ভালোবাসার_অনন্যা পর্ব : 17 (ভাগ 2)

0
2590

ভালোবাসার_অনন্যা

পর্ব : 17 (ভাগ 2)

(আমি আমার ফেসবুক আইডিতে গল্পটা লিখতে ছিলাম হঠাৎ হাত লেগে পোস্ট হয়েছে প্রথম ভাগ অসম্পূর্ণ??। তাই আমি আমার আইডিতে ঢুকে এডিট অপশন খুঁজছি কিন্তু গত দুইদিন যাবত আমার ফেসবুকে কোন এডিট অপশন আসছেনা। এর কারন কি আমাকে প্লিজ বল?? কারন এডিট অপশন টা খুবই জরুরী আমার জন্য।???)

Hey hi .what’s up??(আসফি)

Hi cutie. how are you??(সুপ্রিয়া)

……….(অনন্যা)

এই কি হল কথা বলছিস না কেন?? (রাফি অনন্যাকে হালকা ধাক্কা দিয়ে)

হ্যাঁ হ্যা? !আপনারা আমাকে কিছু বলছিলেন???(অনন্যা হুষে এসে)

(আমি তো এতোক্ষণ হা করে তাকিয়ে ছিলাম!! ?কারণ কিছুক্ষণ আগে একটা মানুষকে আমি স্বপ্ন দেখলাম?! যেই মানুষটাকে নিয়ে সে বাংলাদেশে কোনদিন ছিলই না? ।আর সেই স্বপ্নে দেখা লোকটা আমার সামনে হুবহু কথা, লম্বা, ফর্শা সবকিছুই same to same?. তাই আমি শকড? হয়ে হা ?করে তাকিয়ে ছিলাম কে কি বলছে কে কি করছে কিছুর দিকে আমার নজর ছিল না শুধুমাত্র এই লোকটা আসফির উপরে ছাড়া??। অনন্যা মনে মনে)

বললাম কেমন আছো???( সুপ্রিয়া মুচকি হেসে )

জি আলহামদুলিল্লাহ ভালো আছি?। আপনারা ভালো আছেন?? (অনন্যা মুচকি হেসে)

আমরাও খুব ভালো আছি?(সুপ্রিয়া)

আসসালামুয়ালাইকুম আঙ্কেল আসসালামুয়ালিকুম আন্টি কেমন আছেন???(অনন্যা)

ওয়ালাইকুম আসসালাম মামনি?।আলহামদুলিল্লাহ আমরাও ভালো আছি.?( আঙ্কেল আন্টি একসাথে)

তো চলো যাওয়া যাক☺️ (রাফি)

হ্যা হ্যা চলো চলো ?(আব্বু)

Like seriously!!আমার সাথে কথা বলার জন্য আমেরিকার মেয়েদের লাইন লেগে যেত?!আর এই মেয়ে আমাকে পাত্তা দিল না??!!(আসফি অবাক হয়ে)

কিরে আয়।?( রাফি)

হ্যাঁ আসছি? (আসফি)

আমি খুবই শকড? তার জন্য আসফির সাথে কথা বললাম না। মনে হয় বেচারা কষ্ট পেয়েছে ওর ফ্যামিলির সবার সাথে কথা বললাম ওকে বাদ দিয়ে? ।কিন্তু কি করব এই চারজন যে আমার মাথায় বসে ছিল কিন্তু কিভাবে????(অনন্যা মনে মনে)

যেহেতু আমরা দুইটা গাড়ি?? নিয়ে এসেছি তাই একটাই আব্বু- আম্মু, মারিয়ার আব্বু -আম্মু এবং আসফির আম্মু -আব্বু যাবে। আর একটা গাড়িতে? আমরা বাকিরা যাব। কিন্তু বসার সময় আমি সমস্যায় পড়ে গেলাম ।
কারণ আদনান ভাইয়া ?সুমাইয়া কে নিয়ে সামনের সিটে বসেছে যেহেতু আদনান ভাইয়া গাড়ি? ড্রাইভ করবে সেজন্য , মাঝখানের ছিটে বসেছে মিশু সুপ্রিয়া ও নীলিমা?, তার পরের সিটে বসেছে ভাইয়া ও মারিয়া ??। আর ভাইয়া মাইয়ার সাথে একান্ত সময় কাটাতে চাই ?এখন বাকি আমি আর আসফি?। আসফি already পিছনের 4টা সিটের একটায় বসে আছে? । তাই আমি মাঝখানে একটা সিট ফাকা রেখে কর্নার সিটে বসে পড়লাম? ।বসার সাথে সাথে আসফির? চেহারাটা দেখার মত ছিল কিন্তু তার কারণ আমি কিছুই বুঝলাম না?। যাগ্গে যাক তার ব্যাপারে ভেবে আমার কাজ নেই?। এখন বাজে সাড়ে এগারোটা প্রচুর ঘুম পেয়েছে?। যেহেতু বাসায় যেতে আড়াই ঘন্টা লাগবে এই আড়াই ঘন্টা আমি একটা বড় ঘুম দিতে পারব☺️।(অনন্যা)

Life এর fast time কোন মেয়ে আমার থেকে দূরে সরে থাকছে?। প্রথমত কথা বললো না? । দ্বিতীয়তঃ আমার পাশে বসা থেকে বাঁচার জন্য কর্নার সিটে গিয়ে বসলো আমি পুরাই শকড??!!(আসফি মনে-মনে অবাক হয়ে)

এই ভাইয়া শোন না? (অনন্যা)

হ্যাঁ বল পুচকি (রাফি পিছনে তাকিয়ে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
পুচকি আবার কি হে!??। জাগগে বাদ দেও আমার ঘুম পাইছে বাসার সামনে আসলে আমাকে উঠিয়ে দিও ok good night.?(অনন্যা)

ওকে পুচকি ঘুমা। তোর তো আবার রাত জাগার অভ্যাস নেই। (রাফি)

তোমাকে কে বলছিল রাতের প্লেনে? আসতে??তুমি জানো না আমি কোথাও ঘুরতে গেলে বাইরের ভিউ না দেখলে আমি জেগে থাকতে পারিনা?! আসছো রাত্রি দশটায় এখন রাতের কি দেখব তার থেকে একটা ঘুম দেই তাও ভাল(অনন্যা কপট রাগ দেখিয়ে)

ঘুমা তো তাও চিল্লাইস না?? (রাফি হাতজোড় করে)

ওকে?।(আমার ছোটবেলার অভ্যাস কোথাও ঘুরতে গেলে যদি সকাল হয় তাহলে খুবই মজা লাগে? ।রাত হলে আমার ঘুম পায় কারন গাড়ি এমনভাবে চলে বাইরের কিছুই দেখা যায় না শুধু গাড়ি?, ?বাস এসব ছাড়া সেই জন্য আমার মতে রাতে ঘুমিয়ে ট্রাভেল করাটা বেটার? ।ওকে একটু ঘুমিয়ে নিই.ঘুম ভালোবাসিরে? আমি ঘুম ভালোবাসিরে? ঘুমাইলে তোর স্মৃতিগুলো মনে পড়ে রে একটু গান শুনালাম কেমন লাগছে?। অনন্যা মনে মনে)

আমি শুধু এই মেয়ের আচরণ দেখছি আর অবাক হচ্ছি??। যখনও চোখ বন্ধ করে সিটে হেলান দিল তখন আমার চোখ ওর চেহারায় পড়ল। গাড়িতে? যেহেতু লাইট বন্ধ করে দেওয়া আছে তাই আমি ফোনে? হালকা আলো জ্বালালাম এমন ভাব করলাম যাতে মনে হয় আমি ফোন? টিপছি। কিন্তু আমার যে মেয়েটার চেহারা টা খুবই আকৃষ্ট করেছে কি আছে এই চেহারায় ??এতটা মায়াবিনী?? কেন এই মেয়েটা এতটা মায়াবিনি? আমি কোথাও দেখিনি??(আসফি মনে মনে)

যদিও আমার ঘুম পাচ্ছে না?। সেতো আসফি আমার পাশে বসা তার জন্য এই ঘুমের বাহানা??। পুরো গাড়িতে? লাইট বন্ধ তাও আমার মুখে হালকা আলো পড়ছে আমি কি তাকিয়ে দেখবো কোথা থেকে আসছে এই আলো? হঠাৎ তাকিয়ে আমাদের দুজনের চোখে চোখাচোখি হয়ে গেল?। আমি যদিও চোখটা নামিয়ে নিয়েছি?। কিন্তু আমার মতে ও আমার দিকেই তাকিয়ে আছে কি দেখছ এমন করে??? ওকি বুঝতে পারছে না ওর সামনে আসা তে আমার হার্টবিট? বেড়ে যাচ্ছে?? ঐবা কিভাবে বুঝব ওতো আর জানেনা আমি ওকে নিয়ে সংসার? পর্যন্ত করে ফেলেছি যদিও বা স্বপ্নে তাও স্বপ্নের ?পুরুষ যদি সামনে থাকে কার না হার্টবিট?? বাড়ে বল??(অনন্যা মনে মনে)

**********(চলবে)*********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে