তুমি শুধু আমার পর্ব-০৫

0
1743

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:05
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
আরিয়ান আমার এতটাই কাছে এসেছে যে তার নিশ্বাসে আমার পুরো শরীর কেঁপে উঠছে!!আমি অসস্তির শেষ পর্যায়ে চলে এসেছি মনে হচ্ছে এখনি হয়তো শ্বাস বন্ধ হয়ে যাবে আমার!!কিন্তু কথা হলো হর্ঠাৎ করে এমন কাজ কেন করলেন উনি!! আমি তো কিছুই বুঝতে পারছি না!!হর্ঠাৎ আরিয়ান বললঃ
!
কাল রাতে তুমি কার টিশার্ট পরেছিলে!!
!
ওনার এমন আহামকের মতো একটা প্রশ্নের কী জবাব দেওয়া উচিত বুঝতে পারছি না!!
!
কী হলো কথা বলছ না কেন??(দমক দিয়ে)
!
আরিয়ানের দমকে আমি পুরো কেঁপে উঠলাম!!আমতা আমতা করে বললামঃ
!
কার্ র টিশার্ট পরেছি জানি না মিতু নিয়ে এসেছিল আর ওটা আমার হাতে দেয় তাই পড়েছিলাম!!বিশ্বাস করুন যদি জানতাম ওটা আপনার তাহলে কখনোই পরতাম না!!!সরি ভাইয়া ভুল হয়ে গেছে আমি আপনার টিশার্ট সোয়াবিন তেল ইয়ে মানে থুক্কু না মানে সাবান দিয়ে ভালোভাবে ধুয়ে দিব!!প্লিজ ভাইয়া আমাকে ছাড়েন আমার প্রচুর ভয় করছে সাথে শ্বাস বন্ধ হয়ে আসছে!!! যেকোনো মুহূর্তে আমি মরে যেতে পারি!!!(কাঁপা কাঁপায় গলায়)
!
আমার কথা শুনে আরিয়ান আরো কাছে চলে এসে বললঃ
!
তাই নাকি!!
!
এই রে খাইছে (চোখ বন্ধ করে) প্লিজ প্লিজ ভাইয়া যেতে দিন ভুল হয়ে গেছে সরি সরি সরি!!!আর কোনোদিন এই ভুল হবে না!!
.
.
🍁
কিছুক্ষণ পর……..
ধীরে ধীরে চোখ খুলে দেখলাম সামনে কেউ নেই!!আরিয়ান আয়নার সামনে দাঁড়িয়ে আছে!!আর আমি বোকার মতো কিছুক্ষন তাকিয়ে দেখে!!পরক্ষণেই কিছু মনে পরে রুম থেকে বেরিয়ে গেলাম!!
!
এদিকে আরিয়ান মীমের এমন কান্ড দেখে হাসল!!
.
.
.
🍁
টুলের উপর দাঁড়িয়ে দরজার সামনে ফুল লাগাচ্ছে
মিতু!!আর সোফায় ফোন গুতাচ্ছে আবির!!অবশ্যই তার কোনো খেয়াল নেই যে ওখানে কেউ কিছু করছে কিনা!!তানিশা তার আম্মুর সাথে কাজ করছে!!
.
.
.
🍁
এদিকে রোহান কিছু একটা খুজতে খুজতে নিচে চলে এসেছে!!আবিরকে জিজ্ঞেস করলঃ
!
-দোস্ত তুই কী আমার টিশার্টটা দেখেছিস কখন থেকে খুজছি কিন্তু পাছনি না!!
!
আবিরঃ না তো!!ওদিকটা খুঁজে দেখ!!
!
হর্ঠাৎ রোহান মিতুর দিকে চোখ গেল!!কিন্তু কিছু না ভেবেই সে তার কাজ করতে লাগল!!!
.
.
.
🍁
এদিকে মিতু খুব সুন্দর করেই তার কাজ করতে লাগল!!হর্ঠাৎ মিতু দেয়ালে একটা আরশোলা দেখতে পেল!!যা দেখে সে জোড়ে এক চিৎকার দিয়ে টুল থেকে নেমে সামনের ব্যক্তিকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে দিল!!
.
.
🍁
রোহান হর্ঠাৎ করে কেউ তাকে জড়িয়ে ধরাতে কিছুটা ঘাবড়ে যায়!!তারপর মিতুকে দেখে ঠিক কি রিয়েকশন দিবে বুঝতে পারছে না সে!!রোহান মিতুকে জিজ্ঞেস করল কী হয়েছেঃ
!
মিতু কাঁপা কাঁপা গলায় দেয়ালের দিকে হাত দিয়ে বললঃ
!
আরশোলা!!আমার খুব ভয় করে!!!
!
মিতুর এমন একটা শুনে রোহান হাসবে না কাঁদবে বুঝতে পারছে না!!!
.
.
.
🍁
সিড়ি বেয়ে নিচে নামছিলাম এমন সময় মিতুর চিৎকার শুনে আর সামনের দৃশ্য দেখে হা হয়ে তাকিয়ে আছি!!এক জ্যাকলি এখানে কি হচ্ছে তা বোঝার চেষ্টা!!আমার সাথে সাথে তানিশা আর আবিরও যে কিছু বুঝতে পারছে না তা আমি খুব ভালো করেই বুঝতে পেরেছি!!!তারাও হয়তো অতি আগ্রহের সাথে মিতুর চিৎকারের কারন টা জানতে চাচ্ছে!!
.
.
.
🍁
খুব শক্ত করে মিতু রোহানকে জড়িয়ে ধরে আছে!!কারন তার ভয়ে হাত পা খুব কাঁপছে!!রোহান সেটা বুঝতে পেরে মিতুর মাথায় হাত দিয়ে বললঃ
!
আরশোলা চলে গেছে!!তারপর কানের কানে মুখ এসে আস্তে করে বললঃ
মিস ঝগড়ুটে তুমি যে সামন্য একটা আরশোলা দেখে এইভাবে ভয় পাও জানতাম না তো!!আর এই ভাবে জড়িয়ে ধরলে যে কোনো মুহূর্তে খুন হয়ে যেতে পারি আমি!!!
!
মিতু মিস ঝগড়ুটে নামটা শুনে হয়তো এতক্ষণ পর বুঝতে পারল সে কাকে জড়িয়ে ধরেছে!!মিতু আস্তে করে মাথা তুলে রোহান দেখে লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে তার!!তৎক্ষনাৎ মিতু রোহানকে ছেড়ে দেয়!!সরি বলে এক দৌড়ে ওখান থেকে উপরে চলে যায়!!আমাকে দেখেও কিছু না বলেই চলে যায়!!!
!
মিতুর এমন কান্ড তানিশা বুঝতে পারলেও আবির যে কিছু বুঝতে পারে নি তা তার মুখ দেখেই বোঝা যাচ্ছে!!
.
.
.
🍁
রোহান মুচকি হেসে একটা বাক্যই বের করলোঃ “পাগলী একটা”
তারপর সে যা খুঁজতে ছিল আবার খুঁজতে লাগল!!
.
.
🍁
আমি তাকিয়ে আছি রোহান ভাইয়ার দিকে আসলে সে কি খুঁজছে বুঝতে পারছি না!!প্রায় আধা ঘণ্টা যাবৎ খুজছে!!তাই ভাইয়ার সামনে গিয়ে জিজ্ঞেস করলাম কী খুজছেন!!
!
রোহানঃ টিশার্ট
!
ওনার মুখে টিশার্ট এর কথা শুনে কিছুটা অবাক হলাম আমি!!কিন্তু কিছু না বলেই উপরে চলে আসলাম!!!
.
.
.
🍁
-রুমে
বিছানায় বসে দীর্ঘশ্বাস ফেলছে মিতু!!লজ্জায় তার মাথা খারাপ হয়ে যাচ্ছে!!কি করে পারল সে একটা ছেলেকে এইভাবে জড়িয়ে ধরতে না জানি কি ভাবল ছেলেটা তাকে!!এই মুহুর্তে তার ইচ্ছে করছে ওই আরশোলাটা কিছুক্ষন বকা দিতে!!আর সময় পেল না সামনে আসতে!!একটা রামছাগল!!তোর কোনোদিনও বিয়ে হবে না হুহ!!
!
কার বিয়ে হবে না!!
!
মিতুঃআরশোলার
!
কেন ও কি করল ও!!
!
তুই দেখলি ওর জন্যই তো ওই কানা বাদর টাকে জড়িয়ে ধরা লাগল!!
!
এতক্ষণ পর বুঝতে পারলাম মিতুর রোহানকে জড়িয়ে ধরার কাহিনীটা!!!
!
মিতুঃদেখিস ওই আরশোলার কোনোদিন বিয়ে ওর গার্লফেন্ড ওকে খুব মারবে!!
!
মিতু এমন একটা কথা শুনে উচ্চ স্বরে হেসে দিলাম আমি!!হাসতে হাসতে বিছানায় বসে পরলাম!!হাসি যে থামছেই না!!তারপর বললামঃ
!
ওটা যে ছেলে ছিল তা তুই বুঝলি কিভাবে!!!
!
মিতু আমার কথা শুনে ভাবতে শুরু করল!!!ঠিকই তো ওটা যে ছেলে ছিল তা কিভাবে বুঝলাম!!!
!
মিতুর কথা শুনে হাসতে হাসতে টিশার্ট নিয়ে চলে গেলাম ওয়াশরুমে!!!
.
.
.
🍁
টিশার্ট নিয়ে দাঁড়িয়ে আছি আরিয়ানের সামনে সে দেখেও না দেখার মতো মোবাইল টিপছে!!এই মুহুর্তে আমার খুব বিরক্ত লাগছে কতোক্ষন যাবৎ টিশার্টটা ধুয়ে শুকিয়ে নিয়ে আসলাম কিন্তু তার কোনো হেল দোল নেই অদ্ভুত তো!!এমন সময় রুমে ঢুকলেন রোহান ভাইয়া আমার হাতে টিশার্ট দেখে বললঃ
!
এই তো আমার টিশার্ট তুমি কোথায় পেলে!!!
!
ওনার এমন কথা শুনে আমি যেন অবাকের চরম সীমানায় পৌঁছে গেছাম!!!! টিশার্ট টা রোহানের তবে আরিয়ান কেন এমন করল টিশার্টের জন্য!!রোহান আমার হাত থেকে টিশার্ট টা নিয়ে চলে গেলেন নিচে!!আর আমি হাবলার মতো শুধু তাকিয়ে রইলাম ওনার দিকে!!!
.
.
.
🍁
একবুক সাহস নিয়ে আরিয়ানের সামনে দাঁড়ালাম আমি বললামঃ
!
এটা কি হলো টিশার্ট রোহান ভাইয়ার তবে আপনি তখন ওমন করলেন কেন???
!
আরিয়ানঃচুপ……….
!
আরে কি হলো কথা বলছেন না কেন????
!
কিছু হয় নি তুমি যাও (দমক দিয়ে)
!
ওনার দমক শুনে কেঁপে উঠে আর কিছু না বলে চুপচাপ চলে গেলাম!!কিন্তু ব্যাপারটা কিছুই আমার মাথা ডুকলো না!!!
!
—-(😁কেউ বুঝলে আমাকে কমেন্ট করে বইল ওকে😁)—-
.
.
.
🍁
আজকে কাব্য ভাইয়ার গায়ে হলুদ!!পুরো বাড়িটাই খুব সুন্দর করে সাজানো হয়েছে!!পুরো পরিবেশটাই আনন্দময় উঠেছে!!!খুব সুন্দর করেই সাজানো হয়েছে কাব্য ভাইয়াকে হলুদ রঙের পাঞ্জাবি তে খুব অপরূপ লাগছে তাকে!!!!
.
.
আজকে আমরা তিনজনই শাড়ি পরেছি!!তবে আমি তানিশা আর মিতুর মতো ওতো ভাড়ি মেকাপ করি নি!!কারন এই সাজগাজ আমার খুব একটা পছন্দ নয়!!তারপরও হালকা চোখ কাজল আর ঠোঁটে হালকা লিপস্টিক!!এতে আমার সাজ শেষ!!
!
ওদের দুজনকেই খুব সুন্দর লাগছে!!আমার ইচ্ছে করছে ওদের দুজনকে একসাথে বিয়ে করে নেই😂
!
কাব্য ভাইয়ার পাশে বসে আছে আরিয়ান,রোহান আর আবির!!তাদেরকেও খুব সুন্দর লাগছে তারা তিনজনই পাঞ্জাবি পরেছে!!!
!
সে যাই হোক অদ্ভুত ব্যাপার হলো তাদের তিনজনের হাতেই এক বাটি করে হলুদ বাটা কিন্তু এগুলো দিয়ে করবে আল্লা মালুম!!!
!
একে একে সবাই কাব্য ভাইয়াকে হলুদ লাগিয়ে দিল!!মিতু তানিশাসহ আরো কিছু মেহমানরা!! এখন আমার পালা!!কিন্তু কথা হচ্ছে আমি শাড়ি পরে হাঁটতেই পারছি না!!কোনো ভাবে আস্তে আস্তে গেলাম কাব্য ভাইয়ার কাছে!!তারপর হালকা একটু হলুদ লাগিয়ে চলে আসতে যাবো এমন সময় শাড়ি পেঁচিয়ে পরে যেতে নিলাম আমি!!ভয়ে দু-চোখ বন্ধ করে ফেললাম!!হর্ঠাৎ মনে হলো আমি শুন্যে ভাসছি এর মানে আমি পরি নি কেউ কোলে তুলে নিয়ে!!আস্তে করে চোখ খুললাম আমি!!আমার ঠিক সামনে চোখ লাল করে দাঁড়িয়ে আছেন আরিয়ান,তার পাশে রোহান আবিরসহ সবাই তবে কথা হচ্ছে এরা কেউ যখন আমাকে ধরে নি তবে ধরল কে???
!
#চলবে…………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে