তোমাকে চাই পর্ব-০৪

0
1349

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_৪
।।
মুশল ধারা বৃষ্টির মদ্ধ ফুল স্প্রিডে গাড়ি চালাচ্ছে আয়ান। রাগের কারনে তার মাথার রগ ফুলে উঠেছে। ২ঘন্টার পথ সে আধঘন্টা পোছে যায়। আয়ান এজটা গোডাউন এর সামনে এসে গাড়ি থামায়। গাড়ি থেকে নেমে সোজা গোডাউন এর ভিতর প্রবেশ করে। গোডাউন এর ভিতর ঢুকতেই একটা লোককে হাতপা বাধা অবস্তায় দেখতে পায়। আয়ানকে ভতরে আসতে দেখ বর্ডিগাড ঐলোকের সামনে একটা চেয়ার রাখে। আয়ান শোজা এসে চেয়ারে বসে। লোকটার ভয়ে হাতপা কাপতে থাকে। তখনি আয়ান বলে উঠলো…………….
আয়ানঃ কি ব্যাপার আঙ্কেল আপনি তো দখি ভয়ে কাপাকাপি করছেন।
লোকটাঃ বাবা আমি তো তোমার আব্বুর বন্ধু তাই। তুমি তোমার আব্বুর বন্ধুকে মারতে পারবা।
আয়ানঃ যখনে আব্বুই নাই সেখানে আব্বুর বন্ধু। আমার আব্বু আম্মুকে মারার শান্তি তো আপনাকে পেতেই হবে আঙ্কেল।
লোকটাঃ ক কি করবে তুমি।
আয়ানঃ এখনি বলছি……….
বলেই আয়ান বর্ডিগাড দের কিছু একটা আনতে বললো। কিছুখন পর বর্ডিগাডরা কিছু লোকদের ধরে নিয়ে আসলো। আয়ান আবার বলতে শুরু করলো………….
আয়ানঃ চিনতে পারছেন আঙ্কেল আপনার বোউ,মেয়েএবং আপনার জামাই। এখন এদের সাথে কি করব জানেন একটা একটা করে শুট করবো।
লোকটাঃ না আমার পরিবার কি করেছে। ওদের কেনো মারবা। আর আমার মেয়ে ৬ মাসের প্রেগনেন্ট।
আয়ানঃ তো আমার আম্মুও ৯ মাসের প্রেগনেন্ট ছিলো।আাকে তো আপনি মারেছেন। তাহলে আমি ক্যানো পারবোনা।
বলেই আয়ান লোকটার ময়েকে শুট করে তারপর তার জামাইকে এরপর তার বোউ কে। আর বর্ডিগাডদের উদ্দেশ্য বললো……….
আয়ানঃ ওনাকে এমন ভাবে পেটাও যাতে ওনি পরকাল গমন করতে পারে।
বলেই আয়ান গোডাউন থেকে বেরিয়ে যায়।




রাতে………….
আজ আমরা সম্পসার বোউভাতে যাবো। অবশ্য আজকে আম্মু আব্বু আপু ভাইয়া কেউ যাবেনা শুধু আমরা ৫জন জাবো। আজ আমি গোল্ডেন কালার ল্যাহেংগা পরে হালকা সাজ পুরো পুরি তৈরি। আমি ড্রসিংটেবিলের সামনে থেকে উঠে হাতো ফোনটা নি সোজা WhatsApp গ্রুপে ঢুকে পরলাম। তারপর গ্রুপে কল দিলাম কল দেওয়ার কিছুখন পর একে একে সবাই জয়েন হলো। জয়েন হওয়ার পরপরি আমি বলে উঠলাম……………
মারিয়াঃ ঐ তোরা সব আজ আসবি তো।
তিশাঃ হুম আসবো।আমি তো রেডিও হয়ে গেছি।
রুহিঃ আমিও রেডি। এখন শুধু বের হবো।
রাফিঃ আমিতো বেরিয়েও গেছি।
রিকঃ হেহেহে আমিতো ড্রাইভ করছি। তার মানে চমি ফাস্ট।
মারিয়াঃ ফাস্টের বচ্চা……
রিকঃ কি হইছে এমনে চিল্লাস ক্যান।
তিশাঃ তো চিল্লাইবোনাতো কি করবো। তুই ড্রাইভ করতে করতে গাড়ি চালাস ক্যান। ফোন রাখ।
রিকঃ আরে শো………..
তিশাঃ তেরে ফোন রাখতে বলছিনা।😡😡
রিকঃ ওকে বাবা রাখছি। আমার মতো একরা মাসুম পিচ্চি বাচ্চারে পাইয়া সবাই ধইরা বসছে। 🥺🥺🥺🥺🥺
এরা বলে রিক ফোন কেটে দিলো। আর ওরা রিকের কথা শুনে হাসতে হাসতে শেষ। তারপর তারা ফোন কেটে যে যার মতো বপরিয়ে পরলো।।




পার্টিতে…………..
আমরা সবাই একসাথে পার্টির ভিতর ঢুকলাম। আমাদের আসতে দেখে সম্পা আমাদের দিকে এগিয়ে এসে কোন কথা ছারাই রিক আার রাফির কান ধরে বলে উঠলো……………
সম্পাঃ এই হারামি কালকে আসিসনাই ক্যান।
রিক শুধু আমাদের ক্যান বলতাছিস ওই দুইটাকেও বল। (রুহিআর তিশাকে দেখিয়ে)
সম্পাঃ ওরা ক্যানো আসেনাই আমি জানি। তোরা ক্যান আসিসনাই সেটা বল।
রাফিঃ দোস্ত আমি আসছিলাম।
সম্পাঃ কখন আমি যাওয়ার পর।
রাফিঃ হুম তুই কমনে জানলি।
সম্পাঃ মানে…..
রাফিঃ তুই তো জানোস আমি আমাদের অফিসের কাজে ১৫ দিনের জন্য লন্ডন গিয়েছিলাম। তো আমি কালকে দেশে আসছি।তারপর আমি এয়ারপোর্টে থেকে সোজা তোর বিয়েতে আসছি। কিন্তু আমি যখন আসি ততখনে তো বিদায় হয়েযায়।
সম্পাঃ ও আচ্ছা। কিন্তু তু কেনো আসিসনাই। (রিককে উদ্দেশ্য করে। কান ছারতে ছারতে)
রিকঃ হেহেহে। আসলে হয়েছে যে আমিনা ভ ভুলে গেছিলাম। তাইআসতে পারিনি। তাছারা দোস্ত আমিতো নিজের জন্মদিন ভুলেযাই এরা কি করে মনে রাখি বল।
সম্পাঃ তোরে দারা কিছু আসাও করা যায় না।
আমাদের কথার মাঝে রিদম ভাইয়া (সম্পার হাসবেন্ড)এসে বলে উঠলো…………….
রিদমঃ আমার শালক শালিকা কে নিয়ে কি কথা বলছো তুমি।
মারিয়াঃ তেমন কিছু না। এমনি।
রিকঃ ভাইয়া আপনিও জয়েন করুন আমাদের সাথে।
রিদমঃ হ্যা অবশ্যই করবো কিন্তু এখন না। এখন তোমাদের একটা কথা জানাতে আসছি।
মারিয়াঃ কি কথা ভাইয়া।
রিদমঃ আজ আমাদের মদ্ধ একজন স্পেশাল মানুষ আসছে।
তিশাঃ কে?
রিদমঃ সেটা তো সারপ্রাইজ। আসলেই দেখতে পারবা।
বলেই রিদম ভাইয়া চলে যায়।আর আমারা আমাদের মতো গল্প করতে শুরু করি।
।।

কিছুখনপর………..
আমারা গল্প করছি এর মাঝে ১০থেকে১২ জন কালো পোশাক পরা লোক পার্টিতে আসে। দেখে বর্ডিগাড মনে হচ্ছে। তর কিছুখন পর তাদের ভিতর থেকে একটা লোক বেড়িয়ে আসলো। পরনে তার নিল প্যান্ট। সাদা সার্ট।মুখে মাক্স, চোখে নিল সানগ্লাস। আর এটটা ওা থেকে মাথা পযন্ত হুর্ডি পরা।লোকটা আমাদের দিকে এগিয়ে আসতে থাকে। এগিয়ে আসতে আসতে সে তার হুর্ডি খুলে ফেলে। এখন কিছুটা চেনা চেনা লাগছে। কিন্তু বুঝতে পারছি না কে।লোকটা এসে রিদম ভাইয়ার সাথে হ্যানসেক করে তার মুখের মাক্স খুলে ফেললো। লোকটাকে দেখে আমার চোখ ছানাবড়া হয়েগেছে।










#চলবে………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে