প্রিয়…….Rifat Ara Rinthy

0
576

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০

প্রিয়…….
আসসালামুআলাইকুম।ডট ডট দিলাম কারন আমি তোমার নাম জানি না। আর নাম না জেনেই তুমি বললাম কেন জানো কারনটা হলো তুমি তো আমার অনেক কাছের। তোমাকে নিয়ে লিখবো ভেবেছিলাম কিন্তু কিভাবে লিখবো তোমার তো কোন ঠিকানা আমি জানি না। শুধু জানি তোমার অস্তিত্ব আছে। আজ যেহেতু একটা সুযোগ পেলাম তাই লিখেই ফেললাম। কখন ও আমি সেভাবে চিঠি লিখি নাই। তাই জানি না কি লিখতে হয়। হাবিজাবি লিখছি বলে কি তুমি রাগ করবে? জানো তো আমি কখনো কারো প্রেম এ পড়ি নাই। এমন নয় যে কাউকে ভালো লাগে নাই। আচ্ছা বলো তো ভালোবাসা টা কি? আমি আমার বাবা -মা, ভাই এর একটু কষ্ট সহ্য করতে পারি না।একটু অসুস্থ হয়েই আমার অনেক বেশী কষ্ট হয়। মনে হয় আমি অসুস্থ হলেই ভালো হতো। এটাই কি ভালোবাসা? জানো আমি সব সময় তোমাকে কল্পনা করি । তুমি আমাকে অনেক বুঝো। জানো আমার অন্ধকার রাতে হাঁটতে ভালো লাগে। কিন্তু ভয় ও লাগে অনেক। মনে হয় তুমি পাশে থাকলে আমি ভয় পাবো না। হাঁটবে তো আমার সাথে? আমার ঘুরতে যেতে ভালো লাগে। পাহাড়, সমুদ্র তোমার সাথে দেখবো। অজানা অনেক কিছু দেখবো জানবো তোমার সাথে। আমাদের সুন্দর একটা বাড়ি হবে সেখানে আমারা সবাই এক সাথে থাকবো। সবার সাথে খুনশুটি তে মেতে থাকবো সারাক্ষণ। তোমার পরিবার আর আমার পরিবার বলে কিছু থাকবে না। রাতের খাবার কিন্তু তোমাকেই খাইয়ে দিতে হবে।রাতে খাইতে আমার ভালো লাগে না। আম্মু জোর করে খাইয়ে দেয়। তোমার মাকে কিন্তু আমি মামনি বলবো। মামনি ও খাইয়ে দিবে মাঝে মাঝে বাবা এসে বলবে শুধু মামনির হাতেই খাবা এই বাবার হাতে খাবা না। তুমি যখন থাকবে না তখন আমি সারা দিন এর গল্প তোমাকে শুনাবো। চিঠিও লিখবো তোমাকে,আমি জানি তোমার অস্তিত্ব আছে। আল্লাহ একদিন ঠিক তোমাকে আমার কাছে নিয়ে আসবে। আমার ভালোবাসা গুলো সব তুলে রেখেছি তোমার জন্য। আর শুনো নিজের যন্ত নিবা,পরিবারের যন্ত নিবা। পৃথিবীটা অনেক অসুস্থ। হয়তো আমিও এই মৃত্যুর মিছিলে চলে যেতে পারি।
আজ আর কিছু লিখবো না।যদি আর কখনো সুযোগ হয় সেদিন আবার লিখবো। জানি না আমার এই আকাশের ঠিকানার চিঠিটা তুমি পড়বে কি না,
ভালো থেকো,

ইতি
হয়তো তোমার কেউ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে