তুমি শুধু আমার পর্ব-২১

0
1615

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:21
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
দেয়ালের সাথে চেপে ধরে দাঁড়িয়ে আছে আরিয়ান!!ওনার এমন কাজে আমি অবাকের চরম সীমানায় পৌঁছে গেছি!!
!
কিছুক্ষণ আগে……..
গাড়িতে বসে আরিয়ানের মুখে দিহান ভাইয়ার দেওয়া চিঠির কথা শুনে কেঁপে উঠলাম আমি!!তখন গাড়িতে রোহান আর মিতু থাকায় কিছু বলে নি আরিয়ান!!শুধু চোখ লাল করে তাকিয়ে ছিল!!আমি বুঝতে পেরেছি অসম্ভব রেগে গেছেন উনি!!গাড়ি আবির ভাইয়াদের বাসার সামনে আসতেই সবাই তানিশাকে বরন করে ঘরে উঠিয়ে নেই!! সেই সুযোগে আরিয়ান আমার হাত ধরে টানতে টানতে রুমে নিয়ে এসে দেয়ালের সাথে চেপে ধরে!!!
!
এই মুহুর্তে আমি কিছু বলতেও পারছি ভয়ে আমার পুরো শরীর কাঁপছে না জানি কী করে এখন আরিয়ান!!তারপর এক বুক সাহস নিয়ে বললামঃ
!
ভাইয়া আমি দিহান ভাইয়ার চিঠিটায় কী লেখা আছে তা তো পরি নি!!!
!
আরিয়ানঃ চিঠি কোথায়??(চেচিয়ে)
!
কাঁপা কাঁপা গলায় আমার ব্যাগে!!!
!
তারপর আরিয়ান আমার ব্যাগ টান দিয়ে নিয়ে গেলেন তারপর চিঠিটা বের করে পরতে শুধু করলেন!!!
!
!
!
কে জানে দিহান ভাইয়া কী লিখেছেন!!ভুলভাল কিছু লিখলে তো আমি শেষ!!!আরিয়ান এক দৃষ্টিতে চিঠির দিকে তাকিয়ে আছেন!!ওনার এমন ভাবে তাকিয়ে থাকা দেখে ভয় পেয়ে গেলাম আমি!!চিঠিটা পরে আমার দিকে একবার তাকিয়ে চিঠিটা আমার হাতে দিয়ে বেরিয়ে গেল আরিয়ান!!!আমি ওনার যাওয়ার পানের তাকিয়ে থেকে!!চিঠিটার দিকে তাকিয়ে পরতে লাগলাম!!!
!
চিঠিতে লেখা আছে……..
!
মীম প্রথমেই বলব চিঠিটা যাকে দেওয়ার কথা ছিল তাকে না দিয়ে তোকে কেন দিচ্ছি!!আসলে আমি একটা মেয়েকে ভালোবাসি!!তুই আমায় কি একটু হেল্প করে দিতে পারবি!!আসলে প্রথমবার ভালোবেসেছি তো বুঝতেই পারছিস কতোটা নার্ভাস আমি!!তাই তুই যদি একটু আমার সাথে থাকিস তবে আমি একটু সাহস পেতাম আর কি???বাকি কথা পরে বলব!!!
!
ওনার কথা শুনে আমি তো পুরো বোকা বনে গেলাম যাক বাবা আমি নাকি ওনার ভালোবাসায় হেল্প করব!!আমার চেয়ে তো কাব্য ভাইয়াই ভালো পারত!!!
!
ভাইয়া তুমি তো একটা পাগল………………
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
বাসর ঘরে বসে আছে তানিশা!!একরাশ ভয় ক্ষোভ, ভালো লাগা সবই কাজ করছে তার ভিতর এমন সময় দরজা খুলে ভিতরে ঢুকলো আবির!!আবির তানিশার দিকে না তাকিয়েই খাটের নিচ দেখতে লাগল!!আবিরের এমন কাজে তানিশার কী রিয়েকশন দিবে ভুলে গেছে!!শুধু “হা” হয়ে আবিরের কান্ড দেখছে!!এদিকে আবির পুরো ঘরের চারিদিকে উঁকি দিয়ে দেখছে কোথাও সি সি ক্যামেরা আছে কিনা!!এই রোহানকে বিশ্বাস নেই সত্যি সত্যি যদি সিসি ক্যামেরা রেখে দেয়!!এই ভেবে খাটের নিচ থেকে শুরু করে বালিশ সরিয়ে, আলমারির চারিদিকে দেয়ালের এপাশ ওপাশ সব জায়গায় তন্ন তন্ন করে খুঁজে চলছে আবির!!আবিরের এমন কান্ডে তানিশা রেগেমেগে এক হাত ঘোমটা সরিয়ে বিছানায় দাঁড়িয়ে পরল!!তারপর চেঁচিয়ে বললঃ
!
এই তুমি এগুলো কী করছ???
!
আবিরঃ সি সি ক্যামেরা খুঁজছি???
!
তানিশাঃ কী????
!
আবিরঃ হুম তখন রোহান বলেছিল বাসর ঘরে নাকি সি সি ক্যামেরা লাগাবে!!
!
তানিশাঃ (রেগে গিয়ে) তোমার মাথা কী খারাপ হয়ে গেছে!!কোনো ফ্রেন্ড তার বন্ধুর বাসর ঘরে সি সি ক্যামেরা লাগাতে পারে!!!
!
আবিরঃ আমারগুলাই সবই পারে!!!
!
তানিশাঃ তুমি ফোন কর রোহান ভাইয়াকে?????
!
আবিরঃ ঠিক বলেছো!!!এই বলে ফোনটা হাতে নিল আবির!!!তারপর লাউডস্পিকার অন করে কথা বলতে বলল তানিশা!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
ছাঁদের এক কিনারায় পা ঝুলিয়ে বসে একে ওপরকে জড়িয়ে ধরে বসে আছে রোহান আর মিতু!!রোহানের কাঁধে মাথা রেখে আকাশের দিকে তাকিয়ে চাঁদ দেখছে মিতু!!এই মুহূর্তে দু’জনই রোমান্টিক মুডে আছে!!রোহান আর মিতুর রোমান্টিক মুডে এক বালতি ময়লা পানি ঢেলে দিল আবিরের কলে!!একরাশ বিরক্ত নিয়ে ফোনটা তুলল রোহান!!এমন সময় ঝাঁঝালো কণ্ঠে আবির বললঃ
!
ওই শালা সিসি ক্যামেরা কই লাগাচ্ছোস!!
!
আবিরের এমন আহামোকের মতো প্রশ্ন শুনে বোকা বনে গেল রোহান!!!
!
আবিরঃ কই রাখছোস বল তাড়াতাড়ি?!!!
!
রোহানঃ তোর মাথা কী খারাপ হয়ে গেছে!!তোর বাসর ঘরে আমি সি সি ক্যামেরা রাখমু!!তুই কী বলদ নাকি???এই বলে ফোন কেটে দিল রোহান!!তারপর আবার তাদের রোমান্টিক মুডে চলে গেল!!!
!
রোহানের কথা শুনে আবির কিছু না বললেও তানিশা প্রচুর রেগে গেছে!!তানিশার দিকে তাকিয়ে একটা শুকনো ঢোক গিললো আবির!!
!
তানিশা একটা বালিশ নিয়ে বললঃ
!
শালা তুই এত সুন্দর একটা রাতে এই সব সিনক্রিয়েট করলি তোরে তো আমি!!এই বলে বালিশ নিয়ে উড়াধুরা মারতে লাগল আবিরকে তানিশাকে!!
!
পুরো রুম তুলো দিয়ে ভরিয়ে ফেলেছে তানিশা!!রাগে তার পুরো শরীর জ্বলে যাচ্ছে‌‌!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
রুম থেকে বাহিরে উঁকি দিচ্ছে আমি!!উদ্দেশ্য হলো বেস্টুর বাসরে ব্যাঘরা দেওয়া!!মিতুর বাচ্চা যেন কোথায় বসে বসে হাওয়া খাচ্ছে!!কোথাও দেখতে পারছি না তাই একা একাই আস্তে আস্তে করে মাথা নিচু করে বাহিরে যাচ্ছি আমি!!হর্ঠাৎ সামনে একটা পিলারের সাথে ধাক্কা খেলাম আমি!!সাথে সাথে নিচে পড়ে গেলাম আমি!!কিন্তু কথা হলো ঘরের মধ্যে কেউ পিলার রাখে নাকি!!আস্তে করে উপরে তাকালাম আমি!!সামনে আরিয়ানকে দেখে ভয়ে ঢোক গিললাম আমি!!
!
আরিয়ানঃ এই ভাবে চোরের মতো করে কথায় যাচ্ছো!!
!
আস্তে হুস,, চুপ বেস্টুর বাসরে ব্যাঘরা দিতে হবে নাকি!!
!
আরিয়ানঃ কী???
!
আরে এতে অবাক হওয়ার কী আছে চলেন আমার সাথে আবির ভাইয়া তো আপনার বেস্টু নাকি!!চলেন দুজন মিলে কাজ করব!!এই বলে আরিয়ানের হাত ধরে নিয়ে আসলাম আমি!!!
.
.
.
.
.
.
.
.
.
.
.
বাসর ঘরের সামনে দাঁড়িয়ে আছি!!উদ্দেশ্য হচ্ছে দরজায় টোকা দিয়েই দৌড়ে পালাবো!!
!!
এই বলে যেন না দরজা টোকা দিতে যাবো এমন সময় দরজা খুলে বাহিরে আসলো আবির ভাইয়া!!ওনাকে দেখে ভয়ে আঁতকে উঠলাম আমি!!সাথে সাথে আরিয়ানকে জড়িয়ে ধরলাম আমি!!!চেচিয়ে বললামঃ
!
ভাইয়া ভূত!!!
!
আরিয়ানঃ কী বোকার মতো কথা বলছ!!!
!
ভাইয়া সত্যি বলছি তাকিয়ে দেখুন!!আমার কথা শুনে আরিয়ান তাকালো সামনে!!আবিরের সারা মুখে তুলো দেখে!!হেসে দিল আরিয়ান!!হাসতে হাসতে গড়াগড়ি খাওয়ার মতো!!!
!
আরিয়ানঃ কীরে শালা ঘরে বসে কী কাবাডি কাবাডি খেলছিলি নাকি!!!
!
!
!
আবিরঃ দোস্ত কী কমু দুঃখের কথা “বউ আমার বাসর ঘরেই ঘর থেকে বাহিরে বের করে দিসে”!!
!
বউ তো নয় যেন রাগের গোডাউন!!!!!
!
আরিয়ানঃ কেন কী করছোস তুই!!
!
তারপর আবির সব কিছু বলল আরিয়ান আর আমাকে!!!
!
আবির ভাইয়ার কথা শুনে হাসতে হাসতে গড়াগড়ি খাওয়ার মতো অবস্থা আমার!!
!
আরিয়ানঃ তুই কী বোকা নাকি রোহান তো ওটা মজা করে বলেছিল…….
!
আবিরঃ হুম কিন্তু এখন কী করব……
!
আরিয়ানঃ কী আর করবি রবীন্দ্র সংগীত গা……
😂😂
!
!
!
#চলবে…………
!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে