তুমি শুধু আমার পর্ব-০৮

0
1715

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:08
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
দরজার সামনে কান ধরে উড বস করছে রোহান!!আর রাগী ফেস নিয়ে ওর দিকে তাকিয়ে আছে কাব্য!!
!
কিছুক্ষণ আগে কাব্য খাটের নিচে রোহানকে দেখে কী রিয়েকশন করবে বুঝতে পারছে না!!তারপর রোহানকে বের করে দরজার সামনে ১০০বার উড বস করতে বলেছে কাব্য!!
বেচারা রোহান ১০বার উড বস করেই তার পা ব্যাথা হয়ে গেছে তারপরও কিছু করতে পারছে না সে!!
!
এমন সময় কাব্যের দরজার সামনে এসে দাড়ালো আরিয়ান আর আবির!!দুজনেই কাব্যের এমন কান্ডে হাসছে!!!আর ব্যাচারা রোহান না পারছে কিছু করতে আর না পারছে কিছু বলতে!!

এই জন্য বলেছিলাম এমন করিস না(আরিয়ান বললঃ)
!
এই নিয়ে ৫০ বার রোহান সরি বলেছে কিন্তু সেই সরির পাওয়ার কাব্যের রাগের তুলনায় অনেক কম!!
!
বেশকিছুক্ষন পর…….
!
রোহানের ১০০বার হয়ে গেলে!!সবাই মিলে আর একবার সরি বলে চলে যায় যে যার রুমে!!কাব্যও চলে যায় নিজের রুমে!!!আর রাইসা শুধু নীরব দর্শকের মতো সব দেখে গেছে লজ্জায় না পারছে হাসতে আর না কিছু করতে!!!
.
.
.
.
.
পরেরদিন সকালে………….
সূর্যের আলো মুখে পড়তেই ঘুম ভেঙে যায় আমার!!আজকে মনটা খুব ফুড়ফুড়ে লাগছে!!চোখ খুলে পাশে মিতুকে দেখে ওকে জড়িয়ে ধরলাম কিছুক্ষন!!তারপর ফ্রেশ হতে চলে গেলাম ওয়াশরুমে!!ওয়াশরুম থেকে বেরিয়ে দেখলাম মিতুও উঠে গেছে!!আর তানিশা আমার আগেই উঠে ফ্রেশ হয়ে হয়তো নিচে চলে গেছে!!!
!
Good morning dosto….
!
মিতুঃmorning.!আচ্ছা আমরা কি বউভাতের পরেরদিনই চলে যাব
!
হুম, বাসাতে তো সেটাই বলে এসেছি না
!
মিতুঃহুম!!
তারপর ও চলে গেল ওয়াশরুমে আর আমি নিচে!!!
.
.
.
টেবিলের সামনে খাবার বারছে আন্টি আর তানিশা তাকে help করছে!!তবে ওর মুখ দেখে মনে হচ্ছে!! কোনো কারনে তার মন খারাপ!!!পিছন থেকে তানিশা কে জড়িয়ে ধরে বললামঃ
!
কী হয়েছে দোস্ত!! মন খারাপ!!
!
তানিশাঃনা তেমন কিছু নয়!!
!
তেমন কিছু নয় মানে কী হয়েছে বল আমায়!!!
!
তানিশাঃআসলে তোরা চলে যাবি তো তাই!!
!
কেনো তুই আমাদের সাথে যাবি না!!
!!!এমন সময় সিঁড়ি বেয়ে নিচে নামলেন!!আরিয়ান,আবির,আর রোহান!!আমার চোখ গেল রোহান ভাইয়ার দিকে!!কারন মনে হচ্ছে তার পায়ে খুব ব্যাথা যার কারনে তাকে ধরে নিয়ে আসছে আবির আর আরিয়ান!!তারা এসে টেবিলে বসে পরল!!সাথে সাথে তানিশা বললঃ
!
কী হয়েছে রোহান ভাইয়ার!!
!
তানিশার কথা শুনে আরিয়ান আর আবির হাসলো!!কিন্তু তাদের হাসির কারন আমাদের কাছে অজানা!!
!
রোহানঃকিছু হয় নি আসলে বাথরুমে পড়ে গিয়ে একটু ব্যাথা পেয়েছি এই আরকি!!!!
!
আমরাও আর কিছু বললাম না!!একে একে সবাই আসল নিচে!!সাথে কাব্য ভাইয়া আর রাইসা ভাবিও!!!তারপর আর কি সবাই মিলে ব্রেকফ্রাস্ট করে নিলাম!!!!
.
.
.
.
সন্ধ্যা ৬ঃ০০টা____
ছাঁদের এক কিনারায় দাঁড়িয়ে আছি আমি!!!এমন সময় কেউ প্রবেশ করল ছাঁদে!!পিছন ঘুরে আরিয়ানকে দেখতে পেয়ে কিছুটা ঘাবড়ে গেলেও পরে সামলে নিলাম নিজেকে!!
!
আরিয়ানঃএকা একা দাঁড়িয়ে আছো কেন???
!
এমনি!!!
!
ওহ
!
হুম..!!
___________________________________

ডাইরির পাতার দিকে তাকিয়ে আছে আবির!!কিছু একটা দেখছে সে!!অপলক ভাবে তাকিয়ে আছে ডাইরিতে থাকা একটা মেয়ের ছবির দিকে!!আর ছবিটাতে অন্যকেউ নয় আছে তানিশা!!এ ছবিটা তখনকার তোলা যখন প্রথম দেখেছিল আবির তানিশাকে!!এমন টা নয় যে আবির বুঝতে পারে না যে তানিশাও তাকে ভালোবাসে!!হুম আবিরও ভালোবাসে তানিশাকে কিন্তু প্রকাশ করে না!!যেদিন থেকে প্রথম দেখেছিল তানিশাকে সেদিন থেকেই ভালোবাসে আবির তানিশাকে!!কিন্তু দূর্ভাগ্য ক্রমে তানিশা হয়ে যায় কাব্যের বোন!!আবির কখনোই চায় না তানিশার জন্য তাদের বন্ধুত্বে কোনো আছ এসে পরুক!!তাই সে সবসময় তানিশার কাছ থেকে দূরে দূরে থাকার চেষ্টা করে!!কিন্তু যতই সে দূরে থাকার চেষ্টা করে ততই যেন আরো কাছে চলে তানিশা তার!!যার ফলে নিজেকে তানিশার কাছ থেকে দূরে থাকতে অনেক কষ্ট হয় তার!!বড্ড কষ্ট হয়!!!এসব ভেবেই দীর্ঘশ্বাস ফেলছিল আবির!!হর্ঠাৎ পিছন থেকে কেউ তাকে জড়িয়ে ধরল!!যাতে করে ঘাবড়ে গিয়ে পিছনে তাকিয়ে বেশ অবাক হলো সে কারন এর আর কেউ নয় তানিশা!!অনেকক্ষণ আগেই তানিশা এসেছে আবিরের রুমে!!কারন আজকে সে চাইছিল তার মনের কথা আবিরকে বলতে!!হর্ঠাৎ ডাইরির পাতায় নিজের ছবি দেখে চমকে যায় সে!!!
.
.
.
________________________________________
.
.
.
দরজার সামনে উঁকি দিচ্ছে রোহান!!তার মূল উদ্দেশ্য হচ্ছে কোনোভাবে মিতুর সাথে ঝগড়া করার!!কারন এ কদিনে মিস ঝগড়ুটে যে তার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে!!!এখন তার সাথে ঝগড়া না হলে তার ভালো লাগে না!!এটা কি আবেগ বা অন্যকিছু বুঝতে পারছে না রোহান!!কিন্তু এই মুহূর্তে মিস ঝগড়ুটের সাথে কথা না বললে যে তার চলবে না!!বুকের ভিতর চিন চিন অনুভব হয় তার কিন্তু কেন!!প্রশ্নের উওর খুঁজতে এখনো ব্যর্থ সে!!অনেকক্ষন রুমের আশেপাশে দেখে কাউকে না দেখে মন খারাপ করে চলে যেতে নেয় রোহান!!!পিছন ঘুরে মিতুকে দেখতে পেয়ে ভরকে যায় সে…….
!
মিতুঃমিষ্টার কানা বাঁদর এভাবে উঁকি মারছেন কেন…….
!
রোহানঃ উঁকি মারতে যাবো কেন অনেকক্ষন যাবৎ আরিয়ানকে খুজছিলাম!!পাচ্ছি না তাই আর কি দেখছিলাম তোমাদের রুমে আসছে কিনা!!(ঘাবড়ে গিয়ে)
!
মিতুঃওহ তাই নাকি…
!
রোহানঃতা নয় তো কি…আর মিস ঝগড়ুটে বেশি মাথা লাগিয়ে কাজ কী যদি চোখ দেখেই বুঝতে না পারো!!এতটুকু বলে রোহান হন হন করে চলে গেল!!
!
আর মিতু তার কথার আগামাথা না বুঝতে পেরে হাবলার মতো তাকিয়ে রইল!!!
.
.
.______________________________________
.
.
.
তোমার সাথে আমার কিছু কথা আছে!!বেশকিছুক্ষন পর নীরবতা কাটিয়ে বলে উঠলেন আরিয়ান!!!তার কথা শুনে তার দিকে তাকিয়ে বলে উঠলাম আমিঃ
!
হুম বলেন…….
!
এমন সময় পিছন দিক দিয়ে নাম ধরে ডাক দিল কেউ!!ততক্ষণাৎ পিছনে তাকিয়ে দিহান ভাইয়াকে দেখতে পেলাম আমি!!তাকে দেখে বললামঃ
!
জি ভাইয়া একটু পর আসি……
!
দিহানঃএকটু জরুরি কথা ছিল তোমার সাথে!!!
!
একটু পরে আসলে চলবে….
!
দিহানঃখুব দরকার ছিল!!!
!
শেষমেশ কোনো উপায় না পেয়ে আরিয়ানকে সরি বলে চলে আসলাম দিহান ভাইয়ার সাথে!!আরিয়ান মুচকি হেসে বিদায় জানালো আমায়!!!!তারপর আকাশের পানে তাকিয়ে দীর্ঘ শ্বাস ফেলল সে…..
.
.
.
__________________________________________
.
.
.
-তুমি এখানে তাড়াতাড়ি করে ছবি লুকিয়ে কাঁপা কাঁপায় কথা বলল আবির!!তানিশা কাঁদো কাঁদো গলায় বললঃ
!
কী লুকালে তুমি!!!
!
আবিরঃকিছু লুকাই নি আমি!!আর তুমি এখানে কী করছ!!!
!
তানিশাঃআমার কিছু কথা আছে তোমার সাথে!!
!
আবিরঃএখন তোমার কোনো কথা শুনব না পরে শুনব!!
!
তানিশাঃনা এখনই শুনতে হবে তোমায়!!তুমি আমায় ভালোবাসো তাই না আবির ভাইয়া!!!
!
আবিরঃনা, আমি তোমায় ভালোবাসি না!!
!
তানিশাঃতাহলে আমার ছবি তোমার কাছে কী করছে!!
!
আবিরঃওটা তোমার ছবি না!!অন্য কারো ছবি!!!
!
তানিশাঃমিথ্যা কেন বলছ তুমি!!!(কান্না করে)
!
আবিরঃআবির আমি মিথ্যা বলছি না!!তুমি এখান থেকে চলে যাও তানিশা!!কেউ দেখে ফেললে সমস্যা হবে!!!
!
তানিশাঃহোক সমস্যা!!আমি তোমাকে ভালোবাসি আবির ভাইয়া!!!
!
তানিশার কথা শুনে ঠাসসস করে থাপ্পড় বসিয়ে দিল আবির!!তারপর হন হন করে সে নিজেই রুম থেকে বেরিয়ে গেল!!হয়তো আর কিছুক্ষন থাকলে সেও দূর্বল হয়ে পরত তানিশার উপর!!!!
!
এদিকে তানিশা অজস্র হারে চোখের পানি ফেলতে লাগল!!!
!
#চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে