ডাইনামিক হিস্ট্রি পর্ব ০৫

0
584

ডাইনামিক হিস্ট্রি
পর্ব ০৫
সানজানা জামান

-ফাদার যোসেফ!ফাদার যোসেফ কোথায় আপনি?
-হোয়াট হ্যাপেন্ড মাই সন?এভাবে চিৎকার করছো কেন?কি হয়েছে?
-ফাদার ইউ নো মাই গার্লফ্রেন্ড এরিন।
-ইয়েস আই নো হার।বাট কি হয়েছে এরিনের?
-আমি তাকে খুঁজে পাচ্ছি না ফাদার।আমার এরিন কে ওরা কোথায় যেন লুকিয়ে রেখেছে।
-কারা লুকিয়ে রেখেছে তোমার ভালোবাসার মানুষটিকে?
-ভ্যাম্পায়ার রা।
-কি বলছো তুমি ওমেগা এসব?
-আমি ঠিকই বলছি ফাদার যোসেফ।এরপর ওমেগা সব কিছু খুলে বললো ফাদার যোসেফ কে।
-এরিন কে কি আমি ফিরে পাবো ফাদার যোসেফ?বলুন না।আপনি তো ভবিষ্যত সম্বন্ধে ভালো ধারণা দিতে পারেন।
-আমি দেখছি মাই চাইল্ড।

ফাদার যোসেফ গির্জার শেষ প্রান্তের টেবিল থেকে বাইবেল টা তুলে নিলেন।এরপর কিছু মন্ত্র পড়া শুরু করেন বির বির করে।তারপর ওমেগার কাছে ফিরে এলেন।
-মাই চাইল্ড অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে তোমার ভালোবাসার মানুষটি আর এই পৃথিবীতে নেই।ওরা তাকে শেষ করে দিয়েছে।বি স্ট্রং!

কথাটা বলেই হালকা ঘাড় চাপড়ে দিয়ে চলে গেলেন ফাদার যোসেফ।ওমেগার চোখ লাল হয়ে এসেছে।ভীষণ মাথা ব্যথা ধরেছে।হঠাৎ করে চোখ ছেড়ে পানিগুলো জলপ্রপাতের মতো গড়িয়ে পড়তে লাগলো।আস্তে করে ধপ করে বসে পড়লো ওমেগা।জোরে চিৎকার দিয়ে বলে উঠলো
-এরিন!!!!!!!

ঘুম থেকে ধপ করে উঠে পড়লো ওমেগা।কি স্বপ্ন দেখলো সে এটা।সিডনিতে ঠান্ডায় রীতিমতো কাপাকাপির অবস্থা কিন্তু ওমেগা দরদর করে ঘামছে।প্রিয় মানুষকে হারানোর ভয় যে জেগেছে মনে।এক্ষুনি এরিনকে ফোন দেয়া প্রয়োজন তার।এরিন কে কল দিলো সে।কিন্তু এরিন কল তুলছে না।চিন্তায় মাথা ফেঁটে যাচ্ছে ওমেগার।কিছু না ভেবেই রওনা দিলো এরিনের বাসার উদ্দেশ্য নিয়ে।

জঙ্গলের রাস্তা দিয়ে জিপ চালাচ্ছে ওমেগা।প্রিয়জনকে হারানোর ভয় যেন ক্রমাগত বেড়েই চলেছে।হ্রদপিন্ড ধুপ ধুপ করে পিটিয়েই যাচ্ছে যেন কেউ।

ওমেগা জিপ চালাতে চালাতে খেয়াল করে পিছনে কে যেন তার দিকে তাকিয়ে আছে।ওমেগা বিড় বিড় করে কিছু পড়ে তাকাতেই যেন দেখে একজোড়া লাল চোখ আর রক্তাক্ত বড় বড় দাঁত তার দিকে তাকিয়ে হাসছে।বুক-পিঠ ছিন্ন বিচ্ছিন্ন।বিভৎস এক চেহারা দেখে ঘৃণা লাগছে ওমেগার। হুট করে হাতের রক্তাক্ত নখ গুলো দিয়ে ওমেগার মুখে আচড় টানতে গেলে ওমেগা হাত দিয়ে তাকে স্পর্শ করলো এবং সাথে সাথে জ্বলে পুড়ে ভ্যানিশ গেলো ভ্যাম্পায়ারটি।
-ডা…ডাইনামিক ভ্যাম্পায়ার? বললো ওমেগা।
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন


কোনোমতে নিজের গলায় ঝুলে থাকা একটা কালো রঙয়ের পেনডেন্টে চুমো আঁকলো ওমেগা।এই লকেট টার জন্য আজ বেঁচে গিয়েছে সে।জিপ আবার সামনে টানতে লাগলো ওমেগার।হঠাৎ করে জোরে জিপের ব্রেক ঘষলো ওমেগা।দেখলো গাছে এরিনের লাশ ঝুলছে।বুকটা ছ্যাৎ করে উঠলো তার।সোজা জিপ থেকে নেমে লাফ দিলো সে।ঝুলানো দেহটার সামনে যেতেই এক ভ্যাম্পায়ার কোদাল নিয়ে ওমেগাকে দুই ভাগ করতে যায়।ওমেগার মাথা বরাবর কোদাল ঠেকানোর পর পরই ইচ্ছাকৃতভাবে পাশে থাকা খাদে ছিটকে যায় ওমেগা।সে এখন হাওয়ায় ভাসছে।চোখ মেলে তাকাতে পারছেনা।বাতাসের গতি তাকে আরও খাদের পাথরের কাছে ঠেলে দিচ্ছে।ওমেগা আঘাত পাচ্ছে বেশ।পাথরের সাথে ঘষা খেয়ে মুখ আর মস্তিষ্ক যাতে থেতলে না যায় একটাই প্রার্থনা।

#চলবে

(গল্পটার এন্ডিং সাজিয়ে রেখেছিলাম।কিন্তু মাথায় একটার পর একটা বিষয় ঘুরছে।ভাবলাম এবার খেলা যাক গল্প নিয়ে।দেখা যাক কি হয়।)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে