তুমি শুধু আমার পর্ব-০৪

0
1688

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:04
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
মিতুর চিৎকারে লাফ দিয়ে উঠলাম আমি……
তক্ষৎনাত তাড়াতাড়ি ওয়াশরুম থেকে বেরিয়ে আসলাম!!এসে যা দেখলাম তা দেখে আমি অবাকের চরম সীমানায় পৌঁছে গেলাম………..
!
কারন সামান্য একটা আরশোলা দেখে এইভাবে কেউ চিৎকার দেয়!!মিতু দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরল যা দেখে হাসবো না কাঁদবো বুঝতে পারছি না!!তারপর
!
মিতুর মাথায় একটা চাটি দিয়ে বললাম এইভাবে কেউ চিৎকার দেয় বোকা মাইয়া!!কতোটা ভয় পাইছিলাম আমি বলতো!!এর ভিতর তানিশা আসলো রুমে দৌড়ে…
!
তানিশাঃএই কি হয়েছে!!ও ওভাবে চিৎকার দিল কেন??
!
আর বলিশ না একটা আরশোলা দেখে!!
!
তানিশাঃএ্যা
এদিকে মিতু এত শক্ত করে ধরে আছে আমি নড়তে পারছি না!!তাই বললাম
!
বোইন আরশোলা চলে গেছে এখন ছাড় আমায়!!আমার কথায় মিতু আমায় ছেড়ে দিয়ে পিছনে তাকালো সত্যি সত্যি আরশোলা চলে গেছে!!ভেবে এক সস্তির নিশ্বাস নিল!!
!
এদিকে আমি আর তানিশা মুখ চেপে হাসছি!!যা দেখে মিতু রেগেমেগে রুম থেকে বেরিয়ে গেল!!ও যাওয়াতে আমরা আরো উচ্চ স্বরে হাসলাম!!
!
দু-জনেই বললামঃবোকা মাইয়া!!😂
.
.
.
🍁
খাবার টেবিলে বসে আছি আমি!!আমার ঠিক সামনে বসে আছে লাল হনুমান!!তার বামপাশে কাব্য ভাইয়া তারপর আবির তারপর রোহান তার পাশে ঝগড়ুটে ইয়ে থুক্কু মিতু আমার এদিকে আছে তানিশা তার পাশে কাব্য এভাবেই গোল হয়ে বসে আছি সবাই!!দেন আন্টি সবাইকে খাবার সাফ করছে আর একে একে কাব্য ভাইয়ার বন্ধুদের সাথে আলাপ করে দিচ্ছে!!কিন্তু আন্টি তো আর জানে আমরা এদের অনেক আগে থেকেই জানি!!
এভাবে কথা বলতে বলতে চলে গেল দুপুরটা!!
.
.
.
🍁
সন্ধ্যা ৮ঃ০০টা_
রুমের ভিতর বসে আছি আমি,তানিশা আর মিতু!!কালকে কাব্য ভাইয়ার গায়ে হলুদ!!তাই অনেক টাই এক্সাইটেড আমরা!!এর ভিতর আমার মোবাইলটা বেজে উঠল!!উপরে আম্মুর নাম দেখে মুচকি হাসলাম!!তারপর কিছুক্ষন আম্মুর সাথে কথা বলে!!সবাই মিলে ডিনার করে চলে আসলাম রুমে!!
.
.
.
🍁
রাত ১২ঃ০০টা_
অনেকটাই বোর হচ্ছি আমি!!ঘুম আসছে না!!আসলে বিয়ে বিয়ে কথাটা শুনতেই অফুরন্ত ভালো লাগা শুরু হয় মনে!!আমার পাশে শুয়ে আছে মিতু হাতে ফোন নিয়ে গুতাচ্ছে !!ওর পাশে তানিশা সেইম কাজ করছে!!ওদেরও যে ঘুম আসছে না বুঝতে পেরেছি আমি!!ঠাসস করে মিতুর মাথায় একটা চাটি মারলাম!!সাথে সাথে মিতু বললঃ
!
কী হয়েছে….
!
ভালো লাগছে না বোরিং লাগছে কি করা যায়!!
!
তানিশাঃআমারো!!
!
মিতু কিছুক্ষন কিছু একটা ভেবে লাফ দিয়ে বিছানা থেকে উঠে!!বাহিরে চলে গেল!!আর আমরা ওর যাওয়ার পানে তাকিয়ে রইলাম………
.
.
বেশ কিছুক্ষন পর…….
মিতু তিনটে লুঙ্গি আর তিনটে টিশার্ট নিয়ে রুমে ঢুকলো যা দেখে চোখ বড় বড় হয়ে গেল আমার আর তানিশার
!
দু-জনেই একসাথে বললামঃএগুলো দিয়ে কী হবে!!!
!
মিতুঃপার্টি হবে মাম্মা…..
!
তানিশাঃমানে…..
!
মিতুঃ মানে হলো…
.
.
তারপর মিতু মোবাইল লাউড স্পিকার দিয়ে লুঙ্গি ড্যান্স গানটা অন করল!!!এইবার বুঝতে পারলাম!!মিতুর মানেটা আসলে কী???
!
দেন আমরাও খুশি মনে বিছানা থেকে লাফ দিয়ে উঠলাম!!তারপর দরজা বন্ধ করে!!তিনজনেই জামার উপরেই লুঙ্গি আর টিশার্ট পরে নিলাম!!কিন্তু কথা হলো এগুলো পেলো কোথায়!!নিশ্চয়ই কাব্য ভাইয়ার!!
.
.
.
তারপর আর কী…..
তিনজন মিলে চোখে কালো চশমা পরে মোবাইল গান বাজিয়ে শুরু করলাম উড়াধুরা ড্যান্স!!!
.
muso ko dora raunma guma k
Anar k jasa chasma laga k
Kokonat ma lasci mila k
aja o sara mud o bana k
all the rajni ba o lara va on the rasna gan o lara va…..
O lungi dance lungi dance lungi dance 😂
!
-দেন এই লাইনটার সময় তিন জনেই লুঙ্গি নিয়ে নাচা নাচি শুরু!!😂
.
.
.
.
🍁
আমাদের পাশের রুমেই শুয়ে আছে আরিয়ান!!ফোন নিয়ে ফেসবুকই করছে!!আর রোহান বক বক করছে!!আর আবির চুপচাপ রোহানের কথার সাথে তাল মিলাচ্ছে!!হর্ঠাৎ আরিয়ান বললঃ
!
থাম শুনতে পাছসিস….
!
রোহানঃকি শুনবো
!
আরিয়ানঃমিউজিক বাজছে….
!
আবিরঃহুম শুনছি তো কেউ লুঙ্গি ড্যান্স গান শুনছে!!
!
রোহান একটু কান খাড়া করে শুনতে চাচ্ছে!!
তারপর রোহানও শুনতে পেয়ে বলল……
!
হুম!!মনে হয় পাশের রুম থেকে কিন্তু এতরাতে এই গানটা কারা শুনছে!!
!
আরিয়ানঃআচ্ছা কাব্য কই???
!
আবিরঃআর বলিস ছাদে গেছে ভাবির সাথে কথা বলতে???
!
আরিয়ান আর রোহান দুজনেই আবিরের কথা শুনে হেসে দিল!!তারপর তিনজন একসাথে রুম থেকে বেরিয়ে গেল!!এক জ্যাকলি কি হচ্ছে তা বুঝতে চাচ্ছে তারা!!!
.
.
🍁
all the rajni ba o lara va on the rasna gan
O lungi dance lungi dance lungi dance 😂
তানিশা আমি একসাথে কাপল ড্যান্সের মতো নাচছি আর মিতু এক হাতে একটা পানির বোতল নিয়ে নাচছে…….
.
.
🍁
তানিশার রুমের দরজার সামনে কান পেতে রয়েছে ,আবির,রোহান আর আরিয়ান দাড়িয়ে আছে!!তারা বুঝতে পেরেছে ভিতরে তিনজনই লুঙ্গি ড্যান্স গানে নাচছে!!এসব শুনে রোহান…..
!
চল মামা আমরাও নাচি……
রোহানের কথা শুনে আরিয়ান আর আবির দুজনেই হালকা হাসলো…….
.
.
🍁
অনেকক্ষন পর নাচতে নাচতে তিনজনেই কান্ত হয়ে বসে পরলাম!!ওদের বললাম দোস্তরা খালি মুখে পার্টি জমে না!!কোক টোক হলে ভালো হতো!!
!
তানিশাঃআমাদের ফ্রিজে আছে দাঁড়া আমি নিয়ে আসি!!তবে একা যাবো না তোদের মধ্যে একজন আয় আমার সাথে!!ওর কথা শুনে আমি বললামঃ
!
মিতু তুই যা!!মিতুও আর কিছু না বলে লুঙ্গি আর টিশার্ট খুলে চলে যেতে নেয়!!দরজা খুলতে গেলে রোহান আর আবির ছিটকে পড়ে যায় নিচে!!
!
আর আমরা হা হয়ে তাকিয়ে রয়েছি তাদের দিকে!!
!
এদিকে নিজেদের অবস্থা বুঝতে পেরে কি করব বুঝতে না পেরে তাড়া তাড়ি করে লুঙ্গি খুলে ফেললাম!!টিশার্ট পড়া আছি!!
মিতু বললঃ
!
আপনারা এখানে!!
.
.
তাঁরাও পড়ে গেল বিপদে এখন কি বলবে!!
!
রোহানঃ এত রাতে লাউড স্পিকার দিয়ে কেউ গান শুনে!!!
!
মিতুঃতাতে কি হইছে!!
!
রোহানঃকি হইছে মানে আমাদের ঘুমের ১৩টা বাজিয়ে বল কি হইছে!!(ঠাহা মিথ্যা কথা)
তা কি করছ!!
!
মিতুঃআমরা যাই করি আপনাদের কি হুহ!!এখান থেকে যান!!
এর ভিতর কাব্য চলে আসল!!
!
কাব্যঃকি হয়েছে তোরা এতরাতে এই এখানে কি করছিস!!
!
তানিশাঃইয়ে মানে কিছু না ভাইয়া আমরা পানি খেতে নিচে যাচ্ছিলাম তখন ভাইয়াদের দেখলাম আরকি!!!
!
এদিকে লজ্জায় সামনে যেতেও পারছি না আমি!!তাই চুপ করে বিছানার পাশে দাঁড়িয়ে আছি!!!
.
.
.
🍁
এদিকে আরিয়ান আমার দিকে চোখ লাল করে তাকিয়ে আছে!!কিন্তু কেন বুঝতে পারছি না!!কোনোভাবে শার্টটা তার নয় তো!!এই রে নিশ্চয় শার্ট ওনার তাই এভাবে তাকিয়ে আছে!!
.
.
.
🍁
তানিশা আর মিতু বিভিন্ন কথা বলে শেষ মেশ তাড়ালো তাদের!!সাথে সাথে আমিসহ ওরাও সস্তির নিশ্বাস ফেললো!!তারপর আরকি আমাদের পার্টি ওখানেই সমাপ্ত!!!
!
তারপর তিনজনে ঘুমের দেশে পাড়ি দিলাম!!
.
.
.
🍁
সকাল ১০ঃ০০টা__
সূর্যের আলো মুখে পরতেই ঘুম ভেঙে গেল আমার!!চোখ খুলে ওদের কাউকে না দেখে অবাক হলাম!!পরে ভাবলাম হয়তো নাস্তা করতে গেছে!!!
!
তারপর আমিও ফ্রেশ হয়ে নিচে আসতে যাবো!!এমন সময় কেউ হাত ধরে টেনে একটা রুমে নিয়ে গিয়ে দেয়ালে সাথে চেপে ধরে মুখ চেপে ধরল
-আর আমি হা হয়ে তাকিয়ে রইলাম তার দিকে……
.
.
#চলবে…………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে