তুমি শুধু আমার পর্ব-০৬

0
1697

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:06
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
-আরে সাবধানে পড়া যেতে তো!!!
!
-হর্ঠাৎ চির চেনা আওয়াজ শুনে উপরের দিকে তাকাতেই আরেক দফা অবাক হলাম আমি!!কারন উনি হলেন দিহান ভাইয়া!!তানিশার কাজিন!!ওনার সাথে এর আগেই আমার দেখা হয়েছে!!খুবই হাসি খুশি মানুষ উনি!!আমাকে কোল থেকে নামিয়ে দিতেই আমি মুচকি হেসে বললামঃ
!
তুমি???
!
দিহানঃআরেকটু হলেই তো তোকে নিয়ে হাসপাতালে দৌড়ানো লাগত!!
!
আর বল না এই শাড়ি কন্ট্রোল করা এতটুকু ব্যাপার!!আমি তো পরে হাঁটতেই পারছি না তাই পড়ে যেতে নিয়ে ছিলাম!!তা তুমি কেমন আছো!!
!
হুম ভালো তুই???
!
হুম ভালো এর ভিতর তানিশা আর মিতু এসে দাড়ালো আমার সামনে!!
!
তানিশাঃলাগে নি তো কোথাও তোর??
!
না!!!আমি ঠিক আছি!!!
!
মিতুঃআরে দিহান ভাইয়া কেমন আছো তুমি???
!
হুম ভালো তোরা??
!
হুম ভালো!!
!
এর ভিতর তানিশার আম্মু এসে দিহানকে জড়িয়ে ধরে বললঃ
!
কেমন আসিস বাবা আর তোর আম্মু আব্বু আসে নি!!
!
দিহানঃহুম আসবে কালকে!!!
!
তারপর দিহান ভাইয়া কাব্য ভাইয়াকে হলুদ লাগিয়ে দিয়ে ভিতরে চলে যায়!!!
.
.
.
🍁
এদিকে আরিয়ান খুব রাগি দৃষ্টিতে তাকিয়ে আছে মীমের দিকে!!কিন্তু মীমের সেদিকে কোনো হুশ নেই!! সে তার মতো দিহানের সাথে হেসে হেসে কথা বলছে!!এর ভিতর রোহান এসে আরিয়ানকে বললঃ
!
কী মামা তোমার মুড অফ কেন???
!
মুড অফ কেন হবে চল!!কাব্যের ১২টা বাজিয়ে আসি!!তারপর আরেক জনকে দেখছি
!
-রোহানঃমানে…..
!
আরিয়ান কিছু না চল
!
তারপর…….
আর কী আরিয়ান,আবির,রোহান তিন একসাথে কাব্যকে হলুদ মাখিয়ে ভুত বানিয়ে দিয়েছে!!আর আশেপাশের সবাই তাদের এ কান্ড দেখে হাসছে!!!!
.
.
.
🍁
ওয়াশরুমে দাঁড়িয়ে আছি!!!কারন
কিছুক্ষণ আগে তানিশা এক বাটি হলুদ এনে মুখে লাগিয়ে দিয়েছে!!যার ফলে এখন আমাকে ভুতের মতো লাগছে সাথে চোখ টাও জ্বলছে!!তাই কোনো ভাবে হাঁটতে হাঁটতে ওয়াশরুম চলে এসেছি মুখ ছুতে!!!মুখে পানি দিয়ে আয়নার দিকে তাকাতে আমি অনেকটাই চমকে উঠলাম সাথে ভয়ও পেয়েছি!!কারন পিছনে দাঁড়িয়ে আছে আরিয়ান ভাইয়া!!হর্ঠাৎ ওনাকে দেখে ভয়ে আমতা আমতা করে বললামঃ
!
আপনি এখানে…..
!
কেন অন্য কাউকে মনে করে দিলে বুঝি???
!
অন্য কাউকে মনে করতে যাবো কেন???আর কিছু বলার আগেই আরিয়ান আমাকে দেয়ালের সাথে চেপে ধরল!!আর ওনার এমন কাজে আমি যেন অবাকের চরম সীমানায় পৌঁছে গেছি!! ওনার দিকে তাকাতে বুঝলাম উনি কোনো কারনে রেগে আছেন!!কিন্তু কেন????
.
.
.
🍁
হলুদ হাতে নিয়ে দাঁড়িয়ে আছে তানিশা!! এর একটাই কারন সে আবির কে হলুদ লাগিয়ে দিবে কিন্তু তার এই ইচ্ছে কী পূরন হবে!!!একরাশ মনে ক্ষোভ নিয়ে দাঁড়িয়ে আছে সে!!!এমন সময় পিছন থেকে হলুদ লাগিয়ে দিল মিতু!!হর্ঠাৎ এমনটা হওয়ায় ভয়ে সে তার চোখ বন্ধ করে ফেলে!! যার ফলে তার চোখে হলুদ লেগে যায়!!তানিশার এক হাতে হলুদ থাকায় অন্য হাত দিয়ে হলুদ মুছতে লাগল!!!
.
.
.
এদিকে রোহান আবিরকে হলুদ লাগানোর জন্য দৌড়াচ্ছে কারন আবির অনেকটাই ভুত হয়ে গেছে আর ভুত হতে চায় না সে!!!এর জন্য আবির দৌড়াচ্ছে আর তার পিছনে রোহান!!এক পর্যায়ে আবির কিছুর সাথে উসটা খেয়ে পড়ে যায় কারো গায়ের উপর!!!আর তার হাতে থাকা হলুদ লেগে যায় আবিরের গালে!!!
.
.
রোহান আবিরের গালে হলুদ লাগায় হেসে হেসে বলছে আমার হাত থেকে বাঁচার জন্য পালাচ্ছিলি না যা হয়েছে খুব ভালো হয়েছে বলে হাতে তালি দিতে থাকে সে!!!
.
.
এদিকে….
তানিশা আস্তে করে চোখ খোলার চেষ্টা করছে!!কিন্তু পারছে না!!কারন আবিরের হাতের হলুদ এসে লেগেছে তানিশার চোখে!!যাতে করে মিতুর দেওয়া হলুদ আর আবিরেট হলুদ একসাথে লেগে প্রচুর জ্বলছে তার চোখ!!!আবির চোখ খুলে তানিশাকে দেখে আস্তে করে উঠে দাঁড়িয়ে পড়ে!! এদিকে তানিশা শুধু চোখ হাত দিয়ে ডলছে!!জাতে তার চোখ আরো জ্বালা পোড়া করছে!!!তানিশাকে উঠছে না দেখে হর্ঠাৎ করেই তাকে কোলে তুলে নেয় আবির!!!
.
.
এদিকে তানিশা হর্ঠাৎ কেউ তাকে কোলে নেওয়াতে ঘাবড়ে গিয়ে আবিরের শার্টের হাতা খামছে ধরে!!!
.
.
.
🍁
এদিকে আবিরের এমন কান্ডে মিতু আর রোহান চোখ বড় বড় করে তাকিয়ে রইল!!!
!
রোহানঃব্যাপারটা কি হলো???
!
মিতুঃকে জানে????
.
.
.
🍁
সেই কতক্ষণ যাবৎ আরিয়ান দেয়ালের সাথে চেপে ধরে দাঁড়িয়ে আছে কিন্তু কিছু বলছে না!!!ওনার এমন কান্ডে আমি চরম বিরক্ত!!বার বার উনি এমন করে কেন!!ওনাকে একটু ভয় পাই দেখে কি তার সুযোগ নিচ্ছে নাকি!!!!
!
ভাইয়া আপনি কি কিছু বলবেন নাকি ছাড়বেন আমার খুব অসস্তি লাগছে!!এদিকে হর্ঠাৎ চোখে জ্বালা অনুভব করলাম আমি!!চোখ জ্বলছে আমার!!কিন্তু কিছু করতে পারছি না!!হর্ঠাৎ চেচিয়ে উঠলাম আমি!!কারন আমার চোখ প্রচুর জ্বলছে!!চিৎকার দিয়ে বললামঃ
!
ভাইয়া আমার চোখ জ্বলছে প্রচুর কিছু করবেন প্লিজ!!
!
আমার চেঁচানোতে আরিয়ান ঘাবড়ে গিয়ে কিছু বুঝে না পেরে শাওয়ার অন করে দিলো!!এদিকে চোখের জ্বালায় আমি কিছু করতে পারছি না!!শুধু হাত দিয়ে ডলে যাচ্ছি যার ফলে আরো জ্বলছে চোখ!!!এরভিতর হর্ঠাৎ পানি পড়ায় ঘাবড়ে গিয়ে আরিয়ানকে জড়িয়ে ধরলাম আমি!!
.
.
.
🍁
তানিশাকে ওয়াশরুমে এনে নামিয়ে দিল আবির!!তারপর আবির তানিশাকে বললঃ
!
মুখ ধুয়ে নেও!!!
!
তানিশা আবিরের আওয়াজ শুনে বুঝতে পেরেছে যে এটা আবির!!তারপর মনে মনে মুচকি হেসে মুখ ধুতে লাগল সে!!!এদিকে আবিরও মুখ ধুতে লাগল!!!
!
তানিশার মুখ ধোঁয়া হয়ে গেলে সামনে আবিরকে দেখে চুপটি করে আবিরের মুখের দিকে তাকিয়ে আছে!!!এদিকে আবির মুখ ধুতে ব্যস্ত!!!
!
তারপর আবিরের হয়ে গেলে একবার তানিশার দিকে তাকিয়ে বেরিয়ে যায় ওয়াশরুম থেকে!!এদিকে তানিশার বিশ্বাসই করতে পারছে তাকে আবির কোলে তুলে নিয়ে এসেছে!!ভাবতেই তার মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে!!!
.
.
.
🍁
সিঁড়ি বেয়ে নিচে নামছে আবির হর্ঠাৎ সে সামনে দেখতে পেল!!!রোহানের পিছনে মিতু দৌড়াচ্ছে!!অবাক হয়ে তাকিয়ে আছে আবির তাদের দিকে!! কিন্তু কারনটা কি???//
!
#চলবে……….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে