ভালোবাসার_অনন্যা পর্ব : 16

0
2357

ভালোবাসার_অনন্যা

পর্ব : 16

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

(Biggest twist part???অনেক বড় রহস্য পর্ব)

তারপর আমরা ঘুমিয়ে পড়লাম।? (অনন্যা)

????????????

এই অনন্যা উঠে পড় আর কত ঘুমাবি?!?(আম্মু)

আহ্ আসফি জ্বালিয়ো না তো আর একটু ঘুমাতে দাও ??(অনন্যা আড়মোড়া দিয়ে)

সারাদিন বকবক করে হয়না ঘুমের মধ্যে বকবক করতে হয়?। জলদি উঠে রেডি হ যেতে হবে তো।? (আম্মু চিল্লিয়ে)

কী হইছে কী এমন শুরু করছো কেন??? আম্মু ও কোথায়???(অনন্যা আসফিকে কে খুঁজতে খুঁজতে)

কে কোথায় ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখিস তা আবার খুঁজতে আছিস কাকে খুঁজছিস?????(আম্মু কপট রাগ দেখিয়ে)

মানে কি????(অনন্যা)

জলদি উঠে রেডি হত এত মানে কি বলতে পারবনা।? (আম্মু )

রেডি হয়ে কোথায় যাব???(অনন্যা অবাক হয়ে)

তোর ভাইকে আনতে যাওয়ার কথা ভুলে গেছিস??? সেই দুপুর তিনটা বাজে এসে ঘুমিয়েছিস সন্ধ্যা সাতটা বাজে এখনো উঠার নাম নেই?।দশটা বাজে তোর ভাইয়ের প্লেন? ল্যান্ড করবে জলদি রেডি হয়ে যেতে হবে ওকে আনতে। জলদি রেডি হ আমি গেলাম? (আম্মু বলে চলে গেল)

Oh my allah???.. এতক্ষণ আমি স্বপ্ন দেখছিলাম।? ?ফোনের দিকে তাকিয়ে দেখি আজকে 3 তারিখ। তারমানে 10-15 দিনের সব কাহিনী আমি এতক্ষণ স্বপ্ন দেখছিলাম??। কলেজ থেকে এসে ঘুমিয়ে পড়েছিলাম আর এই চার ঘণ্টা আমি এই একটা মানুষকে নিয়ে স্বপ্ন দেখলাম ভাবা যায় আমার দ্বারাই এসব কাজ সম্ভব??।যাক বাদ দেই তবে ছেলেটা কিন্তু খুবই ভালো? ছিল খুব হ্যান্ডসাম ?ছিল সত্যি যদি এমন কেউ থাকতো আমার জীবনে খুবই ভালো হতো?? ।যেয়ে রেডি হই নাহলে আবার আম্মু এসে বকবে ?। ভাই আজকে আমেরিকা থেকে আসছে 4 বছর পরে তাকে নিতে যাব কি যে আনন্দ লাগছে বলে বুঝাতে পারব না??। (অনন্যা)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
(আমাকে কেউ দয়া করে বকা দিও না?।আমি খুব ইনোসেন্ট?? ।এখন অনন্যা যদি স্বপ্ন দেখে আসফির তাহলে আমার তো এতে কিছু করার নেই না?☺️। তো গল্পে আসা যাক?)

তারপর ফ্রেশ হয়ে রেডি হলাম।৮ টা নাগাদ আমরা এয়ারপোর্টের উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম?। আমাদের বাড়ি থেকে এয়ারপোর্ট ?যেতে আড়াই ঘন্টা সময় লাগবে। আমরা দুই গাড়ি? নিয়ে যাচ্ছি। মারিয়া, মিশু ,আমি ,সুমাইয়া এবং নীলিমা আর আদনান ভাইয়া একটা গাড়িতে? যাচ্ছি। আব্বু, আম্মু, আর মারিয়ার আব্বু ,আম্মু আরেকটা গাড়িতে? করে আসছে।ও আপনাদের তো বলাই হয়নি মারিয়ার আমার ভাইয়ার চার বছরের সম্পর্ক?।ভাইয়া ছোটবেলা থেকেই নাকি মারিয়াকে ভালোবাসতো♥️ কিন্তু বিদেশ যাওয়ার আগে বলে গেছে♥️। তারপর থেকে ওদের ফোনে?? ফোনে প্রেমালাপ? চলে। ভাইয়া যখন এসে পড়েছে এখন ওর আর ভাইয়ের বিয়েটা দিয়ে দেওয়া হবে??। মিশু নীলিমা ও সুমাইয়া আমরা যেহেতু সবাই পাশাপাশি থাকি তাই এই ঘুরতে যাওয়ার প্ল্যান অনেকদিন ধরে ঘুরতে যেতে পারি না তাই ওদের নিয়ে নিয়েছি। মিশু মারিয়ার ভাই এর সাথে রিলেশন? আছে।আর সুমাইয়া? আদনান ভাই যে আমার ফুফাতো ভাই হয় তার সাথে রিলেশনে আছে। আর নীলিমার তো বিয়ে ঠিক হয়েছে ওর বিয়ের কথা শুনে আমি আজকে এই উদ্ভট স্বপ্নটা দেখেছি?। তুবে খুবই রোমাঞ্চকর ?স্বপ্ন ছিল। সত্যি যদি এমন হতো কত ভালই না হত??। সবাই মিলে যেতে যেতে অনেক গল্প করলাম। আমরা এয়ারপোর্টে সাড়ে দশটা বাজে
পৌঁছলাম?। যেহেতু দশটা প্লেন ?ল্যান্ড করবে আরো এক দেড় ঘন্টা লেগে যাবে লাগেস কালেক্ট করতে ।সে জন্য আমরা ভাইয়ের জন্য অপেক্ষা করছি?☺️।(অনন্যা)

তোরা কিছু খাবি?? (আদনান ভাইয়া)

কেনরে ভাই তোর কি এখনি সুমাইয়া ?কে নিয়ে আমাদের সামনে থেকে অন্য জায়গায় যাওয়ার প্লান আছে নাকি??(অনন্যা টিস করে)

তুই সব সময় এত বেশী বুঝিস কেনো রে??? দেব না কানের নিচে একটা থাপ্পর?. বলছি তোরা কিছু খাবি? নিয়ে আসি তাহলে? সবসময় ফালতু কথা ??(আদনান রাগ দেখিয়ে)

যা আমাদের সবার জন্য বার্গার? আর জুস? নিয়ে আয়। আমার জন্য এক্সট্রা একটা কপি ☕অনবি(অনন্যা)

ঠিক আছে। ?(আদনান বলে চলে গেল)

এইনে এগুলা সবাই কে দে।☕??(আদনান খাবার এগিয়ে)

আমি সবাইকে একটা করে বার্গার? আর জুস? দিলাম। সবাই খাওয়া-দাওয়া শেষ করে অপেক্ষা করছি। এখন বাজে 11 টা।(অনন্যা)

মামা মামি তোমারা এখানে বস আমি একটু ভিতর থেকে দেখে আসি। প্লেন? ল্যান্ড করছে কিনা না জিজ্ঞেস করে আসি?! (আদনান ভাইয়া)

আচ্ছা যা☺️ (আব্বু)

হঠাৎ করে পেছন থেকে ভাইয়া জোরে চিল্লিয়ে উঠলো আমরা সবাই অবাক হয়ে গেছি?? (অনন্যা)

Hello everyone?. আসসালামু আলাইকুম আব্বু ?আসালামুআলাইকুম আঙ্কেল আন্টি ?কেমন আছো সবাই। আম্মু ♥️(রাফি ভাইয়া আম্মুকে জড়িয়ে ধরে)

হ্যাঁ আমাকে তো সবাই ভুলেই গেছে?? (অনন্যা মুখ ভেংচি দিয়ে)

পুচকু আমার পুচকুটা রাগ করছে?। ওলে বাবালে রাগ করেনা?।রাগ করলে কিন্তু সব চকলেট?? আমি অন্যদের দিয়ে দেবো তখন পুচকু কিন্তু আমাকে কোন দোষ দিতে পারবে না(রাফি অনন্যাকে জড়িয়ে ধরে)

মাথা ফাটায় ফেলবো গুলো সব আমার।?? (অনন্যা রাগ দেখিয়ে)

আচ্ছা ঠিক আছে সব তর। আচ্ছা এখন ছার। তোদের সবার সাথে কিছু মানুষের পরিচয় করিয়ে দেই চল।?(রাফি মুচকি হেসে)

কাদের সাথে পরিচয় করাবি??(আব্বু)

আসসালামুয়ালাইকুম আঙ্কেল আসসালামু আলাইকুম আন্টি (আগুন্তক)

হঠাৎ পেছনে তাকিয়ে আমি…….(অনন্যা)

********(চলবে)**********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে