তুমি শুধু আমার পর্ব-০৩

0
1962

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:03
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
টপ টপ করে পানি পড়ছে মিতুর চুল থেকে!!দেয়ালের সাথে চেপে ধরার কারনে তার ভেজা চুলে পিটপুরো ভিজে গেছে!!এদিকে রোহান মিতুর মুখ চেপে ধরে বললঃ
!
মিস ঝগড়ুটে তুমি এখানে কি করছ???আর এইভাবে চেচিয়ে আমার মানসম্মান এর ফালুদা বানাচ্ছো কেন??
!
এদিকে মিতু শুধু উম উম করে আওয়াজ করছে যার অর্থ মুখ থেকে হাত সরান!!
!
রোহান মিতুর এমন উম উম শব্দ শুনে মিতুর মুখ থেকে হাত সরিয়ে দেয়!! মিতু ঘন ঘন শ্বাস ফেলতে থাকে!!এক পর্যায়ে একটু সুস্থ হয়ে চেচিয়ে উঠে রোহানের উপরঃ
!
এই যে মিস্টার কানা বাঁদর আপনি এখানে কি করছেন আর এতক্ষণ কেউ মুখ চেপে ধরে আর একটু হলে তো শ্বাস বন্ধ হয়ে মরে যেতাম!!আর মুখ চেপে ধরলেন কেন??
!
তা হলে কি করতাম আমি!! তুমি যেভাবে চেচিয়ে উঠছিলে সবাই জানলে কি হতো বল তো!!??সে যাই হক বাদ দেও আগে বল এখানে কি করছ!!!
!
আরে আমরা তো তানিশার ফ্রেন্ড কাব্য ভাইয়ার বিয়ে উপলক্ষে আসছি!!!
!
ও তার মানে কাব্য তোমাদের আনতে গিয়েছিল!!!
!
হু!!
!
তা যাই বলো এই মুহুর্তে তোমাকে যা লাগছে না!!রোহান মিতুকে এমন একটা কথা বলল যা শুনে মিতু ঠাসসস.. করে একটা থাপ্পড় দিয়ে দিল রোহানের গালে!!!
!
রোহান গালে হাত দিয়ে তাকিয়ে আছে মিতুর দিকে!!
.
.
.
🍁
এতক্ষণ মুখ চেপে ধরায় আমার শ্বাস প্রায় বন্ধ হয়ে যাবে আর কিছুক্ষনের মধ্যেই আমি দম বন্ধ হয়ে মারা যাবো!!এমন একটা পর্যায়ে চলে এসেছি!!সেই কতক্ষন যাবৎ আরিয়ান আমার মুখ চেপে ধরে আছে!!ছাড়ছেও না আর কিছু বলছেও না!!সে আমার এতটাই কাছে চলে এসেছে যে তার নিশ্বাস এসে পরছে আমার মুখে উপর!!একে তো অসস্তিতে পরে গেছি তার ভিতর ভয়ে আমার হাত পা ঠান্ডা হয়ে গেছে!!বুকের ভিতর চিন চিন করছে!!তাকে আমি এতক্ষণ জড়িয়ে ধরেছিলাম ভাবতেই ভয়ে পুরো শরীর কাঁপছে আমার না জানি এই লাল হনুমান আমার সাথে কি করে!!আমার ভাবনায় ছেদ কেটে আরিয়ান বললঃ
!
ইস্টুপিট মেয়ে চেচিয়ে কি আমার সম্মানের ফালুদা বানাতে চাইছো!!এই ভাবে যদি কেউ এক রুমে শুয়ে আছি দেখে ফেলে কী ভাববে বুঝতে পারছো তুমি!!!বোকা মেয়ে কোথা কার আর এখানে কি করছো??
!
ওনার কথায় আমিও ভাবলাম ঠিকই তো কেউ যদি দেখে ফেলে কী ভাববে আমাদের!!
!
কি হলো কথা বলছো না কেন??
!
উম উম আওয়াজ করে চলছি আমি যার অর্থ মুখে হাত দিয়ে রাখলে আমি বলবো কিভাবে??
!
হয়তো উনি আমার উম উম শব্দের মিনিং বুঝতে পেরে হাত উঠেয়ে ফেলল আমার মুখ থেকে!!
!
তারপর ঘন ঘন শ্বাস ফেলে বলতে শুরু করলামঃ
!
আপনার নামে আমি থানায় কেস করব এইভাবে কেউ এতোক্ষণ চেপে ধরে নাকি আর কিছু্ক্ষন এই ভাবে রাখলে আমি তোবমরেই যেতাম!!!লাল হনুমান জানি কোথাকার??বলেই মুখে কামড় দিলাম আমি!!এই রে গালতি সে মিস্টেক হও গেয়া!!ভুল জায়গায় ভুল কথা বলে ফেলেছি!!!
!
এদিকে আরিয়ান চোখ লাল করে তাকিয়ে আছে আমার দিকে??
!
ইয়ে মানে সরি ভাইয়া আসলে গালতি সে মিস্টেক হও হেয়া!!মুখ ফসকে বেরিয়ে গেছে!!বলে আরিয়ানকে আর কিছু বলার সুযোগ না দিয়ে গায়ের সমস্ত শক্তি দিয়ে দিলাম এক ধাক্কা!!তার বিছানা থেকে উঠে দিলাম এক দৌড়!!আমায় আর পায় কে???
!
এদিকে আরিয়ান আমার এমন কাজে পুরো বোকা বনে গেল সে হয়তো ভাবে নি এত বড় একটা মেয়ে এইভাবে দৌড়ে চলে যাবে!!পরক্ষণেই মুচকি হাসি দিল আরিয়ান!!!
.
.
🍁
আরিয়ানের রুম থেকে বেরিয়ে রোহান ভাইয়াকে তার পাশের রুম থেকে বেরোতে দেখে বেশ অবাক হলাম!!সবচেয়ে বড় কথা সে তার বাম গালে হাত দিয়ে বেরিয়ে এল রুম থেকে!!আমাকে দেখে কিছু না বলেই পাশ কেটে চলে গেল আরিয়ানের রুমে!!!
.
.
.
🍁
আরিয়ানঃকি হলো তুই গালে হাত দিয়ে আছিস কেন??
রোহানঃআর বলিস ভুল করে তোর রুম ভেবে ওই ঝগড়ুটে টার রুমে চলে গিয়েছিলাম!!আমি তো ভেবে ছিলাম হয়তো তুই ওয়াশরুমে গোসল করছিস তাই আমি বসে ছিলাম বিছানায়!!কিছুক্ষন পর ঝগড়ুটে টা ওয়াশরুম থেকে বের হলো যা দেখে আমিও খুব অবাক হলাম আর ও!!ও কিছু বুঝতে না পেরে দিল এক চিৎকার সাথে সাথে ওর মুখ চেপে ধরলাম!!!
!
আরিয়ান ভাবলোঃতার মানে তখন মিতু চিৎকার দিয়ে ছিল!!
!
আরিয়ানঃতা তার জন্য তোকে মেরে ছে??
!
রোহানঃ না
!
আরিয়ানঃতবে
!
রোহানঃবলা যাবে না!!!
.
.
.
🍁
মিতু বলা যাবে না মানে আর কি এমন বলল যে তুই রোহান ভাইয়াকে থাপ্পড় মেরে দিলি!!আর ভাইয়াটা তো ইচ্ছে করে আসে নি রুমে!!!ভুল করে চলে এসেছে!!
!
মিতুঃআচ্ছা শোন!!আমি তো গোসল করে জাস্ট বেরিয়ে ছিলাম!!অভদ্রতা বলে আমাকে নাকি হট দেখাচ্ছে তাই থাপ্পড় দিয়ে দিয়েছি
!
কি???বলে হাসতে হাসতে জামাকাপড় নিয়ে চলে গেলাম ওয়াশরুমে!!গোসল করতে আর মিতু আমার যাওয়ার পানে কিছুক্ষন তাকিয়ে রইল!!রাগে আর শরীর পুরো জ্বলে যাচ্ছে বাদর টা বলে না কি ছিঃ ছিঃ…..
.
.
🍁
আরিয়ানঃwhat…. বোক্কা ছেলে এইভাবে কেউ বলে ঠিকই আছে তোকে থাপ্পড় মেরেছে!!বলদ একটা???
!
রোহানঃহ এখন সব দোষ আমার!!আচ্ছা শোন দেখলাম ওই মেয়েটা তোর রুম থেকে বের হলো কাহিনী কি মামা???
!
আরিয়ানঃকাহিনী কিছু না তুই যেমন ভুল করে আমার রুম ভেবে মিতুর রুমে চলে গিয়েছিলি!!ও তেমন ভুল করে মিতুর রুম ভেবে আমার রুমে চলে আসে!!আচ্ছা ওরা এখানে কি করছে!!
!
রোহানঃওরা তানিশার ফ্রেন্ড!!কাব্য ওদেরই আনতে গিয়েছিল বলে রোহান চলে যায় ওয়াশরুমে!!
!
এদিকে আরিয়ান কিছু একটা ভেবে মুচকি মুচকি হাসি দিচ্ছে!!
.
.
.
🍁
তানিশার আম্মুঃ তানিশা যা উপরে গিয়ে কাব্যসহ ওদের কেউও ডেকে আন অনেক সময় হয়ে গেছে খাবার খাবে না নাকি!!সবাইকে একসাথে খেতে দিব!!!
!
তানিশাঃআচ্ছা আম্মু!!বলে চলে যায় কাব্যকে ডাকতে তানিশা!!!
.
.
.
🍁
আবিরঃদোস্ত,অনেকটা সময় হয়ে গেছে চল এখন যাই নিচে গিয়ে দেখি সবাই কি করছে!!
!
এর ভিতর কাব্যের ফোন আসে উপরে রাইসার নাম দেখে মুচকি হাসি দিল সে!!!আবিরকে বললঃ
!
তুই যা আমি একটু কথা বলে আসছি তোর ভাবির সাথে!!
!
আবিরও আর কিছু না বলে রহস্যময়ী হাসি দিয়ে চলে আসতে নিল নিচে!!!
.
.
.
🍁
নিচের দিক তাকিয়ে ভীড় ভীড় করতে করতে সিঁড়ি বেয়ে উপরে উঠছে তানিশা!!কারন কাব্যের সাথে আবিরও আছে!!নানা কিছু ভেবে নিচের দিকে তাকিয়ে উপরে উঠতে লাগল তানিশা!!
!
ওদিকে আবিরও মোবাইলের দিকে তাকিয়ে থাকতে থাকতে নিচে লামতে লাগল!!
!
দুজনেরই ভুলের কারনে দুজনের সাথে দুজনের ধাক্কা লেগে পড়ে যেতে নেয় তানিশা!!!!এমন একটা পরিস্থিতিতে পরবে সে হয়তো ভাবতেও পারে নি!!তাই ভয়ে সে তার চোখ বন্ধ করে ফেলে!!হর্ঠাৎ কেউ তার কোমড় শক্ত চেপে ধরেছে অনুভব করাতে আস্তে আস্তে চোখ খুললো তানিশা!!সামনে আবিরকে দেখে তার দিকে তাকিয়ে আছে!!পরক্ষণেই মনে মনে লুঙ্গি ড্যান্স দিতে ইচ্ছে করছে তার!!কিন্তু আবির তার সেই আশায় এক বালতি পানি ঢেলে দিয়ে বললঃ
!
চোখ কোথায় নিয়ে ঘুরো!!আর একটু সাবধান হতে পারো না!!
!
দোষ টা দুজনেরই ছিল!! তারপরও তানিশা তা কিছু না বলে বললঃ
!
সরি ভাইয়া আসলে আম্মু আপনাদের ডাকতে বলেছিল তাই ডাকতে এসে ছিলাম…….
!
আবিরঃকাব্য কিছুক্ষন পর নামবে ও ভাবির সাথে কথা বলছে!!বলে তানিশাকে ছেড়ে একাই চলে গেল!!!
!
আর তানিশা হাবলার মতো তাকিয়ে রইল আবিরের যাওয়ার পানে!!
!
তারপর পরক্ষণেই কিছু না ভেবে মুচকি হেসে সেও নিচে চলে এল ……
.
.
.
🍁
মিতুর চিৎকারে লাফ দিয়ে উঠলাম আমি……
তক্ষৎনাত তাড়াতাড়ি ওয়াশরুম থেকে বেরিয়ে আসলাম!!এসে যা দেখলাম তা দেখে আমি অবাকের চরম সীমানায় পৌঁছে গেলাম………..
.
.
#চলবে………
!
[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ!!]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে