তোমাকে চাই পর্ব-১১

0
1491

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_১১
ডক্টর এর কথা শুনে আমার কেমন যেন সব অন্ধকার অন্ধকার লাগছে। তাও নিযেকে যথা সম্ভব শক্ত রেখেছি। আয়ানের ডেটবডি না দেখা পযন্ত আমার বিশ্বাস হবে না। কিছুক্ষন পর ভাইয়া বলে উঠলো…………….
আরিয়ানঃ বনু চল তোকে বাসায় দিয়ে আসি। তারপর আমরা আয়ানের শেষ কাজ শেষ করবো।
মারিয়াঃ না আমি আয়ানের ডেটবডি না দেখা পযন্ত কোথাও যাবোনা।
আরিয়ানঃ দেখ পাগলামি করিস না। তোকে যেতে হবে। এখানে থেকে তুই কি করবি।
মারিয়াঃ বললাম তো আমি যাবোনা। ও আমাকে প্রমিশ করেছিলো আমাকে ছেরে যাবেনা। ও ওর প্রমিশ রাখবে আমি যানি।
রিকঃ জানু চল তোর এখানে কাজ নেই।
মারিয়াঃ বললাম না আমি যাবোনা। তোরা আমাকে যোর কেন করছিস বলতো।
রাফিঃ দেখ জানু বেশি কথা বারাস না চল বলছি।
এভাবে আমাদের তর্ক আরো বারতে থাকলো। তার কিছুক্ষন পর একজন ওয়াডবয় একটা লাশ নিয়ে আই সি ইউ থেকে বেরিয়ে আসলো। আমার লাশটাকে দেখে কেনো জানি আয়ান মনে হচ্ছে না। আমি লাশটার সামনে গিয়ে কাপা কাপা হাতে ওপরে থাকা কাপড়টা সরিয়ে দিতে যাবো টিক তখনি রিক আমার হাত ধরলো। আমি ওর দিকে তাকিয়ে বলে উঠলাম……….
মারিয়াঃ কি হয়েছে হাত ধরলি কেন।
রিকঃ চল বাসায় চল
মারিয়াঃ আমি লাশ না দেখে যাবোনা (দাতে দাত চেপে)
রিকঃ দেখে কি করবি। ও তো মারাই গেছে। ওকে দেখে আর কান্না কাটি করে লাভ কি।
আমি রিকের কাছথেকে আমার হাতটা একঝটকায় সরিয়ে নিয়ে লাশের উপরে থাকা কাপড় সরিয়ে দিলাম। লাশ সরাতেই দেখি এটা আয়ান না। অন্য কেউ। আমি লাশটাকে দেখে সোজা ভাইয়ার কাছে গিয়ে বলে উঠলাম…………
মারিয়াঃ ভাইয়া আয়ান কোথায়।
আরিয়ানঃ ও কো কোথায় ম মানে। ও আর নেই।
মারিয়াঃ নিজের বেস্ট ফ্রেন্ড কে নিয়ে এসব বলতে তোমার মুখে বাধছে না।
আরিয়ানঃ যেটা সত্যি সটা বলতে মুখে কেন বাধবে।
আমি ভাইয়ার পায়ের কাছে বসে ভাইয়ার পা জরিয়ে ধরে কাদতে কাদতে বলে উঠলাম………..
মারিয়াঃ প্লিজ ভাইয়া বলো আয়ান কোথায়। আমি ওকে ছারা বচবো না। প্লিজ বলোনা ও কোথায়।
আরিয়ানঃ আরে কি করছিস পা ছার। ও আর নে মারিয়া। ও আর নেই।
মারিয়াঃ আমি মানিনা।
রিকঃ দেখ জানু এবার কিন্তু বেশি হয়ে যাচ্ছে।
মারিয়াঃ কোনটা বেশি হচ্ছে আর কোনটা কম সেটা আমি বুঝি। আর আমার কসম তোমাদেরকে। প্লিজ বলো (কাদতে কাদতে)
আরিয়ানঃ মারিয়া ওর স সত্যি এ্যাকসিডেন্ট হয়েছে। ও এখনো আই সি ইউ তে আছে। ও বলেছিলো ও যদি বেচে যায় তাহলে বলতে মারা গেছে। ও সুস্থ হয়ে আমেরিকা চলে যাবে। তুই চিন্তা করিস না তোর লাইফ থেকে ও চলে যাবে।
মারিয়াঃ ও এখন কতো নাম্বার কেবিনে আছে।
আরিয়ানঃ ৩০২
ভাইয়ার বলা শেষ হতেই আমি ওখান থেকে চলে আসলাম।


৩০২ নাম্বার কেবিনে…………..
মারিয়া কেবিনে গিয়ে দেখে আয়ান নিশতব্দ হয়ে শুয়ে আছে। মারিয়া ওর পাশে গিয়ে একটা চেয়ারে বসলো। তারপর আয়ানের হাত ধরে বলতে শুরু করলো……….

মারিয়াঃ এটা কি করলে তুমি আয়ান। আমাকে কষ্ট দেওয়ার জন্য নিজের এতো বড় ক্ষতি করলে। যখন আমি তোমাকে চেয়েছি তখন আমি পাইনি, যখন তুমি আমাকে চেয়েছো তখন তুমি পাওনি, আর আজ যখন আবার আমি তোমাকে চেয়েছি আবার তুমি আমাকে ছেরে চলে গেলে। কত কষ্ট দিবে তুমি আমায়। আর কতো।
বলতে বলতেই মারিয়ার চোখ থেকে দুই ফোটা পানি গরিয়ে পরল আয়ানের হাতে।
।।
হাতে পানির ফোটা পেয়ে পিট পিট করে চোখ খুললো আয়ান। সামনে তাকাতেই দেখলো মারিয়া ওর হাত ধরে কাদছে। প্রথমে অবাক হলেও পরক্ষনে মারিয়ার উদ্দেশ্য বলে উঠলো আয়ান………..
আয়ানঃ ত তুমি এ এখানে ক কি করছো।
মারিয়াঃ কেন আমি থাকতে পারিনা। (চোখর পানি মুছে)
আয়ানঃপ্লিজ চলে যাও।
মারিয়াঃ ওই একই ভুল আবার রিপিট করছো।
আয়ানঃ মানে?
মারিয়াঃ তুমি পাগল। আমি বলেছি আমার জীবনে আর তোমাকে ফিরাবোনা দেখে এভাবে নিজের এ্যাকসিডেন্ট করিয়ে দিলে। আমাকে তো কষ্ট না দিয়ে তোমার সান্তি হয় না। আমি ওই কথা গুলো মজা করে বলেছিলাম। আমি চেয়েছিলাম ২ দিন পর ঠিক ওই জায়গায় আমি তোমাকে প্রপজ করবো। কিন্তু তুমি নিজের এই অবস্থা করে বসে আছ। আবার বলেছো তোমার মারা জাওয়ার খবর যেন আমাকে দেওয়া হয়।
আয়ানঃ তুমি মজা করেছিলে।
মারিয়াঃ হুম।
আয়ানঃ আই এম সরি মারিয়া। আর কখনো তোমাকে এভাবে কষ্ট দিবোনা। আমি যদি তোমাকে নাপেতাম না আমেরিকার গিয়ে নিজেকে শেষ করে ফেলতাম।
মারিয়াঃ এখনো তো আধ মরা হয়ে আছো। আর কখনো যদি এমন কিছু করেছো তো তোমাকে খুন করে আমি নিজে মরবো। দেখে নিও 😡😡।
আমার কথা শুনে আয়ান শুধু একটা মুচকি হাসি দিলো।
কিছুক্ষন পর রুমে ভাইয়ারা আসলো।
রিক এসে আয়ানের পাশে দারিয়ে বলে উঠলো………..
রিকঃ আই এম সরি আয়ান। আমরা জানুকে আটকাতে পারিনি। জানিস আমরা ডেটবডিও দেখিয়েছিলাম কিন্তু ও বিশ্বাস না করে কাপর সরিয়ে দেয়। আর আমাদের কসম দিয়ে দেয় তাই তো বলতে বাধ্য হই।
আয়ানঃ থাক আর লাগবেনা।
মারিয়াঃ ওয়েট ওয়েট রিক রাফি তোরা আয়ানকে তুই করে কেন বলছিস।
রাফিঃ তো বন্ধুকে তুই বলবো না তো কি তুমি বলবো।
মারিয়াঃ তোরা বন্ধু হলি কবে। 😒😒
রিকঃ হেহে সম্পার বোভাতের ২ দিন পর থেকে আমরা চার জন তো বন্ধু হয়ে গেছি। 🙃🙃(ক্যাবলা মার্কা হাসি দিয়ে)
মারিয়াঃ শালা বাটপারের দল।
তিশাঃ ছি ছি এসব বলতে নেই।
মারিয়াঃ এই তুই চুপ কর। বাই দা ওয়ে তোরা দুইজন ও কি ওদের দলের।
রুহিঃ না না আমরা তো তোর দলের।
ফারিয়াঃ হ্যা আমিও আছি কিন্তু।
মারিয়াঃ এবার হলো ইকুয়াল।
ফারিয়াঃ রাইট।
মারিয়াঃ এবার সবাই বাহিরে চলো। আয়ানকে রেষ্ট নিতে দাও।
সবাই একসাথেঃ হুম।
তারপর সবাই এক এক করে বাহিরে চলে গেলাম।










#চলবে………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে