The_Villain_Lover Part_9

0
2609

The_Villain_Lover
Part_9
#Writer:#Tisha_Islam_Nabila

তিশা এসে ঠাস করে থাপ্পর মেরে বলে..!!

—-কেন করলে এমন??কেন ঠকালে আমাকে??নিজের পরিচয় কেন গোপন করলে??কেন কেন কেন??

—-বেবী তু তু তুমি ভুল ভাবছো……

তিশাঃ জাস্ট সাট আপ….আমি কোনো ভুল ভাবছি না….কোথায় গিয়েছিলে আজ তুমি??খুন করতে তাইতো??আমি সব দেখেছি আমি ভুল না….কেন এমনটা করলে বলো??আমার বিশ্বাস নিয়ে এভাবে খেললে??তুমি একজন খুনি আই হেট ইউ..!!

—-দেখেছো মানে??

অবাক হয়ে বললো…….

তিশাঃ হ্যা তুমি বাড়ি থেকে যাওয়ার পর….আমিও তোমাকে ফলো করে যাই….সন্দেহ তো আমার সেদিনই হয়েছিলো….যেদিন তুমি আমাকে তোমার শার্ট দিয়েছিলে….আর ওই শার্টে আমি রক্ত দেখেছিলাম..!!

—-ওয়াট??ওয়াট আর ইউ সেয়িং??

তিশাঃ ইয়েস মিস্টার শুভ….ওপস সরি সম্রাট খাঁন বিলিভ হচ্ছেনা??ওয়েট আমি শার্ট নিয়ে আসছি…….

তিশা গিয়ে শার্টটা নিয়ে আসে….যেটাতে স্পষ্ট রক্ত লেগে আছে..!!

তিশাঃ এবার কি বলবে??

—-ইয়েস আমি সম্রাট খাঁন….আমি কোনো শুভ বা অজানা নই….এদুটো নামই নকল ছদ্মনাম ওকে??এবার বলো কি দেখেছো তুমি??

তিশাঃ তাহলে শোনো……

#অতীত..!!

শুভ রুপী সম্রাট বাড়ি থেকে যাওয়ার পর….তিশা ও ওকে ফলো করে যায়….শুভ গাড়িতে যখন ওঠে তখন মুখ দেখা যায়….বাট গাড়ি থেকে যে নেমে আসে….তাকে দেখে তিশা চমকে যায়….কারন গাড়ি থেকে নামে সম্রাট খাঁন….সম্রাট খাঁন যে শুভ তিশা তখনও বোঝেনা….তিশা ভাবে শুভ হয়তো গাড়িতে আছে….সম্রাট গাড়ি থেকে নেমে একটা পোড়া বাড়িতে ঢোকে….যেখানে অনেক বডিগার্ড আছে….আর একটা লোককে চেয়ারে বেধে রেখেছে….সম্রাট গিয়ে লোকটার সামনের চেয়ারে বসে….লোকটা ভয়ে কাঁপছে তিশা এই সুযোগে….গাড়ির কাছে চলে আসে কিন্তুু গাড়িতে আর কেউ নেই….তিশা ও ধীর পায়ে পোড়া বাড়ি চলে আসে….আর ও লুকিয়ে পড়ে এদিকে সম্রাট বাঁকা হেসে বলে…….

—-সো এবার কি করবি তুই??

লোকটাঃ আমাকে ছেড়ে দিন..!!

সম্রাটঃ হা হা ভেরী ফানি তোকে ছাড়বো??সম্রাট ধরতে শিখেছে ছাড়তে না……

বলেই নিজের কাছে থাকা….ধারালো ছুড়িটা লোকটার পেটে ঢুকিয়ে….চিৎকার করে বলে ওঠে..!!

—-তোকে বলেছিলাম না??আমার সাথে বেইমানি করিস না??তুই কি করলি সেই আমার প্রজেক্ট….অন্য একজন কে দিতে গেলি??এবার যা উপরে গিয়ে প্রজেক্ট দে…..

বলেই ছুড়ি দিয়ে….লোকটার পেটে অনবরত আঘাত করলো….এরপর আঘাতের জায়গায় গুড়া মরিচ দিতে লাগলো….আর সাথে পাগলের মতো হাসি….লোকটা মৃত্যুর কোলে ঢলে পড়লো….গার্ডরা ভয়ে থরথর করে কাঁপছে….তিশা ও ভয়ে কাঁচুমাচু হয়ে মনে মনে বললো..!!

—-শুভ কোথায় গেলো??

সম্রাটঃ রিয়াজ এটাকে ফেলে দে….আমি যাচ্ছি ফাস্ট এটাকে গুম কর…….

রিয়াজঃ জ্বি স্যার..!!

সম্রাট বের হওয়ার আগেই….তিশা বেরিয়ে গাছের পিছনে লুকিয়ে পড়ে….সম্রাট ওখান থেকে বেরিয়েই….মুখের মাস্কটা একটানে খুলে ফেলে….তিশা নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না….ওর মুখ দিয়ে বেরিয়ে আসে……

—-শু শুভ..!!

সম্রাটঃ এখন বাড়ি যাই..!!

যেই সম্রাট গাড়িতে উঠবে….এরমাঝে ওর ফোনে আসে….সম্রাট ফোনটা রিসিব করে……

—-হ্যালো..!!

ওপাশঃ………

সম্রাট আশেপাশে তাকিয়ে বলে ওঠে..!!

—-ইয়েস ডক্টর অজানা বলছি….এনিথিং রং??

এবার তিশা’র মাথায় আকাশ ভেঙে পড়লো….সম্রাট কথা বলে গাড়িতে উঠে….গাড়ি স্টার্ট দিয়ে হসপিটালে চলে যায়….আর তিশা কান্না করতে করতে বাড়ি চলে আসে……

#বর্তমান..!!

সম্রাট থম মেরে বসে আছে….তিশা চেচিয়ে বললো……

—-এখন চুপ করে আছো কেন??

—-আজ আর কিছু লুকাবো না..!!

তিশাঃ লুকাবে কি করে??সব তো আমি জেনেই গিয়েছি….তোমার সাথে আমি থাকবো না….আমি এক্ষুণি এখান থেকে চলে যাবো…….

তিশা’র চলে যাওয়ার কথা শুনে….সম্রাটে’র মাথায় আগুন ধরে গেলো….তিশা দরজা খুলে বের হতে গেলেই….সম্রাট তিশা’র হাত চেপে ধরে বলে..!!

—-কি বললি তুই??আমার কাছ থেকে চলে যাবি??

তিশা ভয় পেয়ে গেলো….সম্রাটে’র চোখ মুখ লাল হয়ে আছে……
.
.
.
.
.
.
তিশাঃ তু তুমি ছাড়ো আমাকে..!!

সম্রাটঃ ছাড়বো বলে ধরিনি জান….যখন জেনেই গিয়েছো সব….তাহলে এটাও জেনে নাও তুমি এখান থেকে….কোথায় যেতে পারবে না আমি যেতে দেবোনা….তোমার জন্য নিজেকে নিজে আঘাত করেছি….সম্রাট থেকে শুভ হয়েছি এখন ভাবছো তো??সম্রাট থেকে শুভ কবে হলাম??ওয়েল বেবী আমি নিজেকে কাভার করতাম ঠিক….আচ্ছা তুমি বলো তো শুভ হয়ে আমি….তোমার সামনে কবে গিয়েছিলাম??

তিশাঃ ১ বছর আগে স্কুলে……

সম্রাটঃ রাইট ১ বছর আগেই আমি চেয়েছিলাম….দুনিয়ার সামনে আসতে প্রেস কনফারেন্সে….সবাই কে নিজেকে দেখাতে গাড়িতে যাচ্ছিলাম….বাট ওইদিন স্কুলের সামনে তোমাকে দেখি….চোখ আটকে গিয়েছিলো মাফিয়া সম্রাট খাঁন….একটা পিচ্চি কে ভালবেসে ফেলেছিলো….আমি জানতাম সম্রাট হয়ে তোমার সামনে গেলে….তুমি আমাকে ভয় পাবে দুরে থাকবে….মনে করে দেখো রুমাল বেধে আমি….তোমার সামনে গিয়েছিলাম কিন্তুু তুমি….আমার নাম শুনেই ভয় পেয়ে কান্না করে দিয়েছিলে….সেদিন আমি প্রেসের সামনে যাইনি….সারারাত ভাবতে থাকি কি করবো??আইডিয়া পেয়েও যাই শুভ হয়ে তোমার সামনে যাই….কথা না বললেও সেদিন তুমি ভয় পাওনি….হয়ে যাই সম্রাট থেকে শুভ….আর যদি অজানার কথা জানতে চাও….আমি একজন ডক্টরও বাট….হ্যা আমি অজানা সেজে আছি….মানুষের পাশে থাকার জন্য আমি বিনা কারনে….কাউকে খুন করিনা জান ট্রাস্ট মি….আমি সত্যি তোমাকে অনেক ভালবাসি….তোমার জন্য আমি কলেজে এডমিশন নিয়েছি….গার্ডদের সামনে নাটক করেছি….ভাঙচুর করেছি যাতে ওরাও ভাবে….শুভ, অজানা, সম্রাট আলাদা লোক….নিজেকে নিজে গুলি করিয়েছি….যাতে তুমি ডাউট না করো….বাট তুমি জেনেই গেলে..!!

তিশাঃ হ্যা কারন সত্যি গোপন থাকেনা……

সম্রাটঃ আই ডোন্ট কেয়ার….বাট তুমি যাবেনা..!!

তিশাঃ যাবো তোমাকে ডিভোর্স দেবো……

সম্রাট অগ্নি দৃষ্টিতে তাকিয়ে….ঠাস করে তিশা কে থাপ্পর মারলো….টাল সামলাতে না পেরে তিশা ফ্লোরে গিয়ে পড়লো….সম্রাট তিশা কে টেনে তুলে গাল চেপে ধরে বললো..!!

—-কি বললি তুই??আমাকে ডিভোর্স দিবি??এত বড় সাহস তোর??আর একবারও যদি আমাকে ছেড়ে যাওয়ার কথা বলিস….তোর কি হাল আমি করবো তুই জানিস না….আমি যেমনই হই তুই আমার সাথেই থাকবি….তুই চাইলেও তুই আমার….আর তুই না চাইলেও তুই আমার……

তিশাঃ থাকবো না আমি তোর সাথে….তুই একটা খুনি জানোয়ার..!!

সম্রাটঃ কি আমি জানোয়ার??

তিশাঃ শুধু তাইনা তুই একটা পাগল, সাইকো……

সম্রাট যেন এবার অগ্নিমূর্তি হয়ে গেলো….নিজের সব শক্তি দিয়ে….তিশা কে থাপ্পর মারলো তিশা নিচে পড়ে গিয়ে….খাটের কোনায় লেগে কপাল কেটে সেন্সলেস হয়ে গেলো..!!

সম্রাট তাড়াতাড়ি তিশা’র কাছে এলো……

সম্রাটঃ জান কি হলো তোমার??জান কথা বলো আমার সাথে…ও গড এটা কি করলাম আমি??

সম্রাট নিজেই তিশা কে দেখলো….তিশা’র কপাল কেটে রক্ত পড়ছে….সম্রাট তাড়াতাড়ি ব্যান্ডেজ করে দিলো….তিশা কে বিছানায় শুইয়ে দিয়ে….তিশা’র একটা হাত ধরে কান্না করতে করতে বললো..!!

—-কেউ খুনী হয়ে জন্মায় না জান….ভাগ্য কখন কাকে কি বানায়….কেউ জানেনা তোমাকে আমি ভালবাসি….তুমি আমাকে ছেড়ে গেলে আমি তোমাকে মেরে ফেলতে বাধ্য হবো….এরপর নিজেও মরবো……

#To_Be_Continued….♣♣

[আমার জন্য মনে হয় এই সপ্তাহটা খারাপ….আইডি প্রবলেম তার উপর আজকে ফোনেও প্রবলেম হচ্ছে….আমার ফোন গত ৪ ঘন্টা যাবত হ্যাং হয়ে আছে….কিছুতেই ঠিক হচ্ছেনা….ফোন বন্ধও করা যাচ্ছেনা বিকজ ব্যাটারী খোলার সিস্টেম নেই….আজকের মধ্যে ঠিক না হলে ফোন কিনতে হবে….শনিবারের আগে ফোন কিনতে পারবো না….দোকান বন্ধ ভাইয়ার ফোন থেকে এই পার্টটা দিলাম….সবাই কে জানিয়ে রাখলাম…..]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে