তুমি শুধু আমার পর্ব-২২

0
1569

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:22
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
আজকে তানিশার বৌ-ভাত!!আবির ভাইয়াদের পুরো বাড়ি খুব সুন্দর করে সাজানো হয়েছে!!সবাই খুব সুন্দর করে সেজেগুজে চলে গেছে নিচে!!কাল শেষরাতের দিকে তানিশাকে অনেক বুঝিয়ে সুঝিয়ে আবির ভাইয়াকে রুমে পাঠালাম!!
!
তারপর রুমে এসে সেই ঘুম দিলাম আমি!!ঘুম ভাঙল একটু আগে তাও মিতুর জোরাজোরি তে!!!
!
তারপর কোনোমতে সেজেগুজে চলে আসলাম নিচে!!!সবাই অলরেডি তৈরি হয়ে চলে এসেছে!!
আমিও আস্তে আস্তে সিড়ি বেয়ে নিচে নামলাম!!সামনে আরিয়ান দাঁড়িয়ে!!আরিয়ানকে দেখে মুচকি হাসলাম আমি তারপর সেও হাসল আমায় দেখে!!তারপর একে একে অনেক মেহমান আসল!!তারপর ধীরে ধীরে পুরো অনুষ্ঠান শুরু হয়ে গেল!!!
!
!
!
!
খুব সুন্দর ভাবেই তানিশার বৌ-ভাত হয়ে গেল!!তারপর আমাদেরও বাসায় যাওয়ার সময় হয়ে এসেছে………আমরাও সবার সাথে চলে যাব আজকে!!
.
.
.
.
.
.
.
দেখতে দেখতে দু-মাস কেটে গেল!!এই দুই-মাসে অনেককিছু বদলে গেছে আবার আমার লাইফের অনেক সুন্দর সুন্দর মুহুর্ত কেটেছে!!প্রতিদিন ভার্সিটি যাওয়া আসা অনেক ব্যস্তটার সাথে কেটেছে আমার!!সাথে আরিয়ানও অনেক ব্যস্ত ছিল!!তবে রোজ রাতে সবাইকে লুকিয়ে ঘুরতে যাওয়া একদিনও মিস হতো না!!প্রতিদিন জোৎসা রাতে ঘুরতে যেতাম আমরা!!এখন আরিয়ান আমার অভ্যাসে পরিণত হয়ে গেছে এখন আমরা দুজন একে অপরকে অসম্ভব রকম ভালোবাসি!!মাঝে মাঝে কিছুটা অভিমানে হলেও!!আরিয়ান ঠিক আমার রাগ ভাঙিয়ে দেয়!!এই দুই মাসে মিতু আর রোহানের ব্যাপারটা তাদের দু-পরিবারে জানাজানি হয়ে গেছে!!কিন্তু মিতু আর রোহানের পরিবারের কারোই কোনো সমস্যা নেই!!যেহেতু রোহান একজন বিজনেস ম্যান তার সাথে ছেলে হিসেবেও অনেক ভালো!!তার থেকেও সবচেয়ে বড় কথা মিতু ভালোবাসে রোহানকে তাই কারো কোনো আপওি নেই তাদের মেনে নিতে !!খুব তাড়াতাড়ি বিয়ে দিয়ে দিবে আংকেল আর আন্টিরা!!!এখন ওরা অনেক খুশি!!দিন কাটছে খুব সুন্দর ভাবে!!!
.
.
.
.
.
.
.
রাত_২ঃ০০টা______
জোৎসা ভরা রাত!!পুরো আকাশটা তাঁরায় ভরে গেছে!!অসম্ভব সুন্দর লাগছে!!রোজকারের মতো আজও আরিয়ান আর আমি একসাথে ঘুরতে বেরিয়ে ছি!!!গাড়ির উপর বসে আমি আরিয়ানের কাঁধে মাথা দিয়ে শুয়ে আছি!!এটা আমাদের রোজকারের ডিউটি!!
!
ভাইয়া আমার খুব ঘুম পাচ্ছে!!!
!
আরিয়ানঃ এই দু-মাসে কোনদিন ঘুম পায় নি তোমার!!আর কতোবার বলেছি ভাইয়া ডাকবে না!!
!
কি করব বল অভ্যাস হয়ে গেছে!!
!
আরিয়ানঃ তোমার অভ্যাস ভাঙছি দাঁড়াও!!
!
দাঁড়াবো কেন বসে আছি চোখে দেখ না!!!
!
আরিয়ানঃ মীম…..
!
হুম………
!
তারপর শোনো কালকে অফিসে একটু চাপ থাকতে পারে তাই নাও আসতে পারি!!
!
ঠিক আছে(মুখ গোমড়া করে)!!
!
আরিয়ান কিছু বললো না……..
তারপর আরিয়ানের হাত শক্ত করে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে দিলাম আমি”!!এক পর্যায়ে ঘুমিয়ে পরলাম আমি!!!
!
!
!
!
বেশকিছুক্ষন পর…………
আরিয়ান মীমের ঘুমন্ত ফেসের দিকে তাকিয়ে মুচকি হাসল!!তারপর মীমকে কোলে তুলে গাড়িতে বসিয়ে দিল!!তারপর ড্রাইভার সিটে বসে মীমকে নিজের বুকের সাথে মিশিয়ে নিল!!তারপর গাড়ি চালাতে শুরু করল!!এটাও তার রোজকারের কাজের মধ্যে একটা!!!গাড়ি চলতে শুরু করল তার আপন গতিতে………..
!
!
!
কয়েক ঘন্টা পর……….
আরিয়ান মীমকে তার রুমের বিছানায় শুয়ে দিল!!তারপর আলতো করে কপালে ছোট্ট একটা চুমু দিয়ে!! বলল কালকে তোমার জন্য অনেক বড় সারপ্রাইজ আছে সোনা!!তুমি ভাবতেও পারছো কালকে কী হতে চলেছে তোমার সাথে এতটুকু বলে!!যেভাবে মই বেয়ে এসেছিল ঠিক সেই ভাবেই আবার চলে গেল!!রোজ রোজ এক জিনিস করতে করতে এখন আর ভয় লাগে না আরিয়ানের!!!
-ড্রাইভার সিটে বসে হালকা হাসলো আরিয়ান!!তারপর চলে গেল তার বাসায়!!
!
!
!
!
সকাল ৯ঃ০০_____
সূর্যের আলো মুখে পরাতে ঘুম ভাঙল আমার!!শোয়া থেকে উঠে বসলাম আমি!!সামনে আমার আম্মাজানকে দেখতে পেয়ে কিছুটা অবাক হলাম!!তারপর মুচকি হেসে আম্মুকে পিছন থেকে জড়িয়ে ধরলাম!!!
!
আম্মু গুড_মনিং
!
আম্মুঃএগুলো পড়ে তাড়াতাড়ি তৈরি হয়ে থাক!!
!
কেন মা,এগুলো তো শাড়ি!!এগুলো পরব কেন???
!
আম্মুঃ আজকে তোকে দেখতে আসবে!!
!
কী,মুহূর্তেই শরীর কেঁপে উঠল আমার!!এখন কী করব আমি!!মা আমি এখন বিয়ে করব না!!
!
আম্মুঃএতকিছু জানি না তোর আব্বু বলছে!!
!
তুমি আব্বুকে বল!!
!
আম্মুঃআমি পারবো না!! তোমার আব্বুকে তুমি বল আর দেখতে আসলেই তো বিয়ে হয়ে গেল না!!
!
কিন্তু মা,,
!
কোনো কিন্তু না,এই বলে আম্মু চলে গেল!!
আম্মু কথায় মাথায় যেন আকাশ ভেঙে পরল!!আরিয়ানকে ছেড়ে কি করে থাকব আমি!!মুহূর্তে চোখের কোনায় পানি জমে গেল!!এখন কী করব আমি!!
!
কিছুক্ষন ভেবে……..
ফোনটা বের করে আরিয়ানকে কল করলাম!!!প্রথম বারের কল ধরলো না আরিয়ান!!এদিকে টেনশনে মাথা খারাপ হয়ে যাচ্ছে আমার!!আবার কল করাতে ওপাশ থেকে আরিয়ান বলে উঠলঃ
!
কী হয়েছে!!!আমি একটা জরুরি মিটিং এ আছি!!
!
আমাকে দেখতে ছেলে পক্ষ আসবে!!এখন আমি কী করব কিছু বুঝতে পারছি না!!
!
আরিয়ানঃকী বলছ এসব…..
!
সত্যি বলছি প্লিজ কিছু কর!!!
!
আরিয়ানঃ কিছু করতে হবে না তুমি বিয়েতে রাজি হয়ে যাও!!!
!
আরিয়ানের কথায় আমি অনেক অনেক বড় শকড পেলাম!!কী বলছে এসব…..তুমি কী আমার সাথে মজা করছ!!তাহলে প্লিজ বন্ধ কর!!!
!
আরিয়ানঃ আমি কোনো নাটক করছি না!!তুমি বিয়েটা করে ফেল!!
!
কিসব বলছ তুমি!!আমি তোমায় ভালোবাসি তোমায় ছাড়া অন্য কাউকে বিয়ে করা সম্ভব না!!!
!
আরিয়ানঃকিন্তু আমি তো তোমায় বিয়ে করব না!!
!
মানে তবে এতদিন কী ছিল এসব…..
!
আরিয়ানঃ সব নাটক ছিল দিহানের সাথে গেম খেলছিলাম!!
!
what…………..
!
আরিয়ানঃ বেশি নেকামি কর না!!এতদিন যা ছিল সব নাটক ছিল তাই আমাকে ভুলে গিয়ে যার সাথে বিয়ে ঠিক হয়েছে তাকে বিয়ে করে ফেলল!!!এই বলে ফোনটা কেটে দিল আরিয়ান!!!
!
!
!
আরিয়ানের কথা শুনে পাথরের মতো দাঁড়িয়ে পরলাম আমি!!তবে এত ভালোবাসা সব নাটক ছিল!!এত বড় গেম খেললো আরিয়ান!!চোখ দিয়ে অজস্র হারে পানি পরতে লাগল!!!কষ্টে বুকটা ফেটে যাচ্ছে আমার!!!এমন সময় দরজায় টোকা লাগালো কেউ!!সামনে মিতুকে দেখে দৌড়ে ওকে জড়িয়ে ধরে কেঁদে দিলাম!!
!
মিতুঃ কী হয়েছে……
!
দোস্ত আরিয়ান এত দিন আমার সাথে নাটক করছে!!এখন আমি কী করব!!
!
মিতুঃ কি বলছিস এইসব!!!
!
তারপর মিতুকে আরিয়ানের বলা সব কথা বললাম!!আমার কথা শুনে মিতু যে বেশ অবাক হয়েছে তা আমি খুব ভালো করেই বুঝতে পেরেছি!!
.
.
.
.
.
.
.
এমন সময় দরজায় টোকা দিল আম্মু!!আম্মুকে দেখে চোখ মুখ মুছে স্বাভাবিক হলাম আমি!!!
!
!
আম্মুঃ মিতু তাড়াতাড়ি তৈরি করিয়ে দে মীমকে শুভ্ররা এসে পড়েছে!!!
!
শুভ্র কে???
!
আম্মুঃ তোকে যে ছেলে দেখতে আসবে তার নাম শুভ্র!!এতটুকু বলে আম্মু???
!
এই মুহুর্তে কী করব কিছু বুঝতে পারছি না আমি!!
!
মিতুঃ দোস্ত কি করবি ভুলে যা বেইমানকে আর বস তোকে সুন্দর করে সাজিয়ে দেই!!
!
শত বারন করা শর্তেও মিতু জোর করে সাজিয়ে দিল আমায়!!তারপর চলে গেল নিচে!!!
!
বুক ফেটে কান্না পাচ্ছে প্রচুর কিন্তু এই মুহুর্তে সেটা করা কোনো ভাবেই পসিবল নয়!!
!
!
সামনে একজন ভদ্র লোক আর এক ভদ্র মহিলা বসে আছে আর তাদের মাঝখানে একটা মেয়ে!!কিন্তু কোনো ছেলেকে দেখতে পাচ্ছি না আমি!!
!
!
ভদ্র মহিলাঃ আমার ছেলে আসছে??
!
ওনার কথায় পুরো ভ্যাবাচেকা খেয়ে গেলাম আমি!!তারপরও নিজেকে যতটা সম্ভব সংযোত রাখার ব্যর্থ চেষ্টা চালিয়ে যাচ্ছি!!
.
.
.
.
.
কিছুক্ষন হর্ঠাৎ পাশে থাকা মেয়েটি বলে উঠলঃ
!
ভাবি তোমাকে কিন্তু আমার খুব পছন্দ হয়েছে!!
!
কিছু বললাম না শুধু হালকা হাসলাম!!!
!
!
!
আরোকিছুক্ষন পর……..
হর্ঠাৎ একটা ফোন আসল তাদের কাছে…….
!
ভদ্র মহিলাঃ শুভ্র তুই কোথায়???
!
ওপাশ থেকেঃ আম্মু আমি একটু আঁটকে গেছি তোমার মেয়েটাকে পছন্দ হলে আন্টি পরিয়ে চলে আসো!!!আর আশার সময় শুধু একটা ছবি তুলে নিয়ে এসো!!!এতটুকু বলে ফোনটা কেটে দিল শুভ্র!!!
!
শুভ্রের কথা শুনে ভদ্রমহিলা বললঃ
!
আমাদের মেয়ে পছন্দ হয়েছে!!বৌ মা তোনার হাতটা দেখি!!
!
মহিলা কথা শুনে আমি নিশ্বাস বন্ধ হয়ে গেল!!তারপরও কাঁপা কাপি ভাবে হাত দিলাম তার দিকে!!!
!
আমি হাত দিতেই হাতের আঙুলে একটা আন্টি পরিয়ে দিলেন!!তারপর আমায় চলে যেতে বলল আম্মু আর আব্বু!!
!
!
!
!
!
রুমে এসে দরজা বন্ধ করে বিছানার চাঁদর বালিশ সব উলোট পালোট করে দিলাম আমি!!রাগে দুঃখে কষ্টে অজস্র হারে কাঁদতে লাগলাম আমি!!
কী করে পারলে আরিয়ান আমার সাথে এই ভাবে খেলতে!!!এর ভিতর ফোনটা বেজে উঠল আমার উপরে আরিয়ানের নাম দেখে ফোনটা তুললাম আমি!!
!
!
!
হ্যালো….
!
আরিয়ানঃ কী ছেলে পছন্দ হয়েছে!!!
!
মুহূর্তেই আরো রাগ চেপে গেল আমার!!উচ্চ স্বরে বললামঃ
!
হুম পছন্দ হয়েছে তোমার চেয়েও ১০০গুন সুন্দর আর বিউটিফুল!!!
!
আরিয়ানঃ তাহলে তো হয়েই গেল!!!তোমার নতুন জীবন অনেক সুন্দর হোক!!
!
আরিয়ানের কথা শুনে স্বজোরে ফোনটা ভেঙে ফেললাম আমি!!তারপর নিচে বসে অজস্রহারে কাঁদতে লাগলাম আমি!!কাঁদতে কাঁদতে কখন যে ঘুমিয়ে পরিছি আমি বুঝতেই পারি নি!!
.
.
.
.
.
রুমের বাহিরে মিতু দাঁড়িয়ে আছে!!ওরও যে খুব কষ্ট হচ্ছে!!কী করে পারল আরিয়ান ভাইয়া এমন করতে মীমের সাথে এত বড় নাটক!!এই এক দীর্ঘ শ্বাস ফেলে চলে গেল মিতু!!
.
.
.
.
.
রাত_২ঃ০০টা__
শরীরের উপর ভারি কিছু অনুভব করছি আমি!!মনে হচ্ছে কেউ খুব শক্ত করে জড়িয়ে ধরে আছে আমায়!!সারাদিন কাঁদার ফলে চোখ মুখ ফুলে গেছে আমার তার সাথে মাথা ভার হয়ে আছে!!এই মুহূর্তে ভয়ে আমার নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে!!চোখ খুলতে চেয়েও খুলতে পারছি না আমি!!কিছুক্ষন এভাবে যাওয়ার হর্ঠাৎ করে চোখ খুললাম আমি!!কিন্তু অদ্ভুত ব্যাপার কেউ নেই!!তার মানে এতক্ষণ হুদাই ভুল-ভাল ভাবছিলাম!!তারপর আবার আরিয়ানের কথা মনে করে চোখ বেয়ে পানি পরতে শুরু করল আমার………..
!
!
#চলবে……………
!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে