আপন মানুষ

আপন মানুষ ১ম পার্ট

আপন মানুষ ১ম পার্ট নতুন বউ বাসর ঘরে বসে আছে। আমি দরজা আটকে খাটে গিয়ে বসলাম। কি করবো বুঝতে পারছি না। অবশেষে খাট থেকে একটা চাদর নিয়ে মেঝেতে...

Bestfriend

Bestfriend part : 1

#Bestfriend part : 1 writer : Mohona . নীড় আহমেদ চৌধুরী বর্ষন প্রচন্ড স্পিডে গাড়ি চালাচ্ছে । আর ফোনে কথা বলছে । bluetooth এ of...

Bestfriend part : 2

#Bestfriend part : 2 writer : Mohona . সাগর হনহন করে রুমে চলে গেলো । রেদোয়ান : ছেলেটা এতো রাগী কেন ? শিখা : তোমার মতোই হয়েছে ।...

Bestfriend part : 3

Bestfriend part : 4

Bestfriend part : 5

Bestfriend part : 6

Angry Husband

Love Marriage

Love Marriage Part-01

Love Marriage মুমতাহিনা জান্নাত মৌ পর্ব ০১ --------- পাত্রী পছন্দ হয় নি ভালো কথা। যাওয়ার আগে খরচের টাকা টাকা টা দিয়ে যান। --------- কিসের খরচের টাকা? গোষ্ঠীসহ এসে...

Love Marriage Part-02

Love Marriage Part-03

Love Marriage Part-04

Love Marriage Part-05

Stay Connected

16,985ভক্তমত
- Advertisement -

Latest Reviews

মন পবনের নাও পর্ব-০৫ এবং শেষ পর্ব

#মন_পবনের_নাও #নুসাইবা_ইভানা #পর্ব -৫ (অন্তিম পর্ব) আনাবিয়া ফ্লোরে বসে হাঁটুতে মুখ গুঁজে ঘন্টা খানিক কান্না করে উঠে দাঁড়ালো। একটা মূহুর্তের জন্য তার মনে হয়েছিল তানিম...

Love_at_1st_sight

♥ Love At 1st Sight ♥ Season 3 Part – 1

♥ Love At 1st Sight ♥ ~~~Season 3~~~ Part - 1 writer-Jubaida Sobti♥ বারান্দার রিলিং ধরে দাঁড়িয়ে আছে মেয়েটা... সন্ধে নেমে সূর্য ডুবে যাচ্ছে, আকাশটা লালছে রঙ ধরেছে, দক্ষিণা বাতাস...

♥ Love At 1st Sight ♥ Season 3 Part – 2

♥ Love At 1st Sight ♥ ~~~Season 3~~~ Part - 2 Writter : Jubaida Sobti হঠাৎ করে গান গাওয়া বন্ধ করে রাহুল দাঁড়িয়ে পড়ে, আসিফ : What happen রাহুল?... রাহুল : She...

♥ Love At 1st Sight ♥ Season 3 Part : 3

♥ Love At 1st Sight ♥ ~~~ Season 3~~~ Part : 3 writer-Jubaida Sobti♥ স্নেহা এবং তার ফ্রেন্ডসরা চলে যাওয়ার পর রাহুলের ফ্রেন্ডসরা সবাই রাহুলের দিক তাকিয়েই রইলো! রাহুল : What?..? সবাই...

♥ Love At 1st Sight ♥ Season 3 Part : 4

♥ Love At 1st Sight ♥ ~~~ Season 3 ~~~ Part : 4 writer-Jubaida Sobti♥ হঠাৎ, দরজা দিয়ে কেউ ঢুকার শব্দ হলে, স্নেহা নাচ বন্ধ করে দাঁড়িয়ে যায়, নূরা মেম ...

♥ Love At 1st Sight ♥ Season 3 Part : 5

♥ Love At 1st Sight ♥ ~~~ Season 3 ~~~ Part : 5 writer-Jubaida Sobti♥ রাহুল : ♪♪♪ জান্নাত্ সাজাইয়ি্ মেনে, তেরে লিয়ে্~~ চোড্ দি খোদাইয়ি মেনে, তেরে লিয়ে্~~ ♪♪♪♪ জান্নাত্ সা্জাইয়ি মেনে্ তে্রে লিয়ে, চোড্...

প্রিয় আসক্তি

#সূচনা_পর্ব(১) #প্রিয়_আসক্তি #মাহমুদা_আক্তার_তাহিনা(লেখিকা) “আমাকে ছেড়ে যাবেন না তীব্র ভাই, আমি আপনাকে না দেখে থাকতে পারিনা, আমার দম বন্ধ হয়ে আসে, প্লিজ যাবেন না,,,, কাঁদতে কাদতে তীব্রের হাত ধরে...
- Advertisement -

My Mafia Boss

Psycho is back

psycho_is_back part_2

psycho_is_back? part_3

psycho_is_back? part_4

Architecture

Advertisment

সর্বশেষ প্রকাশিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Most Popular

Recent Comments