Dangerous_Villain_Lover part 6

0
3225

Dangerous_Villain_Lover
part 6

#Writer_Tanjina_Akter_Misti

ঘরের ভিতরে বসে আছি আম্মু আমাকে একদফা বকা শুনিয়ে দিয়েছে মাথা নিচু করে তার কথা গিলেছি। আমি সহজে চুপ থাকি না আম্মু বকবক করে নিজেই বকা বাদ দিয়ে আমার দিকে সন্দেহের চোখে তাকিয়ে রইলেন কারণ এই পযর্ন্ত আম্মু কখনো বকলে আমি এতো শান্ত মনে হয় কখনো থাকি না। আম্মুকে উল্টো এক কুড়ি কথা শুনিয়ে দেয় আজ তেমন কিছু না করায় আম্মু শক আর আমি সেই শক থাকা আম্মুকে ফেলে রুমে এসে বসে আছি দরজা বন্ধ করে।

আম্মুকে কি বলল আমি তো নিজেই শক হয়ে আছি কে ওই ভিলেনটা আমার পেছনে লেগেছে কেন কি তার উদ্দেশ্যে। আকাশ পাতাল ভেবেই চলেছি কিন্তু কোন কিছু পাচ্ছি না তার এমন বিহেভার দেখে কেমন কালো বিচ্ছির ড্রেস আপ সবার মনে হয়ে কালো তার জম্মগত ড্রেস। হাতে পযর্ন্ত কালো মুজা দিয়ে ঢাকা আর মুখ সেত আমার র্দূভাগ্য পরের বার দেখলে আর চিনবো না রেগে তাকে ভালো করে দেখি নি।
এসব ভেবেই চলেছি হঠাৎ দরজায় ঠোকা পরলো কণ্ঠ আববুর অবাক হলাম কারণ আটটার আগে কখনো আববু বাড়ি আসে না খুব বেশি দরকার হলে সারে সাতটা। আমি দরজা গুলে দিলাম।

কি হয়েছে আমার মামুনির?

কই কিছু না তো আববু কী হবে আমার আমি তো ঠিক আছি।

আমার কথা শুনে আববু আম্মুর দিকে তাকালো এবার আমার মাথায় এলো নিশ্চয়ই তখন ওমন চুপ করে থাকায় আম্মু ভেবেছে আমি মন খারাপ করে আছি তাই আববু ফোন করে এনেছে।
তাই হলো আববু আমাকে রেখে আম্মুকে নিয়ে চলে গেল নিশ্চয়ই এখন আম্মু খাবে বকা কারণে আজ আববু জরুরি মিটিং ছিলো আর আমার কথা শুনতেই সব কানছেল করে চলে এসেছে।
.
.

রাতে
ঘুমের মধ্যে আজ ও মনে হচ্ছে কেউ আমায় খুব কাছে থেকে পযর্বেক্ষণ করছে। হঠাৎ কপালে নরম কিছুর ছোঁয়া ফেলাম সেটা আস্তে আস্তে গাড় হতে লাগলো কপালে থেকে গালে নাকে থোতনায়। গলায় নামতেই আমি নরে উঠলাম অতিরিক্ত মাএায় ঘুম আমার স্পর্শ করছে বুঝতে পারলাম কিন্তু চোখ মেলে তাকাতে পারছি না ঘুমে তারপর তারপর আর মনে নেই ঘুমের দেশে পারি জমালাম।

এলার্মের শব্দে চোখ মেলে তাকালাম কেবল ছয়টা বাজে ফোন হাতে নিয়ে সেই আননোন নাম্বার। সঙ্গে সঙ্গে আবার কল করলাম অবাক করা বিষয় আজ নাম্বারটা খোলা আমাকে আর পায়কে খুশির ঠেলায় উঠে বসলাম অবশেষে খোলা পেয়েছি কে এই লোক খুজে বের করতে হবে কালকের ওই ছেলের কণ্ঠ আমার মনে আছে দেখি ওনি নাকি খুশিতে খুশিতে ফুন কানে নিয়ে আছি। কিন্তু আমার সব আশায় জল ডেলে দিয়ে ফোন কেটে দিলো আর যত বার ফোন করি নো রেসপনস।

কলেজের বটগাছটার নিচে বসে আছি আমি আর জেসি দুজনের মুখে চিন্তার ছাপ।

ওই তুই বাড়িতে জানাস নি?

না,

কেন?

ওই ভিলেন টা বলেছে আববুর ক্ষতি করে দেবে। আর আমি আমার আববুর কোন ক্ষতি হতে দিতে পারি না।

দূর বলে দে সব তোর আম্মু আববু কে ওই লোকটাকে আমার অনেক ভ য় করে কি ভাবে মারলো লোকটাকে। ইস এখনো চোখে ভাসছে দৃশ্য টা কি ভয়ংকর।

হুম
.
.

সব সময় ইদানিং মনে হয় ফলো করে কেউ আমায় বাড়িতে ও তাই মনে হয় ছাদে গেলে ও রুমে বারান্দায় ও কলেজে আসতে ও ভয় করে কি এক জালায় পরলাম আববুর কথা চিন্তা করে কাউকে বলতে ও পারি না। এতো ভয় নিয়ে আর থাকা যায় না বাধ্য হয়ে বন্ধি হলাম ঘরে কোনে কোথায় যাবো না অসহ্য লাগছে সব আববু আম্মু তো চিন্তায় শেষ সারা দিন জিগ্গেস করেই চলেছে। এক সপ্তাহ হলো কলেজে যাই না যেতে ও মন চায় না কিন্তু কেন যাবো না অযথা ভ য় পেয়ে ঘরে বসে থাকলে কোনো সমস্যা সমাধান হবে না এভাবে বসে থাকা উচিত না।
মনে গভীর সাহস নিয়ে চলে এলাম কলেজে কতো দিন মনে হয় আসি নি।
র্অক জিহান জেসি টিয়া ওই দূরে বসে আড্ডা দিচ্ছে আমি ও ওদের কাছে যেতে লাগলাম। এই এক সপ্তাহ কতো ফোন যে করেছে কিন্তু আমি জেসি ছাড়া কারো ফোন রিসিভ করিনি। কারণে জেসি সব জানে ওকে বলে মন হালকা করেছি আর কেউ তো সেদিন কলেজে ও আসে নি তা জানে ও না।

আমি যাওয়ায় সব নতুন বউ এলে যেমন করে সেমন করে তাকিয়ে রইল তারপর শুরু হলো বকা জেসি বাদি সবাই এতো এতো বকা দিলো কখনো আমাকে বকা দিতে পারে না আমি ওদের কান টেনে ছিরি যে কিন্তু আজ ওদের বকা শুনলাম কিছু বললাম না কারণে দোষ আমার ওদের না। সবাই আমার ভার মতো হা হয়ে আছে।

কিরে তুই ঠিক আছিস তো ছোঁয়া?( র্অক)

কেন;

তোকে এতো কিছু বললাম আর তুই চুপ করে রইল।

আমি কিছু বলতে যাবো কিন্তু টিয়ার কথা শুনে বলতে পারলাম না।

এই এই এখন কথা বাদ দিয়ে ছোঁয়া পেছনে তাকা দেখ ছেলেটা কতো কিউট রে আমি তো দেখেই ফিদা। কি হ্যান্ডসাম?

টিয়া বলেই যাচ্ছে টিয়া সব সময় ই এমন করে যেকোনো নতুন ছেলে দেখলেই ওর কাছে পৃথিবীর সেরা ছেলে মনে হয় তাই আমি ওর কথায় কান দিলাম না। ও বেচারি তো গুনগান গাইতে গাইতে চলে গেল আর জেসি সে ফোন ধরে দূরে দাঁড়িয়ে আছে মেয়েটা সব সময় এমনি করে। অর্ক আর জিহানের সাথে কথা বলতে লাগলাম। হঠাৎ টিয়া এসে আমাকে টেনে নিয়ে যেতে লাগল।

ওই দেখ কি সুন্দর ছেলেটা?

বিরক্ত হয়ে তাকালাম। সাদা শার্ট ইন করে পরা উপরে কালো কোর্ট কালো পান্ট হাতে ঘড়ি চোখে সানগ্লাস হাত নেরে একটু পর পর চুল ঠিক করছে গালে চাপ দাড়ি আমি হা হয়ে তাকিয়ে আছি। এই প্রথম কোন ছেলে দেখে আমি আপনা আপনি বলে ফেললাম ক্র‍াশ খেয়েছি রে টিয়া।

টিয়া : বলেছিলাম না দেখছিস কি আট্রিডিউট ওফ আমার যে কি ভালো লাগছে এতো সুন্দর আমি একেই বিয়ে করতে চাই রে আগের সব গুলো কান্সেল।

আমি ওর মাথায় গুতা মেরে বলে উঠলাম…. এমন কতো বাদ দিলে এর পর আর ও সুন্দর কেউ আসলে একে বাদ দিয়ে তাকে ধরবেন।

টিয়া: না না এর থেকে সুন্দর আর আমি দেখিনি রে কি দেখতে রে আমার তো

থাক বোন তুই চুপ থাক আর বলিস না।

টিয়া গাল ফুলিয়ে চলেগেল।

আমি হা করে তাকিয়ে দেখছি সত্যি এতো সুন্দর ছেলে আমি কখনো দেখি নি কিন্তু কেমন একটা চেনা চেনা লাগছে। কিন্তু খেআল আসছে না। সব ভেবে একাই ক্লাসে চলে যেতে লাগলাম নানা কথা ভেবে চলেছি আর হাটছি কখন যে কার সাথে ধাক্কা লেগে পরে যাচ্ছি লাম খেয়ালই নেই হঠাৎ কেউ কোমরে হাত দিয়ে নিজের সাথে জরিয়ে নিলো আমায় আর আমি ভাবনার ছেদ করে তাকালাম তার দিকে আর তাকিয়ে ই ৪৪০ ভোল্টেজের শক খেলাম সে আমাকে তার বুকে চেপে ধরে রেখেছে।

চলবে..

[❤❤❤ঈদ মোবারক❤❤❤
সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর অনেক অনেক শুভেচ্ছা। ]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে