Dangerous_Villain_Lover part 26

0
2595

Dangerous_Villain_Lover
part 26
#Writer_Tanjina_Akter_Misti

এক সপ্তাহ চলে গেল এভাবে। এখন আর কিছু বলি না রাহুল কে ওর কথা নেমে নেই একটা কারণে আববুর জন্য যদি আমার জন্য আববুর কোন ক্ষতি করে বসে। রাহুল কে বিশ্বাস নেই ওর মতো একজন মাফিয়ার পক্ষে সব করা সম্ভব। কি করে পালাব প্রথমে ভেবেছি পালিয়ে যাবো কিন্তু এখন তো তাও করতে পারবো না আববু কে আগে রাহুলের কাছে থেকে ছারাতে হবে তারপর যা করার করতে হবে।

আববু কে ছারাবো কি করে কিছু মাথায় আসছে না এই অবস্থায় আববু কে কিভাবে রাখছে নিশ্চয়ই অনেক কষ্ট দিচ্ছে। কতো দিন হলো আববু কে আম্মু কে দেখি না সব এ গুন্ডাটার জন্য হয়েছে ওর জন্য আমার জীবন টা এলোমেলো হয়ে গেছে। কখনো ক্ষমা করবো না কখনো না রাহুলকে আমি কখনো ক্ষমা করবো না।
কতো দিন হলো আম্মুর সাথে কথা হয় আ হবে কী করে রাক্ষসটা তো আমার ফোন ও আনতে দেয় নি না কখনো দরতে দিয়েছে। আম্মুকে খুব মিস করছি সেদিন কতো বাজে কথায় আ শুনালো আমার মুখ নাকী দেখতে চায় না। আমি জানি তো এগুলো কিছুই মনের কথা না সব অভিমানের আর এই অভিমান হয়েছে রাহুলের জন্য।

আম্মুর সাথে যদি একটু কথি বলতে পারতাম। কি ভাবে বলবো কি করে আম্মুর সাথে ফোন পাবো কোথায় রাহুলকে বললে তো কখনো দেবে না। যেকরেই হোক ফোনটা নিতে হবে কি কৌশলে। একমনে কথা ভেবে চলেছে ছোঁয়া কোন দিকে খেয়াল নেই ওর এখন রাত আটটার মতো বাজে খাটে বসে এসব ভাবছে ছোঁয়া। হঠাৎ নরম হাত পেটে পরলো সাথে গরম নিশ্বাস গারে পরছো চমকে পেছনে ঘুরার আগেই রাহুলের কণ্ঠ পেল।

–কি ভাবছে আমার জানটা এতো মনোযোগ দিয়ে?

আমি কিছু বললাম না ধাক্কা দিয়ে নিজের থেকে সরিয়ে উঠে দাড়ালাম।

— কি হলো?

— কিছু না। আববু কে একটু দেখতে দেন না প্লিজ কতো দিন ধরে আববু কে দেখি না খুব মিস করছি।( কান্না করার মতো করে বললাম )

— আহ জান কাদছো কেন? কেদো না প্লিজ আববু কে দেখতে চাও তো ওকে কালকেই নিয়ে যাবো তবুও কেদো না তোমার কান্না আমার সহ্য হয় না বুকে ব্যাথা হয়।

— সত্যি নিয়ে যাবেন তো।

— ইয়েস জান সত্যি নিয়ে যাবো আমার জান কষ্ট পাবে যাতে তা কি আমি করতে পারি।

আমি মনে মনে বললাম আমার কষ্ট বুঝলে আববু কে এভাবে ধরে রাখতে পারতেন না। আর আমাকে জোর করে আটকে রাখতেন না এতো অভিনয় কেন করেন সেটাই আমি বুঝৈ উঠতে পারছি না। ভাইয়া তো বলেছিল রাহুল মেয়েদের সাথে মেসে অনেক প্রতিদিন তার নতুন কাউকে লাগে পেয়ে গেলেঈ ছুড়ে ফেলে দেয়।

কিন্তু আমার সাথে এত ভালো সাজার কারণ কী এখন চাইলেই জোর করে কীছু করতে পারে কিন্তু আমি সেদিন রাতে আমার কাছে আসতে মানা করার পর রাহুল আর আসে নি কাছে বলছে আমি না চাইছলে কখনো আসবে না। রাতে জোর করে জরিয়ে ধরে কিন্তু এর বেশি কিছু করে না ওর বিহেভ দেখলে মাঝে মাঝে কষ্ট হয় কেন অভিনয় করো এটাই তুমি কেন নও? খুব কষ্ট হয় এই অভিনয় টাকেই আমি হারাতে চাইনা হ কিন্তু মুখে বলতে পারি না ও সামনে ওকে অবহেলা করে বুঝিতে চাই এখন আর আমার মধ্যে ওর জন্য ভালোবাসা নাই কিন্তু আমি তো জানি এই মনের ঘরে এখন রাহুল নামের ঠকটা বস করছে এতো কিছু করেছে তবুও সরাতে পারছি না।

আমি দাড়িয়ে কথা গুলো ভেবে চলেছি চোখ দিয়ে পানি পরছে হঠাৎ কারো হাতের ছোঁয়া বাস্তবে আসলাম দেখলাম রাহুল একদম আমার মুখের কাছে দাড়িয়ে আছে আমি কিছু বলভো আচমকা রাহুল আমার কপালে চুমু খেলো না করতে গিয়ে ও করতে পারলাম না। তারপর হাত দিয়ে চোখ মুছে দিলো।

— জান কেদো না প্লিজ খুব তারাতারি তোমার সমস্ত কষ্ট দূর হয়ে যাবে সব কিছু তোমার সাভনে স্পট হবে।

আমি কিছু বুঝলাম না কি বলল।

পরদিন রাহুল আমাকে চোখ বেধে দিলো আমি বারবার বলছি চোখ বাধলে কেন কিন্তু কিছু না বলে বেধে দিলো।
কোলে করে কোথাও যেতে লাগল জানিনা কোথায় যাচ্ছে গাড়িতে যে উঠায়নি এটা সিউর। কিছুসময় পর আমাকে কোথায় ও নামিয়ে দিলো সাথে চোখের বাধন ও খুলল।

— রাহুল আমি কোথা…..

আর বললাম না সামনের দিকে অবিক হয়ে তাকিয়ে আছি আববু খাটে শুয়ে আছে মুখে পাশে ডাক্তার ও আছে। নার্স সব আছে আমি আর কিছু না দেখে ছোটে আববুর কাছে গিয়ে কাদতে লাগলাম কতো দিন পর দেখছি। কাদছি আর কথা বলছি আববু কথা বলতে বলছি আববু কিছু বলছে না।

দুইদিন পর

সকালে

রাহুল বাথরুমে গেছে এই সুযোগ ফোনটা টেবিলের উপর আছে আমি নিয়ে আগে আম্মুকে কল দিলাম আম্মু ধরছে না। বসে নক কামড়াচ্ছি আর ভাবছি আর কাকে দেওয়া যায় ভাবতেই আবার আম্মুকে দিলাম এবার আম্মু ধরলো।

আম্মু ও পাশ থেকে বলছে কে কে কিন্তু আমার মুখ দিয়ে কদা বের হচ্ছে না গলায় যেন সব কথা আটকে আছে। কতো দিন পর আম্মুর কণ্ঠ শুনতে পাচ্ছি।

— হ্যালো আম্মু

–কে

— আম্মু আমি

— তুই আমাকে ফোন দিয়েছিস কেন? আর কখনো ফোন দিবি না?

আর কিছু বলতে না দিয়ে আম্মু ফোন রেখে দিলো। আম্মুর কি আমার জন্য একটু কষ্ট হচ্ছে না এভাবে ফোন রাখতে পারলো কান্না পাচ্ছে কিন্তু এখন কান্না করার সময় না ভাইয়াকে কল করি একবার ভাইয়া আমাকে হেল্প করতে পারবে।

ভাইয়ার সাথে কথা বলছি হঠাৎ কেউ আমার গারে হাত দিলো সঙ্গে সঙ্গে আমার হাত থেকে ঠাস ফোনটা নিচে পরে গেলো। ভয়ে আমি কাপাঁকাপি করছি……

চলবে❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে