ভালোবাসার অনন্যা পর্ব : 5| রোমান্টিক ভালোবাসার গল্প

0
3248

ভালোবাসার অনন্যা

পর্ব : 5

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

তাকিয়ে থাকলে তাকায় থাক তাতে আমার কি?? আমি কি জেলাস ফিল করছি ?!না না না এটা হতে পারে না কিন্তু এটাই তো হচ্ছে আমার সাথে??। আসফি শোনো এক্ষুনি আমাকে বাসায় দিয়ে আসবা .আমি এখানে আর এক মুহূর্ত থাকতে চাই না (অনন্যা)

কেন কি হইছে ?কোন সমস্যা হইছে ?শরীর খারাপ লাগছে কি হয়েছে বল আমাকে??এই Wait wait তুমি আমাকে তুমি করে বলছ ? ওয়াও জান বলে ডাকতে পারো না আসফি কেন বল।(আসফি)

তোমার ফালতু বকা হইলে আমাকে দিয়ে আসবা কিনা বল? না হলে আমি নিজে একলাই চলে যাব. ??(অনন্যা রাগ দেখিয়ে)

যাব তো আগে জান বল। বলো জান আমাকে দিয়ে আসো?। না হলে তো তোমাকে আমি আজকে যেতে দেব না ??(আসফি অনন্যার হাত ধরে)

থাকো তুমি আমি তোমাকে জান বলবো না আর আমার সাথে তোমার যাওয়া লাগবে না।? তুমি এখানেই পার্কের মেয়েদের সাথে ঘুরো যাও আমি আমার মতো চলে যেতে পারবো?(অনন্যা হাত ছাড়ানোর চেষ্টা করে)

কোথাও পোড়া পোড়া গন্ধ আসছে My would-be-wife feeling jealous.???? আগে বলো জান আমাকে দিয়ে আসো।? তাহলে তোমাকে নিয়ে যাব। না হলে মেয়েরা আমাকে দেখুক তোমার সমস্যা কি??(আসফি)

(দেখা দেখা ভালো করে দেখা ?।পারলে জামাকাপড় খুলে Show off কর আমার সাথে তো যাইতে হবে না??। আমি একলাই যেতে পারবো যত্তসব। অনন্যা মনে মনে) আপনি যাবেন আমার সাথে? ।গেলে চলেন না হলে আপনি যেখানে মন চায় সেখানে যান জাহান্নামের চৌরাস্তায় যান?।ঢং দেখলে বাঁচিনা।? আমার আল্লাহ পাও দিছে আমি একলাই যেতে পারবো। ? হাত ছাড়ুন বলছি আমি চলে যাব আপনার সাথে আমার কোন কথা নাই??(অনন্যা হাত ছাড়ানোর চেষ্টা করে)

আমার বউটা কি আমার সাথে রাগ করছে।? আচ্ছা sorry। আর দুষ্টুমি করবো না চলো তোমাকে নিয়ে একটা জায়গায় যাবো। এখনো এক ঘন্টা বাকি তোমার বাসায় যাওয়ার ঠিক আছে।?? (আসফি অনন্যার গালে চুমু খেয়ে)

এটা কি হলো ???(অনন্যা অবাক হয়ে)

আমার বউকে আমি আদর করি তোমার কি ?( আসফি অনন্যার কপালে কিস করে)

কি শুরু করছেন টাকি আপনি! আপনার লজ্জা নেই নাকি ??(অনন্যা লজ্জা পেয়ে)

ওরে আমার লজ্জাবতি বউটা লজ্জা পেতে হবে না চলো। ?(আসফি অনন্যার হাত ধরে গাড়ির দিকে এগিয়ে)

তারপর উনি আমাকে এটা কার শো রুমে নিয়ে গেলেন??। শোরুম টা খুবই বড় খুব বড় বড় সুন্দর সুন্দর ??গাড়িও আছে এখানে। আমাদের ফ্যামিলিতে আব্বুর গাড়ি? আছে যেটা অফিস থেকে দেওয়া হয়েছে আব্বুর যাতায়াতের জন্য। আমরা মাঝেমধ্যে ঘুরতে গেলে ওইটাই যাই?। আর সেই জায়গায় আমার হবু বরয়ের পুরো একটা কার ?শোরুম রয়েছে।কিন্তু বাইক?️ শোরুম নেই কেন আমার তো বাইকে?️ চরার খুব শখ। অনাকে কি বলবো একটা বাইক?️ কিনে আনতে। না থাক কি না কি মনে করে??।(অনন্যা মনে মনে মন খারাপ করে)

My would-be-wife this is my showroom ?. you like it? What happened এমন মন খারাপ করে রেখেছো কেন ভাল লাগেনি?? (আসফি উদ্বিগ্ন হয়ে)

হ্যাঁ খুব সুন্দর ভালো লেগেছে আমার কিন্তু (অনন্যা মন খারাপ করে)

কিন্তু কি জান? ?(আসফি)

আপনার শোরুমে কি শুধু গাড়ি? বিক্রি করেন? বাইক?️ বিক্রি করেন না?(অনন্যা)

কেন বাইক?️ দিয়ে কি করবে?(আসফি)

না এমনি (অনন্যা মনমরা হয়ে)

তোমার কি বাইকে?️ চড়ার শখ আছে?(আসফি মুচকি হেসে)

শখ থাকলেই কি সব শখ পূরণ করতে হয়? কিছু কিছু শখ বিসর্জন দিতে হয় না হলে যে জীবন অপূর্ণতায় ভরা থাকবে।??(অনন্যা নিচের দিকে তাকিয়ে)

আমার বউ এর শখ আমার সাধ্যের মধ্যে থাকলে আমি অবশ্যই পূরণ করার চেষ্টা করব ? চলো আমার সাথে।(আসফি মুচকি হেসে)

এখন আবার কোথায় যাব? আমাকে বাড়িতে দিয়ে আসো। অনেক ঘুরেছি আর ভালো লাগছে না☹️☹️(অনন্যা)

চলো আগে যদি ভালো না লাগে বাড়িতে দিয়ে আসব ?। ঠিক আছে (আসফি অনন্যার হাত ধরে হাঁটা দিয়ে)

তারপর উনি আমাকে পাশের একটা গ্যারেজে নিয়ে গেলেন। গ্যারেজের গেট যখন খোলা হল আমিতো অবাক হয়ে তাকিয়ে আছি! ??এই বাইক?️ গুলো কি আপনার শোরুমের থেকে বিক্রি হয় ?(অনন্যা অবাক হয়ে)

না জান ?এগুলো সব তোমার হবু বরের।(আসফি অনন্যা কে পিছন থেকে জড়িয়ে ধরে)

এত গুলো বাইক ?️তোমার?। মজা করছ আমার সাথে এখানে নিম্নে 20 টা বাইক?️ আছে। এগুলো নিশ্চয়ই বেচার জন্য রেখেছো?(অনন্যা)

জি না ম্যাডাম এগুলোর সবই আমার?। আমার খুব শখ এর বাইক এগুলো আর এখানে 20 টা না 25টা বাইক?️ আছে। সবই আলাদা ব্র্যান্ডের। আমার সব শখ এর মধ্যে প্রথম শখ বাইক?️ নতুন ব্র্যান্ডের বের হলে সেটাকে কিনা এবং তাতে ঘুরে বেড়ানো।? বুঝেছো তোমার খুব শখ তাই না বাইকে ?️চড়ার। সেটাও পূরণ করে দেবো চলো (আসফি বাইকে বসে)

আসলে আমার শখ হলো তুমি রাগ করবে নাতো??(অনন্যা)

না বল রাগ করবো কেন??(আসফি মুচকি হেসে)

আসলে আসলে আমার স্বপ্ন বলো বা শখ বলো বাসর রাতে সবার থেকে লুকিয়ে বরের সাথে বাইকে?️ চড়ে বেড়ানোর?। রাতের নিস্তব্ধ শহরে ভালোবাসার মানুষের কাঁধে হাত রেখে বাইকে ?️চড়ে বেড়ানোর?। রাতের শীতল হাওয়া দুজনের গায়ে লাগিয়ে ভালোবাসা উপলব্ধি করার খুব শখ বা স্বপ্ন?। আমি তো আগেই বলেছি সব স্বপ্ন পূরণ করা সবার ভাগ্যে থাকে নাহয় না হলে যে জীবনে অপূর্ণতা ভরপুর মনে হয়?।(অনন্যা চোখ বন্ধ করে একাধারে কথাগুলো বলছিল)

আমার জান এর এই স্বপ্নটা আমি পূরণ করব।? নো টেনশন ডু ফুর্তি ঠিক আছে জান।এখন আর বাইকে?️ চড়া হবে না ।একেবারে বাসর রাত?? এই চড়ব আফটার অল আমার বৌয়ের স্বপ্ন বলে কথা পূরণ করাটা আমার দায়িত্ব তাই নয় কি।? চলো জান তোমাকে বাসায় দিয়ে আসি।? দেরি হলে আবার আমার হবু শাশুড়ি আম্মু বকা দেবে?(আসফি আবার অনন্যার গালে চুমু খেয়ে)

তুমি আস্ত একটা বজ্জাত ? ছেলে কখন থেকে কি শুরু হয়ে এগুলা ?(অনন্যা রাগ দেখিয়ে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
তারপরে গাড়িতে করে আমাকে বাসার সামনে নামিয়ে দিয়ে গেল। যাওয়ার সময় আবারো গালে একটা কিস করলো ?। ছেলেটা তো দেখছি আস্ত বদ।?। কি আর করার তারপরে বাড়ি গেলাম। ফ্রেশ হয়ে রেস্ট নিতে গেলাম সারাদিন যে ঘোরাঘুরি করেছি অনেক ক্লান্ত আমি। রাতে খাবারের জন্য ডাকা হল কিন্তু খেতে মন চাইতেছে না?️ ।যেই খাবার ??খাওয়াইছে আসফি আজকে। যদিওবা আমি খেতে খুব পছন্দ করি কিন্তু এখনও আমার গলা পর্যন্ত খাবার ?আছে। না খেলে আব্বু রাগ করবে ? কি আর করার কোনরকম খেয়ে ঘুমোতে গেলাম। কিন্তু আসফির জন্য ঘুম আর হল কোই। সে ফোন? দিয়ে এক ঘন্টা কথা বলল।যেহেতু শুক্রবার এঙ্গেজমেন্ট? আর আজকে মঙ্গলবার বৃহস্পতিবার দিন শপিংয়ের ?জন্য যাবে সেজন্য আমাকে বলে রাখল যাতে পরশু দিনের ছুটি নিয়ে রাখি। কালকে সকালে এসে কলেজ নিয়ে যাবে।? কতোবার বারন করা সত্বেও তার একই কথা বিয়ের আগ পর্যন্ত এই বাড়ি থেকে প্রতিদিন কলেজ সেই নিয়ে যাবে এটা কোন কথা হইলো? এখন থেকেই পাহারা দেওয়া শুরু করছে বিয়ের পরে না কলিজার ভিতর লুকিয়ে রাখে?। আল্লাহ বাচাও। আচ্ছা আমার অনেক ঘুম পাইছে ঘুমাই না?। Good night(অনন্যা)

এতক্ষণ লাগে আসতে আধা ঘন্টা ধরে দাঁড়িয়ে আছি আমি একটু আগে আসতে পারলে না আজকে।?(আসফি রাগ দেখিয়ে)

সকালে ব্রেকফাস্ট? করে আসবো না। আম্মু রান্না করতে দেরি হয়ে গেছিল তাই দুপুরের? লাঞ্চ প্যাকিং করতে দেরি হয়ে গেছিল তার জন্য এত দেরি করে আসলাম। এত রাগ দেখানোর কি আছে আজিব।?? ঢং জলদি চলো তো আমার দেরি হয়ে যাইতেছে।(অনন্যা বলে গাড়িতে বসে পড়ল)

রাগ দেখানোর কথা কার রাগ দেখায় কে। ?(আসফি রাগ দেখিয়ে)

সামনে তাকায়ে গাড়ি চালাও।আমার এত জলদি মরার শখ নাই এত জলদি মরলে আমার নাতি নাতনিরা নানী দাদী পাইবো কই?। আস্তে ড্রাইভ কর এবং সামনে তাকিয়ে?(অনন্যা)

বিয়ে করি আব্বু-আম্মু হই তারপর না হয় নাতি-নাতনির চিন্তা করি ঠিক আছে। নাকি বিয়ের আগে প্রসেসিং চালু করতে বলছ??(আসফি চোখ টিপ দিয়ে)

Jokes of the week?? গাড়ি ড্রাইভ করো জলদি (অনন্যা হাতে তালি দিয়ে)

একবার বলছ জলদি একবার বলছ আস্তে ড্রাইভ করতে কোনটা করবো একটু বলতো ??(আসফি গাড়ি থামিয়ে)

জোরে চালাও আস্তে চালাও যেভাবে মনে চায় সেই ভাবে চালাও আমাকে একটু জলদি কলেজে দিয়ে আসো টাইম চলে যাচ্ছে??(অনন্যা রাগ দেখিয়ে)

ঠিক আছে। (আসফি)

কলেজের সামনে চলে এসেছে গাড়ি থেকে নামতে যাবো। এমন সময় আমার হাত ধরলে কেন? ?(অনন্যা অবাক হয়ে)

একটা শুকনো কিস অন্তত দিয়ে যাও?।তোমার হবু বর তোমাকে এত কষ্ট করে এখানে দিয়ে গেল একটা কিস? তো পাওনা তাই না ?(আসফি মুচকি হেসে)

তুমি যাবা না মাইর খাবা কোনটা? ?(অনন্যা রাগ দেখিয়ে)

ঠিক আছে আল্লাহ হাফেজ। ছুটি কয়টায়? (আসফি মন খারাপ করে)

ছুটি সাড়ে তিনটায়। তুমি কি আমাকে নিতে ও আসবা ? (অনন্যা অবাক হয়ে)

হ্যাঁ অবশ্যই। আচ্ছা ঠিক আছে যাও আমি সাড়ে তিনটার মধ্যে এখানে থাকবো আল্লাহ হাফেজ ?(আসফি)

আল্লাহ হাফেজ ভালো মতো যাবেন আসি তাহলে?। (অনন্যা গাড়ি থেকে নেমে)

ঠিক আছে ? (আসফি বলে গাড়ি নিয়ে চলে গেল)

কিরে শয়তান মেয়ে দুইদিন কইছিলি?আমরা তো ভাবছি তোর বিয়ে হয়ে গেছে ?দেখতে এসে কি বিয়ে করে ফেলছে নাকি রে? আমাদের একটু বললি ওনা ??(মিশু রাগ দেখিয়ে)

তা তুই কার গাড়িতে করে আসলি রে? গাড়িটা খুব চেনা চেনা লাগলো?? (সুমাইয়া)

তা বল কি অবস্থা তোর? (মারিয়া)

ওর অবস্থা তো এখন আমি তোদের কাছে বলব। কিরে তুই আসফি ভাই এর সাথে আসলি কেন কলেজে?ঐদিন তো ছেলেটাকে বকতে বকতে অবস্থা কাহিল করলি আজকে তার সাথে গাড়িতে আসার কাহিনী কি খুলে বলতো আমাদের? ঐদিন আমাদের হেল্প করলো বলে কত কথাই না শোনালে আর আজকে তার গাড়িতে করে আসলি? ??(নীলিমা রাগ দেখিয়ে)

কিইইইইইইই??(মিশু ,মারিয়া ,সুমাইয়া অবাক হয়ে)

আমার হবু বরের গাড়ি তে আমি আসবো নাতো কি তুই আসবি।(অনন্যাও রাগ দেখিয়ে)

কিইইইইইইইইইই??? (মিশু মারিয়া সুমাইয়া ও নীলিমা অবাক হয়ে)

হবু বর মানে?(মিশু)

কি বলিস এগুলা (সুমাইয়া)

কথা লুকানোর চেষ্টা করবি না সত্যি করে বল কি জন্য ওনার সাথে আসছিস(নীলিমা)

আহ তোরা সব চুপ করবি ?? অনন্যা কি হয়েছে বলতো (মারিয়া)

তারপর ওদের দেখতে আসা থেকে সবকিছু খুলে বললাম। এখন বল তোরা আমার হবু বরের গাড়ি তে আমি আসবো নাকি নীলিমা আসবে নীলিমার বাচ্চা নীলিমা?। একদম আমার বরের দিকে নজর দিবি না চোখ দুইটা দিয়ে? মার্বেল খেলবো বলে দিলাম। (অনন্যা রাগ দেখিয়ে)

আহ্ অনন্যা বাচ্চামি করিস কেন। ও এমনি ও কি জানতো ওর সাথে তোর বিয়ে ঠিক হয়েছে ।ওইদিন খারাপ ব্যবহার করছিস তাই জন্য বলল। আচ্ছা ঠিক আছে বাদ দে ভালোই হলো ছেলেটা খুবই ভালো।?(মারিয়া)

সরি। (অনন্যা কান ধরে)

ঠিক আছে ঠিক আছে তোর বিয়ে কবে বল সবাই প্রস্তুতি নেই। (মিশু নীলিমা সুমাইয়া ওমারিয়া)

পরশু এঙ্গেজমেন্ট ?বিয়ে তিন মাস পরে পরীক্ষার জন্য ফ্যামিলি থেকে বলা হয়েছে।তবে আসফি এর কথায় যা বুঝলাম ও 15 দিনের মধ্যে বিয়েটা করার চেষ্টা করবে?।ওর ফ্যামিলিতে সবাই ওর কথার প্রাধান্য দেয়। ও আমায় বলল যত তাড়াতাড়ি সম্ভব আমাকে ওর কাছে নিয়ে যাবে?।পরীক্ষা বিয়ের পরও দেওয়া যাবে এগুলো কালকে বলছিল এখন দেখি পরশু দিনের অপেক্ষা করতে হবে। কালকের মধ্যে সবাই আমার বাসায় চলে যাবি। আর আংকেল আন্টিদের পরশুদিন সকালবেলা চলে আসতে বলবি। আম্মু রাতে সবাইকে ফোন করে আবার বলে দেবে ঠিক আছে।?(অনন্যা)

ঠিক আছে (সবগুলো একসাথে)

তারপর সবাই ক্লাস করলাম। ক্লাস ছুটির পরে কলেজ গেটের সামনে এসে দেখি উনার গাড়ি দাঁড়িয়ে আছে?। সবগুলাই ওর সাথে কি কথা বলল।আসফি ওদের সবাইকে রেস্টুরেন্টে খাওয়াতে চাইলো?। কিন্তু ওরা সবাই এংগেজমেন্ট? পরে কোন একদিন ঘুরতে যাবে সেটা বলল। তারপর সবাইকে বিদায় দিয়ে আমি গাড়িতে উঠে বসলাম। লাঞ্চ করছো ?? (অনন্যা)

এখন করতে যাব তোমাকে সাথে নিয়ে ?(আসফি গাড়ি ড্রাইভ করতে করতে)

এখন বাজে ৩:৪৫ এখনো লাঞ্চ করো নাই এটা কেমন ধরনের কথা আসফি। ?তুমি কি সব সময় এমন অনিয়ম করো? (অনন্যা রাগ দেখিয়ে ?)

না মাঝেমধ্যে হয়ে যায় ।আর আজকে ভাবলাম তোমার সাথে লাঞ্চ? করবো সেজন্য করিনি?(আসফি অনন্যার হাত ধরে মুচকি হেসে)

আমি তো খেয়ে নিয়েছি আমি কি তোমার জন্য অপেক্ষা করেছি তুমি কেন আমার জন্য অপেক্ষা করতে যাবে ??(অনন্যা)

খেয়েছো তো আবার খাবে সমস্যা কি। (আসফি)

আমাকে কি রাক্ষস মনে হয় (অনন্যা)

ঠিক আছে খেতে হবে না আমি খাব তুমি আমাকে খাওয়ায় দিবা ঠিক আছে ? (আসফি মুচকি হেসে)

ঢং।?? (অনন্যা)

তারপর একটা রেস্টুরেন্টে গিয়ে গাড়ি? পার্ক করে আসলো এবং আমরা রেস্টুরেন্টে খেতে? ঢুকলাম। এখানে এমন একটা জিনিস দেখলাম যা দেখে আমি খুব ভয় পেতে শুরু করলাম যদিও দেখে ফেলে তাহলে কি নাকি কাণ্ড করে বসে। কিন্তু একি এ আমি কি দেখছি ওর কান্ড দেখে আমি নিজেই সারপ্রাইজ……..???(অনন্যা অবাক হয়ে)

*******(চলবে)********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে