট আমি আবার আসবো….এভরি ডে আসবো মাই লাভ….মনে রেখো তোমাকে পেতে….#The_Villain_Lover হতে….আমার কিন্তুু টাইম লাগবে না সো বি কেয়ারফুল..!!

অজানা যেতেই তিশা শুয়ে পড়ে….রাত প্রায় ২টা বাজে….হঠাৎ তিশা’র মনে হচ্ছে….কেউ গভীর ভাবে ওকে দেখছে….তিশা পিটপিট করে চোখ খোলে….চোখ খুলে তিশা অবাক….এক জোড়া নীলাভ চোখের মালিক….তিশা কে গভীর ভাবে দেখছে….যার মুখটা ঢাকা চোখদুটো দেখা যাচ্ছে শুধু….তিশা যখন বুঝতে পারে ওর রুমে কেউ আছে….তখন চেচাতে যায় লোকটা….তিশা’র মুখে আলতো করে হাত দিয়ে বলে……

—-হিশশশশশ সাউন্ড করবে না….আমি তোমাকে দেখতে এসেছি….দেখে আবার চলে যাবো সো ডোন্ট ডিস্টার্ব মি জান….তোমাকে প্রথম দেখে ভালবেসেছি….আইসক্রিম খেতে খেতে চেচিয়ে উঠেছিলে….সবাই যাকে ভয় পায় যাকে হার্টলেস বলে জানে….সেই সম্রাট খাঁন কি না শেষে….একটা পিচ্চি কে ভালবাসে….ট্রাস্ট মি জান এটা মানতে পারছিলাম না….আর এখন যখন মানতে পেরেছি….তখন বুঝেছি তুমি আমার সব হয়ে গিয়েছে….আমার শ্বাস প্রশ্বাস সব তুমি….আই লাভ ইউ সো মাচ জান….একটা রিকোয়েস্ট ছেলেদের থেকে দুরে থাকবে….নাহলে সেই ছেলে কে শেষ করতে….আমার একটুও হাত কাঁপবে না….বিকস আইম এম ভিলেন….#The_Villain_Lover জান..!!

তিশা তো ভয়ে কাঁচুমাচু করে আছে….সম্রাট বুঝতে পেরে বলে……

—-মজা করছিলাম ঘুমিয়ে পড়ো..!!

বলেই তাড়াতাড়ি চলে যায়….আর তিশা আবালের মতো তাকিয়ে বলে…….

—-আরে এসব কি হচ্ছে??এটা আবার কে??কি নাম বললো সম্রাট??ইনি আবার কোথা থেকে উদয় হলো??ও মাই আল্লাহ ইনি তো খুনি….আমাকে যদি মেরে দেয়??
.
.
.
.
.
.
এসব আকাশ পাতাল ভাবতে ভাবতে….তিশা আবার ঘুমিয়ে পড়ে….তিশা এমনি একটা মেয়ে….যখন ভয় পায় কয়েক সেকেন্ডের জন্য….সকালে ঘুম থেকে উঠে….একটা লাল থ্রি পিচ পড়ে….লাল ঝুমকো লাল লকেট গলায়….হাতে লাল ব্রেসলেট….ঠোটে লাল লিপস্টিক….আজকে কলেজে ফাংশন আছে….তিশা শাড়ি পড়তে পারেনা….তাই থ্রি পিচ পড়েছে….রেডি হয়ে নীলে’র সাথে বেরিয়ে পড়ে….রুপ এখনো আসেনি….কলেজে প্রচুর ভীড়….তাই নীল নিজে গিয়ে….তিশা কে একটা চেয়ারে বসিয়ে দেয়….পাশে নিজেও বসে পড়ে….নীল কে বসতে দেখে তিশা বলে..!!

—-ভাইয়া তুমি থাকবে??

নীলঃ না মিষ্টি কলিজা আমি যাবো….বাট আগে রুপ আসুক…….

তিশাঃ ওই তো রুপ এসেছে..!!

রুপ কে দেখে নীল চলে যায়….যাওয়ার আগে তিশা কে টাকা দিয়ে যায়….সবাই শাড়ি পড়েছে ছেলেরা পান্জাবী….ওরা চেয়ারে বসা এরমাঝে শুভ’র নাম বলে….শুভ এখন গান গাইবে….শুভ স্টেজে উঠতেই তিশা তাকিয়ে থাকে….শুভ কে অসম্ভব সুন্দর লাগছে….শুভ তিশা’র দিকে তাকায়….তিশা নিজের চোখ নামিয়ে নেয়….শুভ তাচ্ছিল্য হেসে বলে ওঠে……

—-হয়তো এটা গান বাট এটা আমার রিয়েল লাইফ..!!

?নারে নারে নারে নারে?
?নারে নারে নারে নারে না?
?বোঝেনা সে বোঝেনা সে তো আজও বোঝেনা?
?বোঝেনা সে বোঝেনা সে গে আজও বোঝেনা?

তিশা চমকে গিয়ে তাকিয়ে আছে..!!

?কাঁদে মনের কথা প্রেম কি শুধু ব্যথা?
?উত্তর আজও মেলেনা মেলেনা মেলেনা?
?বোঝেনা সে বোঝেনা সে তো আজও বোঝেনা?

শুভ’র চোখ ছলছল করছে….তিশা উঠে চলে যেতে গেলেই শুনতে পায়……

?এ বুকে এত প্রেম তার চোখে ঘৃনা?
?চায়না শুনতে সে এ বুকের কান্না?
?আমি চোখের বালি কি করে তাকে বলি?
?এ বুকে কি বেদনা?

তিশা উল্টো দিকে ঘুরে আছে….চোখ দিয়ে পানি পড়ছে….তিশা মনে মনে বলছে..!!

—-না শুভ ঘৃনা করিনা আমি তোমাকে….ভালবাসি তোমাকে শুভ….কখন যে মনের অজান্তে তোমাকে….আমার মনে জায়গা দিয়েছি….সেটা বুঝতেই পারিনি আই লাভ ইউ……

?বোঝেনা সে বোঝেনা সে তো আজও বোঝেনা?
?কাঁদে মনের কথা প্রেম কি শুধু ব্যথা?
?উত্তর আজও মেলেনা মেলেনা মেলেনা?

[বাকিটা নিজ দায়িত্বে শুনবেন….?]

শুভ গান শেষ করেই নেমে যায়….কারন ও তিশা কে কাঁদতে দেখেছে….তিশা কে খুজতে খুজতে পেয়ে যায়….কলেজের পিছনে পুকুরপাড়ে….শুভ দৌড়ে গিয়ে বলে..!!

—-বেবী তুমি কাঁদছিলে কেন??আর ইউ ওকে??

তিশা অবাক চোখে তাকিয়ে আছে….হঠাৎ তিশা বসা থেকে উঠে….শুভ কে শক্ত করে জড়িয়ে ধরে….শুভ তো থ হয়ে গিয়েছে….বিশ্বাস করতে পারছে না যে তিশা ওকে জড়িয়ে ধরেছে….শুভ কে আরেকদফা অবাক করে দিয়ে….কান্না করতে করতে তিশা বলে…….

—-আই লাই ইউ শুভ….পারলাম না তোমার থেকে দুরে থাকতে….খুব ভালবেসে ফেলেছি তোমাকে….তোমার ভালবাসা বাধ্য করেছে আমাকে….তোমাকে ভালবাসতে আই লাভ ইউ..!!

শুভ অবাক হয়ে গিয়েছে….সাথে খুশিও হয়েছে তিশা কে জড়িয়ে ধরে বললো…….

—-ইউ নো ওয়াট বেবী??টুডে আই এম সো হ্যাপি….ফাইনালি তুমিও আমাকে ভালবাসো….আই লাভ ইউ সো ভেরী মাচ..!!

শুভঃ আজকে আমি খুশি বেবী….বাট আমি এটাও জানি….তোমার পরিবার হয়তো আমাকে মেনে নেবে না….আমি যে একটু বখাটে টাইপ….বাট আই ডোন্ট কেয়ার….তোমাকে পেতে সব করতে পারি….ভিলেনও হতে পারি….#The_Villain_Lover বেবী….তুমি শুধু আমার……..[মনে মনে]

এরমাঝে হুট করেই….একটা ছুড়ি এসে শুভ’র হাতে লাগে….হাত অনেকটা কেটে যায়….তিশা শুভ কে ছেড়ে দেয়….শুভ এদিক ওদিক তাকাচ্ছে….তিশা ওর ব্যাগ থেকে….স্যাভলন বের করে শুভ’র হাত পরিষ্কার করে….সেখানে ব্যান্ডেজ করে দেয়….নাক টেনে অস্থির করছে….শুভ বুঝতে পারে তিশা কান্না করছে….তিশা রাতের বলা সম্রাটে’র কথা ভাবে….এরপর শুভ কে নিয়ে চলে যায়….এদিকে কেউ একজন রাগে ফোস ফোস করছে..!!

#To_Be_Continued….♣♣

[অনেকে বলছেন তিশা বেশী ন্যাকামি করে….কি আর বলবো??বুঝলাম না কি ন্যাকামি করলো….১৬ বছরের একটা মেয়ে….সে নিজের ভাইয়াদের সাথে ওমন করতেই পারে….আমি তো তিশা আমি ওমন ছিলাম….??তাই আমার ক্যারেক্টার দিলাম….আর কিছু বলার নেই….??আর একটু পেশেন্চ রাখেন জানতে পারবেন কে হিরো??]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে