তুমি শুধু আমার পর্ব-০৭

0
1697

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:07
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
টপ টপ করে ঝর্ণার পানিতে পুরো ভিজে গেছি আমি!!চোখের জ্বালা পোড়াও অনেকটাই কমে গেছে!!এতক্ষণ পর মনে পরল আমি কাউকে জড়িয়ে ধরে আছি!!!লাল হনুমানের কথা মনে পরতেই ভয়ে আমার পুরো শরীর কাঁপতে শুরু করল!!তাই তাকে না ছাড়ছি আর না ধরে রাখতে চাইছি!!শুধু মনে হচ্ছে এই বুঝি উনি বলে উঠবেনঃ
!
ইউ ইস্টুপিট ডাফার মেয়ে আমাকে জড়িয়ে ধরে আছো কেন!!তার সাথে ওনার ইয়া বড় বড় হয়ে যাওয়া লাল চোখ যেটাকে আমি সেই প্রথম দিন থেকেই ভয় পাই!!আরিয়ান কিছু বলবে তার আগে আমি তাকে ছেড়ে একবুক সাহস নিয়ে বললামঃ
!
সরি ভাইয়া ভুল হয়ে গেছে এইবারের মতো ক্ষমা করে দিন!!আর কোনোদিনও আপনাকে জড়িয়ে ধরব না!!আসলে হর্ঠাৎ গায়ে পানি পরায় ঘাবড়ে গিয়ে ধরে ফেলি আপনাকে সরি সরি!!পুরো একশ্বাসে বলতে লাগলাম!!!
!
আরিয়ানঃওকে
!
সরি ভাইয়া আর হবে না
!
আরিয়ানঃবললাম তো ঠিক আছে!!!
!
এদিকে আমি বক করেই চলেছি অতিরিক্ত ভয় পেলে যা হয় আরকি!!হর্ঠাৎ করে আরিয়ানের দমকে চুপ হয়ে গেলাম আমি!!!
!
উনি আমার মুখে আঙুল দিয়ে বললেনঃ
!
ঠিক আছে শান্ত হয়!!!!আর বল চোখে জ্বালা পোড়া কমেছে!!!
!
আমি শুধু মাথা নাড়ালাম যার অর্থ হুম কমেছে!!!
!
আমার কথা শুনে বললেনঃ
!
ঠিক আছে তাড়াতাড়ি পোশাক চেঞ্জ করে নেও না হলে ঠান্ডা লেগে যাবে!!!এতটুকু বলেই উনি ওয়াশরুম থেকে বেরিয়ে গেলেন!!আর আমি ওনার যাওয়ার পানে তাকিয়ে রইলাম!!কেমন যেন ব্যাপারটা হজম হলো না আমার!!
.
.
.
🍁
বিছানার উপর রোহানের গায়ের উপর পড়ে গেছে মিতু!!!
কিছুক্ষণ আগে………
!
আবির আর তানিশার কান্ডে অনেকটাই অবাক হয়ে যায় মিতু আর রোহান!!এমন সময় রোহান মিতুর কাছে গিয়ে কিছু না বলেই মুখ ভর্তি করে হলুদ লাগিয়ে দেয়!!এতে মিতু অনেকটাই বোকা বনে যায়!!তারপর আর কি ব্যাপারটা বুঝতে পেরে রোহানের পিছনে দৌড় লাগায়!!রোহান দৌড়াতে দৌড়াতে ঘরের ভিতর চলে আসে তখন আবির সিড়ি বেয়ে নিচে নামছিল ব্যাপারটার কিছু না বুঝেই শুধু ওদের দিকে তাকিয়ে ছিল!!আর এদিকে রোহান দৌড়ে একটা রুমের ভিতর চলে যায়!!রুমে দৌড়াতে গিয়ে নিজের পায়ের সাথে নিজেই বেজে পরে যায় বিছানার উপর!!ওদিকে মিতু এতটাই জোরে দৌড়ে আসছিল যে সে রুমের ভিতর ঢুকতে গিয়ে কারপেটের সাথে পিছলা খেয়ে পড়ে যায় রোহানের গায়ের উপর!!আর এই জিনিসটার সুযোগ নিয়ে সেও রোহানের মুখ ভর্তি করে হলুদ লাগিয়ে দেয়!!মিতুর এমন একটা পরিস্থিতিতে এমন একটা কাজ করে দিবে তা হয়তো বুঝতে পারি নি রোহান!!!রোহান এক দৃষ্টিতে তাকিয়ে আছে মিতুর দিকে!!!
!
এদিকে মিতু শয়তানি মার্কা হাসি দিয়ে বললঃ
!
কেমন দিলাম কানা বাঁদর!!রোহান কিছু বলল না!!সে শুধু তাকিয়ে ছিল!!!তারপর মিতু রোহানের গায়ের উপর থেকে উঠে আস্তে করে রুম থেকে বেরিয়ে যায়!! আর রোহান শুধু মুচকি হাসলো!!!!
.
.
.
.
.
.
🍁
আজকে কাব্য ভাইয়ার বিয়ে!!পুরো বাড়িতেই খুশি খুশি ভাব চলে আসছে!!আসবেই তো আজকে যে নতুন অতিথি আসবে ঘরে!!বিষয়টা ছেলের পক্ষ থেকেই যতটা আনন্দের মেয়ের পক্ষ থেকে ততটাই কষ্টের!!কারন সে তার সবচেয়ে কাছের মানুষদের ছেড়ে চলে আসবে!!বিষয়টা খুবই অদ্ভুত!!!কেমন জানি না ভাবতেই চোখে পানি আসল আমার!!মেয়েদের জীবনটাই অদ্ভুত!!জন্ম হবে এক ঘরে আর মৃত্যু হবে আরেক ঘরে!!!বিষয়টা কষ্টের হলেও বাস্তব!!হর্ঠাৎ তানিশার কথায় আমার ভাবনা থেকে বেরিয়ে এলাম!!!তানিশা বললঃ
!
কি হলো চল…..
!
ও আমি তো ভুলেই গেছি এখন আমরা কাব্য ভাইয়ার বউকে আনতে যাচ্ছি মানে রাইসা ভাবিকে!!!!
!
আজকে আমি একটা লাল রঙের লেহেঙ্গা পরেছি,আর তানিশা আর মিতুও!! মিতু আকাশী কালারের আর তানিশা মেরুন রঙের!!সবাই খুব সুন্দর ভাবে সেজেছে!!আমিও সেজেছি তবে ভাড়ি মেকাপে নয়!!হালকা মেকাপে কারন ভাড়ি মেকাপে আমার মনে হয় আমাকে ভুতের মতো দেখায়!!!সে যাই হোক!!একে একে সবাই বের হলো!!আজকে কাব্য ভাইয়া একটা সাদার উপর লাল রঙের ডিজাইন করা পাঞ্জাবী পড়েছে তার সাথে মাথায় পাগড়ী!!খুব সুন্দর লাগছে তাকে!!অদ্ভুত ব্যাপার হলো মিতু আর রোহান এক রঙেরই
ডের্স পড়েছে!!আর তানিশা আর আবির অদ্ভুত ব্যাপার ওদের মিলে গেল কেমনে!!বিষয়টা আমার মতো ওরাও যে বুঝতে পারে নি তা আমি খুব ভালো করেই বুঝতে পেরেছি!!!‌হর্ঠাৎ পিছন থেকে হাত ধরে কেউ বললঃ
!
দিহানঃচল দাঁড়িয়ে আছিস কেন???
!
হুম চল!!!সবাই চলে যেতে লাগল বাহিরে!!এমন সময় সিড়ি বেয়ে উপরে নামছিল আরিয়ান!!এক মিনিটের জন্য হলেও তার দিকে চোখ লেগে গিয়েছিল আমার!!অসম্ভবভাবে সুন্দর লাগছে তাকে আকাশী রঙের পাঞ্জাবিতে!!চুল সুন্দর ভাবে সাজানো!!এই মুহূর্তে মনে হচ্ছে আজকে না জানি এই লাল হনুমান কয়টা প্রপোজ পায়!!তারপর আরকি সবাই বাহিরে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলাম!!!
.
.
.
🍁
এদিকে আরিয়ান ভিতরে ভিতরে প্রচুর রেগে গেছে!!কারন সিঁড়ি বেয়ে নিচে নেমে দেখল দিহান মীমের হাত ধরে আছে!!ভিতরে ভিতরে সে রেগে গেছে প্রচুর কিন্তু প্রকাশ করল না!!মনের রাগ মনের ভিতর দমিয়ে রাখল সে!!কারন এই মুহুর্তে এটা নিয়ে কিছু না করাই ভালো!!এটা না হয় পরে বুঝে নেমে সে!!!তারপর এক দীর্ঘ শ্বাস ফেলে সেও চলে গেল বাহিরে!!!
.
.
.
🍁
গাড়িতে……
আমি জানালায় পাশে বসেছি!!আমার পাশে মিতু তারপর তানিশা!!আমাদের সাথে সামনের সীটে বসে আছে দিহান ভাইয়া!!অবশ্য তাকে বলেছিল কাব্য ভাইয়ার সাথে বসতে কিন্তু কোনো এক কারনে সে আমাদের সাথে বসেছে!!তবে তার কারণ টা আমার কাছে জানা নেই!!হয়তো এমনি!!আমাদের সামনের গাড়িতে বসে আছে কাব্য ভাইয়া আর তার সাথে তার প্রান প্রিয় বন্ধুরা!!আরিয়ান,রোহান আর আবির!!……..আরো গাড়ি আছে পিছনে…….একে একে সব গাড়ি চলছে তাদের আপন গতিতে!!!
.
.
.
🍁
বেশ কয়েক-ঘন্টা পর……..
আমরা পৌছালাম কাব্য ভাইয়ার শশুড় বাড়িতে!!শুরুতে যা হয় তাই হলো একদল মেয়ে এসে দাঁড়ালো!!তাদের কথা হচ্ছে ১০,০০০ টাকা না দিলে তারা আমাদের ভিতরে ঢুকতে দিবে না!!বেশ কিছুক্ষন পর কাব্য ভাইয়ারাও আর উপায় না পেয়ে টাকা দিয়ে দিল!!!
!
এর ভিতর অনেকেই আরিয়ানের সাথে গা গেসে কথা বলতে চাইছে কিন্তু সে কাউকে পাওা দিচ্ছে না!!যা দেখে আমার খুব হাসি পাচ্ছে!!কিন্তু এই মুহুর্তে হাসাটা বোকামি ছাড়া আর কিছুই নয়!!তাই নিজের হাসিকে নিজের ভিতরেই দমিয়ে রাখলাম!!!
.
.
.
🍁
খুব সুন্দর পরিপাটি ভাবেই কাব্য ভাইয়ার সাথে রাইসা ভাবির বিয়ে হয়ে গেল!!এখন বিদায়ের পালা!!!!বিদায় টা খুব কষ্টেই কেটেছে তাদের রাইসা ভাবি তো কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে যায়!!
!
গাড়িতে সামনে দাঁড়িয়ে আছি আমরা!!তবে ব্যাপারটা অনেকটাই প্রথমে আসার থেকে অনেকটাই উল্টো!!কারন যেহেতু বউ নিয়ে যাচ্ছি আমরা!!তাই শুধু প্রথম গাড়িতে কাব্য ভাইয়া আর রাইসা ভাবি একাই গেছে!!একে একে সবাই যার যার জায়গা মতো বসে পরেছে!!!এখন শুধু বাকি আছি আমরা!!!আর এখানেই হলো জামেলা!!গাড়ির সিট আছে টোটাল চারটা আর আমরা আছি সাতজন,আমি, মিতু, তানিশা,আরিয়ান,আবির,রোহান,আর দিহান ভাইয়া!!কিন্তু এতগুলো মানুষ একটা গাড়িতে কি করে যাবে!!!!
!
সামনে সীটে দিহান ভাইয়া বসে পরেছে!!তানিশার কোলে মিতু,আর আবিরে কোলে রোহান😂এখন বাকি রয়েছে একটা সীট আর মানুষ আছে দুজন!!তবে কথা হলো আমি কিছুতেই লাল হনুমানের কোলে বসবো না!!এদিকে আরিয়ান মুচকি মুচকি হাসছে!!যা দেখে ইচ্ছে করছে!!ঠাসস করে একটা চাটি মারি!!আর মিতু আর তানিশাও কি শয়তানরে বাবা একে ওপরকে কোলে নিয়ে আমাকে ঝামেলায় ফেলেছে!!এদিকে প্রায় বিকেল গরিয়ে গেছে এখন না গেলে আরো দেরি হয়ে যাবে!!শেষ মেষ কোনো উপায় না পেয়ে বসে পরলাম আরিয়ানের কোলে!!যা দেখে তানিশা মিতু আসছে!!ইচ্ছে তো করছে দুটোকেই লাথি মেরে ফেলে দেই!!কিন্তু সেটা আর হওয়ার নয়!!!
!
তারপর আর কি আমাকে ঝামেলায় ফেলে গাড়ি চলতে শুরু করল তার আপন গতিতে………..
.
.
বেশকিছুক্ষন পর আমার পৌছালাম বাড়িতে!!অনেক আগেই কাব্য ভাইয়া আর রাইসা ভাবিকে বরন করে ঘরে তুলে নিয়েছে আন্টি!!!আর আমরাও অনেকটা টায়ার্ড থাকায় আর কিছু না ভেবে চলে গেলাম রুমে……….
.
.
.
🍁
বাসর ঘরে বসে আছে রাইসা!!একটু তো ভয় করছে তারপরও ভালোবাসার মানুষকে কাছে পেয়েছে ভাবতেই মনে ভিতর আনন্দের বন্যা বয়ে গেছে!! ৫বছরের ভালোবাসা আজ পূর্নতা পাবে!!এসব ভাবতেই দরজা খোলার শব্দে লড়ে চড়ে বসল সে……
!
কাব্যকে দেখে সালাম দিল রাইসা!!কাব্য বিছানায় বসে রাইসার ঠোঁটের দিকে এগোতে যাবে এমন সময় খাঁটের নিচ থেকে রোহান বলে উঠলঃ
!
ওরে শালার “মশা”!!😂😂
!
#চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে