ভালোবাসার_অনন্যা পর্ব : 17

0
2266

ভালোবাসার_অনন্যা

পর্ব : 17

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

আসসালামুয়ালাইকুম আঙ্কেল আসসালামুআলাইকুম আন্টি (আগুন্তক)

হঠাৎ পিছনে তাকিয়ে দেখে আমি পুরাই শকড ?!!এ আমি কাকে দেখছি ??। এটা এটা কিভাবে সম্ভব !??(অনন্যা অবাক হয়ে)

আব্বু ও আমার বন্ধু আসফি?। আর এনাড়া হল আসফির আব্বু আম্মু আর ছোট বোন সুপ্রিয়া?। আর আঙ্কেল আন্টি এটা আমার আব্বু আম্মু?।(রাফি)

আসসালামু আলাইকুম ভাই?।কেমন আছেন আপনারা ???(আঙ্কেল)

ওয়ালাইকুম আসসালাম ।আলহামদুলিল্লাহ ভালো আছি? আপনারা কেমন আছেন??( আব্বু)

এইতো আমরা ভালো আছি?।( আঙ্কেল আন্টি একসাথে)

শুনো আব্বু আসফি আর আমি একসাথে আমেরিকায় পড়াশোনা করেছি? ।আসফির জন্মের পর থেকে আমেরিকায় ছিল পড়াশোনা শেষ করল? ।এখন আঙ্কেল আন্টি চারজন বাংলাদেশে ছেলেমেয়েদের নিয়ে থাকতে চায়।তার জন্য তারা এপার্টমেন্ট? কিনবেন যতদিন না অ্যাপার্টমেন্ট? কিনেছেন ততদিন তারা হোটেলে?️ থাকতে চাচ্ছে। তাই আমি বলেছি আমাদের এত বড় বাড়ি? থাকতে কেন আপনারা হোটেলে থাকবেন। কিন্তু তারা মানতে চাইছে না। এখন তুমিই বল যদি মানে?।(রাফি)

রাফি যেহেতু বলছে আর আমারও কথা আমাদের বাড়ি? থাকতে আপনারা কেন হোটেলে?️ থাকতে চাইবেন!! এতে তো আমাদের অসম্মান হয় তাই না?।নিজের দেশে ফিরেছেন যতদিন অ্যাপার্টমেন্ট? না কিনেছেন চলুন আমাদের বাড়িতে? একসাথে থাকি সবাই ঘুরব ফিরব মজা করব আপনারাও নিজেদের মানুষের কাছে থাকলেন? ।আর আমাদের কাছে আপনাদের থাকতে হবে এটাই ফাইনাল আর কিছু শুনতে চাই না ভাই।?(আব্বু)

এটা কিভাবে হয় ভাই কেমন দেখায়??(আঙ্কেল ইতঃস্তত বোধ করে)

দেখুন রাফি যেমন আমার ছেলে ওর বন্ধু কিন্তু আমার ছেলেই মতো হয়। তাই আপনারাও কিন্তু আমাদের ভাই-ব্রাদার হন। সেই হিসেবে ভাইয়ের বাসায় থাকতেই পারেন। এটা আবার কেমন দেখানোর কি হলো। তো চলুন প্লিজ না করবেন না। এইযে ভাবী আপনি বলুন ভাইকে। (আব্বু মুচকি হেসে)

প্লিজ আন্টি না করবেন না। (রাফি অনুনয়ের সুরে)

আচ্ছা ঠিক আছে (আঙ্কেল আন্টি মুচকি হেসে)

ও আপনাদের সাথে তো পরিচয় করাতে ভুলে গেছি এই হল আমার ছোট বোন অনন্যা। আর অনন্য এটা হল আমার জানে জিগার, বন্ধু, ভাই সবকিছু আর এনারা ওর আব্বু আম্মু আর ছোট বোন সুপ্রিয়া।(রাফি)

Hi ! what’s up??(আসফি)

Hi .how are you??(সুপ্রিয়া)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে