তুমি শুধু আমার পর্ব-২৩

0
1592

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:23
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
-মন খারাপ নিয়ে দাঁড়িয়ে আছি মিতুদের বাসায়,আমার আম্মু আব্বুও আছে সাথে রাকিবও!!আজকে আন্টিরা মিতু আর রোহানের বিয়ের পাকা কথা বলবে!!সবাই ঠিক করেছে আগামী ১৫ দিনের মধ্যে আমার আর শুভ্র,, মিতু আর রোহানের একসাথেই বিয়েটা দিয়ে দিবে!!যেহেতু দুটো বিয়েই এক সময় পড়েছে তাই সবাই মিলে ঠিক করেছে একসাথেই সব কাজ করে ফেলবে!!এই মুহূর্তে আমার কিছু করার নেই!!যাকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলাম আমি!!সেই যখন নিজেই আমার স্বপ্ন ভেঙে দিয়েছে তাই আর কিছু ভাবার দরকার নেই!!বাবা মার সুখকেই নিজের সুখ বলে মেনে নিলাম আমি!!কিন্তু অদ্ভুত ব্যাপার ছেলে না দেখেই কি করে বিয়েতে রাজি হয়ে গেল!!ফোনটাও ভেঙে ফেলেছি আমি!!যার কারনে তার সাথে কথাও বলতে পারছি না!!
!
মিতুর আম্মু অনেক খাবার খেতে দিলেন আমাদের সবাই খাওয়া দাওয়া শেষ করে কথা বলে নিলেন!!আজকে রোহান ভাইয়ার সাথে আবির আর তানিশাও এসেছে!!তবে আরিয়ান আসে নি!!ভাবতেও কষ্ট হচ্ছে কী করে পারল এমন করতে আরিয়ান!!ভেবে দীর্ঘ শ্বাস ফেললাম আমি!!মিতু আর রোহান আজ খুব খুশি!!!!
!
!
আম্মুঃ চল মীম!!
!
হুম চল!!
!
মিতুঃ মীম সাবধানে থাকবি আর যা হয়েছে ভুল যা!!ওর কথা শুনে ওকে জড়িয়ে ধরলাম আর আস্তে বললামঃ
!
চাইলে কী সব ভুলে যাওয়া যায় দোস্ত !!কিন্তু তুই নিশ্চিত থাক আমিও ভালো থাকবো!!
!
বিনিময়ে মিতু কিছু বলল না!!
!
!
তারপর তানিশাও আসল পাশে!!
!
তানিশাঃ আমি ভাবতেও পারছি না আরিয়ান ভাইয়া এমন কিছু করবে!!
!
বাদ দে ভালো লাগছে না!!আম্মু চল!!এই বলে বেরিয়ে আসলাম আমি!!হয়তো আর কিছুক্ষন থাকলে ওখানেই কেঁদে দিতাম আমি!!!
!
!
নিচে এসে গাড়িতে বসে পরলাম আমি!!জানালার বাহিরে তাকিয়ে আছি আমি!!কষ্টে বুকটা ফেটে যাচ্ছে আমার!!এমন সময় আম্মু এসে বসল পাশে!!কিছু বললাম না আমি!!সবাই বসে পরল!!আব্বু আর রাকিব!!তারপর ড্রাইভার কাক্কু গাড়ি চালাতে শুরু করল!!!
!
!
!
!
!
কাঁচের জানালা ভেদ করে বাহিরে তাকিয়ে আছি!!আশেপাশের গাছপালাগুলোর দিকে তাকিয়ে আছি একে একে করে সব পিছনে ফেলে চলে যাচ্ছি আমি!!বাহিরের বাতাসে চুল গুলো উড়ছে আমার!!চোখ বন্ধ করে শুধু অনুভব করছি আমি!!আর দীর্ঘশ্বাস ফেলছি!!এর বেশি তো আর কিছু করা সম্ভব নয়!!জীবন আমাকে একটা জিনিস খুব ভালোভাবে বুঝিয়ে দিলো যে কাউকে অসম্ভব রকম ভালোবাসলে তাকে ভোলা খুব কষ্টের হয়!!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
🍁দেখতে 🍁দেখতে🍁 পনেরো 🍁দিন🍁 চলে 🍁গেল!🍁
-🍁আজকে🍁 আমার 🍁বিয়ে!!
!
!
!
-খুব কষ্ট হচ্ছে!!ভাবতেও পারছি না যাকে -ভালোবেসে ছিলাম তাকে ছাড়া অন্য কাউকে বিয়ে করব আমি!!তবে অদ্ভুত ব্যাপার হলো ছেলেকে এখন পর্যন্ত দেখি নি আমি!!অবশ্য দেখি নি বললেও ভুল হবে দেখতে চাই নি!!আম্মু যতবার ছবি দিয়েছে একবারও দেখি নি আমি!!কেন জানি না ভালো লাগছে না!!আজকে মিতুকেও বউ সাজানো হয়েছে!!আমাকেও সাজানো হয়েছে!!লাল বেনারসি পড়িয়ে সুন্দর ভাবে সাজানো হয়েছে তবে একবারও দেখিনি আয়নায় নিজেকে আমি!!দেখতে ভালো লাগছে না আমার!!হর্ঠাৎ আম্মুর কথায় ধ্যান ভাঙল আমার কারন এখন নিয়ে যাবে আমায়!!এতদিনে যত শপিং করার ছিল সব আম্মু আব্বু, মিতুর আম্মু আব্বু, রোহানের আম্মু আব্বু, শুভ্রের আম্মু আব্বু ওনারা সবাই মিলে করেছে!!আমিকে যেতে বলেছিল কিন্তু যাই নি!!
!
!
আম্মুঃ চল মীম…..আম্মুর দিকে ছলছল চোখে তাকিয়ে ছিলাম আমি!!তারপর ঝাপটে জড়িয়ে ধরে কেঁদে দিলাম!!খুব কষ্ট হচ্ছে সবাইকে ছেড়ে আজকে চলে যাব!!আম্মু কিছু বলল না!!এমন সময় মিতুর আম্মু ঢুকলো মিতুকে নিয়ে যেতে!!ও সেইম ভাবে আন্টিকে জড়িয়ে ধরল!!!পাশে তানিশাও দাঁড়িয়ে ছিল!!
!
!
!
তারপর আম্মু আর আন্টি নিয়ে যেতে নিলেন আমাদের!!
!
!
!
সিঁড়ি বেয়ে নিচে নামছি আমি!!মাথা নিচু করেই আছি!!সামনে একটা সাদা পর্দা দেওয়া রয়েছে!!আমাকে ওপাশে বসানো হয়েছে আর এপাশে হয়তো শুভ্র!!আমার ডান পাশে মিতু!!আর ওর সোজা সুজি হয়তো রোহানকে!!!প্রথমে কাজী মিতু আর রোহানের বিয়ে পরানোর কথা ভেবেছেন!!
!
!
!
কাজী কিছুক্ষন কিছু পড়ে রোহান ভাইয়াকে বলতে বলল, বাবা বলো কবুল!!!
!
রোহান ভাইয়া আগে পিছে কিছু না ভেবেই গড় গড় করে কবুল বলে দিলেন সাথে সাথেই আশে পাশের সবাই হেসে দিল!!
!
রোহানের আব্বুঃ অপদার্থ একটা,মনে হচ্ছে বউ পালিয়ে যাবে!!
!
রোহানের আম্মুঃ হুম একদম বাবার মতো!!এই বলে চলে গেলেন উনি!!
!
রোহানের আব্বুঃ ঠিক বলেছো!!কিছুক্ষন ভেবে এই কী বললে তুমি!!……..
!
!
!
তারপর কাজী মিতুকে কবুল বলতে বলল মিতু পাক্কা ৫ মিনিট বসে কবুল বলল!!!ওদের বিয়ে সম্পন্ন হলো!!
!
!
!
এখন আমার আর শুভ্রের পালা!!কাজী সাহেব কিছু পড়ে শুভ্রকে কবুল বলতে বলল!!সেও ধীরে সুস্থে কবুল বলে দিলেন!!
!
!
এখন কাজী সাহেব আমার পাশে এসে বসলেন উনি কিছু পরছে!!এদিকে আমার চোখে পানি চলে এসেছে!!বুকের ভিতর ফাঁকা ফাঁকা লাগছে আমার!!শুধু আরিয়ানের কথাই মনে পরছে!!শরীরের ভিতর অস্থিরতা কাজ করছে!!মিতু হয়তো আমার অবস্থাটা বুঝতে পেরেছে তাই শক্ত করে আমার হাত চেপে ধরল!!এদিকে কাজী সাহেব কবুল বলতে বলছেন!!বুকে অসম্ভব ব্যাথা অনুভব করছি আমি!!তারপরও একবুক সাহস নিয়ে কবুল বলে দিলাম আমি!!সাথে সবাই বলে উঠল আলহামদুলিল্লাহ বিয়ে সম্পন্ন হয়েছে!!এখন সব ধোঁয়াশা মনে হচ্ছে!!আমাকে বসা থেকে উঠানো হলো!!তারপর আব্বু হয়তো শুভ্রের হাতে আমার হাত দিয়ে কিছু বলতে শুরু করলেন!!এদিকে চোখ বেয়ে অজস্রহারে পানি পরছে আমার!!হর্ঠাৎই সব অন্ধকার হয়ে গেল তার মানে আমি অজ্ঞান হয়ে যাচ্ছি !!!তারপর আর কিছু মনে নেই!!
!
!
!
!
!
!
!
এদিকে মিতু কেঁদে চলেছে আন্টিকে ধরে!!সাথে মিতুর আব্বুও!!মিতুকে গাড়িতে বসানো হলো!!মিতু গাড়িতে বসেও কাঁদছে প্রচুর!!রোহান মিতুর হাত ধরে বললঃ
!
মিস ঝগড়ুটে একদম না তোমাকে কাঁদলে একটুও ভালো লাগে না!!রোহানের কথা শুনে মিতু রোহানকে জড়িয়ে ধরে কেঁদে দিল!!রোহান আর কিছু বলল না!!গাড়ি চলছে তার আপন গতিতে!!!
!
!
!
!
অজ্ঞান অবস্থায় গাড়িতে বসানো হয়েছে মীমকে সাথে শুভ্রকে!!গাড়ির সাথে লাগিয়ে শুয়ে আছে মীম!!শুভ্র আর মীমকে গাড়িতে বসাতেই গাড়ি চালাতে শুরু করল ড্রাইভার কাক্কু!!এদিকে বাতাসে মীমের চুল উড়ে শুভ্রের গায়ে পরছে!!শুভ্র বিরক্ত মাখা মুখ নিয়ে তাকালো মীমের দিকে!!!তারপর মুচকি হেসে মীমকে জড়িয়ে ধরল সে!!আর বলল আর কাঁদতে দিবো না “প্রিয়সী”!!অনেক কেঁদেছো কিন্তু আর নয়!!এই বলে মুচকি হেসে মীমের কপালে চুমু একে দিল “শুভ্র”!!
!
!
!
!
!
!
!
জ্ঞান ফিরতেই নিজেকে নরম বিছানায় দেখতে পেলাম আমি!!অসম্ভব সুন্দরভাবে সাজানো হয়েছে ঘরটাকে!!এমন সময় একটা মেয়ে আসল রুমে!!মেয়েটাকে এর আগেও দেখেছি আমি কারন সেদিন এই মেয়েটাই এসেছিল দেখতে আমায় মানে শুভ্রের বড় বোন আফরিন আপু!!উনি আমার চেয়ে বড় কিন্তু সেদিন ভাবি বলে এমনি ডেকে ছিলো হয়তো!!
!
আফরিনঃ কি গো এখন কেমন আছো তুমি!!
!
হুম ভালো!!!
!
আফরিনঃএখন আরো ভালো থাকবে কিছুক্ষন পরই চলে আসবে সে!!এতটুকু বলে হেসে চলে গেলেন উনি!!আমিও আর কিছু বললাম না!!!
!
তাকিয়ে ছিলাম তার যাওয়ার পানে!!
.
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
.
বাসর ঘরে বসে আছে মিতু!!ভয়,ভালো লাগা সব মিলিয়ে অদ্ভুত ফিলিংস হচ্ছে তার!!দরজার টোকার শব্দে নড়ে চড়ে বসল সে!!সামনে একটা বুড়ো লোককে দেখতে পেল সে!!কিছুটা অবাক হলো!!বুড়ো লোকটি হলো রোহানের “দাদু”!!
!
দাদুঃ নাত বউ কেমন আছো??
!
মিতুঃ জী ভালো!!
!
দাদুঃ আচ্ছা তুমি আমাকে ছেড়ে আমার নাতিকে কি করে ভালোবাসলে বল তো!!
!
মিতুও কম যায় কিসে বললঃ
!
আসলে দাদু তোমায় তো আগে দেখিনি!!দেখলে তো ওকে ছেড়ে তোমায় ভালোবাসতাম!!!!নিতুর কথা শুনে হাসল দাদু!!তারপর মিতুকে অনেক দোয়া দিয়ে চলে গেলেন উনি!!আবার নীরবতায় ভর করে বসল মিতুর!!তারপর আবার মাথা নিচু করে বসে রইল মিতু!!
!
!
!
কিছুক্ষণ পর আবার দরজায় টোকা দিল কেউ!!এইবার রোহান আসল!!মিতুকে সালাম দিয়ে জড়িয়ে ধরতে যাবে এমন সময় মিতু চিৎকার দিয়ে বিছানা থেকে উঠে দাঁড়ালো বলল!!
!
আরশোলা…ওরে বাবা!!এই বলে বিছানার উপর থেকে লাফ দিতে নিল সে সাথে সাথে রোহানের গায়ে উপর পড়ে যায়!!এদিকে রোহান আচমকা এমনটা হওয়াতে তাল সামলাতে না পেরে সে পড়ে যায় নিচে!!আর মিতু রোহানের উপরে!!
!
রোহানঃ ও আল্লা গো আমার কোমড় গেল রে…(চিল্লিয়ে)
.
.
.
.
.
.
.
.
.
.
.
দরজা খোলার আওয়াজ পেয়ে নড়ে চড়ে বসলাম আমি!!এমন সময় দরজা খুলে ভিতরে ঢুকলো কেউ!!সে আমার কাছে এসে আমাকে সালাম দিল আমিও সালাম দিলাম!!তারপর তার দিকে তাকিয়ে ১৪০ ভোল্টকা জাটকা খেলাম আমি মুহুর্তে চোখ বড় বড় হয়ে গেল আমার!!মুখ থেকে শুধু একটা জিনিসই বেরিয়ে আসলঃ
!
ভাইয়া “তুমি”…………..
!
!
#চলবে……….
!
❤[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ!!আর সবাই গল্পের আলোকে কমেন্ট করার চেষ্টা করবেন¡!]❤
#TanjiL_Mim❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে