তোমাকে চাই পর্ব-০৫

0
1308

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_৫
লোকটা আমাদের দিকে এগিয়ে আসতে থাকে। এগিয়ে আসতে আসতে সে তার হুর্ডি খুলে ফেলে। এখন কিছুটা চেনা চেনা লাগছে। কিন্তু বুঝতে পারছি না কে।লোকটা এসে রিদম ভাইয়ার সাথে হ্যানসেক করে তার মুখের মাক্স খুলে ফেললো। লোকটাকে দেখে আমার চোখ ছানাবড়া হয়েগেছে।তখনি রিদম ভাইয়া হ্যানসেক করে বললো………….
রিদমঃ ওয়েলকাম, ওয়েলকাম মিস্টার আয়ান খান।
আয়ানঃ থ্যাক্নস।
রিদমঃ আমি তো ভেবেছিলাম আপনি আসবেন না। আপনার একটা মিটিং আছে তাই।
আয়ানঃ হুম ছিলো। বাট এখানে আসাটা যতটা ইম্পটান মিটিং ততটা ইম্পটেন না। (আমার দিকে তাকিয়ে।)
রিদমঃ মানে।🤨
আয়ানঃ মানেটা না জানলেও চলবে। বাই দা ওয়ে এনারা কে। (আমাদের দিকে তাকিয়ে)
মারিয়াঃ উম্হ! এমন একটা ভান করছে যেন চেনেই না। শালা হনুমান।গিরগিটি! মুহুর্তে রং পালটায়। (মনেমনে)
রিদমঃ হ্যা অবশ্যই করাবো।
বলেই রিদম ভাইয়া আমাদের সবার সাথে পরিচয় করিয়ে দিলো। আয়ানও সবার সাথে পরিচিত হচ্ছে আর হ্যানসেক করছে। এবাও ও আমার সামনে এসে বলে উঠলো……………..
আয়ানঃ হ্যালো মিসেস মারিয়া।
মারিয়াঃ সরি মিসেস না মিস। (হাত বারিয়ে)
আমার কথা শেষ হতেই ও ওর মুখ আমার কানের কাছে এনে বললো……………..
আয়ানঃ বাট তুমিতো কালকেই মিসেস হয়ে গেছো। (বাঁকা হেসে)
মারিয়াঃ এখানে আসার কারন টা কি?
আয়ানঃ তুমি।
বলেই আয়ান চলে গেলো। আর আমি এখনো ওর যাওয়ার মানে তাকিয়ে আছি। তখনি সম্পা আমাকে ডাক দিলো। আমি ওদের কাছে যাতে রিদম ভাই আমাকে আর আয়ানকে একটা গান গাইতে বললো। প্রথমে আমি না করলেও পরে আমি রাজি হয়ে যাই।
আমি একটা গিটার আর আয়ান একটি গিটার হাতে নি গাইতে শুরু করলাম…………………
……Tadpaye mujhe teri sabi bate
Ek bar ae deewJhaa
Jhaatha hi sahi pter to kar
Mane vula nehi hasi mulakat
Bechain karke mujko
Mujse you na fer najar
Rutega na mujse
Mere sat ye wada kar
Tere bina muskil he
Jina meri meri dilpar.
Zara zara behekta hai
Mehekta hai
Aj to nera tan badan me pyase huu
Muje varle apni bahome
Zara zara behekta hai
Mehekta hai muje varle apni bahome…………..
( বাকিটা নিজ দাইত্বে শুনে নিবেন)
গান গাওয়া শেষ হতেই সবার করতালিতে ভরে গেলো। রিদম ভাইয়া হাততালি দিতে দিতে আমার কাছে আসলো আর বললো।
রিদমঃ ওয়াও তোমাদের ♬ ♩ ♪ গান পুরা ওসাম হইছে।
মারিয়া+আয়ানঃ থ্যাক্নস।
রিদমঃ আর একটা রিকুয়েষ্ট।
মারিয়াঃ কি?🤔🤔
রিদমঃ ভালোবাসা নিয়ে কিছু মন্তব্য করে যাও।
এবার আর না করলাম না……… রাজি হয়ে গেলাম।প্রথমে আয়ান বলতে শুরু করলো……………
আয়ানঃ ভালোবাসা এমন একটা জিনিস যেটা দুজন মানুষকে কাছে আনে। দুটো মোন কে এক করে। সবকিছু বিনিময়ে শুধু তাকে কাছে পাওয়ার ইচ্ছা থাকে।দুজন দুজন মানুষকে বিশ্বাস করতে শুরু করে। কিন্তু র বিশ্বাস ভেংয়ে গেলে দুটো মানুষ আলাদা হয়ে যায়। ভালোবাসার মানুষে ইগনোর গুলো শুইয়ের মতো লাগে। তাকে হারিয়ে ফললে দুনিয়া থমকে যায়। সে একটু একটু করে তরপাতে থাকে। এ ভালোবাসা একজন মানুষকে শেষ করে দেয়। শেষে করে দেয় তাকে…………..

আয়ানের কথা শেষ হতেই সবার করতালিতে ভরে যায়।রিদম ভাইয়া আয়ানকে উদ্দেশ্য করে বলে…………….
রিদমঃ তো আপনি কি কখনো কাউকে ভালোবেসেছেন………..
আয়ানঃ হুম
রিদমঃ তো সে এখন কোথায়?
আয়ানঃ কাছে থেকেও কাছে নেই।
রিদমঃ মানে……
আয়ানঃ যখন তাকে পুরোপুরি কাছে পাবো তখন জানাব। (আমার দিকে তাকিয়ে)
এটা বলে আয়ান ষ্টেজ থেকে নেমেযায়।
রিদমঃতো মারিয়া এবার তুমি বলো…………

মারিয়াঃ ভালোবাসা একটা পবিত্র বন্ধন।দুটি মনের মিলন। কিন্তু আজকাল এটা একটা খেলনা হয়ে গছে। সবাই সবার মন নিয়ে খেলছে।কোনো ছেলে যদি কোন একটা ময়েকে সত্যি ভালোবাসে আর ময়েটা যদি তাকে ধোকা দেয় তাহলে ঐ মেয়েটার জন্য ছেলেটা নিজেকে একটু একটু করে শেষ করেফেলে।আর সেম জিনিস যেদি ময়েদের সময় হয় তখন ময়েটা নিজেকে একবারে শেষ করে। হ্যা ওনেক ছেলেমেয়ে হয়তো ভুলে থাকতে পারি বাট 80% ছেলে মেয়েই পারেনা। তাই ভালোবাসাকে কোনো খেলনা না বস্তবতার সাথে তুলনা করা উচিৎ। কারন ভালোবাসায় একবার মোন ভাংলে জোর দেওয়া খুব কঠিন। যার মেন ভংয়ে সে বুঝতে পারে এর কষ্ট কেমন।

এটা বলে আমিও ষ্টেজ থেকে নেমে যাই। ষ্টজে থেকে নেমে কিছু দুর এগিয়ে যেতেই কিছু সাথে পা পিছলে পরে যাতেই আমি আম্মু আমার কোমোর বলে চিৎকার দিয়ে চোখ খিচে বন্ধ করি। কিছুখন পর মনে হলো কেউ আমাকে ধরে আছে। তাই আমি পিট পিট করে চোখ খুলাম। সমনে থাকা বক্তিকে দেখে আমি একটা সস্তির নিশ্বাস ফেললাম। কারন যে আমাকে ধরেছে স আর কেউ সে………………










#চলবে………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে