তুমি শুধু আমার পর্ব-১৯

0
1530

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:19
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
-আবির ভাইয়াদের ছাঁদে দাঁড়িয়ে আছি আমি!!আমার সাথে আছে আরিয়ান!!মিতুও ছিল কিন্তু রোহান তাকে কোনো কিছু একটা দেখাবে বলে নিচে নিয়ে গেছে!!ব্যাপারটা খুব অদ্ভুত লেগেছে আমার কাছে!! তারপরও কিছু বললাম না আমি!! অনেকক্ষন পর আরিয়ানের মুখের দিকে তাকিয়ে ছিলাম কেমন যেন দেখাচ্ছে ওনাকে!!চোখের নিচে কালো দাগ পড়ে গেছে মনে হয় গার্লফেন্ডের চিন্তায় ঘুমায় নি অনেকদিন!!চুলগুলোও অগোছালো ভাবে আছে!!একবুক সাহস নিয়ে বললামঃ
!
ভাইয়া আপনার চেহারা এত শুকিয়ে গেছে কেন?? খাওয়া দাওয়া করেন নি ঠিকমতো মনে হয় ঘুমান নি কেন??
নিশ্চয় গার্লফেন্ডের সাথে ঝগড়া হয়েছে!
!
আরিয়ানঃ না তেমন কিছু না!!.
!
কি জে বলেন ব্রাদার এখনো কি খাই সুজি
একটু হইলেও কি বুঝি!!
!
বেশি চাপ নিবেন না ভাইয়া!!বেশি কিছু না প্রথমে গার্লফ্রেন্ডের কাছে গিয়ে প্রথমে ছোট্ট একটা সরি বলবেন তারপর তার গালে ছোট্ট একটা পাপ্পি দিবেন তারপর সেও খুশি হয়ে আপনার গালে ছোট্ট একটা পাপ্পি দিবে ব্যস সব সমস্যার দুই মিনিটের মধ্যে সমাধান হয়ে গেল না!!!
!
আরিয়ানঃতাই!!(সামনে এগিয়ে)
!
হুম(পিছনের দিকে যেতে যেতে)
!
কী হলো আপনি এই ভাবে আমার দিকে এগোচ্ছেন কেন??(কাঁপা কাঁপা গলায়)
!
আরিয়ানঃ কেন তুমি তো বললে গার্লফ্রেন্ডের গালে পাপ্পি দিতে!!
!
হুম আপনার গার্লফেন্ডের গালে দিতে বলছি আপনি আমার দিকে এগোচ্ছেন কেন(ভয় পেয়ে)
!
এদিকে পিছনে যেতে যেতে দেয়ালের সাথে লেগে গেছি আমি!!আরিয়ান দেয়ালে দু দিকে হাত দিয়ে বলতে লাগলঃ
!
-তুমি জানো এই ১০ দিন আমার ভালোবাসার মানুষকে দেখতে না পেয়ে কী অবস্থা হয়েছিল আমার!!আমি কিছু খেতে পারতাম না সবসময় ওর কথাই মাথায় আসত!!রাতে ঘুমাতে গেলে ওর কথা ভাবতে ভাবতেই সকাল হয়ে যেত!পুরো পাগল হয়ে গেছি আমি!!মা বাবা দিদি কিছু জিজ্ঞেস করলেও কিছু বলতে পারতাম না আমি!!পুরো পাগল হয়ে গেছি আমি!!কেন বলতে পারো!!
!
দেখুন তাইলে আপনি গিয়ে বলুন না আপনার ভালোবাসার মানুষকে তাকে ছাড়া আপনার চলে না!!তারপর আমার দেওয়া ফর্মুলা ইউস করুন দেখবেন সব ঠিক হয়ে যাবে!!,(কাঁপা কাঁপা গলায়)
!
ওকে!!!(আরো কাজে ঝুঁকে)!!!
!
উনি আরো কাছে আসাতে খিঁচে চোখ বন্ধ করে ফেলেছি আমি!!শ্বাস দ্রুত গতিতে উঠা নামা শুরু করে দিয়েছে আমার!!হার্ডবিট দক দক করছে!!!এই মুহূর্তে শুধু একটা কথাই মাথা আসছে “আজকে তুই শেষ মীম”
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
রোহানকে জড়িয়ে ধরে একটা রুমের মধ্যে দাঁড়িয়ে আছে মিতু!!ভয়ে তার শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম!!তবে এর পিছনেও কারন আছে!!রোহান মিতুকে রুমের মধ্যে নিয়ে এসে একটা আরশোলা দেখিয়ে ভয় দেখাচ্ছে!!তবে আরশোলাটা আসল নয় নকল!!কিন্তু মিতুর কাছে এটা আসলের চাইলেও ভয়ংকর লাগছে!!তাই সে খিচে চোখ বন্ধ করে ফেলেছে!!এদিকে রোহান রহস্যময়ী হাসি দিতে ব্যস্ত!!!
!
কিছুক্ষন পর…..
-মিতুর কোনো হেলদোল পাচ্ছে না রোহান!!যা বুঝতে পেরে রোহান মিতুকে ডাক দিল!!না মিতুর কোনো সারা শব্দ পাওয়া যাচ্ছে না!!এই বার ভয় পেয়ে গেল রোহান!!মনে হয় বেশি বারাবাড়ি করে ফেলেছে সে!!মিতু অজ্ঞান হয়ে গেছে!!মিতুকে বিছানায় শুয়ে দিল রোহান!!এদিকে সে কাউকে ডাকতেও পারছে না!!পাশে টেবিলের উপর পানি দেখে মিতুর মুখে পানি ছিটিয়ে দেয় রোহান!!পানি পড়াতে হর্ঠাৎ লাফ দিয়ে উঠল মিতু!!যা দেখে স্বস্তির নিশ্বাস ফেলল রোহান!!
!
রোহানঃএই তুমি কী পাগল নাকি এই ভাবে কেউ ভয় পায়!!!
!
মিতু রেগে গিয়ে উঠে বসল তারপর বললঃ
!
আমি পাগল!!আপনি কি!!আপনি জানেন না আমি আরশোলাদের ভয় পাই!!(চেচিয়ে রোহানের দিকে এগোতে এগোতে)
!
এদিকে রোহানও ঘাবড়ে গেল মিতুর কথা শুনে সত্যি তো বেশি বারাবাড়ি হয়ে গেছে!!!
!
এগিয়ে মিতু রোহানের দিকে এগোচ্ছে তো এগোচ্ছে থামার নাম নিচ্ছে না!!এক পর্যায়ে রোহান দেয়ালের সাথে লেগে গেছে!!
!
মিতুঃ আজকে আপনার একদিন কী আমার যে কয়দিন লাগে!!আরশোলা দেখিয়ে আপনাকে জড়িয়ে ধরালেন এখন আমিও দেখাবো কারো অনুমতি ছাড়া কাউকে দিয়ে নিজেকে জড়িয়ে ধরলে কী অবস্থা হয়!!
!
রোহানঃ দেখ তুমি আমায় জড়িয়ে ধরেছিলে আমি নই!!!
!
মিতুঃ সেটা আমি বলছি কে কাকে জড়িয়ে ধরে ছিল!!
!
এদিকে রোহান বেচারা অনেকটাই ঘাবড়ে গেছে না জানি তাকে এখন কী করবে!!হর্ঠাৎ রোহানের মাথায় আরেকটা আইডিয়া আসল!!!
!
রোহানঃআরে আবির তুই!!!মিতু পিছনে তাকাতেই রোহান সেই সুযোগে দৌড়ে বাহিরের বের হয়ে আসে!!এদিকে মিতু কিছুটা বোকা বনে যায়!!তারপর ব্যাপারটা বুঝতে পেরে সেও দৌড় লাগায় রোহানের পিছন পিছন!!!রোহান দৌড়াচ্ছে তার পিছনে মিতু!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
আরিয়ান এতটাই কাছে চলে এসেছে যে তার নিশ্বাসের শব্দ পাচ্ছি আমি!!ভয়ে পুরো শরীর কেঁপে কেঁপে উঠছে আমার!!!
!
আরিয়ানঃ তুমি কী সত্যি কিছু বুঝতে পারছো না!!
!
আমি শুধু মাথা নাড়ালাম যার অর্থ “না”!!!
!
হর্ঠাৎ আরিয়ান আমার গালে কিস করে দিলেন!!ওনার এমন কাজে আমি পাথরের মতো শক্ত হয়ে গেলাম!!এটা উনি কী করলেন!!হর্ঠাৎ আরিয়ান আমার কানের কাছে ঝুঁকে বললেন” ভালোবাসি তোমায়”!!এবারের কথা শুনে আমি আরো শকট খেলাম!!কি বললেন উনি ভালোবাসেন আমায়!!কিন্তু কেমনে কি কিভাবে!!আস্তে আস্তে চোখ খুললাম আমি!!সামনে কেউ নেই তার মানে আরিয়ান চলে গেছে!!আমার কানে এখনো বাজছে আরিয়ানের কথা”ভালোবাসি তোমায়”!!আরিয়ান সত্যি আমায় ভালোবাসেন!!!কিন্তু কিভাবে সম্ভব এটা!! উনি তো আমায় ইস্টুপিট ডাফার বলেন তাইলে উনি আমায় ভালো বাসলেন কিভাবে!! “থ” হয়ে দাঁড়িয়ে আছি আমি ছাঁদে!!!!
.
.
.
.
.
এদিকে ছাঁদের দরজার কিনারায় দাঁড়িয়ে মীমের কান্ড দেখে মুচকি হাসছে আরিয়ান!!অনেক ভালো লাগছে এখন অনেক দিনের জমানো কথা বলে দিয়েছে সে!!আর একবার মীমের দিকে তাকিয়ে সিঁড়ে বেয়ে নিচে নামল আরিয়ান!!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
আবিরের রুমের বিছানার উপর বালিশ দিয়ে উড়াধুরা মারছে মিতু রোহানকে!!!!
!
রোহানঃ মিস ঝগড়ুটে,,সরি ভুল হয়ে গেছে এখন থেমে যাও!!
!
মিতুঃ কানা বাঁদর আপনার এত সাহস আমায় আরশোলা দেখিয়ে ভয় দেখান!!আজকে আর কোনো ছাড়া ছাড়ি নাই!!!এই বলে আরো জোরে জোরে মারছে মিতু রোহানকে!!!
!
!
!
কিছুক্ষণ আগে রোহান দৌড়ে আবিরের রুমে আসে আর তার সাথে সাথে মিতুও আসে!!তারপর বালিশ নিয়ে মারতে থাকে রোহানকে!!এমন সময় দরজা দিয়ে ভিতরে ঢুকে আরিয়ান!!রোহান মিতুর কান্ড দেখো “হা” হয়ে দাঁড়িয়ে পড়ে !!পরক্ষণেই কিছু একটা ভেবে ওদের সামনে গিয়ে দাঁড়িয়ে বলে আরিয়ান!!
!
এই তোরা কি করছিস এগুলো!!!
!
মিতুঃ ভাইয়া এই কানা বাঁদর খুব বাজে একটা কাজ করেছে আমার সাথে তার শাস্তি দিচ্ছি!!
!
রোহানঃ বিশ্বাস কর আমি বুঝতে পারি নি যে মিস ঝগড়ুটে এতটা ভয় পেয়ে যাবে!!!
!
এদিকে বালিশ ফেটে তুলো দিয়ে ভরে গেছে পুরো রুম!!রোহান আর মিতু পুরো ভুত হয়ে গেছে!!তারপরও মিতু থামছে না!!এক পর্যায়ে মিতু কিছু একটা ভেবে থেমে যায়!!কারন সে হয়তো ভুলে গেছে এটা তানিশার শশুড় বাড়ি!!জিহবায় কামড় দিল মিতু!!!!
!
মিতু আরিয়ানের দিকে তাকিয়ে বললঃ
!
সরি ভাইয়া আসলে মাথাটা প্রচুর গরম গিয়েছিল!!!
!
আরিয়ানঃ আমি বুঝতে পেরেছি রোহান নিশ্চয় তোমার সাথে ভুলভাল কিছু করে ফেলেছে!!তুমি যাও!!এগুলোর সব ঠিক রোহান করবে!!
!
আরিয়ানের কথা শুনে মিতু আর এক মিনিটও দাঁড়ালো না!!তাড়াতাড়ি বেরিয়ে গেল!!আর যাওয়ার আগে আরিয়ানকে বলল ভাইয়া থ্যাংক ইউ!!!
!
আরিয়ানঃit’s okkk
!
এদিকে রোহান আর আরিয়ানের থ্যাংকু হুনতে হুনতেই বোকা বনে গেল!!মিতু যেতেই আরিয়ান হা হা হেসে দিল!!এমন সময় ওয়াশরুম থেকে বেরিয়ে আসল আবির!!রুমের অবস্থা আর আরিয়ানকে হাসতে দেখে কিছুই তার মাথা আসল না!!!
!
আরিয়ানঃ তাড়াতাড়ি রুম ঠিক করে নিচে আয়!!!
!
রোহানঃ সব এই আবিরের দোষ ওই তো এগুলো করতে বলেছিল!!!
!
এতক্ষণে হয়তো আবিরও বুঝতে পেরেছে তার রুমের এমন অবস্থা কি করে হলো!!পরক্ষণেই হেসে দিল আবির!!তারপর আবির আর আরিয়ান বসে পরল নিচে আর রোহান গালে হাত দিয়ে বিছানায় তারপর তিনজনই একসাথেই হেসে দিল!! তারপর রোহান আবির আরিয়ান তিনজন মিলে রুম ঠিক করতে লাগল!!!
.
.
.
.
.
__________________________________________
.
.
.
.
.
সিঁড়ি বেয়ে নিচে নামছিলাম এমন সময় মিতুকে দেখে হা হয়ে তাকিয়ে আছি আমি!! কি অবস্থা করেছে তুলো দিয়ে!!
!
এইভাবে পাগলের বেসে ঘুরছিস কেন???
!
তারপর মিতু রোহানের সাথে হয়ে যাওয়া সব ঘটনা বলল যা শুনে আমিও হেসে দিলাম!!হাসি যেন থামছেই না!!!!!এমন সময় আন্টি ডাকলেন আমাদের!!আমরাও আসছি বলে চলে আসলাম!!!!
.
.
.
.
.
দুপুর ২ টা……….
-খাবার টেবিলে বসে আছি!!আমার পাশে মিতু!!আমাদের সামনে নানা রকমের খাবার রয়েছে!!পোলাও থেকে শুরু করে গরুর মাংস, বিরিয়ানি সব কিছু!! এত কিছু একলা কিভাবে করলেন আন্টি!!এত খাবার দেখে চোখ বেরিয়ে আসার উপক্রম আমার!!এত খাবার কি করে খাবো আমরা!!!তারপরও প্রায় সব আইটেম থেকেই খাবার খেলাম আমরা!!!
!
আধ ঘন্টা পর…….
এখন বিদায়ের পালা আন্টি আবির ভাইয়ার আঙুলের মাপের একটা পুরনো আন্টি দিলেন!!আমরাও সেটা নিয়ে সবাইকে বিদায় দিয়ে বসলাম
গাড়িতে!
!
এমন সময় মিতু বলল আমার ব্যাগটা ভিতরে রয়ে গেছে ওটা আনতে হবে এই বলে বাড়ির ভিতরে চলে গেল মিতু!!আর আমি মিতুর কথা শুনে অনেকটা অবাক হলাম!!আমরা তো কোনো ব্যাগ আনিনি তবে ও কি রেখে আসল!!!
!
!
!
-আবিরের রুমে রোহান বসে আছে গালে হাত দিয়ে!!কারন সে ভেবে ছিল মিতু তাকে তার উওর দিবে!!কিন্তু কিছুই তো বলল না তবে এতে যে তার দোষটাই বেশি খুব ভালো করেই বুঝতে পেরেছে সে!!!
!
দরজা খোলার আওয়াজে সামনে তাকালো রোহান!!দরজার সামনে মিতুকে দেখে শুধু তাকালো রোহান!!
!
মিতু একটা চিঠি ছুড়ে মারল রোহানের দিকে তারপর বললঃ
!
কানা বাঁদর এটা তোমার জন্য বলে আর এক মিনিটও না দাঁড়িয়ে দৌড়ে চলে আসল নিচে!!!!!
!
!
!
মিতুকে গাড়িতে বসতে দেখে ড্রাইভার কাক্কু গাড়ি চালাতে শুরু করলেন!!
!
কোথায় গেছিলি তুই!!!
!
বিনিময়ে শুধু মুচকি হাসল মিতু!!ওর হাসির কারনটা আমার জানা তাই আমিও আর কিছু বললাম না!!
!
!
!
গাড়ির জানালার বাহিরে তাকালাম আমি!!!বাহিরের দৃশ্য দেখতে ব্যস্ত হয়ে পরলাম আমি!!হর্ঠাৎই মাথায় আসল এতক্ষণে আরিয়ানকে একবারও দেখতে পেলাম না আমি!!!
!
এই মুহুর্তে শুধু আরিয়ানের বলা একটা কথাই মাথা বাজছে আমার “ভালোবাসি তোমায়”!!!সত্যি কি ভালোবাসে আমায়!!????
!
!
#চলবে……………….
!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে