তুমি শুধু আমার পর্ব-০২

0
2241

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:02
#Writer:#TanjiL_Mim❤
.
.
Disko dewbani….o ho a ha
(students of the year movier song)লাউডস্পিকারে আওয়াজ দিয়ে দরজা বন্ধ করে রুমের মধ্যে উড়াধুড়া ড্যান্স দিচ্ছে তানিশা!!এর দুটো কারন একটা তার বন্ধুরা আসছে আর তার প্রিয় ভালোবাসার মানুষ আসবে!!!তানিশা আবিরকে সেই চারবছর থেকে ভালোবাসে!!কিন্তু সাহস করে এখনো বলতে পারে নি!!কিন্তু এইবার সে পন করেছে সে বলেই ছাড়বে!!এই খুশিতে সে ঘরের ভিতর দরজা বন্ধ করে ড্যান্স করছে!!এর ভিতর দরজার অপরপাশে দরজায় বারি দিল তানিশার আম্মু!!কিন্তু ঘরের ভিতর এতটাই আওয়াজ কেউ যে তার দরজা ধাক্কা দিচ্ছে তা হয়তো তানিশার কান পর্যন্ত যাচ্ছে না!!তানিশার আম্মু দরজা ধাক্কা দিতে দিতে এক পর্যায়ে কান্ত হয়ে চলে যায়!!
.
.
🍁
চারদিকের সবুজের সমারোহ মাখা পরিবেশ দেখে মনটা যেন প্রফুল্ল হয়ে গেল আমার!!ট্রেন ভ্রমণ করা আমার সবচেয়ে প্রিয়!!এই ভ্রমণ আমার কাছে খুব ভালো লাগে!!বাহিরের পরিবেশটা সত্যি খুব সুন্দর ও সবুজ সমারোহে ঘেরা!!প্রায় ১ ঘন্টা যাবৎ ট্রেনে বসে আছি আমরা!!মিতুর মুখ এখনো ঘোমরা হয়ে আছে!!এর একটাই সামনে বসা ছেলেটি!!আর ছেলেটি হলো রোহান!!মিতু এমনিতে খুব একটা রাগারাগি করা পছন্দ করে না!!কিন্তু হর্ঠাৎ রেগে গেলে তাকে থামানো খুব টাফ!!তার উপর রোহান তাকে ঝগড়ুটে বলেছে!!!এতে তো তার মেজাজ আরো বিগরে রয়েছে!!!আমার সামনে বসা হলো ধলা হনুমান!!আমাদের সামনে যে কয়জন ছেলে বসা সবাই বেশ সুন্দর ও হ্যান্ডসাম!!কিন্তু কথা হচ্ছে আমার সামনে যে ধলা হনুমান টা বসা তাকে দেখেই বোঝা যাচ্ছে খুবই রাগি!!তার পাশে রয়েছে রোহান নামক ছেলেটি তাকে দেখতে সুন্দর তবে তার ফেস দেখে বোজা যাচ্ছে খুব হাসিখুশি আর ফানি টাইপের একটা ছেলে!!কারন এতক্ষণ ছেলেটি আশেপাশের মানুষের সাথে কথা বলে প্রায় সবাইকেই হাসাচ্ছে আর মিতুকে প্রচুর রাগাচ্ছে!!আর এতে মিতু প্রচুর বিরক্ত!!আর তার পাশে বসে আছে চশমা পড়া একটা ছেলে!!প্রায় মোটা ফ্রেমের চশমা পড়ে মোবাইলে কিছু একটা করছে!!তাকে দেখে মনে হচ্ছে হয়তো কোনো ভার্সিটির স্যার!!হর্ঠাৎ রোহানের কথায় ভাবনা থেকে বের হলাম আমি!!কারন ছেলেটি ধলা হনুমানটাকে বলছেঃ
!
আচ্ছা আরিয়ান তোর গায়ের উপর নাকি কোনো এক মেয়ে পড়ে গিয়েছিল তা মাম্মা কেমন ফিল হলো!!
!
ছেলে এমন একটা কথা শুনে আমার কি করা উচিত বুঝতে পারছি না!!এদিকে আরিয়ান রোহানের কথা শুনে আমার দিকে বড় বড় করে তাকালো যা দেখে আমার প্রান যায় যায় অবস্থা!!তাই আমি মুখ গুড়িয়ে নিলাম বাহিরের দিকে!!আর এদিকে মিতু তাদের কথা শুনে হাসি চেপে রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে!!!
!
আরিয়ানঃতুই থামবি
!
রোহানঃআরে মামা বল না কেমন ফিল হলো!!তুই যদি রাজি থাকিস মেয়েটিকে আমাদের ভাবি বানাতে কোনো আপওি নেই!!প্রথম বার কোনো মেয়ে তোর গায়ের উপর পরল এগুলা ভাবা যায়!!
!
ছেলেটির কথা শুনে মিতু তার হাসি আর ধরে রাখতে পারল না!!ফ্যাল ফ্যাল ৩২ফাটি দাত বের করে হেসে দিল!!
!
এদিকে আমার ইচ্ছে করছে মাটি ফাকঁ করে নিচে চলে যেতে!!এই মুহুর্তে আমি পড়ে গেলাম অসস্তিতে!!কি করব কিছুই বুঝতে না পেরে ধাপ করে উঠে চলে আসলাম ওখান থেকে!!আর সবাই হয়তো আমার যাওয়ার পানে তাকিয়ে ছিল!!!
!
আরিয়ানঃশালা,তুই একটা বলদ
!
রোহানঃযাক বাবা আমি কি করলাম,আর ওই মেয়েটা ওভাবে চলে গেল কেন???
!
আরিয়ান কিছু বলার আগেই মিতু বলে উঠলঃ
!
এই মিস্টার কানা চশমা কোথায় কি বলতে হয় ঠিক ভাবে বুঝতে শিখেন নাই!!কোথা কার পাগল জানি!!
!
রোহানঃএই মিস ঝগড়ুটে আপনি আমাকে পাগল বললেন কেন??
!
মিতুঃপাগল কে পাগল বলব না তো কি করব এক নাম্বার ছাগল কোথাকার!!
!
রোহানকে আর কিছু বলার সুযোগ না দিয়েই মিতুও হন হন চলে আসল ওখান থেকে আমাকে খুজতে!!
!
এদিকে রোহান হ্যাবলাকান্তের মতো তাকিয়ে রইল মিতুর দিকে!!
!
রোহানঃআচ্ছা আমি কি বললাম যে ওই মেয়েটা আমাকে পাগল বলল!!!
!
রোহানের কথায় আরিয়ান তার হাসির বাধ ভেঙে দিয়ে হাসতে লাগল!!কিছুতেই আরিয়ান তার হাসি হামাতে পারছে না!!
!
এদিকে আবির আর রোহান হ্যাবলার মতো তাকিয়ে আছে আরিয়ানের দিকে!!কারন তারা ঠিক বুঝতে পারছে না আরিয়ানের হাসার কারনটা!!
!
এক পর্যায়ে আরিয়ান তার হাসি থামিয়ে বললঃতুই যে মেয়েটাকে ভাবি বানাতে চাইছিলি প্রথম মেয়েটা সেই মেয়েটাই ছিল!!ওই পড়ে গিয়েছিল আমার উপর!! আর মেয়েটা ইচ্ছে করে পড়েনি এটা just a accident!!বলে আবার হেসে দিল আরিয়ান!!
!
এদিকে রোহান তার কথা শুনে পুরো বোকা বনে গেল!!কি করবে বুঝে উঠতে পারছে না!!এদিকে আরিয়ান আর আবির দুজনেই হাসছে আর তাদের মাঝখানে রোহান গালে হাত দিয়ে বসে পরল!!!
.
.
🍁
ট্রেনের দরজার দিক থেকে বাহিরের দিকে তাকিয়ে আছি আমি!!আর শুধু দীর্ঘশ্বাস ফেলছি!!কেন জানিয়া খুব আনিজি ফিল হচ্ছে আমার!!এখন আমি আবার ওখানে গিয়ে কিভাবে বসব!!ভাবতেও কেমন লাগছে আমার!!হর্ঠাৎ কারো কাঁধে হাত রাখার স্পর্শে পিছনের দিকে তাকালাম আমি!!মিতুকে দেখি দাঁত বের করে হাসছে যা দেখে আরো বিরক্ত লাগছে আমার!!
!
তুই তোর হাসা বন্ধ করবি!!
!
ওকে সরি সরি দোস্ত!!তা উঠে এলি কেন??
!
তাহলে কি করতাম ওরা মজা নিচ্ছিল আর বসে বসে শুনতাম!!
!
তাতে কি হয়েছে তোকে ভাবি বানাতে চাইছিল!!খারাপ কি কতো সুন্দর দেখতে বলত ভাইয়াটাকে!!
!
চুপ বান্দর তুই চেহারা দেখলি চোখ দেখছ কি লাল হয়ে গেছিলো ও তো এক নাম্বার লাল হনুমান!!বাবা কতো যেন রাগি!!হুহ বাদ দে!!
!
আচ্ছা শোন তানিশাকে ফোন দিয়েছিলি গাড়ি পাঠাবে তো!!নাকি ভাইয়া এসে নিয়ে যাবে!!
!
তা তো জানি না!!আর ভাইয়া কি আসবে ভাবতে পারছিস ভাইয়ার বিয়ে উপলক্ষে আমরা যাচ্ছি!!অনেক মজা করব ঠিক আছে!!
!
মিতুঃতা আবার বলতে দেখবি লুঙ্গি ড্যান্স দিবো তিনজন মিলে বলে দুজনেই হেসে দিলাম!!!
আচ্ছা চল গিয়ে বসি কতক্ষন এভাবে দাঁড়িয়ে থাকব এখনও দু-ঘন্টার মতো লাগবে চল!!
!
আমি কিছু না ভেবে চুপচাপ চেল আসলাম আমাদের সীটে!!
.
.
🍁
সীটে এসে বসতেই রোহান ভাইয়া বলল
!
সরি,আমি আসলে বুঝতে পারি নি ওটা তুমি ছিলে!!
!
it’s okk ভাইয়া!!
!
তারপর সবাই নীরবতার মধ্যে দিয়ে কাটিয়ে দিলাম ২ ঘন্টা!!!!তবে এই দু’ঘন্টায় অনেকবার ই রোহান আর মিতুর ভিতর ঝগড়া করতে করতেই গেল!!!
.
.
.
🍁
২ঘন্টা পর………
চট্টগ্রাম রেল-স্টেশনে দাঁড়িয়ে আছি আমি আর মিতু!!আর ওই ভাইয়াগুলো অনেক আগেই চলে গেছে!!তবে যাওয়ার আগে রোহান আর একবার ঝগড়ুটে বলে গেছে মিতুকে!!যাতে করে তার মুড অফ হয় আছে!!
!
প্রায় ১৫ মিনিট যাবৎ দাঁড়িয়ে থাকার পরে তানিশার ভাই কাব্য ভাইয়াকে দেখতে পেয়ে সস্তির নিশ্বাস ফেললাম!!তারপর ভাইয়ার সাথে কিছুক্ষন কথা বলে গাড়িতে বসে পরলাম!!আমরা বসতেই গাড়ি চালাতে শুরু করল কাব্য ভাইয়া!!তারপর গাড়ি চলতে শুরু করল তার আপন গতিতে!! এখানে আসার মূল কারণ হলো কাব্য ভাইয়ার বিয়ে!!
.
.
.
🍁
তানিশাদের বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে আছে রোহান,আবির আর আরিয়ান!!!দরজায় টোকা দিতেই তানিশার আম্মু দরজা খুলে দেয়!!সাথে সাথে তারা আন্টিকে সালাম দিয়ে জড়িয়ে ধরল তিনজনেই!!আন্টিও খুব খুশি হয়ে তাদের ভিতর ঢুকে বসতে বলল!!
!
এর ভিতর একটা রুমের ভিতর থেকে খুব সুন্দর ভাবে পরিপাটি হয়ে বেরিয়ে আসল তানিশা!!ভাইয়াদের সালাম দিয়ে একে একে সবাইকে পানি দিল!!এরভিতর রোহান বললঃ
!
কাব্য কোথায়??
!
তানিশাঃভাইয়া আমার দুজন বন্ধুকে আনতে গেছে এক্ষুনি এসে পরবে!!বলে একবার আবিরের দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে চলে যায় তার রুমে!!
.
.
🍁
রোহানঃ চল তাহলে কিছুকক্ষন ছাদে গিয়ে ঘুরে আসি!!
!
আরিয়ানঃতোরা যা আমি কিছুক্ষন ঘুমাবো!!আরিয়ান আর কিছু না বলে তার ব্যাগ নিয়ে চলে যায় রুমে!!
!
তারপর রোহান আর আবির চলে যায় ছাদে!!
.
.
.
🍁
দরজার কলিং বেল বাজার আওয়াজ শুনে রুম থেকে দৌড়ে বাহিরে চলে আসে তানিশা খুশিতে তার মুখ জ্বল জ্বল করছে!!দরজা খুলে মীমকে আর মিতুকে দেখে ঝাপটে জড়িয়ে ধরল তানিশা!!ওরাও জড়িয়ে ধরল তানিশাকে!!এর ভিতর তানিশার আম্মু এসে কাব্যকে বলল তোর বন্ধুরা এসেছে এটা শুনে কিছুটা অবাক হলো কাব্য কারন তার বন্ধুদের তো কালকে আসার কথা!!কাব্য হাসি দিয়ে বললঃ
!
কোথায় হারামিগুলা!!
!
তানিশাঃভাইয়া ছাদে আছে যাও তুমি!!তানিশার কথা শুনে আবির আর দুই মিনিট অপেক্ষা না করে দৌড়ে চলে যায় ছাদে!!!
.
.
🍁
মিতুঃআন্টি আমি কিছুক্ষন পর খাবো,আগে গোসল করতে হবে প্রচুর টায়াড আমি!!
!
তানিশার আম্মুঃআচ্ছা তবে তুই গিয়ে গোসল করে আয়!!
!
মিতুও আর কিছু না চলে আমার আর ওর ব্যাগ নিয়ে চলে যায় উপরের রুমে!!
তারপর আমি কিছুক্ষন বসে রইলাম তানিশা আর আন্টির কাছে!!
.
.
.
🍁
ছাদে আবির আর রোহানকে দেখে ঝাপটে ধরল কাব্য!!হারামিগুলা তোরা নাকি কালকে আসবি
!
আবিরঃকেমন দিলাম বল এগুলো সব আরিয়ানের প্লান!!তোকে সারপ্রাইজ দেওয়ার! জন্য!
!
কাব্যঃতা আরিয়ান কই!!
!
রোহানঃও কিছুক্ষন ঘুমাবে তুই গিয়ে এখন আমাদের জন্য সরবত বানিয়ে নিয়ে আয় তারপর আরিয়ানকে খুজবি নে!!
!
কাব্যঃতুই আর সুদরাবি না!!
!
বলেই তিনজন একসাথে হেসে দিল!!!
.
.
.
🍁
আমাদের রুমের সামনে দাঁড়িয়ে আছি আমি!!তানিশা আন্টির সাথে কাজ করছে!!এই মুহুর্তে একটু না ঘুমালে চলবেই না আমার মাথা জিম জিম করছে অসম্ভব!!
!
রুমের ভিতর মিতুকে কাথা মুড়ি দিয়ে শুয়ে থাকতে দেখে বেশ অবাক হলাম আমি!!কারন ও তো বলছিলো গোসল করতে যাবে এত তাড়াতাড়ি গোসল করা হলে গেল!!
!
আমি গিয়ে দৌড়ে ঝাপটে ধরলাম মিতুকে বললামঃ
!
তুই নাকি গোসল করতে যাবি এত তাড়াতাড়ি হয়ে গেল!!
!
এদিকে আরিয়ান হর্ঠাৎ কেউ তাকে ঝাপটে ধরাতে চোখ খুলে তাকালো!!মেইলি কণ্ঠ শুনে কিছুটা অবাক হলো সে!!
.
.
.
🍁
রোহানঃদোস্ত তোরা বস আমি একটু ফ্রেশ হয়ে আসি!!
!
কাব্য আর আবিরঃওকে যা আমরাও কিছুক্ষন পর আসছি!!!
তারপর চলে আসে তাদের রুমে রোহান!!
!
রুমে ঢুকে আরিয়ানকে না দেখে কিছুটা অবাক হলেও রোহান পরক্ষণেই ওয়াশরুম থেকে ঝর্ণার আওয়াজ শুনতে পেয়ে বুঝতে পারল হয়তো আরিয়ান গোসল করছে!!
!
রোহানঃদেখছো ঘুমানোর কথা বলে গোসল করতে গেল!!!বলে বসে পরল বিছানায় দরজা আটকে!!!
.
.
.
🍁
মিতু তোর শরীর এত শক্ত লাগছে কেন আর এই ভাবে কাথা মুড়ি দিয়ে আছিস কেন!!তুই নাকি গোসল করতে যাবি !!তা গোসল করে জ্বর আসলো নাকি!!বলে কপালে হাত দিলাম মিতুর কিন্তু না কপাল ঠিকই আছে!!কই না তো জ্বর আসে নি তবে!!হয়তো এমনি ভেবেই আরো শক্ত করে জড়িয়ে ধরলাম মিতুকে!!
!
এদিকে আরিয়ান পড়ে গেল অসস্তিতে!!কি করবে বুঝতে পারছে না সে!!!
!
হর্ঠাৎ কারো চিৎকার শুনে লাফ দিয়ে বসে পরলাম আমি!!মিতু কে চিৎকার দিল বলত!!
!
আরিয়ানঃভূতে
!
ভূত!! কি বোকার মতো কথা বলছিস আর তোর কন্ঠ এমন ছেলে ছেলে লাগছে কেন??বলে
!
পিছনে তাকিয়ে আরিয়ান দেখে ভূত দেখার মতো ভেবে এক চিৎকার দিতে যাব তার আগেই আমার মুখ চেপে বিছানার সাথে চেপে ধরল আরিয়ান!!
.
.
.
🍁
রোহান মিতুর মুখ চেপে ধরে এই চিৎকার করছ কেন??
এখন কারনটা বলা যাক কিছুক্ষন আগে মিতু ওয়াশরুম থেকে বেরিয়ে রোহানকে দেখতে পেয়ে এক চিৎকার দিল সাথে সাথে রোহান মুখ চেপে ধরল মিতু!!দেয়ালে সাথে চেপে ধরে দাঁড়িয়ে আছে রোহান আর এক দৃষ্টিতে তাকিয়ে মিতুর দিকে!!!
!
(এদিকে আরিয়ান মিমকে আর ওদিকে রোহান মিতুকে চেপে ধরে আছে!!আর দুজনেই চোখ বড় কর তাকিয়ে দুজনের দিকে)
!
#চলবে…………
!
❤[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ!!]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে