তোমাকে চাই পর্ব-০১

0
2515

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_১

বিয়েতে বউ কিডনাপ হয় সবার জানা বউ এর বোন কিডনাপ হয় তাও মানাযায়। কিন্তু বান্ধবী কিডনাপ হওয়া কেমন আজবনা। ঠিক তেমনি কখনো ভাবিনি বান্ধীর বিয়েতে এসে নিজে কিডনাপ হয়ে যাব। আজ আমার ফ্রেন্ড সম্পার বিয়ে। একসাথে র্পারলার থকে সাজগোজ করে বহিরে বের হয়ে যেইনা গাড়িতে উঠতে যাব তখনি একটা কালো গাড়ি এসে আমার মুখে একটা রুমাল ধরলো। তারপর আর কিছু মনে নেই। যখন চোখ খুললাম তখন নিজেকে একটা অফিসের কেবিনে আবিষ্কার করলাম। চারোপাশ একবার চোখ বুলিয়ে দেখেনিলাম। তখনি রুমে একটা ছেলে প্রবেশ করলো। তাকে দেখে আমি কিছু বলব তার আগে ছেলেটি বলে উঠলো……………
ছেলেটিঃ কেমন আছেন ম্যাম।
মারিয়াঃ আরে রাখুন আপনার কেমন আছেন। আগে বলুন আমাকে এখানে কেনো এনেছেন।
ছেলেটাঃ স্যার বলেছে তাই।
মারিয়াঃ স্যার বলেছে মানে। আপনি কি আমাকে ভুল করে কিডনাপ করেছেন। বাট আমি তো এতো র্গজিয়াস করে সাজিনি। আপনি আমার ফ্রেন্ড সম্পাকে কিডনাপ করতে চয়েছেন। পরে ভুলে আমাকে কিডনাপ করছেন তাইতো।
ছেলেটিঃ নো ম্যাম আমরা ঠিক মানুষকে কিডনাপ করছি। স্যার আপনার কথায় বলেছে।
মারিয়াঃ কে আপনার স্যার?
ছেলেটাঃ ওই টা আসলেই দেখতে পারবেন।
মারিয়াঃ ওকে। বাই দা ওয়ে আপনি কে?
ছেলেটাঃ আমি রাশেদ। স্যার আর এই কম্পানির পিয়ে।
মারিয়াঃ আচ্ছা। আপনার স্যার কে ডাকেন। আমিও তো দেখি আমাকে কে কিডনাপ করেছে (বিরক্তি + কান্নার শুরে)।
রাশেদঃ ও কে। আমি তাহলে যাই।
এটা বলে রাশেদ চলে গেলো।
।।
(আমি মারিয়া আহম্মদ। বাবা মার দুই মাত্র সন্তান। আমার বড় বোন ফারিয়া আহম্মেদ।
আমি মেডিকেল স্টুডেন্ট।………
এবার তাহলে গল্পে ফেরা যাক।)
রাশেদ নামের ছেলেটা চলে যাওয়ার কিছুখন পর আর একটা ছেলে কেবিনে ঢুকলো। কিন্তু একে দেখে আমার চোখ কোটর থকে বেরিয়ে আসার উপক্রমে। কারণ এ আর কেউ না আমার প্রাক্তন আয়ান খান। যাকে এখনো নিজের সব কিছু মনে করি। কিন্তু ও তা করে না।
(আয়ান খান। দা ইন্টারনেসনাল খান গ্রুপ ওফ ইন্ডাষ্ট্রির এক মাত্র মালিক। মাফিয়া কিং।)
আমি শুধু ওর দিকে হ্যাবলার মতো তাকিয়ে আছি। আমি কিছু বলব তার আগে ও বলে উঠলো…………………
আয়ানঃ কেমন আছো জান?
মারিয়াঃ কে জান?
আয়ানঃ তুমি।
মারিয়াঃ এসব আবল তাবল কথা বাদ দিয়ে আসল কথায় আসো। কেনো কিডনাপ করেছো।
আয়ানঃ ফাইন। সাইন করো ( আমার সামনে একটা কাগজ রেখে)।
মারিয়াঃ কি এটা।
আয়ানঃ রেজিস্ট্রারি পেপার।
মারিয়াঃ মানে
আয়ানঃ মানে তোমাকে আমাকে বিয়ে করতে হবে।
মারিয়াঃ এসবের মানে কি। তুমিকি আমাকে খেলনা মনে করো। ৩বছর আগে তুমি নিজে আমাকে ছেরে এসছিলে। এখন ৩ বছর পর এসে বলছো বিয়ে করতে হবে। মজা করছো আমার সাথে। ( রাগে চিৎকার করে)

আয়ানঃ কুল, কুল এতো হাইপার হচ্ছো কেনো। তোমাকে তো আজ বিয়ে করতেই, এটা তুমি চাও বা না চাও তাতে আমার কোনো যায় আসে না।
মারিয়াঃ আমি তোমাকে বিয়ে কোরবোনা মানে কোরবোনা। দেখি তুমি কি করো।
আয়ানঃ ওকে ফাইন। তোমার কাছে এখন দুটি ওফসন আছে।
১.তুমি আমাকে বিয়ে করে আরামে তোমার বাড়ি যাও আর
২. তোমার বাবা মার লাস দেখ।
বাই দা ওয়ে তুমি আমাকে ভালো করে চেনো আমি যা বলি তাই করে।
আয়ানের কথা সোনা মাত্র আমার পায়ের নিচ থেকে মাটি সরে যায়। বুঝতে পারছি না কি করবো। যাকে এতোটা ভালোবেসেছি সে আজ আমার বাবা মা কে মারতে চায়।আমার ভাবনার মাঝে আয়ান বলে উঠলো…………..
আয়ানঃ তো তোমার উত্তর টা কি?
মারিয়াঃ একবার লাইফ টা শেষ করে মন ভরেনি তাইনা।
আয়ানঃ তুমি যামনে করবে তাই। এখন তারাতারি বলো কি করবা।
আমি কাপা কাপা গলায় বললাম…..
মারিয়াঃ তুমি এমন টা করতে পারোনা। (কান্নার শুরে)
আয়ানঃ আমি সব পারি।
মারিয়াঃআমি তোমাকে বিয়ে করবো না।
আয়ানঃ ওকে ফাইন।
এটা বলে আয়ান কাওকে কল করলো। তারপর আয়ান বলতে লাগলো………
আয়ানঃ শেষ করে দে।
ওর কথা শুনে আমার বুকের ভিতর ধক করে উঠলো। সাথে সাথে চিৎকার করে বলে উঠলাম………….
মারিয়াঃ না…..আ আমি বিয়ে করবো।
ও আমার কথা শুনে বলে উঠলো…………..
আয়ানঃ দ্যাটস লাইকে গুডগাল।
তার পর ফোনের অপর পাশের ছেলেটিকে বলে উঠলো…………….
আয়ানঃ কিছু করার দরকার নাই। ছেরে দে।
এটা বলে আয়ান ফোন কেটে দিলো।
আয়ান আমার সামনে আবার সেই কাগজ টা দিলো। কাপা কাপা হাতে সাইন করলা। এর মদ্ধো আইনতো ভাবে আামাদের বিয়ে হয়ে গেলো। আমার সাইন করার সাথে সাথে আয়ান বাহির থেকে কাজি সাহেবকে ডাকলো… কাজি সাহেব ভেতরে এসে বিয়ে পড়ানো শুরু করলো। আয়ানকে বলার সাথে সাথে ও তিনবার কবুল বলে দিলো। আমার হাজারো না থাকা সর্তেও কবুল বলতে হলো। এভাবে আমাদের ইসলামিক বিয়েটাও সম্পুর্ন হলো। আমাদের বিয়ে সম্পূর্ণ হতেই কাজি সাহেব চলে গেলো। তারপর আয়ান আমার সামনে এসে বললো………….
আয়ানঃ চলো তোমাকে বাড়িতে ড্রপ করে দিয়ে আসি।
মারিয়াঃ না! তা আর দরকার নেই। ওনেক হেল্প করছো আর করা দরকার নেই আমি একাই যেতে পারবো।
এটা বলে আমি ওখন থেকে বেরিয়ে আসলাম।
ওখান তকে বেরিয়ে সোজা চলে গেলাম কমিউনিটি সেন্টার। সেকানে যাওয়া মাত্রই……………….










#চলবে…..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে