হৃদয়ের বন্ধ পর্ব-০৫

0
698

#হৃদয়ের বন্ধ
#পর্ব:5
# লেখিকা:Afshana Afrin

“”অর্নব দের বাসাই আজকে প্রথম সকাল তোর্সার।।তোর্সা আট টায় উঠে ফ্রেশ হয়ে কিচেনে চলে যাই অর্নব আর অরন্যর জন্য নাস্তা রেডি করতে অর্নব দশটায় চলে যাবে। তোর্সা নাস্তা রেডি করে অর্নবের রুমে ডুকে দেখে অর্নব ঘুমাচ্ছে। তোর্সা অর্নবের পাশে বসে অর্নব বলে ডেকে উঠে। কারন কাল রাতে অর্নব বলেছিলো sir না বলতে সবাই সন্দেহ করবে তোর্সা না চাইতেও এটাই সত্যি বলে মেনে নেই। তোর্সা কয়েক বার ডাকার পর অর্নব ঘুম ঘুম কন্ঠে জবাব দেই বউ প্লিজ বিরক্ত করোনা। তোর্সা বলল কি বউ ! পাগল নাকি আপনি কি আবুল তাবুল বকছেন। তোর্সার জুরে কথা শুনে অর্নব লাফ মেরে উঠে বলল ইডিয়েট এতো জুরে কেউ চেঁচায়? তোর্সা উওর দেই তো কি করবো আপনি আমাকে বউ বলেন কেন হুম? অর্নব কিছু কন চুপ থেকে বাঁকা হেসে উওর দেই তোর্সা তুমি যে এতো বিয়ে পাগল যানতাম না! তুমি আমাকে এতো ভালোবাসো আমার বউ হতে চাও আমার মুখে বউ ডাক শুনতে চাও এটা বললেই তো হয় তা না করে এই রকম মিথ্যা কেন বলছো? তোর্সা বলল কিইইই কিসের মিথ্যা আর কিসের ভালোবাসা আপনি মাএ তো বললেন বউ বিরক্ত করোনা! অর্নব বলল কিইই অসম্ভব বউ তাও তোমাকে আমি তো সপ্ন দেখেছিলাম আমি একটা ফুটফুটে সুন্দর মেয়ে বিয়ে করেছি একদম তোমার মত! কথা টা তোর্সার দিকে কিছুটা ঝুঁকে বলল অর্নব! তোর্সা ভ্রূ কুঁচকে বলল কিইইই? অর্নব বলে ইয়েস তুমি আবার ভেবো না তোমার কথা বলছি ! অর্নব এর কথা শুনে তোর্সা ভেং করে বলে আমার টেকা পরছে আপনার বউ হতে। অর্নব কিছুটা মুচকি হেসে তোর্সার গালে আঙ্গুল দিয়ে আঁকিবুঁকি করতে করতে বলল আমার ফুটফুটে পরীর মতো সুন্দরী বউ আমাকে মিষ্টি সুরে ডাকছে অর্নব উঠোন না অর্ণব আর আমি সপ্নের মিষ্টি বউ কে বউ বলে ডেকেছি। অর্নবের কথা যেন তোর্সার বিশ্বাস হলো না,, তোর্সা অর্নবের আঙ্গুল টা সরিয়ে বলল আমি ভাবতাম আপনি শুধু ঠোঁট কাটা এখন তো দেখছি লুচু। অর্নব তোর্সা কথা শুনে বলে লুচু না হলে বাবা কি করে হবো! অর্নব এর কথা শুনে তোর্সা ধমক দিয়ে বলল নির্লজ্জ পুরুষ তারা তারি করে নিচে আসুন আমি অরন্য কে ডেকে তুলছি বলেই চলে যাই অর্নব তোর্সার যাওয়ার দিকে তাকিয়ে মাথা চুলকে ওয়াশ রুমে ডুকে যাই।

তোর্সা গিয়ে অরন্যর পাশে বসে মাথায় হাত বুলিয়ে মিষ্টি কন্ঠে ডাকে অরন্য সোনা বাচ্চা আমার উঠে পরো নাস্তা করবে।
অরন্য পরে নরে চরে আবার ঘুম দেই।
তোর্সা আরো কয়েকবার ডাকে অরন্য শুধু বলে বিরক্ত করো না ভাবি আম্মু!তোর্সা মাথায় হাত দিয়ে বলে এই দুই ভাই একরকম শান্তি দিবে না । তোর্সা এবার অরন্য কে বলল ওকে তুমি ঘুমাও আম্মু চলে যাচ্ছি! তোর্সার কথা শুনে অরন্য তারা তারি করে চোখ খুলে তোর্সার কুলে উঠে বুকে মাথা রেখে বলে তুমি কোথাও যাবে না আমি কাল থেকে এক ডাকের মাথায় উঠবো। তোর্স মনে মনে হাসে তবুও অরন্যর সামনে গম্ভীর কন্ঠে বলে মনে থাকবে এই কথা? অরন্য মাথা নারাই। তোর্সা অরন্যর গালে চুমু দিয়ে কুলে নিয়ে ওয়াশ রুমে ডুকে ফ্রেশ করিয়ে বের করে। তোর্সা বের হয়ে দেখে অর্নব ও ফ্রেশ হয়েছে। অর্নব কে দেখে অরন্য তোর্সার কাছ থেকে অর্নবের কাছে যাই অর্নব কুলে তুলে অরন্য গালে চুমু দিয়ে বলে গুড মনিং সোনা বাচ্চা! অরন্য অর্নব এর গালে চুমু দিয়ে বলে গুড মনিং ভাইয়ু। অর্নব অরন্য আর তোর্সা এক সাথে নিচে নামে।
অর্নব এর কুল থেকে অরন্য কে নিয়ে নেই তোর্সা।
অর্নব নাস্তায় নিজের প্রিয় খাবার দেখে খুশি হয়ে বলে তোর্সা তুমি রান্না করেছো? তোর্সা বলল হুম আমার অরন্য বাবুর জন্য ও তার প্রিয় খাবার রান্না করেছি বলেই তোর্সা অরন্য কে তুলে খাইয়ে দেই।
ছোট অরন্য তোর্সার মুখের কাছে খাবার ধরে। তোর্সা জল ভরা চোখে অরন্যর হাত থেকে খাবার মুখে নেই। অর্নব তোর্সা আর অরন্যর দিকে তাকিয়ে বির বির করে বলে কে বলল রক্তের বন্ধন এর টান বেশি রক্তের বন্ধের থেকে হৃদয়ের বন্ধ অনেক বেশি যার সাক্ষী তোর্সা আর অরন্যর।
“””অর্নব রেডি হয়ে অফিস চলে যাই তোর্সা আর অরন্য অর্নব কে বিদায় দিয়ে বাগানের দোলায় বসে পরে।
চলমান…….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে