ভালোবাসার_অনন্যা পর্ব : 15

0
2388

ভালোবাসার_অনন্যা

পর্ব : 15

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

ওরে বাবারে ?বাবা যে খাবার খাওয়াই ছে তিনদিনেও আর খাইতে হবে না ?(আসফি)

আচ্ছা রেস্ট নাও?। ও শোনো বিকালে মারিয়া, মিশু ,নীলিমা ,সুমাইয়া কে আসতে বলছি। বিকেলে ঘুরতে যাব ঠিক আছে?? (অনন্যা আসফির পাশে বসে)

ওকে জানপাখি?। তা তুমি এখন কোথায় যাচ্ছ?? (আসফি অনন্যার হাত ধরে)

রান্না ঘরে দেখে আসি কোন কাজ করতে হবে কিনা???(অনন্যা)

না গেলে হয় না!?? (আসফি মন খারাপ করে)

আচ্ছা ঠিক আছে যাব আর আসব। ?আইসক্রিম নিয়ে আসতে যাই। (অনন্যা)

এখন আইসক্রীম ?দিয়ে কি করবে??(আসফি)

খাব আবার কি করব? (অনন্যা বিরক্ত হয়ে)

এখন আইসক্রিম? খেতে হবে না বিকালে খেও?(আসফি অনন্যাকে বসিয়ে দিয়ে)

আচ্ছা ঠিক আছে আমি রান্না ঘরে যাব আর আসবো বললাম তো. তুমি বস আমি এক্ষুনি আসছি ?(অনন্যা)

ওকে জলদি আসবে? (আসফি)

ওকে তুমি পাঁচ মিনিট বসো আমি দশ মিনিটে আসছি?? (অনন্যা বলে চলে গেল)

মানে কি!!??(আসফি)

তোমার মাথা আমার মুন্ডু হিহিহি ??(অনন্যা)

আমাকে বোকা বানিয়ে যাওয়া হচ্ছে তাইনা? ।ঠিক আছে দেখছি কতক্ষণে আসো ?(আসফি)

কি করছো তোমরা (অনন্যা রান্নাঘরে ফুপ্পির গলা জড়িয়ে)

এইতো ভালো মন্দ রান্না করছি?।তা তুই কেমন আছিস বল?? আসফি ছেলেটা ভালো তো তোকে যত্ন করে তো??এই ভাবে বিয়ে করাটা ঠিক হয়নি ??!আমরা তো বিয়েটা দিতাম না তাও এমনটা করার কোন দরকার ছিল না!??(ফুপ্পি)

তোমাকে বিকেলে কিছু কথা বলব?। মারিয়ারা সবাই আসছে তখন বলব?। তারপর বলো বিয়েটা এখন করা ঠিক হয়েছে কিনা ঠিক আছে।আমি খুবই ভালো আছি? ।যতটা ভালো তোমরা আমাকে দেখতে চেয়েছো তার থেকেও অনেক বেশি ভাল আছি??। আদনান ভাইয়া আসবে না???(অনন্যা)

আসবেতো সন্ধ্যার দিকে☺️ (ফুপ্পি)

আচ্ছা কোন কাজ করতে হবে আম্মু বলো তাহলে? (অনন্যা)

নারে আমাদের প্রায় রান্না শেষ? ।তুই গিয়ে জামাই এর পাশে বস। টেবিলে ফল কেটে রেখেছি সেগুলো নিয়ে যাস? (আম্মু)

আম্মু আর ফুপ্পি তোমরা কি আসফি কে আজকেই মোটা বানায়া বাসায় পাঠাবা?(অনন্যা কপট রাগ দেখিয়ে)

জামাই মানুষ বারবার খেতে না দিলে কেমন দেখায়? (ফুপ্পি)

ও এত খায় না ওর খাবার টাইম মেনটেন করে চলে??। বুঝছো। ফুপ্পি তুমি কি আইসক্রিম? খাবা???(অনন্যা)

না এখন খাব না। বিকেলে খাব?? (ফুপ্পি)

ওকে তাহলে এখানে আরো তিনটা বক্স ??আছে ওইখান থেকে খেও।আমি ছোট বক্সটা? নিয়ে যাচ্ছি (অনন্যা)

বাটি ও সাথে করে নিয়ে যা। জামাইকে কি বক্স ,?থেকে খাওয়াবি?(আম্মু )

ও দাও (অনন্যা)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
আইসক্রিম? আর বাটি নিয়ে রুমে আসলাম। কি করো??(অনন্যা)

কিছু না?! (আসফি মুচকি হেসে)

আমি তো দেখলাম ফোনে? কি জানি দেখছিলে আর মুচকি মুচকি হাঁসছিলে??। তোমার ফোনটা ?দাও তো দেখি ??(অনন্যা)

গোয়েন্দাগিরি করছো স্বামীর উপরে??? ভালো? এই নাও(আসফি ফোন? এগিয়ে দিয়ে )

দাও আহ্ ছাড়ো!
কি করছো কি দরজা খোলা তো?? (অনন্যা আসফি কে ছাড়ানোর চেষ্টা করে)

ফোন ?দেওয়ার বাহানায় ওর হাত টেনে আমার কোলে বসিয়ে দিলাম। ?কি আমার থেকে খালি পালানোর বাহানা না।খোলা থাকলে থাক কেউই দিকে আসবেনা। কারণ জানে আমরা স্বামী-স্ত্রী??।(আসফি অন্যকে জড়িয়ে ধরে)

একটু ছাড়ো গেট টা লাগিয়ে আসি?(অনন্যা)

পালাবে না তো? (আসফি)

কই পালাবো দেখতে ?পারছনা আমি আইসক্রিম ?আনছি এটা রেখে আমি যাব!! তোমার কি মনে হয়??(অনন্যা আসফির দিকে তাকিয়ে)

ঘরে তো আরো ?বক্স আছে।(আসফি)

আচ্ছা ঠিক আছে তুমি যেয়ে গেট লাগিয়ে আসো যাও।??(অনন্যা)

ওকে(আসফি গিয়ে গেট লাগিয়ে আসল)

এই নাও আইসক্রিম? খাও? (অনন্যা আশফিকে আইসক্রিম এগিয়ে দিয়ে)

তোমাকে না বললাম বিকালে খেয়েও?। এখনই খেতে হবে তোমার ?(আসফি)

2 ঘন্টা ধরে আমরা বাসায় আসছি তুমি আইসক্রিম ?আনছ। আমি না খেয়ে বসে আছি বুঝছো ধৈর্য লাগে ধৈর্য। আর পারছিনা ধৈর্য ধরে রাখতে। তুমি খাবা? না আমি একাই খেয়ে? নেব??(অনন্যা খাওয়া শুরু করে)

না তুমিই খাও।?? ফোন দেখা হইছে? (আসফি)

ওএটার কথা তো ভুলেই গেছিলাম। তুমি বস আমি আইসক্রিম? খাই আর দেখি কি দেখে এত হাসছিলা??(অনন্যা)

ওকে??(আসফি অনন্যা কে কুলে নিয়ে খাটে বসে)

আরে আরে করছো কি??? (অনন্যা অবাক হয়ে)

এখানে বসে খাও ?আর ফোন? চেক করো সমস্যা নেই তো কোন??(আসফি অনন্যার গালে ?চুমু খেয়ে)

এভাবে বসে খাওয়া যায়?! (অনন্যা বিরক্ত হয়ে)

খেয়ে? দেখ ঐ না। চুপচাপ বস তো তোমাকে একটু দেখতে দাও (আসফি অনন্যা দিকে তাকিয়ে)

ঢং দেখলে বাঁচিনা?? (অনন্যা মুখ ভেংচি দিয়ে)

ওর ফোন? চেক করা শুরু করলাম। গ্যালারিতে 4000 ছবি বেশিরভাগই প্রায় 3000 আমার?। আর বাকিগুলো ফ্যামিলি মেম্বার সবার। অনেকগুলো কে ওর আর আমার সঙ্গে অ্যাটাচ করা। এগুলা কি অ্যাপস দিয়ে এড করছো??(অনন্যা আসফির দিকে তাকিয়ে)

হুম (আসফি অনন্যার গলায় মুখ ??গুঁজে)

কি হচ্ছে কি? সরো না??(অনন্যা চোখ বন্ধ করে)

না। তুমি চুপচাপ খাও?? তো আমাকে আমার কাজ করতে দাও (আসফি অনন্যার গলায়? চুমু খেয়ে)

এভাবে খাওয়া যায়?। সরো না প্লিজ (অনন্যা চোখ বন্ধ করে আসফির হাত ধরে)

হঠাৎ আমার চোখ ঠোট এ পড়ল আইসক্রিম? লেগে আছে তাই কিছু না ভেবেই ওর লিপ ?থেকে আইসক্রিম খাওয়া শুরু করলাম। একটা সময় কিস? করা শুরু করলাম। এবার আর কোন বাধা দেয়নি। খুব শান্ত হয়ে বসেছিল।? প্রায় অনেকক্ষণ পরে আমি আস্তে আস্তে ওর গলায় কিস? করা শুরু করলাম যখনই ওর পেটে হাত দিতে যাব তখন ও আমার হাত ধরল ♥️(আসফি)

এখন না প্লিজ? (অনন্যা আসফির হাত ধরে)

সরি জানপাখি?? (আসফি অনন্যার কপালের কপাল ঠেকিয়ে)

অনেকটা সময় পর

তুমি একটু রেস্ট নাও আমি আসছি?। (অনন্যা)

প্লিজ আমার পাশে থাকো প্লিজ ?(আসফি অনন্যার হাত ধরে)

ওকে। আইসক্রিমটা? টেবিলে রেখে আসি(অনন্যা)

আচ্ছা ?(আসফি)

(আইসক্রিমটা ?টেবিলে রেখে আসলাম। ওকে বাঁধা দেওয়া আমার তো উচিত না। তাও আমি একটু স্পেশাল ভাবে ওকে কাছে যেতে চাই?। তার ব্যবস্থা করতেই তো আজকে আমার ফ্রেন্ডের ডাকা। আর কিছুটা সময় অপেক্ষা করো আমি তোমায় নিজে থেকে আমার আপন করে নেব। তোমাকে কষ্ট দিতে চাচ্ছি না তাহলে যে আমার পাপ হবে। ভালোবাসি♥️ তোমায় তুমি আমায় যতটা ভালোবাস ♥️তার থেকে বেশি না হলেও কমনয়। না পারতেও তোমাকে দূরে রাখা আমার পক্ষে সম্ভব হচ্ছে না তাহলে তুমি কতটা desperate তা এখন আমি হাড়ে হাড়ে বুঝতে পারছি?। আর কিছুটা সময় অপেক্ষা করো তারপরে আমাদের ভালোবাসা?? পূর্ণতা পাবে কথা দিলাম জান অনন্যা মনে মনে)

কই আসো (আসফি)

হ্যাঁ আসছি।। গিয়ে ওর পাশে বসলাম ?(অনন্যা)

I am sorry। আমি খুবই দুঃখিত আমার এমন করা উচিত হয়নি প্লিজ রাগ করনা। তুমি রাগ করে কথা না বললে যে আমি মরে যাব।?? (আসফি প্রায় কান্না করি অনন্যার হাত ধরে)

ফালতু কথা না বললে হয় না।আমি কি বলছি আমি রাগ করছি বা তোমার সাথে কথা বলবো না। ???বেশি বুঝ(অনন্যা)

সরি? (আসফি)

বাচ্চাদের মতো কান্না? করো নাতো। এখানে এসো। আমার খুব ঘুম পাচ্ছে। এখন 12 বাজে চলো একটা ঘুম দেই দুইটা বাজে উঠে লাঞ্চ? করতে হবে। তারপর বিকালে ওরা আসলে ঘুরতে যাব ঠিক আছে? (অনন্যা আসফির হাত ধরে)

তুমি রাগ করনি তো? ?(আসফি)

না এখন চলো ঘুমাই। আমার খুব ঘুম পাচ্ছে ?(অনন্যা শুয়ে পড়ে)

ওকে? (আসফিও শুয়ে পড়ে)

(কি হলো জড়িয়ে ধরল না কেন?? মনে করছে আমি রাগ করছি ধরলে বুঝি আবার রাগ করবো?? হি হি অনন্যা মনে মনে)। আমি কিন্তু কারো সাথে রাগ করি নাই। সে চাইলে আমাকে জড়িয়ে? ঘুমাতে পারে(অনন্যা ভাব নিয়ে)

Are you sure??(আসফি)

হ্যাঁ। (অনন্যা)

ওকে জানপাখি??? (আসফি অনন্যা কে জড়িয়ে ধরে)

তারপর আমরা ঘুমিয়ে পড়লাম।
তো আপনাদের সাথে ঘুম থেকে উঠে দেখা হচ্ছে (অনন্যা)

***********(চলবে)************

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে