The_Villain_Lover Part_7

0
2762

The_Villain_Lover
Part_7
#Writer:#Tisha_Islam_Nabila

আবির, অভি, নীল যাওয়ার পরই….তিশা শুভ কে ফোন করলো..!!

শুভঃ হ্যালো বেবী আমি একটু বিজি আছি….তোমাকে পরে ফোন করছি…..

তিশাঃ কিন্তুু শুভ..!!

তার আগেই শুভ কল কেটে দিলো….তিশা ঠোট উল্টে বিছানায় বসে পড়লো….একটা সময় ঘুমিয়েও পড়লো….হঠাৎ মাঝরাতে তিশা’র মনে হলো….ও শূন্যে ভাসছে তাই চোখ খুললো….চোখ খুলে দেখলো শুভ’র কোলে….তিশা ভুত দেখার মত চমকে বললো…..

—-তুমি এখানে??

শুভঃ ইয়েস আমি বেবী তুমি জানো??আজকে আমি কত খুশি….আমি তোমাকে বলে বোঝাতে পারবো না….ভাবলাম এই খুশিটা সেলিব্রেট করবো….কিন্তুু একা একা তো করতে পারিনা….তাই তোমার কাছে চলে এলাম..!!

তিশাঃ তুমি যে বললে বিজি আছো??

শুভঃ ওটা না বললে তুমি ঘুমাতে না….তুমি যাতে ঘুমিয়ে পড়ো তাই বলেছি….বাট কি হলো বলো তো??সেই তুমি তো জেগে গেলে…..

তিশাঃ ঘুমিয়ে থাকলে কি হতো??

শুভঃ কিছু হতো না এখন চলো..!!

তিশা ভ্রু কুঁচকে বললো, কোথায় যাবো??

শুভঃ বাড়ির বাইরে যাবো……

তিশাঃ ওয়াট??আর ইউ ক্রেজি শুভ??

শুভঃ নো বেবী আই এম নট ক্রেজি..!!

তিশাঃ ক্রেজি না হলে এতরাতে আমাকে….বাইরে নিতে চাইতে না শুভ….কেউ দেখলে কি হবে??

শুভঃ কি আবার হবে??আমি আমার উডবি ওয়াইফ কে নিয়ে বাইরে যাচ্ছি….আর তাছাড়া কেউ টের পাবেনা তুমি চলো……

তিশাঃ শুভ আর ইউ ম্যাড??

শুভঃ ওকে ইয়েস আই এম ম্যাড ফর ইউ….নাউ ডোন্ট সাউন্ড, এন্ড কাম উইথ মি বেবী..!!

তিশাঃ আমি আর কি যাবো??তুমি তো কোলে করেই নিয়ে যাচ্ছো……

শুভ মুচকি হেসে বেরিয়ে এলো….আস্তে আস্তে শিরি দিয়ে নামলো….এরপর খুব সাবধানে দরজা খুললো….তিশা হা করে তাকিয়ে আছে….শুভ গেটে এসে দেখলো দারোয়ান ঘুম….এটা যেন মেঘ না চাইতেই জল….তিশা কে কোলে নিয়েই বেরিয়ে গেলো….গাড়িতে বসিয়ে গাড়ি স্টার্ট দিলো..!!

তিশাঃ কোথায় নিয়ে যাচ্ছো??

শুভঃ আমাকে বিলিভ করো??

তিশাঃ নিজের থেকে বেশী বিলিভ করি……

শুভ গাড়ি ড্রাইভ করে….একটা ঝিলের পাড়ে এলো….তিশা তো মুগ্ধ হয়ে ঝিল দেখছে….জ্যোৎস্না রাত হওয়ায় চাঁদের আলো এসে ঝিলের মাঝে পড়েছে….মাঝে পদ্মাফুল ফুটে আছে….চারপাশ থেকে ঝিড়ি ঝিড়ি বাতাস ভেসে আসছে….আনমনেই তিশা দু হাত টান করে….নিজের চোখ দুটো বন্ধ করে ফেললো….শুভ ধীর পায়ে এগিয়ে এসে….পেছন থেকে তিশা কে জড়িয়ে ধরলো….তিশা চট করে ঘুরে শুভ কে বললো..!!

—-থ্যাংক ইউ শুভ এই জায়গাটা সুন্দর….অনেক বেশী সুন্দর আই লাভ ইট….তুমিও খুব ভালো আই লাভ ইউ……

শুভঃ আই লাভ ইউ সো মাচ বেবী..!!

তিশাঃ এবার আমাদের যাওয়া উচিত……

শুভ কে ছেড়ে দিয়ে বললো….শুভ মুচকি হেসে বললো..!!

—-ওকে লেটস গো…..

শুভ তিশা কে নিয়ে গাড়িতে উঠলো….তিশা শুভ’র ঘাড়ে মাথা রাখলো….শুভ গাড়ি স্টার্ট দিয়ে তিশা’র দিকে তাকালো….তারপর আবার সামনের দিকে তাকালো….দেখতে দেখতে বাড়ি পৌছে গেলো..!!

শুভঃ চলো দিয়ে আসি……

তিশাঃ বাড়ির ভেতর আমি একা যাবো….তুমি এখন চলে যাও..!!

শুভঃ সামনের সপ্তাহে তুমি আমার কাছে থাকবে….সো গেড রেডী বেবী…..

তিশাঃ কেন??

শুভ চোখ বড় করে বললো, তুমি জানোনা??

তিশাঃ কি জানবো??

শুভঃ সামনের সপ্তাহে আমাদের বিয়ে….তুমি বাচ্চা বলে তো ওনারা রাজী হচ্ছিলো না….অনেক কষ্টে রাজী করিয়েছি…..

তিশাঃ মানে নেক্সট উইকে বিয়ে??

শুভঃ ইয়াহ বেবী নেক্সট উইকে..!!

তিশা’র কাছে স্বপ্নের মতো লাগছে….আর খুশিও হয়েছে অনেক….কারন শুভ কে বড্ড ভালবেসে ফেলেছে….শুভ’র ডাকে ভাবনা থেকে বের হলে তিশা……

শুভঃ কি ভাবছিলে??

তিশাঃ আই এম সো হ্যাপি শুভ..!!

শুভঃ আর তুমি ওই সম্রাট বা অজানা….ওদের কাউকে নিয়ে ভয় পেয়োনা….ওরা কিছুই করতে পারবে না……

তিশাঃ কি করে বলছো??

শুভঃ সম্রাট দেশে নেই লন্ডনে আছে….আর অজানা আমার কাছে..!!

তিশা চোখ গোল গোল করে বললো……

—-তোমার কাছে মানে??

শুভঃ বেবী প্লিজ আমাকে খারাপ ভেবো না….আমি চাই আমার আর তোমার বিয়েটা….ঠিকমত হোক কোনো ঝামেলা চাইনা….তাই আমি অজানা কে কিডন্যাপ করেছি….বাট আমি ওর ক্ষতি করবো না….বিয়ে হলেই ওকে ছেড়ে দেবো..!!

মুখটা কালো করে বললো শুভ….তিশা বুঝতে পারলো ব্যাপারটা……

তিশাঃ আমি তোমাকে খারাপ ভাবছি না….তুমি যা করেছো আমার জন্য করেছো….বাট সম্রাট লন্ডনে এটা কি করে জানো??

শুভঃ সম্রাট খাঁন দ্যা মাফিয়া ভিলেন….ও কখন কি করে ভাইরাল হয়ে যায়..!!

তিশাঃ বাট সম্রাট যদি চলে আসে??

শুভঃ কিছু হবেনা টেনশন করো না……

তিশাঃ হুুম ওকে এখন বাড়ি যাও..!!

শুভঃ গুড নাইট বেবী, লাভ ইউ…..

তিশাঃ গুড নাইট, এন্ড লাভ ইউ টু..!!

শুভ গাড়ি স্টার্ট দিলো….তিশা ও বাড়ির ভেতরে চলে গেলো….নিজের রুমে গিয়ে সস্তির নিঃশ্বাস ফেললো….এরপর রিল্যাক্সে ঘুমিয়ে পড়লো….পরেরদিন কলেজে গেলো তিশা….গিয়ে রুপ কে বললো বিয়ের কথা….রুপ তো মহা খুশি…..

রুপঃ দোস্ত আমি তো ভাবতে পারছি না….যাক ফাইনালী তোদের বিয়ে..!!

তিশাঃ হুুম তোর কিন্তুু আজই যেতে হবে……

রুপঃ কোথায় যাবো??

তিশাঃ আমাদের বাড়ি..!!

রুপঃ মানে বিয়ে ৭দিন পর….আর আমি আজ কেন যাবো??

তিশাঃ আমি বলেছি তাই……

রুপঃ না রে আমি আজ যেতে পারবো না….আমি বিয়ের ২দিন আগে চলে যাবো..!!

তিশাঃ না আজকেই যাবি……

রুপঃ বোঝার চেষ্টা কর তিশা….মা একটু অসুস্থ আমি যাবো….বাট বিয়ের ২দিন আগে..!!
.
.
.
.
.

তিশা বুঝতে পারলো তাই কথা বাড়ালো না….শুভ’র সাথে দেখা করে চলে গেলো……

ড্রয়িংরুমে বসে আছে তিশা….বসে বসে টিভি দেখছে….পাশেই ওর ৩ ভাই যাদের হাতে খাবার….১ ঘন্টা ধরে খাবার নিয়ে দাড়িয়ে আছে….কিন্তুু তিশা কে খাওয়াতে পারেনি….এরমাঝে দরজায় কলিং বেল বেজে উঠলো….র্সাভেন্ট গিয়ে দরজা খুলে দিলো….দরজা দিয়ে ভেতরে এলো একটা ছেলে….বয়স ২৫ নাম কল্লোল চৌধুরী….ছেলেটা তিশা’র কাজিন….বড় চাচ্চুর ছেলে দেখতে যথেষ্ট হেন্ডসাম..!!

কল্লোলঃ মিষ্টি সোনা……

কল্লোলে’র কন্ঠ শুনেই….তিশা পিছনে তাকালো আর বাকীরাও….তিশা কল্লোল কে দেখে এক দৌড়ে কাছে গিয়ে জড়িয়ে ধরলো….কল্লোল ও তিশা কে জড়িয়ে ধরলো….আবির, অভি আর নীলে’র মতো….কল্লোল ও তিশা কে ভালবাসে….তিশা ও সমান ভালবাসে কল্লোল কে….ফুপিয়ে কান্না করতে করতে বললো তিশা..!!

—-তুমি আমাকে ভুলে গিয়েছো ভাইয়া??

কল্লোলঃ না মিষ্টি সোনা আমি ভুলিনি….তোমাকে কি করে ভুলবো??কলিজার অংশ তুমি তোমাকে ভুলতে পারি??

তিশা কল্লোল কে ছেড়ে গাল ফুলিয়ে বললো……

—-তাহলে আসোনি কেন??

কল্লোল কিছু বলবে তার আগে অভি বললো..!!

—-বোন তোমার কল্লোল ভাইয়া….আমেরিকা পড়তে গিয়েছিলো….পড়া শেষ তাই এসেছে……

কল্লোল গিয়ে অভি কে জড়িয়ে ধরলো….আবির, নীল, আরশাল চৌধুরী….কনিকা চৌধুরী সবার সাথে কুশল বিনিময় করলো….এরপর তিশা’র সামনে এসে….ব্যাগ থেকে এক বক্স চকলেট দিলো….তিশা কে ড্রেস দিলো কয়েকটা….ডায়মন্ড নেকলেস হাতের চুরি….তিশা তো লাফাচ্ছে এগুলো পেয়ে….মূলত লাফালাফি চকলেট পেয়ে….সবাই হাসছে আবির বললো..!!

—-কল্লোল ভাইয়া চাচ্চু আসবে কবে??আর কাকী মনি আহানিতা……

আহানিতা কল্লোলে’র বোন….আর ওদের কাজিন..!!

কল্লোলঃ সবাই ৩দিন পর আসবে……

নীল কল্লোল কে ওর রুমে নিয়ে গেলো….কল্লোল ফ্রেশ হয়ে আবার নিচে এলো….দেখলো অভি তিশা কে খাওয়ানোর চেষ্টা করছে….আবির আর নীল ও কল্লোল মুচকি হেসে….তিশা’র পাশে গিয়ে বসে বললো..!!

—-আচ্ছা মিষ্টি সোনা তুমি খাচ্ছোনা কেন??

তিশাঃ আমি খাবোনা ভাইয়া……

কল্লোলঃ আমি খাইয়ে দিলে খাবে??

তিশাঃ তুমি খাইয়ে দেবে??তাহলে আমি খাবো..!!

কল্লোল তিশা কে খাইয়ে দিলো….আর তিশা মনের সুখে টিভি দেখছে….খাওয়া শেষে তিশা’র মুখ মুছে দিলো….নীল হেসে দিয়ে বললো……

—-নে আজ থেকে তুইও এড হলি..!!

কল্লোলঃ তাতে কি??আমাদেরই তো বোন…….

দেখতে দেখতে বিয়ের দিন ঘনিয়ে এলো….সবাই তো আগেই শপিং করে ফেলেছে….শহরের সব থেকে বড় কমিউনিটি সেন্টার বুক করেছে….আরশাল চৌধুরীর কলিজার টুকরা মেয়ে বলে কথা….আজকে ওদের গায়ে হলুদ….সব মেহমান চলে এসেছে….কিন্তুু নীল, আবির, কল্লোল আর অভি’র অবস্থা খারাপ হয়ে যাচ্ছে….আদরের বোন কাল চলে যাবে….আর তাকে কাছে পাবেনা ভাবতেই কান্না পাচ্ছে….কিন্তুু কান্নাটা কে কন্ট্রোল করছে….তিশা দেখলে তিশা ও কান্না করবে..!!

সন্ধ্যায় তিশা কে সাজানো হচ্ছে….গায়ে হলুদে হলুদ লেহেঙ্গা পড়িয়েছে….গায়ে কাচা ফুলের গয়না….মুখে মেকআপ চোখে মোটা করে কাজল….ঠোটে লাল লিপস্টিক দিয়েছে…….

এদিকে শুভ ও রেডী হচ্ছে….হলুদ পান্জাবী যার বুকের কাছে….স্টোন বসানো চিকচিক করছে….কালো জিন্স প্যান্ট চুলগুলো স্পাইক করা….হাতে ব্রান্ডের ঘড়ি ঠোটের পাশে তিল….সব মিলিয়ে পুরো ক্রাশ….এমনিতেও সবার ক্রাশ শুভ আহমেদ….রেডী হয়ে শুভ নিচে স্টেজের কাছে গেলো….মেয়েরা চোখ দিয়ে গিলে খাচ্ছে….একটুপর তিশা কেও নিয়ে এলো….শুভ তো নিজের রাজ্যের রানী কে দেখছে….তিশা কে আর শুভ কে পাশাপাশি বসানো হলো….শুভ ফিসফিস করে বললো..!!

—-বেবী ইউআর লুকিং সো হট……

তিশা চোখ বড় বড় করে তাকালো….শুভ চোখ টিপ মারলো….তিশা ঢোক গিলে চোখ নামিয়ে নিলো..!!

আহানিতা ফোন ফেলে এসেছে রুমে….ফোন আনতে ধাপ ধুপ যাচ্ছে….এরমাঝে লেহেঙ্গায় পা বেজে পড়তে গেলেই….কেউ একজন ধরে ফেলে….আহানিতা ভয়ে চোখ বন্ধ করে ফেলে…….

—-দেখে চলতে পারিস না??

কারো কন্ঠ পেয়ে চোখ খোলে….তাকিয়ে দেখে আবির হা করে আবির কে দেখছে….আবির আহানিতা কে দাড় করিয়ে রেগে বলে..!!

—-কি রে শুনতে পাচ্ছিস না??

আহানিতাঃ আমি খেয়াল করিনি আবির……

আবির চোখ বড় করে তাকিয়ে বলে..!!

—-থাপ্পর চিনিস??ফাজিল মেয়ে আমি তোর ২ বছরের বড়….আমাকে আবির বলিস কোন সাহসে??আবির ভাইয়া বলবি গট ইট??

বলে হনহন করে চলে যায়….আহানিতা মুখ ভেংচি কেটে বলে……

—-ইস ঢং আবির ভাইয়া বলবি গট ইট??

তিশা আর শুভ’র হলুদ অনুষ্ঠান শুরু হয়….সবাই ওদের হলুদ ছোয়ায়….অনেক ভাল ভাবেই হলুদ অনুষ্ঠান শেষ হয়..!!

পরেরদিন আজকে ওদের বিয়ে….সকাল থেকেই তিশা’র মন খারাপ….সবাই বুঝতে পারছে কেন মন খারাপ….কিন্তুু কেউ প্রকাশ করছে না….তাহলে তিশা কান্নাকাটি করবে….বিকেলে তিশা কে সাজানো হচ্ছে….লাল লেহেঙ্গা তার মাঝে গোল্ডেন স্টোন বসানো….গা ভর্তি গয়না চোখে কাজল ঠোটে লিপস্টিক….তিশা কে স্টেজে নিয়ে গেলো রুপ আর আহানিতা….স্টেজে বর সাজে বসে আছে শুভ….তিশা শুভ কে দেখলো মনে হচ্ছে কোনো রাজকুমার….তিশা কে স্টেজে নিতেই কাজী এলো….তিশা’র বয়স নিয়ে ঝামেলা হয়েছিলো….কিন্তুু শুভ সবটা হ্যান্ডেল করেছে….আগে শুভ কবুল বলেছে আর সাইন করেছে….এরপর কাজী এসে তিশা কে কবুল বলতে বলছে….তিশা চুপ করে আছে বলছে না….বুকটা ভেঙেচুরে যাচ্ছে কি করে থাকবে সবাই কে ছেড়ে??কারা ওকে মিষ্টি কলিজা, মিষ্টি, মিষ্টি সোনা, বোন বলে ডাকবে??কে সোনা বলে ডাকবে??কে মামনি বলে ডাকবে??কে ঘন্টার পর ঘন্টা খাবার নিয়ে দাড়িয়ে থাকবে??এসব ভাবতেই বুক ফেটে যাচ্ছে….তিশা ফুপিয়ে ফুপিয়ে কান্না করতে লাগলো….চোখ দিয়ে গড়িয়ে পড়ছে নোনা জল….তিশা কে বোঝানোর পর কবুল বললো….এরপর সাইন করলো….ওদের বিয়েটা হয়ে গেলো….আস্তে আস্তে ঘনিয়ে এলো বিদায়ের মুহূর্ত….তিশা এবার হাউ মাউ করে কাঁদতে লাগলো…..
.
.
.
.
.
.
সবাই কে জড়িয়ে ধরে….চিৎকার করে কান্না করছে….তিশা কে এভাবে কাঁদতে দেখে….শুভ’র মনে হচ্ছে কেউ ওর বুকে ছুড়ি চালিয়েছে….কিন্তুু শুভ এখন কি করবে??ওর ও যে তিশা কে চাই নিজের পাশে….তিশা অনবরত কেঁদেই যাচ্ছে সবাই নিজেদের স্ট্রোং রেখেছে..!!

তিশাঃ আমি যাবোনা কোথাও……

নীলঃ এরকম বলে না মিষ্টি কলিজা….আমরা রোজ তোমার কাছে যাবো….আর তুমিও চলে এসো..!!

তিশা কে বোঝানোর পরও….তিশা বারবার বলছে যাবোনা….তাই শুভ তিশা কে কোলে নিয়ে গাড়িতে বসালো….গাড়ি স্টার্ট দিয়ে চলে যেতেই সবাই কান্নায় ভেঙে পড়লো….তিশা ও গাড়ির মধ্যে সেন্সলেস হয়ে গেলো….শুভ ওদের বাড়ির সামনে এসে….তিশা কে কোলে নিয়ে দরজায় দাড়ালো….শুভ’র কাকী মনি বললো……

—-একি কি হয়েছে ওর??

শুভঃ কাঁদতে কাঁদতে সেন্সলেস হয়েছে….যা করার তাড়াতাড়ি করো..!!

তিশা কে বরন করে বাড়ি ঢোকালো….শুভ তিশা কে রুমে নিয়ে গেলো….রুমে নিয়ে তিশা কে শুইয়ে দিয়ে বললো……

—-আজ থেকে তুমি আমার….শুধুই আমার হয়ে থাকবে..!!

তিশা’র কপালে চুমু দিয়ে ফ্রেশ হতে গেলো……

২দিন পর..!!

নিজের চেম্বারে বসে আছে অজানা….ওর কাছেই ওর এসিস্টেন্ট….অজানা হাত মুঠ করে রেখেছে….হঠাৎ করে টেবিলে ঘুষি দিয়ে বললো……

—-আমি তোকে ছাড়বো না শুভ….তোর মরতে হবে সো গেট রেডি..!!

বাড়ির সব ভাংচুর করছে সম্রাট….পাশেই দাড়ানো রিয়াজ….সম্রাট কে এই মুহূর্তে ওর জলন্ত আগুন মনে হচ্ছে….যার উত্তাপে সব জ্বলে পুড়ে ছাড় খার হয়ে যাবে….সম্রাট চেচিয়ে বলে উঠলো……

—-তিশা শুধু আমার….ওকে আমি আমার করবোই….শুভ কে মরতে হবে..!!

এরপর দাতে দাত চেপে বললো……

—-ইয়েস মরতেই হবে….আই এম সম্রাট খাঁন….বাট আই এম নট গুড পার্সন….আই উইল কিল ইউ শুভ..!!

সবাই ভয়ে থরথর করে কাঁপছে….সম্রাট অনবরত ভাঙচুর করেই যাচ্ছে….চিৎকার করে সম্রাট বলে উঠলো……

—-তিশা ইজ মাই লাইফ….জান তুমি শুধু আমার ইয়েস….ইউআর অনলি মাইন জান….তুমি আমার না হলে আর কারো না….সব ধ্বংস করে দেবো আমি….শুভ কে শেষ করে দেবো..!!

#To_Be_Continued….♣♣

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে