The_Villain_Lover Part_5

0
2641

The_Villain_Lover
Part_5
#Writer:#Tisha_Islam_Nabila

[আগেই কিছু কথা বলে নেই….আমি কালকে বলে দিয়েছিলাম….যে কেন হুট করে লাস্ট পার্ট ওভাবে দিয়েছিলাম….আমাকে নোংরা কথা বলা হয়েছিলো….যে একটা মেয়ের কয়টা লাগে….এমন গল্প কেন লেখেন??যেখানে তিশা’র ৩টা ছেলে লাগে….আরো বাজে কথা বলেছে যেটা আমি বলতে পারছি না….আর তাই আমি গতকাল ওভাবে লাস্ট পার্ট দিয়েছিলাম….এটাও বলেছিলো বাস্তব জীবনে আমি ওমন হয়তো….এবার আপনারাই বলুন এত নোংরা কথা বললে….কোন রাইটার সেই গল্প লেখতে চাইবে??যেই গল্পর জন্য এত খারাপ কথা শুনতে হয়….আমি বুঝিয়ে বলেছিলাম কেন গল্প শেষ করতে চেয়েছিলাম….আর এটা আমি গল্পের নিচে বলেও দিয়েছি….তবুও অনেকে বলছেন গল্প না শেষ হলো??আবার শুরু হলো বুঝতে পারছি না হাউ ফানি ইটিসি….আর অনেকে বলছেন গল্পের আগা মাথা নেই….কাহিনী নাকি বুঝতে পারছেন না….হিরো কে?? বুঝতে পারছেন না….তাদের বলছি গল্প কয়টা পার্ট হয়েছে??মাএ তো গল্প শুরু হলো….একটু পেশেন্চ রাখুন….ইনশা আল্লাহ খুব তাড়াতাড়ি সব জানতে পারবেন….]
.
.
.
.
.
.শুভ তাকে দেখে চমকে গিয়ে বললো..!!

—-তুই এখানে??

লোকটাঃ ইয়েস আমি খুশি হসনি??

শুভঃ খুশি হইনি মানে??অনেক খুশি হয়েছি নিলয়….আমি ভাবতে পারছি না রে….এত বছর পর তোকে দেখতে পাবো….বাই দ্যা ওয়ে চাচ্চু কোথায়??

হ্যা এটা নিলয় শুভ’র কাজিন….ছোট থেকে নিলয় বিদেশে থাকে….লন্ডনেই পড়াশোনা করেছে নিলয়….শুভ কে ওর চাচ্চু নিতে চেয়েছিলো….কিন্তুু শুভ জেদ করে যায়নি….শুভ’র ২জন চাচ্চু একজন বাংলাদেশে থাকে….আরেকজন লন্ডন আর তার ছেলে নিলয়….কথা বলতে বলতে শুভ’র চাচ্চু কবির চলে এলো……

কবিরঃ কেমন আছিস বাবা??

শুভ ওর চাচ্চু কে জড়িয়ে ধরে বললো..!!

—-খুব ভাল আছি চাচ্চু….আর আমি খুব খুশি হয়েছি তোমরা এসেছো……

নিলয়ঃ বাহ গুড আমি আগে এসেছি….বাট তুই কিন্তুু আমাকে হাগ করিসনি….আর ড্যাড পড়ে এসেছে তাকে ঠিকই হাগ করলি….দিস ইজ নট ফেয়ার..!!

শুভ গিয়ে নিলয় কে জড়িয়ে ধরে….নিলয় ও শুভ কে জড়িয়ে ধরে….দুরে থাকলেও দুজন দুজন কে অনেক ভালবাসে….নিলয় শুভ’র জন্য মাঝে মাঝেই চলে আসতো….অনেকক্ষণ গল্প করে ওরা রুমে যায়….শুভ রুমে গিয়ে ফ্রেশ হয়ে ঘুমিয়ে পড়ে….শুভ’র ঘুম ভাঙে সন্ধ্যায় নিলয়ে’র ডাকে….শুভ চোখ কচলে উঠে বসে বলে…….

—-কি হলো ডাকছিস কেন??

নিলয়ঃ আরে এত কেউ ঘুমায়??

শুভ ভ্রু কুঁচকে বললো..!!

—-তাহলে কি করবো??

নিলয়ঃ চল বের হবো এখন…….

শুভঃ কোথায় যাবো??

নিলয়ঃ রাতের শহর দেখতে প্লিজ চল..!!

শুভ আর না করতে পারেনা….উঠে গিয়ে ফ্রেশ হয়ে নেয়….এরপর রেডি হয় একটা লাল টি শার্ট….আর সাদা প্যান্ট পড়ে বেরিয়ে যায়….ওরা গাড়ি নিয়ে ব্রিজের সামনে দাড়ায়….গাড়ি থেকে নেমে ব্রিজের উপর বসে পড়ে….নিলয় একটুপর বলে ওঠে…….

—-তুই কাউকে ভালবাসিস??

শুভ মুচকি হেসে বলে..!!

—-হুম অনেক ভালবাসি…….

নিলয় চমকে গিয়ে বলে..!!

—-ওহ মাই গড রিয়েলি??নাম কি তার??

শুভঃ ওর নাম তিশা আই লাভ হার….সি ইজ মাই লাইফ….মাই এব্রিথিং আই কান্ট লিভ হার……

নিলয়ঃ আরে ভাই তুই তো রোমিও হয়ে গিয়েছিস….তো ভাবী কে কবে দেখতে পাবো??

শুভঃ উম কালকে চল কলেজে….ওখান থেকে দেখিয়ে আনবো……

নিলয়ঃ ওকে ব্রো..!!

শুভঃ নট দ্যা টাইম ওকে??ইউআর মাই সিনিয়র…. জাস্ট রিমেম্বার দ্যাট……

নিলয়ঃ ইয়েস মনে আছে এখন চল…..এই এক জায়গায় থাকবো নাকি??

ওরা আরো অনেকক্ষণ ঘুরে….এরপর বাড়ি ফিরে যায়….বাড়ি ফিরে শুভ আগে তিশা কে কল করে….তিশা ফোন রিসিব করে না….করবে বা কেন??তিশা তো রেগে আছে….শুভ ফোন দিতে দিতে বলে..!!

—-এই রে বেবী মনে হয় রেগে আছে….কলেজ থেকে এসে তো ফোন করিনি….ধুর কি যে করি এখন কি করবো??

শুভ কিছু একটা ভেবে মুচকি হাসে….এরপর ফোনটা রেখে শুয়ে পড়ে….আর ওদিকে তিশা তো রেগে বোম….রাগে গজগজ করতে করতে বলে…….

—-দাড়া কাল আসি কলেজে….এখনি আমাকে ভুলে গিয়েছিস??আর তো দিন পড়েই আছে….আমাকে যাতে না ভুলিস….সেই ব্যবস্থাই আমি কালকে করবো….নাহলে আমিও তিশা চৌধুরী না..!!

এরমাঝে ওর ভাইয়ারা আসে…….

নীলঃ কার কথা বলছো মিষ্টি কলিজা??

তিশা চমকে পিছনে তাকায়..!!

তিশাঃ ওহ গড শুনে নেয়নি তো??[মনে মনে]

অভিঃ কি হলো??বলো কি বলছিলে??

তিশা আমতা আমতা করে বলে……

—-না না কিছুনা আমি তো….ওহ হ্যা রুপে’র কথা বলছিলাম..!!

আবিরঃ বাট মিষ্টি আমরা সব শুনেছি……

তিশা ভয়ে ঢোক গিলছে….কারন ওরা ৩জনই রেগে তাকিয়ে আছে….তিশা নিজেদের ভাইয়াদের রাগ জানে….তাই ভয়ে কাঁচুমাচু হয়ে আছে….হঠাৎ ৩জন একসাথে হেসে দেয়….তিশা ভ্যাবাচ্যাকা খেয়ে তাকায়..!!

নীলঃ রিল্যাক্স মিষ্টি পাখি….আমরা তো মজা করছিলাম……

অভিঃ তাহলে আমাদের বোনও ভয় পায়??

আবিরঃ খুব বেশী ভয় পায় সেটা বলো..!!

তিশা মনে মনে খুশি হয়….তবে সেটা জানতে না দিয়ে….গাল ফুলিয়ে দাড়িয়ে আছে…….

নীল গিয়ে তিশা কে বিছানায় বসিয়ে বলে..!!

—-সরি মাই ডিয়ার কিউট সিস্টার….দেখছিলাম তুমি কি করো??
.
.
.
.
.
.
তিশা গাল ফুলিয়েই আছে….অভি আর আবির কান ধরে বললো…….

—-সরি সিস্টার..!!

তিশা ফিক করে হেসে দিলো….৩ ভাই যেন প্রান ফিরে পেলো….পরেরদিন তিশা কলেজে গেলো….সাদা টি শার্ট পড়েছে….লাল থ্রি কোয়াটার প্যান্ট….ঠোটে হালকা লাল লিপস্টিক….মাথায় ব্যান্ড লাগানো যেটাতে দুটো ডল….আর পায়ে ডল জুতো….হাতে একটা আইসক্রিম….যেটা নীল কিনে দিয়েছে….তিশা খেতে খেতে কলেজে ঢুকলো….পুরো বাচ্চা লাগছে তিশা কে….শুভ আর নিলয় দাড়িয়ে আছে….তিশা কে দেখতে পেয়েই শুভ এলো….শুভ কে ভেংচি কেটে তিশা চলে গেলো….শুভ বুঝলো তিশা এখনো রেগে আছে নিলয় এসে বললো…….

—-ভাই কোথায় তোর তিশা??

শুভঃ তুই এখানে দাড়া আমি নিয়ে আসছি..!!

শুভ দৌড়ে চলে গেলো….নিলয় ক্যাবলা হয়ে দাড়িয়ে আছে….শুভ গিয়ে তিশা কে ধরে বললো…….

—-বেবী আই এম সরি..!!

তিশাঃ আমি কি আপনাকে চিনি??

শুভঃ সরি প্লিজ ট্রাই টু আন্ডারস্ট্যান্ড….কালকে আমার চাচ্চু এসেছি….সাথে আমার কাজিন নিলয়….ওদের টাইম দিতে গিয়েই….প্লিজ সরি আর এমন হবেনা…….

শুভ মুখটা কালো করে বললো….তিশা বুঝতে পারলো ব্যাপারটা….তাই শুভ’র হাত ধরে বললো..!!

—-ওকে যাও কিছু বললাম না….বাট আর যেন এমন না হয় ওকে??

শুভঃ ওকে আর হবেনা এখন চলো…….

তিশাঃ কোথায় যাবো??

শুভ কিছু না বলে নিয়ে গেলো….শুভ তিশা কে নিলয়ে’র সামনে নিয়ে বললো..!!

—-বেবী ও আমার ভাই নিলয়….আর নিলয় সি ইজ তিশা……

নিলয় হা করে তাকিয়ে থেকে বললো..!!

—-এটা তোর জিএফ??এটাতো একটা পিচ্চি মেয়ে……

তিশাঃ কি আমি পিচ্চি??আপনি জানেন আমার বয়স কত??আমি অনেক বড় হয়ে গিয়েছি..!!

গাল ফুলিয়ে বললো তিশা….নিলয় হাসি চেপে রেখে বললো……

—-তা কত বয়স তোমার??

তিশাঃ আমার বয়স ১৬ বছর ওকে??

নিলয় এবার জোড়ে হেসে দিলো….তিশা ঠোট উল্টে তাকিয়ে আছে….শুভ নিলয় কে পিঠে থাপ্পর দিয়ে বললো..!!

—-শালা চুপ কর মার খাবি…….

নিলয়ঃ ওকে ওকে সরি ভাবী মজা করছিলাম..!!

ওইদিন আর ক্লাস করলো না….পরেরদিন অজানা আর ওর সাথে যে থাকে….দুজন মিলে বের হলো….অজানা তো তিশা কে নিয়ে ব্যস্ত….গাড়িতে বসে তিশা’র ছবি দেখছে….হঠাৎ গাড়ির জানালা দিয়ে….একটা গুলি এসে লাগলো….কিন্তুু অজানা বুঝতে পেরে নিচু হয়ে গেলো….যার জন্য গুলিটা জানালার কাচ ভেঙে বেরিয়ে গেলো….লোকটা গাড়ি থামিয়ে বললো……

—-স্যার আপনি ঠিক আছেন??

অজানাঃ হ্যা আমি ঠিক আছি তুমি যাও..!!

ওরা গাড়ি নিয়ে বেরিয়ে গেলো….কলেজ থেকে বাড়ি এসে….সোফায় গিয়ে বসলো শুভ….ওর দাদুভাই বসে বললো…….

—-কলেজ থেকে এলে??

শুভঃ হ্যা দাদুভাই..!!

দাদুভাইঃ আমার কথাটা শুনবি না??

শুভ উঠে চলে গেলো….কারন ও জানে ওর দাদু কি বলবে….পায়ের উপর পা তুলে বসে আছে সম্রাট….ঠোটের কোনে বাঁকা হাসি….হাসতে হাসতে বললো…….

—-কি বলেছি মনে আছে??

রিয়াজঃ জ্বি স্যার মনে আছে..!!

সম্রাটঃ তাহলে কাজটা করে ফেল……

সম্রাট উঠে চলে গেলো….রিয়াজ ঢোক গিলে বের হলো….শুভ তিশা কে নিয়ে ঘুরতে এসেছে….একটা বিলের পাড়ে এসেছে….শুভ’র ঘাড়ে মাথা দিয়ে রেখেছে তিশা….অনেকক্ষণ হলো এসেছে….তিশা বলে উঠলো..!!

—-শুভ এবার আমাদের যাওয়া উচিত……

শুভঃ হুম চলো তাহলে..!!

ওরা উঠে দাড়াতেই….ঝড়ের গতিতে একটা গুলি এসে….শুভ’র লাগলো শুভ নিচে পড়ে গেলো….তিশা হঠাৎ এমন হওয়ায় স্তব্ধ হয়ে গেলো……

তিশাঃ শুভ..!!

শুভ বলে চিৎকার করে উঠলো তিশা……

#To_Be_Continued….♣♣

[ছোট হওয়ার জন্য ক্ষমা করবেন….ফুরফুরে মন নিয়েই লেখতে বসেছিলাম….বাট লেখার মাঝে এমন কিছু শুনলাম….মনটা মারাত্মক খারাপ হয়ে গেলো….আগে শুনলে হয়তো লেখতামই না….পরের পার্টটা বড় করবো ইনশা আল্লাহ….আর যেহেতু ২টা গল্প লেখছি এখন….তাই এটা সকালে আর….#তুমি_আমার_ভালবাসা রাতে দেবো….]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে