লুকোচুড়ি_ভালোবাসা?র্পবঃ-১২

0
2095

লুকোচুড়ি_ভালোবাসা?র্পবঃ-১২
#লেখিকাঃ-তানজিনা_আক্তার_মিষ্টি(Tanjina Akter Misti)

মিষ্টি রুমে বসে পরছে কাল একটা ক্লাস পরিক্ষা আছে। পড়া শেষই এখন মামুনি সাথে একটু কাজ করি গিয়ে আমাকে তো কিছু করতেই দেয় না এভাবে কি ভালো লাগে? সব সময় বসিয়ে রাখে বাড়িতে থাকতে তো আম্মুর সাথে কাছ করে কাটাতাম সারাদিন কি আর পড়া লাগে। ঘড়ির দিকে তাকিয়ে দেখি এগারোটা বাজে। ব ই রেখে খাটে থেকে নেমে দাড়ালো মিষ্টি ওরনা গলায় পেচিয়ে নিলো বের হতে যাবে হঠাৎ রাজ কে রুমে আসতে দেখলো। আচমকা রাজ কে আসতে দেখে অবাক হয়ে তাকিয়ে আছে মিষ্টি। এই বাসার এসেছে আজ আঠারো দিন হলো এর মাঝে রাজ কখনো এই রুমে আসে নি আজ ই ফাস্ট। তাই অবাক টা আর ও বেশি হয়েছে মিষ্টি হা করে তাকিয়ে এগিয়ে যেতে গেল রাজের দিকে কি এমন দরকার যে একেবারে রুমে চলে এসেছে।

—-আপনি এখানে কি করছেন?

—-তোমাকে একটা………

রাজ এসেছে মিষ্টি কে বলতে যে আজ কোথায় ও বেড়াতে যাবে নাকি। মিষ্টি এখানে আসার পর ঝগড়া হয়েছে আমার সাথে আর কখনো কোথায় বেরায় নি ওর মন ভালো করা আর সাথে কিছু সময় টাইম স্প্রে করার জন্য রাজ এই সিদ্ধান্ত নিয়েছে। কেন জানি মিষ্টি সাথে সময় কাটাতে মনে চাই নিজের মস্তিষ্কে বারবার এই মেয়েটা ঘুর পাক খায় কিছুতেই সরাতে পারি না।
মিষ্টির রুমে আসতেই ও হা করে অবাক হয়ে তাকিয়ে আছে আমি জানতাম এমন টাই হবে কারণে আজই ফাস্ট এলাম আচমকা ঘরে আসতে দেখলে তো অবাক হবেই। ওর কথা শুনে কিছু বলতে বলতে আমি এগিয়ে যাচ্ছি ওর দিকে। ও এলোমেলো চুল নিয়ে দাড়িয়ে আছে দেখতে এতো সুন্দর লাগছে যে কখন আমি খাটের কোনায় এসে গেছি খেয়াল ই করিনি। খাটের কোনায় এসে পায়ে বারি খেয়ে পরে যেতে নিলাম সামনে মিষ্টি ছিলো নিজেকে রক্ষা করতে ওর হাত ধরলাম ও কী করলো আমার হাত ওর দিকে যেতেই সরে দাড়ালো আর আমি একা ঠাস করে পরে গেলাম।

—এটা কি হলো তুমি এভাবে আমাকে পরে যেতে দিলে [ রেগে] হাত ধরবো তাই সরে গেলে তুমি?

—-আপনি কি বাচ্চা যে পলে যাবেন আর আমি ধরে ফেলবো। আর আপনি আর হাত কেন ধরতে যাচ্ছি লেন আমাকে সিনেমার নায়ক দের মতো পরে গিয়ে জরিয়ে ধরতে। কিন্তু আমি তো তা হতে দেবো না তাই সরে দাড়িয়েছি। আর আপনি এই সময় আমার রুমে কেন?
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
—-হুয়াট তোমাকে জরিয়ে ধরতে আমি পরে গেছি লাইক সিরিয়ালি এসব ভাবছো? আমাকে কি পাগল মনে হয় যে তোমাকে ধরতে আমি পরে যাবার নাটক করবো।

—- ছেলেদের মতলব আমার ভালো জানা আছে। এইজন্য ছেলেদের আমি বিশ্বাস করি না।

—-তুমি আমাকে অন্য ছেলেদের মতো ভাবছো [ রেগে]

মিষ্টি কিছু বলবে কিন্তু তার আগেই ফোনের বেজে উঠলো মিষ্টির রাজ খাটে পরে ছিলো তাই ফোন দেখতে পেল। ফোন হাতে নিয়ে রাগে চোখ মুখ শক্ত হয়ে গেল রাজের কারণ ফোনে সুজয় নামে একটা ছেলে ফোন দিয়েছে ইদানিং মিষ্টি এই ছেলের সাথে বেশির ভাগ কথা বলে কে এবং ছেলে আবার এইমাত্র বলল আমি ছেলে দের সাথে কথা বলি না মিশি না তাহলে এটা কি?

—কি বললে তুমি ছেলেদের সাথে মেশ না কথা বলো না তাহলে এইটা কে?

—-মিশি নাই তো এইটা কে মানে কে ফোন দিয়েছে?

—[রাজ ফোন গুরিয়ে দেখালো মিষ্টি কে]

—সুজয় ও তো আমার ফ্রেন্ড।

—-ছেলে ফ্রেন্ড এইমাত্র কি বললে আমি ছেলেদের….

—[ হাত উঠিয়ে থামিয়ে ] মিশি না কিন্তু সুজয় অনেক ভালো একজন বন্ধু আমার তাই মিশি কিন্তু জাস্ট পরার জন্য ও আমাকে কল করে ক্লাসে ও তেমন কথা বলি না আর বলবোই কি করে ও তো কোচিং এ আসেই না ফোন দিয়ে শুধু নোট গুলো নেয়। আর আপনাকে আমি কইফত কেন দেব !

—-যাই হোক ছেলে তো আমাকে এমন করে বললে যেন ছেলেদের সাথে জীবনে কথা কও না। আমি এলাম একটা ভালো কথা বলতে বেরাতে যাওয়া নিয়ে আর তুমি আমাকে এভাবে এই জন্য কারো জন্য ভাবে নেই।

—–বেরাতে যেতে মানে?

—-ভেবেছিলাম এতো দিন হলো এসেছো এখানে কিন্তু কোথায় ঘুরতে যাওয়া হয় নাই আজ বিকেলে যেতে চাইছিলাম তোমাকে নিয়ে কিন্তু আমার এটা ভাবাই উচিত হয় নি যে আমাকে এভাবে অপমান করতে পারে তাকে নিয়ে কোথায় ও যাওয়ার মানেই হয় না।

মিষ্টি আর কোন কথা কানে নাই ও তো খুশিতে আত্মহারা হয়ে গেছে বেরানোর কথা শুনে। ওর খুব ইচ্ছে হতো শহরের ঘুরার কিন্তু কে নিয়ে যাবে তাই ইচ্ছে টা মাটি চাপা দিয়ে রেখেছিল এখন রাজের মুখে শুনে খুশিতে লাফিয়ে উঠলো মিষ্টি। কিন্তু আবার রাজের শেষের কথা মনে পরে নিরাল হয় কিন্তু না যাবোই যাব অপমান কেন যে করতে গেলাম।

—-প্লিজ প্লিজ না করবেন না। আমি সো সরি হুম বেরাতে নিয়ে যান না আমার খুব ইচ্ছে ঢাকা শহরের ঘুরে বেরানোর।

মিষ্টি ইনোসেন্ট র্মাকা মুখ করে সরি বলতে লাগলো রাজকে। রাজ জানে এমন কিছু হবে তাই সে ও পার্ট নিচ্ছে যাবে না বলছে কিন্তু মিষ্টি ও সরি বলে যাচ্ছে সে যেতে চাই এই সুযোগ কিছুতেই ছারবে না। মিষ্টির নিজের চুল ছিরতে ইচ্ছে হচ্ছে কেন যে তখন কথা না শুনে এতো কি বলতে গেলাম।

অবশেষে রাজ রাজি হলো বিকেলে যাবে রেডি হথে বলল তারাতারি।

_________________

বিকেলে

রাজ তখন বলে গেছে আজ দেরি হলে কোথায় নিয়ে যাবে না তাই তিনটার মধ্যে রেডি হয়ে গেছে রাজ অবশ্য বলেছে তিনটায় যাবে। কিন্তু মিষ্টি আগেই এসেছে তিনটা বাজতে দশ মিনিট আছে।
আমি সোফায় বসে আছি মামুনি ও খুশি আমাকে ঘুরতে নিয়ে যাচ্ছে বলে। ঘড়ির দিকে তাকিয়ে দেখি তিনটা পাচঁ বাজে অথচ রাজ এখন ও আসে নি । এবার আমি ডাকতে লাগলাম তবুও আসছে না আবার বসে পরলাম এতত সময় লাগে পনেরো বাজে এখন ও আসছেনা সেদিন তো খুব ডাকাডাকি পারছিল এখন নিজে লেট করছে আর আমাকে কিনা বলল দেরি করলে বকবে।যাবে না কতো খারাপ খালি তার সাথে যাচ্ছি বলে কিছু বললাম না।

এদিকে রাজ তো রেডি হচ্ছে তত খুলছে কোনটায় বেশি ভালো লাগবে এটা ভেবে মাথা নষ্ট। মিষ্টির কোনটা পরলে ভালো লাগবে এই প্রথম ভালোবাসার মানুষের সাথে বেরাতে যাচ্ছি সুন্দর না লাগলে চলে যেটা পরছি সেটাই তো ভালো লাগছে কিন্তু বেশি কোনটায় বুঝছি না।

মিষ্টি ডাখ কানে আসতেই ঘড়ির দিকে তাকালো ও মাই গড তিনটা পনেরো বাজে রাজ আর খুললো না আয়নার দাঁড়িয়ে চুল নারতে লাগলো তারপর সানগ্লাস চোখে দিয়ে বেরিয়ে এলো।
এসে দেখে মিষ্টি রেগে আছে আমার দিকে তাকাতেই আমি ইস্টাল করে এগিয়ে আসলাম ওর দিকে তাকিয়ে আমি মুগ্ধ হয়ে গেলাম এতো সুন্দর কেন তুমি মিষ্টি যেভাবে থাকো তাতেই পাগল হয়ে যাই। সানগ্লাস একটু নিচৈ নামিয়ে তাকালো আর ঝাঝালো কন্ঠে মিষ্টি বকতে লাগলো।

—-কি বলেছিলেন আমি দেরি করে সাজি বেশি? দেরি হলে নিয়ে যাবেন না এখন কে দেরি করলো কে বলুন? আমি মেয়ে আমি না হয় সাজী তাই দেরি হয় আপনি তো ছেলে ছেলেরা ত সাজে না তাহলে তাদের কেন দেরি হ য় কি করছিলেন আপনি এত সময় পর আসলেন কত বাজে দেখুল আধা ঘন্টা লেট।

চলবে❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে