ভালোবাসার_অনন্যা পর্ব : 6

0
2808

ভালোবাসার_অনন্যা

পর্ব : 6

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

রেস্টুরেন্টে গিয়ে আমি নিজেই সারপ্রাইজ হয়ে গেলাম?। রেস্টুরেন্টের ঢুকার সাথে সাথে আমি দেখলাম সুপ্রিয়া (আসফির ছোটবোন) একটা ছেলের সাথে বসে আছে?। ছেলেটা আর কেউ নয় মিশুর ভাই মাফিন।আমার ভয় পাওয়ার কারণ হলো সুপ্রিয়া নিশ্চয়ই লুকিয়ে প্রেম করছে ?এটা ওর ভাই দেখলে নিশ্চয়ই রাগ করবে? ‌। কিন্ত একি আসফি নিজে ওদের সাথে যে কথা বলা শুরু করলো?(অনন্যা)

এই অনন্যা এদিকে এসে বস।ও খানে দাঁড়িয়ে কেন।(আসফি পিছনে তাকিয়ে)

আরে অনন্যা তুই এখানে কি করিস ??(মাফিন)

তুমি ওকে চিনো ? (সুপ্রিয়া)

হ্যাঁ ওতো মিশুর বান্ধবী। কিরে তুই আসফি ভাইয়ের সাথে কি করিস???(মাফিন অবাক হয়ে)

আসলে ভাইয়া আমি (অনন্যা)

She is my would be wife ?.And your would be bhabhi?.(আসফি)

ও তাই নাকি। কিরে মিশু তো কিছু বলল না আমাকে? ?(মাফিন)

আসলে মিশু ও আজকেই জানতে পেরেছে। আর তোমাকে বলবে কিভাবে বল ?। কিন্তু তুমি এখানে কেন সেইটা তো বলো ?(অনন্যা)

ও সুপ্রিয়ার would be husband. ওদের বিয়েতো ছোট বেলায় ঠিক হয়ে আছে। (আসফি)

ও এই তাহলে আমাদের ভাবী ভালোই হলো। ?(অনন্যা)

দেখো ভাবি আমি তোমার ননদীনি থাকবো আমাকে ভাবি টাবি ডাকবা না ??(সুপ্রিয়া)

হইছেতো খাওয়া শুরু করো খুদা লাগছে আমার। ?(আসফি)

আমাদের তো খাওয়া শেষ?। আমরা এখন ঘুরতে যাব তোরা খেয়ে দেয়ে আয়।? ভাবিকে বাসায় পৌঁছে দিয়ে আসিস। তাহলে ভাবি আসি আজকে কালকে দেখা হচ্ছে শপিংমলে? ?(সুপ্রিয়া অনন্যা কে জড়িয়ে ধরে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
ঠিক আছে ভালোমতো যেও ?। বাই বাই মাফিন ভাইয়া ?।(অনন্যা)

ঠিক আছে তুইও ভালো মতো চলে যাস। ভাইয়া তাহলে আসি (মাফিন আসফির সাথে কোলাকুলি করে)

ঠিক আছে সুপ্রিয়া কে বাসায় পৌঁছে দিয়ে যেও। আর কালকে শপিংয়ে ?চলে এসো।?(আসফি)

তারপর ওরা চলে গেল। আসফি অনেকগুলো খাবার ?অর্ডার করল। এবং খাবারের? সময় আমাকে জোর করে অনেকগুলো খাবার? খাওয়ালো। হঠাৎ করে আমার একটা খটকা লাগলো ?। আচ্ছা আসফি তুমি তো বললে সুপ্রিয়া আপুর সাথে মাফিন ভাইয়ের ছোটবেলা থেকে বিয়ে ?ঠিক। তাহলে তুমি মিশুকে চিনলে না কেন? ?(অনন্যা)

হঠাৎ করে ওর কথা শুনে খাবার ?গলায় আটকে গেল কাশতে শুরু করলাম (আসফি মনে মনে)

আরে আস্তে খাও আস্তে আস্তে পানি খাও (অনন্যা উদ্বিগ্ন হয়ে)

তোমাকে যদি আমি আসল কাহিনীটা বলি এখনই না মার্ডার করে দাও। তোমার থেকে আমি অনেক কিছু secret রেখেছি সেটা না হয় বিয়ের পরেই বলবো অপেক্ষা করো আমার জানেমান?? (আসফি মনে মনে)

(আপনাদের সাথেও secret গুলো বিয়ের পরে শেয়ার করব । ততদিন পর্যন্ত পাশে থাকবেন আশা করি ??)

তারপরে খাওয়া দাওয়া করে আসফি আমাকে বাসায় নামিয়ে দিয়ে গেল। আমি ফ্রেশ হয়ে যখন রেস্ট নিতে গেলাম তখন আবার সেই কথাটা মনে পড়ল।তখন কথাটা ভুলেই গেছিলাম আমি কালকে যখন দেখা হবে সামনাসামনি জিজ্ঞেস করতে হবে।ওদের দুজনের ছোটবেলা থেকে বিয়ে? ঠিক হয়ে থাকলে মিশুর আশফিকে আর আসফির ও মিশুকে চেনার কথা?? ।তাহলে ওরা ঐদিন একে অপরকে দেখে চিনলো না কেন ?এখানে নিশ্চয়ই কোনো গন্ডগোল আছে??। তারপর ভাবনা চিন্তা বাদ দিয়ে রেস্ট নিলাম। রাতে কোন রকম খেয়ে আসফি কে ফোন দিলাম।কিন্তু ফোনটা ?ধরল না মেজাজ টা পুরো তুঙ্গে উঠে গেল এই ফাস্ট টাইম আমি ওকে ফোন ?দিলাম আর আমার ?ফোন ধরল না। তাই রাগ করে ফোন বন্ধ করে ঘুমিয়ে পড়লাম।? (অনন্যা)

খাবার খেতে গেছিলাম। এসে দেখি অনন্যার ?ফোন 5 টা কল দিয়েছে।কিন্তু আমি যখন কল ব্যাক করলাম ফোনটা? সুইচ অফ আসছে নিশ্চয়ই রাগ ? করেছে আর এমনিতেই বিকেলের ব্যাপারটা নিয়ে আপসেট ও। কিন্তু আমার যে কিছু করার নেই বিয়ের? আগে এসব ব্যাপার গুলো ওকে বললে ও নিশ্চয়ই আমার আর মিশুর মার্ডার করে দেবে।সরি জানেমান? বিয়ের আগে তোমাকে এই ব্যপারগুলো জানানো যাচ্ছেনা তুমি একটু রাগ করলে করো সমস্যা নেই কালকে কথা হবে গুড নাইট??।(আসফি কথা গুলো মনে মনে ভেবে ঘুমিয়ে পড়ল)

পরের দিন সকালে ব্রেকফাস্ট করে অনন্যা আঙ্কেল আন্টি কে নিয়ে শপিং ?-এ গেলাম। অনন্যা অনেকবার মাফিন আর মিশুর ব্যাপারটা জানতে চাচ্ছে। কিন্তু প্রতিবারই আমি কথাটা কে এড়িয়ে গেছি। আমার কিছু করার নাই। তারপর আমরা শপিং করলাম। অনন্যার জন্য একটা ব্লু কালার লেহেঙ্গা এবং আমার জন্য ব্লু পাঞ্জাবি কেনা হলো। তারপর দুপুরে সবাই মিলে লাঞ্চ করে যে যার বাড়ি চলে আসলাম।(আসফি)

*********(চলবে)*******

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে