The_Villain_Lover Part_12

0
2524

The_Villain_Lover
Part_12
#Writer:#Tisha_Islam_Nabila

তিশা কে নিয়ে স্টেজে আসে….তিশা স্থির হয়ে সবার সাথে যায়….স্টেজে নিয়ে তিশা কে বসিয়ে দেয়….একটুপর কাজী চলে আসে….কাজী এসে সৌহাদ্র’র কাছে যায়….সৌহাদ্র কে কবুল বলতে বললে….সৌহাদ্র সাথে সাথে বলে দেয়….এবার আসে তিশা’র কাছে….তিশা কে কবুল বলতে বলছে….তিশা এক দৃষ্টিতে তাকিয়ে আছে….বারবার বলতে বলার পরও যখন বলেনা….তখন আরশাল চৌধুরী এসে বলে..!!

—-মামনি কবুল বলছো না কেন??

এরমাঝে গুলির শব্দ শুনে….সবাই পিছনে তাকায় প্রায় ৩০জন হবে….যাদের গায়ে কালো পোশাক….সবাই বাইকে বসে আছে হাতে পিস্তল….সবাই বাইক থেকে নেমে রাস্তা করে দেয়….আর তখন সেখানে ঢোকে মাস্ক পড়া একজন….যার হাতে পিস্তল এখনো ধোয়া উড়ছে….কালো শার্ট পড়া তার উপরে কালো জ্যাকেট….কালো জিন্স প্যান্ট চোখে কালো সাইন গ্লাস….মুখে কালো মাস্ক পড়া….ছেলেটা স্টাইল করে ভেতরে ঢোকে….ভেতরে ঢুকেই একটানে মাস্ক খুলে ফেলে দেয়….সবাই হা করে তাকিয়ে আছে……..

তিশাঃ সম্রাট??

তিশা শকড হয়ে তাকিয়ে আছে….হ্যা ইনি আর কেউ না সম্রাট খাঁন….সম্রাট ভেতরে গিয়ে তিশা’র বাবা কে বলে..!!

—-ওয়াট দ্যা হেল ফাদার ইন ল??আমার ওয়াইফ কে আরেকজনের সাথে….আপনারা বিয়ে দিতে চাইছেন??দিস ইজ নট ফেয়ার রাইট??

আরশাল চৌধুরীঃ তুমি বেঁচে আছো??

সম্রাটঃ কেন মরে যাওয়ার কথা ছিলো আমার??

বলেই সম্রাট হেসে দেয়….এরপর দাতে দাত চেপে বলে…….

—-একমাএ আল্লাহ ছাড়া কারো ক্ষমতা নেই….এই সম্রাট খাঁন কে মারার….সবটা তো আমি বের করবোই….আমার ওয়াইফ কে বিয়ে দেবেন….আর আমি চুপচাপ থাকবো??নো স্টেজে যে আছে ও আর কারো না….মাফিয়া সম্রাট খাঁনের ওয়াইফ….ওকে কি করে বিয়ে দেবেন??

সম্রাট ধীর পায়ে তিশা’র কাছে যায়….মুচকি হাসি দিয়ে বলে..!!

—-আমি একজন মাফিয়া….তাই তুমি আমাকে ঘৃনা করো….আচ্ছা একটা কথা বলো তো….মাফিয়া হয়ে কেউ জন্মায়??

তিশা ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে…….
.
.
.
.
.
.
সম্রাটঃ এই আমি ১০বছর আগেও….মারামারি ভয় পেতাম অথচ আজ আমি….হ্যা আমি একজন মাফিয়া কিন্তুু কেন??কখনো জানতে চেয়েছো তুমি??তুমি না আমাকে ভালবাসতে??যখন শুভ হয়েছিলাম তখন??সেই ভালবাসা থেকে একবার জানতে চাইতে….কিন্তুু না আমার সাথে প্রতারনা করে….আমাকে ধোকা দিয়ে চলে গেলে….আমি এতটা ভেঙে পড়েছিলাম….সেটা সহ্য করতে না পেরে আমার দাদু মারা গেলো….তুমি জানো??আমি কেন মাফিয়া হয়েছিলাম??তাহলে শোনো ১০বছর আগে….আমি আমার মম, ড্যাড আর আমার….একমাএ আদরের বোন শ্রেয়া….একটা হাসি খুশি পরিবার ছিলাম আমরা….আমার বোন ছিলো আমার ২বছরের ছোট….দাদু তখন বিদেশে চাচ্চুর কাছে ছিলো….সবকিছু ভাল চলছিলো….১দিন আমি বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাড়ি যাই….বাড়ি ঢোকার সাথে সাথে কেউ আমাকে….পিছন থেকে আমার মাথায় আঘাত করে….সাথে সাথে আমি সেন্সলেস হয়ে যাই….যখন সেন্স ফেরে নিজের মম, ড্যাড….আর একমাএ আদরের বোনের….মৃত দেহ আমার চোখের সামনে দেখতে পাই….ওরা আমার বোন কে ধর্ষন করে মেরে ফেলেছিলো….আমি আমার পরিবারের বিভৎস দেহ দেখেছিলাম….শুধু তাইনা ওরা একটা ভিডিও রেখে গিয়েছিলো….যেটাতে ওরা নিজেদের কাভার করে রেখেছিলো….যার জন্য আমি জানিনা ওরা কারা ছিলো??ভিডিওতে মম কে ছুড়ি দিয়ে মারতে দেখি….ড্যাড কে পিস্তল দিয়ে গুলি করে….আর আমার বোনেরটা ওসব দেখতে পারিনি….ওদের আমি নিজের হাতে দাফন করেছিলাম….রাস্তায় দাড়িয়ে কান্না করছিলাম আমি….তখন আমার বয়স ছিলো ১৮….এরমাঝে একটা গাড়ি আমাকে ধাক্কা দেয়….আমি মুখ থুবরে রাস্তায় পড়ি….সেন্স আসার পর জানতে পারি….আমি ৫দিন সেন্সলেস ছিলাম কেউ একজন আমাকে বাঁচিয়েছে….আর যে বাঁচিয়েছিলো সে একজন মাফিয়া ছিলো….ওনার সাহায্যে আমিও হয়ে যাই একজন মাফিয়া….মাস পেরিয়ে চলে যায় বছর….আস্তে আস্তে আমি হিংস্র হয়ে যাই….এবার তুমি বলো আমার কি দোষ??আরে আমি সব পেয়েও হারিয়েছি….আমার জায়গায় আপনি থাকলে কি করতেন নীল ভাইয়া??অভি ভাইয়া আপনি কি করতেন??

সবাই মাথা নিচু করে আছে….সবার চোখেই পানি সম্রাট….কান্না করতে করতে বসে পড়ে বলে..!!

—-তুমিও আমাকে বুঝলে না জান??আমি মৃত জেনে বিয়ে করতে গেলে অন্য কাউকে??বাট জান বেঁচে তো আছি আমি….তোমার কাছে আসতে পারিনি কেন পরে বলবো…….

সম্রাট হুট করে দাড়িয়ে….চোখ মুখ লাল করে দাতে দাত চেপে বলে..!!

—-কিন্তুু আমি তো সেটা হতে দেবোনা….তুমি কি করে বিয়ে করবে??

বলে তিশা কে টান দিয়ে….স্টেজ থেকে নামিয়ে বলে ওঠে..!!

—-আমার বউ কে আমি নিয়ে যাচ্ছি…….

তিশা কে টানতে টানতে নিয়ে যাচ্ছে..!!

তিশাঃ স সম্রাট আ আ আমার কথা…….

এরমাঝে তিশা কাশতে শুরু করে….কাশতে কাশতে মুখে হাত দেয়….মুখ দিয়ে গলগল করে রক্ত পড়ছে…. তিশা ঠাস করে নিচে পড়ে যায়..!!

সম্রাটঃ জান কি হয়েছে র রক্ত……

তিশাঃ অ অনেক দে দেরী ক করে ফে ফেলেছো আসতে..!!

তিশা চোখ বন্ধ করে নেয়…….

সম্রাটঃ জাননননননন..!!

এদিকে সবাই স্তব্ধ হয়ে তাকিয়ে আছে…….

#To_Be_Continued….♣♣

[একচুয়েলি এই পার্টটা এখন দিতাম না….পুরো গল্প না পড়েই আপনারা….তিশা কে Judge করতে শুরু করেছেন….তিশা কেমন মেয়ে??স্বামী মরেছে ৬মাস আর এরমাঝে….নাচতে নাচতে বিয়ে করতে চলে গেলো??রাইটার বা কেমন??এমন গল্প কি করে লেখে??ফালতু গল্প আরো এমন….অনেক ধরনের কমেন্ট….এখন নিশ্চয় বুঝেছেন আসল কাহিনী কি??একটা কথা মনে রাখবেন….Do not judge a book by it’s cover….আপনারা বই দেখেই Judge করবেন না….আগে বইয়ের পাতা উল্টাবেন….বইটা পড়বেন পরে Judge করবেন….আই হোপ আমি কি বোঝাতে চেয়েছি….আপনারা বুঝতে পেরেছেন….তবুও যদি না বোঝেন তাহলে বলবেন….আমার সুন্দর করে বোঝাতে হবে….I have no problem….]

[আর সম্রাট কি করে বাঁচলো….কি হয়েছিলো সেসব রহস্য….যা ধীরে ধীরে জানবেন….]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে