তুমি শুধু আমার পর্ব-২০

0
1729

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:20
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
-রাত দুটো বেলকনির এক পাশে দাঁড়িয়ে আছি আমি নিশ্চুপ হয়ে!!এই মুহূর্তে সব কিছু খোলাটে লাগছে আমার!!সত্যি কী আরিয়ান আমায় ভালোবাসে!!কিন্তু কি করে সম্ভব এটা!!বাহিরের দিকে তাকিয়ে আশেপাশের পরিবেশ দেখছি আমি!!সবাই এখন ঘুমাতে ব্যস্ত!!কিন্তু আমার চোখে ঘুম নেই!!অদ্ভুত লাগছে আমার!!আচ্ছা আমিও কী আরিয়ানকে ভালোবাসি নাকি!!কিন্তু কিছু বুঝতে পারছি না তো!!হর্ঠাৎ কাঁধে হাত রাখল মিতু!!
!
dost ঘুমাবি না!!
!
আসলে ঘুম আসছে না!!
!
ওও আমারও!!
!
হুম আসবে কেমনে দিনরাত খালি রোহান রোহান করলে!!
!
মিতুঃআসলেই জানিস আমার ওকে প্রথমদিনই ভালো লেগেছিল!!কিন্তু বুঝতে দেই নি!!আমার বেশি ভালো লাগে ওর অল্পতেই মানুষের সাথে মিশে যাওয়া!!সবচেয়ে বড় কথা ও আমার কাছে আসলে অদ্ভুত এক অনুভূতি আসে!!তখন মনে ভিতর একটা বাক্যই বাজেঃ
#তুমি_শুধু_আমার!!তারপর এভাবেই একটু একটু করে কখন যে ভালোবেসে ফেললাম বুঝতেই পারি নি!!
!
আচ্ছা আমি যে কাউকে ভালোবাসি বুঝবো কিভাবে???
!
মিতুঃএটা একটা বোকার মতো কথা!!!
!
তুই বল না!!
!
মিতুঃতুই রাতে ঘুমানোর সময় চোখ বন্ধ করলে যার স্মৃতি মাথায় আসবে মনে করবি তুই তাকেই ভালোবাসিস!!
!
সত্যি এমনটা হয় নাকি!!!
!
মিতুঃহুম এমনটাই!!
এখন চল ঘুমাই গিয়ে!!!!
!
তারপর আমি আর মিতু চলে গেলাম ঘুমাতে!!কিন্তু ঘুম মনে হয় না আসবে কারন চোখ বন্ধ করলে শুধু একটা জিনিসই মাথায় আসে! “আরিয়ান কী সত্যি আমায় ভালোবাসে”!!!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
বিছানায় একটা কাগজকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে রোহান!!কারন কাগজটা হলো মিতুর দেওয়া যেখানে বড় বড় অক্ষরের লেখা আছে!!
!
“আমিও ভালোবাসি তোমায় কানা বাঁদর”!!
!
সেই থেকে কাগজটা বুকে জড়িয়ে রেখেছে রোহান!!!রোহানের এমন কান্ডে আবির আর আরিয়ান দুজনই শুধু মুচকি হাসছে!!!
!
সবাই তার ভালোবাসার মানুষকে নিয়ে ভাবছে!!এমনকি আরিয়ানও!!!তারপর সবাই এমন ভাবতে ভাবতেই ঘুমের দেশে পারি দিল!!!
.
.
.
.
.
দেখতে দেখতে আরো ৫দিন চলে গেল!!কালকে গেছে তানিশার গায়ে হলুদ!!সবাই খুব মজা করেছে কিন্তু আমি সবসময় আরিয়ানকে নিয়ে ভাবতে ভাবতেই চলে গেছে!!কিছুতেই কোনোকাজেই মন দিতে পারলাম না আমি!!
!
!
!
আজকে তানিশার বিয়ে পুরো বাড়ি যাক যমক করে সাজানো হয়েছে!!সবাই আনন্দে মেতে উঠেছে!!কিছুক্ষনের মধ্যে হয়তো আবির ভাইয়ারাও এসে পরবে!!সবাই খুব সুন্দর করে সেজেছে!!তার সাথে তানিশাকেও বিয়ের কোনের বেশে সাজানো হয়ে গেছে অনেক আগেই!!এ কয়েক দিনে রোহানের সাথে মিতুর ফোনের কথা বলেই দিন চলে গেছে!!এখন আর তারা ঝগড়া না সবসময় প্রেমআলাপ করে!!সবই সুন্দর ভাবে চলছে!!!আর আমার মনে কী চলছে শুধু ওই মনই জানে আমায় বলে নি!!!আজকে আমি একটা ব্ল্যাক শাড়ি পরেছি!!ভয়ে আছি ভিষণ তারপর কেন জানি না ভালো লাগছে ভিষণ!!!হর্ঠাৎ মিতুর কথায় আমার ভাবনা থেকে বেরিয়ে আসলাম!!
!
কারন ও বলছেঃ
!
মীম চল আবির ভাইয়ারা এসেছে!!!তারপর আর কী খুশি হয়ে চলে গেলাম নিচে!!আর তানিশা কনে সেঁজে বসে রইল আয়নার সামনে!!
.
.
.
.
গেটের সামনে একটা ট্রে নিয়ে তার উপর শরবত আর মিষ্টি নিয়ে দাঁড়িয়ে আছি আমি মিতু আরো কিছু মেয়েরা!!আর ওপাশে আছে আবির ভাইয়াসহ তার দুই বন্ধু তার সাথে আরো কিছু মানুষজন!!আপনাদের তো বলতে ভুলেই গেছি আজকে দিহান ভাইয়ার একটা বান্ধবী আসবে তানিশার বিয়ে উপলক্ষে!!!সে যাইহোক এই মুহুর্তে আমাদের আবদার হলো ২৫,০০০টাকা না দিলে আমাদের বেস্টুকে নিয়ে যেতে দিবো না!!তার সাথে আপনাদেরও ভিতরে ঢুকতে দিবো না!!!
.
.
.
.
এদিকে আমাদের কথা শুনে রোহান বলল আরিয়ানের কানে কানে!!
!
ভাই এরা তো কাব্যের শালীগো চাইতেও ফাস্ট!!
!
আরিয়ানঃহুম দেখছি তো!!!
!
মিতুঃ কী হলো দুলাভাই টাকা বের করেন তারপর বিয়ে কইরেন!!
!
আমাদের জোরাজোরিতে শেষমেশ কোনো উপায় পেয়ে টাকা দিয়ে দিল আবির ভাইয়ারা!!আর আমরাও দুলাভাই আপ্পায়ন করে তাদের ভিতরে ঢুকতে দিলাম!!!সবাই চলে গেল ভিতরে!!
!
হর্ঠাৎ চোখ গেল সামনে থাকা আরিয়ানের দিকে!!মুহূর্তেই চোখ মুখ লাল হয়ে গেল আমার!!কারন আরিয়ান একটা মেয়ের সাথে হেসে হেঁসে কথা বলছে!!মেজাজটা মুহূর্তেই চোটে গেল আমার!!!শালায় আমার ঘুম কেড়ে নিয়ে এখন অন্য মাইয়ার সাথে হেঁসে হেঁসে কথা বলছে!!আজকে তো তোরে খাইছি!!!!এই বলে মিতুকে বললাম
!
আমি একটু আসছি!!সামনে দিকে গিয়ে আরিয়ান আর ওই মেয়েটার মাঝখানে গিয়ে দাঁড়ালাম আমি!!আরিয়ানের দিকে তাকিয়ে বললামঃ
!
এখানে কী হচ্ছে!!
!
আরিয়ানঃ কই কিছু নাতো!!!
!
এত হেঁসে হেঁসে কথা বলার কি আছে!!
!
আরিয়ানঃকই হেঁসে হেঁসে কথা বলছি!!
!
আমাকে কী আপনার কানা মনে হয়!!!
!
আর কিছু বলার সুযোগ না দিয়ে আরিয়ানের হাত ধরে একটা রুমে নিয়ে আসলাম আমি!!আমার এমন কান্ডে আরিয়ানসহ ওই মেয়েটা সাথে মিতু,রোহান,দিহান সবাই অবাক হয়ে তাকিয়ে রইল!!!কিন্তু এই মুহুর্তে “আই ডোন্ট কেয়ার”ভাব নিয়ে চলে আসলাম আমি আরিয়ানকে নিয়ে!!!
!
!
!
!
রুমের দরজা বন্ধ করে………
আরিয়ানের দিকে চোখ লাল করে তাকিয়ে আছি আমি!!
!
ওখানে কি হচ্ছিল!!
!
আরিয়ানঃ যাইহোক তোমার তাতে কী???
!
আমার তাতে কী মানে আমার অনেক কিছু???
!
আরিয়ানঃ অনেক কিছু কী??(মুখ চেপে হেসে)
!
আমি চুপ……..
!
আরিয়ানঃচুপ কেন তোমার কী বলবে তো!!তুমি তো আমায় ভালোবাসো না তাই না!!!
!
আসলেই তো আমার কী তাহলে হর্ঠাৎ এমন লাগল কেন???(মনে মনে)
!
আরিয়ানঃকী বল তুমি আমায় ভালোবাসো!!!
!
হুম বাসি তো!!(মুখ চেপে)(হায় এটা কী বলে দিলাম)
!
আরিয়ান মুচকি হাসল!!!তা তুমি যে সত্যি আমায় ভালোবাসো বুঝবো কিভাবে??
!
কী করলে বুঝবেন আপনি???
!
আরিয়ানঃ তাই তো কি করে বুঝবো!!!(কিছুক্ষন ভেবে)
!
সেদিন আবিরদের বাসায় ছাঁদে বসে তুমি যেন কী বলছিলে!!!”
!
আরিয়ানের কথা শুনে শুকনো ঢোক গিললাম আমি!!এই রে নিজের জালে নিজেই ফেসে গেলাম আমি!!!
!
কিছু বলি নাই ওই মিতু আমি আসছি এই বলে রুম থেকে বেরোতে নিলাম আমি!!সাথে সাথে একটান দিয়ে আরিয়ানের বুকের সাথে মিশিয়ে নিলো আমায়!!ভয়ে চোখ খিচে বন্ধ করে ফেলেছি আমি!!
!
আরিয়ানঃ আজকে তো তোমায় ছাড়ছি না জানু!!এ কয়দিন প্রচুর জ্বালিয়েছো আজকে তার শোধ দিতে হবে!!!
!
আশ্চর্য আপনার সাথে তো আমার দেখাই হয় নি জ্বালালাম কখন??!!আর ছাড়েন প্লিজ ওদিকে তানিশার বিয়ে হয়তো শুধু হয়ে গেছে!!!
!
আরিয়ানঃহোক শুরু!!আমাকে হিসাব না দিয়ে কোথাও যেতে পারবে না তুমি!!!
!
আরিয়ান যে কী মিন করতে চাইছে খুব ভালো করেই বুঝতে পেরেছি আমি!!!
!
দেখুন এখন কোনো হিসাব-টিসাব দিতে পারবো না আমি!!আমাকে যেতে হবে!!!
!
আরিয়ানঃ তা হলে তোমাকেও যেতে দিবো না!!!
!
!
!
ওদিকে দরজায় নক করল মিতু আর রোহান!!!
এবার কী করব আমি!!এমন ভাবে ধরে আছে ছাড়িয়ে যাওয়াও জাস্ট ইম্পসিবল!!!!
!
-বেশ কিছুক্ষন ভেবে বললামঃ
!
কী করতে হবে আমায়!!
!
আরিয়ানঃ তোমায় যেটা দিয়েছিলাম!!তার রিপিট করতে হবে!!!
!
এইরে জানতাম এমনটাই বলবে!!!ঠিক আছে চোখ বন্ধ করুন!!!তারপর আর কী নিজের হাত দিয়ে আরিয়ানের চোখ টিপে ধরে আস্তে করে গালে একটা কিস করে দিলাম!!এর ভিতর আরিয়ানের হাত আলগা হওয়াতে সুযোগ পেয়ে আরিয়ানকে ছাড়িয়ে দিলাম এক দৌড়!!! আমায় আর পায় কে!!!
!
দরজা খুলতেই সামনে মিতু আর রোহানকে দেখে কিছু না বলেই আমি মুচকি হেসে দৌড়!!আমার পিছন পিছন মিতুও চলে আসল!!
!
এদিকে রোহান ভিতরে ঢুকে আরিয়ানের মুখের দিকে তাকিয়ে হা হয়ে গেল!!!
!
মামা কি অবস্থা করছ!!!
!
আরিয়ানঃ চুপ…….. [হয়তো এখনো বিশ্বাস হচ্ছে না মিম তাকে কিস করেছে!!!]
!
রোহানঃ কী হলো কথা বলছিস না কেন???
!
আরিয়ানঃ চুপ…….
!
রোহানঃ ভূতে ধরল নাকি!!!
!
আরিয়ানঃচুপ………
!
রোহানঃ যাক শালা বিয়ে বাড়ি এসে শেষমেশ ভূতে ধরল আরিয়ানকে!!!!
.
.
.
.
.
.
খুব সুন্দর আর আনন্দের সাথে তানিশা আর আবিরের বিয়ে হয়ে গেল!!এখন বিদায়ের পালা!!এমন সময় দিহান ভাইয়া বললঃ
!
মীম একটু এদিকে এসো তোমার সাথে কিছু কথা আছে!!!!
!
ভাইয়া কিছুক্ষন পর আসি!!!
!
দিহানঃ একটু জরুরি!!!
!
তারপর বাধ্য হয়ে চলে গেলাম দিহান ভাইয়ার সাথে!!!
!
!
!
এদিকে আরিয়ানের ইচ্ছে করছে মীমের কানের নিচে দুটো দিতে কিন্তু পরক্ষণেই কিছু ভেবে হাসল আরিয়ান!!কারন সে তো জানে মীমও তাকে ভালোবাসে!!!
!
!
!
!
ভাইয়া তাড়াতাড়ি বল তানিশা তো চলে যাবে!!!
!
দিহান আমার হাতে একটা চিঠি দিয়ে বলল এটা পরো!!এতটুকু বলেই চলে গেলেন উনি!!ওনার এমন কাজে বেশ অবাক হলাম আমি!!তারপর কিছু না বলেই আবার চলে আসলাম তানিশার কাছে!!!!
.
.
.
তানিশার কাছে আসতেই ঝাপটে জড়িয়ে ধরে কেঁদে দিল!!এই মুহূর্তে আমারও খুব কান্না পাচ্ছে!!চোখ দিয়ে আপনা আপনি পানি পরতে শুরু করে দিয়েছে!!!এমন সময় আন্টি বলে উঠলঃ
!
তুই আর মিতু যাবি তানিশার সাথে!!আন্টির কথা শুনে আমি কিছু বলব এর আগেই মিতু বলে উঠলঃ
!
অবশ্যই যাবো অান্টি!!!
!
মিতুর কথায় চোখ গরম হয়ে গেল আমার তারপরও কিছু বললাম না!!
!
তানিশাকে বসিয়ে দিয়ে আবির ভাইয়াও বসল!!তারপর ড্রাইভার কাক্কু গাড়ি চালাতে শুরু করল তার আপন গতিতে………….
!
!
দুই নাম্বার গাড়িতে বসলাম আমি মিতু রোহান আরিয়ান!!সামনের সীটে রোহান আর মিতু!!ভিতরে আমি আর আরিয়ান!!!
!
!
এই মুহুর্তে খুবই বিরক্ত লাগছে আমার!! কোথায় ভাবলাম দিহান ভাইয়ার দেওয়া চিঠিটা পরব তা আর হলো না!!এমন সময় আরিয়ান কাছে এসে বললঃ
!
কি দিহানের চিঠি নিয়ে “ভাবছ”!!
!
#চলবে………
!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে