তোমাকে চাই পর্ব-০৬

0
1334

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_৬
এটা বলে আমিও ষ্টেজ থেকে নেমে যাই। ষ্টজে থেকে নেমে কিছু দুর এগিয়ে যেতেই কিছু সাথে পা পিছলে পরে যেতেই আমি আম্মু আমার কোমোর বলে চিৎকার দিয়ে চোখ খিচে বন্ধ করি। কিছুখন পর মনে হলো কেউ আমাকে ধরে আছে। তাই আমি পিট পিট করে চোখ খুলাম। সমনে থাকা বক্তিকে দেখে আমি একটা সস্তির নিশ্বাস ফেললাম। কারন যে আমাকে ধরেছে সে আর কেউ না সে হলো রিক।
আমি রিককে দেখে বলে উঠলাম…………….
মারিয়াঃ Tank you দোস্ত।
রিকঃ আরে রাখ তোর Tank you. এখনি তো পরে যেতি।
মারিয়াঃ আরে পরলেইবা কি। একটু কমরি ভাংতো এই আর কি।
রিকঃ নাউজুবিল্লাহ,নাউজুবিল্লাহ। তোর কমর ভাংলে আমি শেষ।
মারিয়াঃ ক্যান আমার কমরের সাথে তোর কি।😒😒
রিকঃ আমারিতো সব।
মারিয়াঃকিভাবে। 🤔🤔
রিকঃ এ যেমন তোর যদি কমর ভেংয়ে যাইতো তাইলে তুই হুয়িলচেয়ারে বইসা থাকতি। কলেজ তেমন আসতি না। আসলেও আগের মতো আড্ডা দিতিনা। এতে কি হয়তো আমার আর তিশার মধ্যে সেটিং করাই পারতি না। তালে আমার লস না।
মারিয়াঃ কি তুই আমারে এর জন্য বাচালি। আমিতো ভাবসি আমার জন্য চিন্তা করস। বাট তুই তো দেখি…………….. আমি তোর আর তিশার মধ্যে আর নাই।
রিকঃ দেখ জানু (মরিয়ার আরেক নাম জানুভি। তাই রাফি আর রিক ওকে জানু ডাকে) এমন করিস না। তুই না ভালো।
মারিয়াঃ নাতো আমি একদম ভালোনা।
রিকঃ দেখ তুই যা বলবি তাই করব। তাও এরকম করিস না।
মারিয়াঃসিরিয়সলি😒😒
রিকঃ এমনে তকানোর কিছু নাই। সত্যি করমু।
মারিয়াঃ ওক। ১০০ কিটক্যাট আর একটা আাইসক্রিম।
রিকঃ কি…………. এতোগুলা (অবাক হয়ে)
মারিয়াঃ দিলে বল না দিলে গেলাম।
রিকঃ এই না না দিমু। বাট তুই এতোগুলা করবি কি? 😒🤔
মারিয়াঃ ওটা পরে দেখতে পারবি।
রিকঃ রাখসি (বিরবির করে)
মারিয়াঃ কি?
রিকঃ না কিছু না
।।
দুর থকে এদের এই দৃশ্য দেখে একজন রাগে কাপছে। কখন যেনো সব শেষ করে দেয়। মারিয়া আর রিক চলে যাওয়ার পর সে কাওকে ফোন করলো। একবার রিং হতেই ও পাস থেকে ফোন ধরলো। ও পাস থকে ফোন ধরতেই সে বলে উঠলো…………………
সেঃ একজনকে তুলতে হবে।
………………..
সেঃ ১১টার দিকে যাবো।
………………..
সেঃ না ওসব কিছু করা লাগবে না। আমি এসে যা করার করবো।
…………………
সেঃ কাজটা যেন ঠি মতো হয়।এখন রাখি।
…………………




আমি রিকের সাথে কথা বলে ওয়াসরুমের দিকে যাচ্ছিলাম। ওয়াসরুমটা একটা বন্ধ ঘর টপকে যেতে হয়। আমিও ঠিক ও ঘর টপকে যেই ওয়ারুমের দিকে যাবো ঠিক তখনি কে যেনো আমার হাত ধরে ওই রুমের ভিতর নিয়ে গেলো। প্রথমে ভয় পলেও পরক্ষনে নিজেকে সামলে নিলাম। অন্ধকার এর কারনে ঠিকমতো মুখ দেখা যচ্ছে। আমি লোকটাকে কিছু বলব তার আগেই লোকটা আমাকে দেওয়ালের সাথে জোরে চেপে ধরলো। আর বলে উঠলো……….
আয়ানঃ ছেলেদের সাথে তোর এতো কিসের ডলাডলি। (রাগে হালকা চিৎকার করে)
ওর কথা শুনে আমি বুঝতে পরলাম এটা আয়ান ছারা আর কেউ না। তাই আমি ওকে উদ্দেশ্যে করে বলে উঠলাম……………
মারিয়াঃ মাইন্ড ইউর ল্যাঙ্গুয়েজ আয়ান। এসব কি বলছে তুমি। আমি কার সাথে ডলাডলি করছি।
আয়ানঃ তহলে ঐ ছেলেটা কে শুনি।
মারিয়াঃ ও আমার ফ্রেন্ড।আর শুধু ফ্রেন্ড না ও আমার বেষ্ট ফ্রেন্ড। আর তুমি তুই তুকারি করছো কেনো। আর আমার হাত ছারো।
আয়ানঃ ও আমি ধরলেই এখন বিরক্ত লাগে না। আর ও ধরলে মনে আনন্দ লাগে না।
মারিয়াঃ তুমি কোন কথা কোথায় নিয়ে যাচ্ছো।
আয়ানঃ যেখানকার কথা আমি সেখানে নিয়ে যাচ্ছি। ও যদি তোমাক ভালোনাবাসতো তো জানু কেনো ডাকলো। আমার যানা মতে জানু তো গালফ্রেন্ডেকে ডাকে তাই না
মারিয়াঃ এই ওয়েট ওয়ট তুমি কি করে যানলা ও আমাকে জানু বলেছে।
আয়ানঃ আমি নিজের কানে শুনেছি।
মারিয়াঃ পুরোটুকু না শুনে শুধু এতোটুকু শুনলে।
আয়ানঃ কেনো তুমি কি চাইছো তোমাদের প্রেম আলাপ শুনি।
মারিয়াঃ তুমি আবার অর্ধেক কথা শুনে আমাকে ভুল বুঝলে। থাক আমিও আর এই ভুল ভাংগাবোনা। (মনে মনে)
হ্যা আমি ওর গালফ্রেন্ড তো।
আয়ানঃ লিসেন মারিয়া এখন কিন্তু আমার মাথা খারাপ আছে আমাকে আর রাগিও না।
মারিয়াঃ কেনো রাগলে কি হবে শুনি। কিহবে।
আয়ানঃ আমি কিন্তু কিছু একটা করে ফেলবো।
মারিয়াঃ কি করবা তুমি। আমিও একটু দেখি।
আয়ানঃ আমি কিন্তু সত্যি কিছু একটা করে ফেলবো।
মারিয়াঃ দেখি তুমি কি করো। তোমার চ…………….
আর কিছু বলার আগে আয়ান আমাকে দেওয়ালের সাথে আরও জোরে চেপে ধরলো। আর আমার ঠোঁট ওর নিজের আওত্তায় নিয়ে নিলো। আমি যত ছারানের চেষ্টা করছি ও তত আকরে ধরছে। পরে আমি হাল ছেরে দিলাম। কিছুক্ষন পর ও আমাকে নিজে নিজে ছেরে দিলো। আমি ওর দিকে ঘৃনার দৃষ্টি নি তাকিয়ে বলে উঠলাম…………
মারিয়াঃ ছিহ তুমি এতো নিচে নেমে গেছো। ভাততেই পারছি না।
বলেই আমি ওখান থকে বেরিয়ে আসলাম।
আর এ দিকে আয়ান…….
আয়ানঃ আই এম সরি মারিয়া। আমি কি করতে কি করে বশি নিজেও জানিনা। তোমাকে আমি বলেছিলাম আমাকে রাগিওনা তরপরও তুমি তো তুমি। কিছু শোনার মেয়ে না। এটা বলে আয়ান রুম থেকে বরিয়ে যায়।




রাত ১১টা……………
অন্ধকার রুমে হাত পা বাধ অবস্তায় বসে আছে রিক। কিছুক্ষন পর পিট পিট করে চোখ খুললো সে। নিজেকে এই অবস্তায় দেখে ঘাবরে যায় সে। রিক শুধু ভাবছে কে তাকে এখানে নিয়ে আাসতে পারে, কার সাথে ওর এতো শত্রুতা যে ওকে এখানে বেধে নিয়ে আসা হলো। এমন সময় রুমে ঢুকলো কেউ রুমে ঢুকে রিকের সামনে একটা চেয়ার নিয়ে বসলো সে। বসে তাদের মাথার ওপর যে বাল্প টা আছে সেটা জালিয়ে দিলো।










#চলবে………..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে